কম্পিউটার

MacOS-এর জন্য 10+ সেরা ইমেল ক্লায়েন্ট - আপনার অবশ্যই চেক আউট করা উচিত

আপনি কীভাবে এবং কেন আপনার কম্পিউটারগুলি ব্যবহার করেন তা কোন ব্যাপার না, একটি ফাংশন যা আপনি কখনই সম্পূর্ণভাবে বাড়াতে পারবেন না তা হল ইমেল করা। অনেক এবং বৈচিত্র্যময় মেসেজিং টুল এবং সোশ্যাল মিডিয়া পরিষেবার আবির্ভাব সত্ত্বেও, তাদের সবগুলিই ইমেলের প্রয়োজনীয়তার দিকে নিয়ে যায়। ইমেল সত্যিই সময়ের পরীক্ষায় টিকে আছে।

প্রকৃতপক্ষে, আজ ইমেল করার আরও বেশি প্রয়োজন যখন প্রায় সবকিছুই ডিজিটাল হয়ে গেছে এবং অনলাইনে চলে গেছে। ইমেল শুধুমাত্র যোগাযোগের একটি প্রধান উপায় নয়, এটি যেখানে আমরা টিকিট সংরক্ষণ করি এবং আমাদের অনলাইন লেনদেনের রসিদ পাই, আমরা অ্যাপয়েন্টমেন্ট সেট করার জন্য যা ব্যবহার করি এবং আমাদের অনুস্মারক পাই। আমাদের মধ্যে বেশিরভাগই বিভিন্ন ইমেল অ্যাকাউন্টে এবং সেখান থেকে ঘুরে বেড়ায়, এবং এইভাবে সেই কষ্টকর অ্যাকাউন্টগুলিকে লাইনে রাখা এবং সর্বদা আমাদের কাছে সহজেই অ্যাক্সেসযোগ্য রাখার প্রয়োজন রয়েছে। একটি ভাল ডেস্কটপ ইমেল ক্লায়েন্ট আপনাকে সুবিধার সাথে এটি করতে দেয় এবং আপনাকে অফলাইনে আপনার বার্তাগুলিতে নির্ভরযোগ্য ব্যাকআপ অ্যাক্সেস দেয়৷

MacOS, অবশ্যই, নেটিভ মেল অ্যাপটি বজায় রাখে। নেটিভ মেল ক্লায়েন্ট বছরের পর বছর ধরে ধারাবাহিকভাবে উন্নতি করেছে, কিন্তু আমরা বিশ্বাস করি যে আপনি ইমেল ক্লায়েন্টদের সাথে আরও ভালভাবে পরিবেশন করেছেন যেগুলি শুধুমাত্র আপনাকে শক্তিশালী সরঞ্জাম এবং ফাংশনগুলি আপনার নখদর্পণে দেওয়ার উদ্দেশ্যে তৈরি করা হয়েছিল। কিছু তৃতীয় পক্ষের ইমেল ক্লায়েন্টকে অর্থ প্রদান করা হয়, যখন কিছু বিনামূল্যে, এবং কিছু আপনার ওয়েব-ভিত্তিক ব্রাউজিং বা ডেস্কটপের প্রয়োজনের জন্য উপলব্ধ৷

আমাদের 10টি সেরা ইমেল ক্লায়েন্ট দেখুন যা macOS এর জন্য কাজ করে। আমরা ব্যবহারের সহজলভ্যতা, ডিজাইন, সিঙ্ক-ক্ষমতা এবং অন্যান্য মানদণ্ডের উপর ভিত্তি করে মূল্যায়ন করার জন্য সময় নিয়েছি যার জন্য আমরা নিশ্চিত যে আপনি আমাদের প্রশংসা করবেন এবং ধন্যবাদ জানাবেন।

