কম্পিউটার

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

2019 সালে মুক্তিপ্রাপ্ত জেনারেশন জিরো হল একটি ফার্স্ট-পারসন শুটার ভিডিও গেম। গেমটি একা বা অন্যান্য খেলোয়াড়দের সাথে খেলা হয় এবং এতে রোবোটিক মেশিনের বিরুদ্ধে যুদ্ধ জড়িত। এটি আপনাকে দক্ষতার গাছগুলিতে নেভিগেট করার অনুমতি দিয়ে খেলোয়াড়দের জন্য একটি নির্দিষ্ট স্তরের কাস্টমাইজেশন সরবরাহ করে এবং আপনাকে আপনার পছন্দের অস্ত্র বাছাই করতে দেয়। যাইহোক, 1980 এর দশকে সেট করা এই সারভাইভাল গেম সম্পর্কে সমস্ত ভাল জিনিস ছাড়াও, এটি একটি সিস্টেমে চালু হওয়ার সময় কিছু ত্রুটি দেখায়। গেমাররা যারা ধর্মীয়ভাবে এই গেমটি খেলছেন, তাদের জন্য জেনারেশন জিরো লোডিং ত্রুটির সম্মুখীন হওয়া খুবই সাধারণ। আপনি যদি এমন কেউ হন যে গেমটি খেলার অযোগ্য লোড সমস্যার সম্মুখীন হয় তবে আমরা আপনাকে একটি নিখুঁত নির্দেশিকা দিয়ে আচ্ছাদিত করেছি যা আপনাকে এটি সমাধান করার জন্য একাধিক সমাধান প্রদান করবে। তাই, আর কোনো ঝামেলা ছাড়াই চলুন সরাসরি জেনারেশন জিরো ক্র্যাশ ফিক্সে ঢুকে পড়ি।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না কিভাবে ঠিক করবেন

জেনারেশন জিরো চালু করার সময় আপনি যদি সমস্যার সম্মুখীন হন এবং গেম ক্র্যাশিং, ফ্রিজিং এবং স্ক্রিন লোড করতে না পারার মতো একই ধরনের ত্রুটির সম্মুখীন হন, তাহলে এটি একাধিক ত্রুটির কারণ নির্দেশ করে। আসুন আমরা এই ত্রুটিগুলির কয়েকটি দেখে নেই:

  • ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ হয়নি
  • সেকেলে গ্রাফিক্স ড্রাইভার
  • ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড সেট করা হয়নি
  • দূষিত Microsoft Visual C++ পুনরায় বিতরণযোগ্য ফাইলগুলি
  • সেকেলে উইন্ডোজ
  • উইন্ডোজ প্রোগ্রাম স্টিম বা জেনারেশন জিরোতে হস্তক্ষেপ করে
  • দূষিত বা অনুপস্থিত গেম ফাইল

যেমন জেনারেশন জিরোতে গেমটি লোড না হওয়ার একাধিক কারণ রয়েছে, তেমনি যথেষ্ট সমাধানও রয়েছে যা আপনাকে এই ত্রুটিটি ঠিক করতে সহায়তা করতে পারে। তবে আপনি এটি করার আগে আপনি অফিসিয়াল পৃষ্ঠায় গিয়ে গেমের সার্ভারগুলি পরীক্ষা করতে পারেন। যদি গেমের সার্ভারগুলি ঠিকঠাক কাজ করে তবে আপনি কার্যকর সমাধান নিয়ে এগিয়ে যেতে পারেন যা আপনাকে সমস্যাটি পুঙ্খানুপুঙ্খভাবে সমাধান করতে সহায়তা করবে। জেনারেশন জিরো গেমটি খেলার অযোগ্য লোড সমস্যা সমাধানের জন্য এই সমস্ত কার্যকর ব্যবস্থাগুলি নীচে বর্ণিত হয়েছে।

পদ্ধতি 1:প্রাথমিক সমস্যা সমাধানের পদ্ধতি

সমস্যা সমাধানের জন্য এখানে কয়েকটি প্রাথমিক পদ্ধতি রয়েছে৷

1A. সিস্টেমের প্রয়োজনীয়তা পরীক্ষা করুন

প্রথম যে জিনিসটি পরীক্ষা করা দরকার তা হল আপনি যে সিস্টেমটি পরিচালনা করছেন সেটি গেমটির সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা, এই ক্ষেত্রে, জেনারেশন জিরো। সিস্টেমের প্রয়োজনীয়তা পূরণ না হলে, আপনি অবশ্যই জেনারেশন জিরো লোড না হওয়ার মতো সমস্যার সম্মুখীন হবেন। এই প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করতে, নীচে তালিকাভুক্ত পয়েন্টগুলি দেখুন:

জেনারেশন জিরো ন্যূনতম সিস্টেমের প্রয়োজনীয়তা

  • OS: 64bit – Windows 7 Service Pack 1
  