এয়ারমেইল

এয়ারমেইল সেরা macOS ইমেল ক্লায়েন্টের জন্য আমাদের তালিকার শীর্ষে রয়েছে, এবং সম্ভবত অন্য সবার জন্য - একটি ভাল কারণে। অ্যাপের ডেভেলপাররা এয়ারমেইলের অভিজ্ঞতাকে "দ্রুত, আধুনিক এবং সহজে ব্যবহারযোগ্য" হিসেবে বর্ণনা করেছেন এবং এটি এর পরিচ্ছন্ন ডিজাইন এবং স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে সত্য। এয়ারমেল একটি ভাল মেল ক্লায়েন্টের কাছ থেকে খুব দ্রুত এবং স্থিতিশীলতার সাথে আপনি যে পরিষেবাটি আশা করতে চান তা প্রদান করে: একাধিক ইমেল প্রদানকারীর জন্য ভাল সমর্থন, অ্যাকাউন্টগুলির মধ্যে দ্রুত পরিবর্তন, এবং সেকেন্ডের মধ্যে দ্রুত উত্তর দেওয়ার ক্ষমতা, বহু-ভাষা সমর্থন, আরও অনেকের মধ্যে। এটি একটি বিশাল পরিসরের কার্যকারিতাও প্রদান করে, উল্লেখযোগ্যগুলি হল:একটি অত্যন্ত কাস্টমাইজযোগ্য ফিল্টার সিস্টেম, ফোল্ডার এবং অ্যাকাউন্ট পরিচালনা, মাল্টি-টাচ অঙ্গভঙ্গি, পূর্বাবস্থার ইতিহাস এবং ক্যালেন্ডারের মতো আপনার পছন্দের উত্পাদনশীলতা অ্যাপের সাথে ইন্টারঅ্যাকশনের জন্য সমর্থন। বা Evernote. আপনি অনেক লোক খুঁজে পেতে পারেন যারা এর কার্যকারিতা এবং কার্যকারিতার জন্য সমর্থন করে, যার মধ্যে একটি ভাল গ্রাহক সহায়তা রয়েছে যা আপনাকে রিয়েল টাইমে আপনার প্রশ্নের উত্তর দিতে সহায়তা করে। এয়ারমেইল ম্যাকওএস-এ আপনার নেটিভ মেল অ্যাপ থেকে বেশ কয়েক ধাপ এগিয়ে যা এটি আপনার ইমেল করার অভিজ্ঞতাকে সম্পূর্ণভাবে পরবর্তী স্তরে নিয়ে যায়।

আপনি আপনার আইফোন এবং আইপ্যাড ডিভাইসগুলির জন্য আপনার ইমেল ক্লায়েন্ট হিসাবে এয়ারমেল পেতে পারেন এবং হ্যান্ডঅফ সমর্থন রয়েছে৷ এটিতে iCloud সিঙ্ক এবং iCloud সংযুক্তি আপলোড এবং শেয়ার করার ক্ষমতাও রয়েছে৷

ইউনিবক্স

ইউনিবক্স আপনার ইমেলগুলি সংগঠিত করার অনন্য পদ্ধতির জন্য এই তালিকার অন্যান্য ক্লায়েন্টদের থেকে আলাদা:Unibox ব্যবহার করে, আপনি আপনার ইমেলগুলি প্রতি বিষয় বা প্রতি থ্রেডের পরিবর্তে যার সাথে ইন্টারঅ্যাক্ট করছেন তার দ্বারা টগল করতে পারেন (যদিও আপনি এটিকে টগল করতে পারেন সেই উপায়গুলিও)। এইভাবে, আপনাকে আপনার কথোপকথনের ইতিহাসের প্রেক্ষাপটের একটি দৃশ্য দেওয়া হয়েছে এবং আপনি যা খুঁজছেন তা সহজেই খুঁজে পেতে পারেন। UI চটকদার, এবং এটি যেভাবে স্বয়ংক্রিয়ভাবে আপনার ইমেল সংগঠিত করে তা হতে পারে ইমেল করার নতুন পদ্ধতি যা আপনি জানতেন না যে আপনি খুঁজছেন৷

এতে আপনার স্বাভাবিক ইমেল ক্লায়েন্ট বৈশিষ্ট্যগুলিও রয়েছে, যেমন একাধিক ইমেল পরিষেবা সমর্থন এবং একাধিক অ্যাকাউন্ট সমর্থন, একটি ইউনিফাইড ইনবক্স, POP3/IMAP, এবং দ্রুত ক্রিয়া বিকল্প। এটির সংযুক্তি গ্রিড, যেখানে আপনি সমস্ত সংযুক্তি দেখতে পাবেন যা আপনাকে পাঠানো হয়েছে, এটি একটি সুন্দর নিফটি বৈশিষ্ট্য। ইউনিবক্সের একটি iOS অ্যাপ সংস্করণ রয়েছে যা আপনি আপনার Apple ডিভাইসে ডাউনলোড করতে পারেন, যদি আপনি এই ক্লায়েন্ট ব্যবহার করে বিক্রি হয়ে থাকেন।

উল্টোদিকে, ইমেল পরিচালনার পদ্ধতিটি আপনার চায়ের কাপ নাও হতে পারে, এবং একাধিক ত্রুটির প্রতিবেদন রয়েছে, তাই আপনাকে এটি চেষ্টা করে দেখতে হবে।

পোস্টবক্স

অন্যদিকে, যদি আপনার সবচেয়ে বড় উদ্বেগ নিরাপত্তা না হয় কিন্তু দক্ষতার সাথে ইমেল ওভারলোড এড়ানো হয়, তাহলে পোস্টবক্স হল সেই ক্লায়েন্ট যা আপনি চেষ্টা করতে চাইতে পারেন। এটিতে একটি সংক্ষিপ্ত UI রয়েছে যা আপনার ইমেল সংস্থাকে একটি পরিষ্কার দৃশ্যের সাথে সরল করে। এটি একটি উদ্ভাবনী ফোকাস ফলক নিয়ে গর্ব করে যা বিভিন্ন বৈশিষ্ট্যের ইমেলের মধ্যে একটি বিচ্ছেদ তৈরি করে; ফোকাস ফলকটি ইমেলের জন্য একটি পৃথক বিভাগকে অনুমতি দেয় যেখানে সংযুক্তি রয়েছে এবং ইমেলগুলিতে অনুস্মারক রয়েছে বা আপনার সদস্যতা সম্পর্কিত ইমেলগুলি, উদাহরণস্বরূপ। এটি আপনার ইনবক্স প্রতি বিষয় এবং অন্যান্য অর্থপূর্ণ লেবেলগুলিকে ভেঙে দিতে পারে যা আপনি নিজের জন্য কাস্টমাইজ করতে পারেন৷ আপনার প্রিয় পরিচিতিগুলি পোস্টবক্স ফোকাস ফলকেও একটি স্পটলাইট পায়৷ পোস্টবক্সে উপলব্ধ অন্যান্য সরঞ্জামগুলির মধ্যে রয়েছে একটি শক্তিশালী অনুসন্ধান, ট্যাগ এবং যোগাযোগের মাধ্যমে সংগঠন, রিয়েল-টাইম ফিল্টারিং, দ্রুত উত্তর এবং টেমপ্লেট। এছাড়াও একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এর ট্যাব সমর্থন যা আপনাকে এক সময়ে সংগঠিত মেইলের একটি উইন্ডোতে ফোকাস থাকতে দেয়।

পোস্টবক্স ম্যাকওএস এবং উইন্ডোজের জন্য উপলব্ধ, তবে একটি ব্যয়বহুল $20 এর জন্য যা আপনাকে সময়ের আগে একটি বিশৃঙ্খল ইনবক্সের সম্ভাব্য মাথাব্যথা থেকে বাঁচানোর জন্য মূল্য হতে পারে৷

মেইল পাইলট 3 "কার্বন ফাইবার"

অপ্রচলিত মেল পাইলট 2 কিছু খুব ভাল রিভিউ অর্জন করেছে এবং এমনকি ম্যাক অ্যাপ স্টোরের প্রথম পৃষ্ঠায় এটিকে বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছিল, এবং এখন এর নতুন এবং উন্নত উত্তরসূরি, মেল পাইলট 3 আসছে৷

মেল পাইলট উত্সাহীদের জন্য, আপনাকে চিন্তা করতে হবে না, কারণ এটি এখনও তার মেল পাইলট পদ্ধতিতে সত্য থাকার প্রতিশ্রুতি দেয়, যা আমাদের মেলের সাথে যোগাযোগ করার পদ্ধতির সাথে কিছু করার আছে। এটি অনুমান করে যে সমস্ত ধরণের মেল একটি কর্মের সাথে যুক্ত, এবং এইভাবে সমস্ত মেল হয় "সম্পূর্ণ" বা "অসম্পূর্ণ" হতে পারে। মূলত, মেল পাইলট একটি বড় করণীয় তালিকা হিসাবে কাজ করে, যেখানে আপনি বার্তাগুলিকে সম্পন্ন করা ক্রিয়া হিসাবে চিহ্নিত করতে পারেন, যা সেই বার্তাগুলিকে স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষণাগারভুক্ত করে এবং আপনার ইনবক্সের বিশৃঙ্খলা হ্রাস করে৷ এছাড়াও আপনি বার্তাগুলিকে অনুস্মারক হিসাবে সেট করতে পারেন, সেই সমস্ত ক্রিয়াগুলির জন্য যা আপনি জানেন যে আপনাকে ভবিষ্যতে একটি নির্দিষ্ট সময়ে সম্পূর্ণ করতে হবে, একটি টাস্ক তালিকা হিসাবে গোষ্ঠী বার্তাগুলি, এবং একই সময়ে সেগুলি প্রক্রিয়া করুন, বা এমন একটি ইমেল আলাদা করে রাখুন যা আপনি নন। কখন এটি সম্পূর্ণ করতে হবে তা নিশ্চিত। মেইল পাইলট একটি অনন্য প্রোগ্রাম এবং একটি মানসিকতা সম্পূর্ণ নিজস্ব।

মেল পাইলট 3 একটি মসৃণ এবং সু-প্রকৌশলী সফ্টওয়্যার হওয়ার প্রতিশ্রুতি দেয়, এর ডেভেলপারদের মতে, এবং যদি এটির ইমেল আগ্রহের সাথে মোকাবিলা করার বুদ্ধিদীপ্ত উপায় বা আপনাকে বিভ্রান্ত করে, তবে এটির প্রত্যাশিত প্রকাশের সাথে যুক্ত থাকা এটি মূল্যবান৷

Nylas N1

Nylas N1 একটি কৌতূহলপূর্ণ কেস উপস্থাপন করে, কারণ এটি ওপেন সোর্স, যার অর্থ এই ক্লায়েন্টে ব্যবহৃত কোডিংটি এমন লোকেদের জন্য বিনামূল্যে পাওয়া যায় যারা এটিকে পুনরায় বিতরণ এবং সংশোধন করতে পারে বা তাদের পছন্দের পরিবেশে এটি স্থাপন করতে পারে। এই টিডবিট একপাশে, এটি শালীন বৈশিষ্ট্যগুলি হোস্ট করে যা এটিকে একটি স্ট্যান্ডআউট ইমেল, সময়সূচী এবং পরিচিতি টুলকিট করে তোলে। এর সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হ'ল এটির স্বয়ংক্রিয় সিঙ্ক কোন ম্যানুয়াল ডেটা এন্ট্রির প্রয়োজন নেই।

Nylas N1 হল বড় প্রতিষ্ঠানের জন্য আইডিয়া, এটিতে মেল-মার্জ বিল্ট-ইন সমর্থন, কাস্টমাইজযোগ্য ইমেল ওয়ার্কফ্লো এবং একটি অন্তর্নির্মিত অ্যাকশনেবল অ্যানালিটিক্স রয়েছে যা রেট এবং উত্তরগুলির মাধ্যমে খোলা এবং ক্লিক ট্র্যাক করতে পারে। আপনি যদি আপনার এন্টারপ্রাইজের প্রয়োজনের জন্য একটি ইমেল ক্লায়েন্ট খুঁজছেন, তাহলে আপনাকে Nylas N1 দ্বারা ভালভাবে পরিবেশন করা হতে পারে। সার্চ ফাংশন, ইউনিফাইড ইনবক্স, মাল্টি-সার্ভিস প্রোভাইডার সাপোর্ট, উপনাম এবং পছন্দের মতো সাধারণ কৌশলগুলিকে বাদ দিয়ে, Nylas-এর ক্যালেন্ডার ইন্টিগ্রেশন এবং ট্র্যাকিং, সেইসাথে মেসেজ শিডিউলিং এবং উন্নত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য বিভিন্ন প্লাগইন রয়েছে। এটি সম্ভবত ওপেন সোর্স হওয়ার সুবিধা।

পলিমেইল

পলিমেল গড় ব্যবহারকারীর কাছে দুর্দান্ত কার্যকারিতা প্রদানের জন্য ভালভাবে প্রিয়, যদিও এটি সাংগঠনিক এবং সহযোগিতামূলক ব্যবহারের জন্য তৈরি। এটি রিয়েল-টাইম ট্র্যাকিং, নির্ধারিত ইমেল, পূর্বাবস্থায় পাঠানো, একটি স্নুজ ইমেল বিকল্প, লাইভ ইমেল পরিসংখ্যান, স্বয়ংক্রিয় অনুস্মারক এবং আপনি চান না এমন ইমেলগুলিতে সদস্যতা ত্যাগ করতে একটি একক-ক্লিক টুলের মতো শক্তিশালী বৈশিষ্ট্যগুলির মাধ্যমে দুর্দান্ত নিয়ন্ত্রণ সক্ষম করে। ভবিষ্যতে আরও দেখতে।

এটির ইন্টারফেস ঝরঝরে এবং ব্যবহার করা সহজ, এছাড়াও প্রতিটি ব্যক্তির সাথে আপনার একটি চলমান কথোপকথন রয়েছে, তাদের সামাজিক লিঙ্ক এবং অতীতের মিথস্ক্রিয়া ইতিহাস সহ একটি আশ্চর্যজনক প্রোফাইল বৈশিষ্ট্য রয়েছে, যাতে আপনি প্রতিটি থ্রেডে কার সাথে কথা বলছেন তা আপনি জানেন৷ এর বিশ্লেষণ এবং ট্র্যাকিংকে এর বিকাশকারীরা পলিমেইলের শক্তি বলে মনে করেন, তবে এটি ব্যক্তিগত ব্যবহারের জন্য এখনও দুর্দান্ত৷

ক্যানারি মেইল

ক্যানারি ব্যবহার সহজে এবং নিরাপত্তার উপর প্রিমিয়াম রাখে, যদিও এখনও একটি মার্জিত ইন্টারফেস স্থাপন করে যা চোখের কাছে খুবই আনন্দদায়ক। এর ইমেল এনক্রিপশন বৈশিষ্ট্যটিও অত্যন্ত নমনীয়:আপনি হয় এটির এক-ক্লিক এনক্রিপশন ব্যবহার করতে পারেন যা আপনাকে সহজেই ইমেল এনক্রিপ্ট করতে দেয় এবং ইমেলটি স্বয়ংক্রিয়ভাবে তার রিসিভারে ডিক্রিপ্ট করা হয়, অথবা আপনি আপনার কীগুলি পরিচালনা করতে এবং এনক্রিপ্ট করা বিনিময় করতে পারেন। কারও সাথে ইমেল। আরও উন্নত ব্যবহারকারীদের জন্য, পিজিপি কীগুলি ম্যানুয়ালি সেট করা যেতে পারে এবং এর অন্তর্নির্মিত কী ম্যানেজারের মাধ্যমে সেগুলি পরিচালনা করা যেতে পারে। ক্যানারি শুধুমাত্র একটি ছোট মেমরি পদচিহ্ন রেখে যা করে.

জিমেইল, আউটলুক, ইয়াহু এবং প্রতিটি IMAP অ্যাকাউন্টের জন্য একটি ইউনিফাইড ইনবক্স এবং মাল্টিপল-অ্যাকাউন্ট ইন্টিগ্রেশনের সমস্ত সাধারণ ইমেল বৈশিষ্ট্যগুলি প্যাক করা ছাড়াও, এবং এখানে দুর্দান্ত 'স্নুজ' ইমেল বৈশিষ্ট্য রয়েছে যা আপনার ইমেলগুলিকে আপনার ইনবক্সে পুনরুদ্ধার করে আপনার ইমেল লোড আরও ভালভাবে পরিচালনা করার জন্য আপনার পছন্দের একটি সময়।

এটি আপনার iOS ডিভাইসের জন্যও উপলব্ধ, তাই আপনি এটিকে আপনার পছন্দের অ্যাপল ডিভাইসে অপেক্ষাকৃত কম দামে ইনস্টল করতে পারেন৷

ক্লাউডম্যাজিক দ্বারা নিউটন

মূলত, ক্লাউডম্যাজিক ইমেলের জন্য একটি স্মার্টফোন অ্যাপ ছিল, কিন্তু তারপর থেকে এটি একটি অনুসরণ করেছে এবং ম্যাকোসে প্রসারিত হয়েছে। নিউটন ন্যূনতম, প্রায় নগ্ন হওয়ার পর্যায়ে, কারণ এটি তার বিকাশকারীরা "অপ্রয়োজনীয়" বোতাম হিসাবে বিবেচিত যাকে সরিয়ে দিয়েছে। ইন্টারফেসের ফলে একটি পরিষ্কার এবং সহজবোধ্য ইমেল ক্লায়েন্ট অভিজ্ঞতা যা প্রবাহিত এবং বিভ্রান্তিমুক্ত। তবুও, এর বৈশিষ্ট্যগুলির আধিক্য এখনও বেশ খোঁচা দেয়। এটি ক্লাউডম্যাজিকের শক্ত কার্যকারিতা যেমন উপনাম, ইউনিফাইড ইনবক্স, এইচটিএমএল সমর্থন, দ্রুত ফিল্টার এবং অ্যাকশন, কীবোর্ড শর্টকাট, দ্রুত ফিল্টার এবং অ্যাকশন, বহু-ভাষা সমর্থন, শীর্ষস্থানীয় প্রিন্টিং নিয়ন্ত্রণ এবং যারা সদস্যতা নিয়েছেন তাদের জন্য একটি বিস্তারিত প্রেরককে ধরে রেখেছে। প্রোফাইল এটিতেও আছে

সাধারণ ইমেল পরিষেবাগুলির জন্য সমর্থন যেমন Gmail, Yahoo!, Outlook, Office 365, এবং আরও অনেক কিছু।

ক্লাউডম্যাজিক এবং নিউটন ব্যবহার করার একটি বিশাল নেতিবাচক দিক হল এটির একটি সাবস্ক্রিপশন-ভিত্তিক মডেল রয়েছে এবং এটি ব্যবহার চালিয়ে যেতে আপনাকে প্রতি বছর $49.99 দিতে হবে। যদি প্রাইস ট্যাগ আপনার জন্য ডিল-ব্রেকার না হয়, তাহলে আপনি এই কঠিন প্রতিযোগীর জন্য সদস্যতা নেওয়ার কথা বিবেচনা করতে পারেন।

কালি

যদি ইন্টারনেট এবং ইমেল নিরাপত্তা আপনার জন্য একটি বড় উদ্বেগ হয়, তাহলে Inky হল আপনার সবচেয়ে নিরাপদ বাজি। ইনকি একটি মেল সুরক্ষা গেটওয়ে হিসাবে বাজারজাত করা হয়। এটি স্প্যাম, ফিশিং, ক্রস-সাইট স্ক্রিপ্টিং আক্রমণ এবং ম্যালওয়্যারগুলিকে স্ক্যান করে এবং ব্লক করে এবং এর সবচেয়ে মৌলিক স্তর, আপনাকে ডিজিটালি স্বাক্ষরিত এবং এনক্রিপ্ট করা ইমেলের উপর ফোকাসের মাধ্যমে একটি নিরাপদ এবং ব্যক্তিগত ইমেল পেতে দেয়৷ এই অর্থে, ইনকি একটি ইমেল পরিষেবার চেয়েও বেশি কারণ এটি ইন্টারনেট হুমকি প্রতিরক্ষার একটি লাইনের মতো কাজ করে। তবুও, ইনকি আপনাকে একাধিক অ্যাকাউন্ট এবং একটি ইউনিফাইড ইনবক্স, অনেকগুলি কাস্টমাইজযোগ্য ফিল্টার এবং আপনার ক্রস-ডিভাইস ইমেল সুরক্ষা প্রয়োজনের জন্য প্রোফাইল সেটিংসের জন্য একটি ক্লাউডের জন্য সমর্থন দেয়৷

ইনকি তিনটি ভিন্ন সংস্করণে আসে:একটি বিনামূল্যের, প্রো টিয়ার যা আপনার Google Apps, Office 365, MS Exchange এবং অন্যান্য IMAP পরিষেবাগুলিকে সুরক্ষিত করতে মাসে $5 খরচ করে এবং আপনার সাংগঠনিক ব্যবহারের জন্য এন্টারপ্রাইজের জন্য একটি Inky৷

মেইলপ্লেন

মেইলপ্লেন এই ক্ষেত্রের একজন অভিজ্ঞ খেলোয়াড়, 10 বছরেরও বেশি সময় ধরে ডাউনলোডের জন্য উপলব্ধ! যদিও এটি একটি বিশাল সতর্কতার সাথে আসে:এটি শুধুমাত্র Gmail এবং Google অ্যাপগুলিকে সমর্থন করতে পারে৷ যাই হোক না কেন, মেলপ্লেন আমাদের তালিকায় রয়ে গেছে, কারণ Gmail এবং Google Apps উভয়ই খুব বহুল ব্যবহৃত, এবং মেলপ্লেন এই অ্যাপগুলির কার্যকারিতাগুলিকে সংহত করে যখন তাদের স্থানীয় সরঞ্জাম এবং বৈশিষ্ট্যগুলির মাধ্যমে উন্নত করে৷

এর কিছু সূক্ষ্ম বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে বহু-ভাষা সমর্থন, ম্যাক মেনু বারে নোটিফায়ার, মেলপ্লেন ইন্টারফেস থেকে সরাসরি প্রিভিউ এবং টীকা করা যখন Google-এর তৃতীয় পক্ষের অ্যাপগুলির পরিবর্তে আপনার পছন্দের ম্যাক অ্যাপগুলি ব্যবহার করার বিকল্প রয়েছে এবং এক্সটেনশনগুলি ব্যবহার করার ক্ষমতা রয়েছে। এবং তৃতীয় পক্ষের ইন্টিগ্রেশন যেমন Gmail প্লাগইন এবং অন্যান্য প্রোগ্রাম যেমন Evernote, Apple Photos, Apple Script, Todoist যা আপনার মেলপ্লেন অভিজ্ঞতাকে অপ্টিমাইজ করবে।

এই তালিকার একজন রানার প্রাপ্যভাবে থান্ডারবার্ডে যায়, যা টেক পাওয়ারহাউস মজিলা দ্বারা তৈরি করা হয়েছে, এবং এটি ওপেন সোর্স, অত্যন্ত কাস্টমাইজযোগ্য এবং আমাদের তালিকার যেকোনো আইটেমে আপনি খুঁজে পেতে পারেন এমন বেশিরভাগ শক্তিশালী বৈশিষ্ট্য সহ লোড করা, যদিও এটি সবচেয়ে আধুনিক ডিজাইন নেই৷

যদিও macOS-এর নেটিভ মেল ক্লায়েন্ট কাজটি সম্পন্ন করতে পারে, বিশেষ করে macOS-এর প্রতিটি আপডেট এবং সংস্করণ যা এর সক্ষমতা বাড়ায়, তৃতীয় পক্ষের অ্যাপগুলির জন্য কিছু বলার আছে যা আরও প্রভাবশালী এবং শক্তিশালী তৈরি করার জন্য নীচে থেকে তৈরি করা হয়েছিল। ইমেল করার অভিজ্ঞতা।

এখন যেহেতু আমরা আপনার সাথে macOS-এর জন্য আমাদের 10টি সেরা ইমেল ক্লায়েন্ট শেয়ার করেছি, আমাদের জানান যে আমরা আপনার পছন্দের কোনো ইমেল ক্লায়েন্ট মিস করেছি কিনা বা আমরা যদি এটিকে স্পট করে ফেলেছি। নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তা শেয়ার করুন.


  1. 11টি Google ডক্স রিজুমে টেমপ্লেট আপনার চেক করা উচিত

  2. ম্যাকের জন্য সেরা ইমেল ক্লায়েন্টের একটি বিস্তারিত নির্দেশিকা

  3. সেরা MacOS অটোমেটর স্ক্রিপ্টগুলি আপনার ইনস্টল করা উচিত

  4. Windows 10 এর জন্য সেরা ইমেল ক্লায়েন্ট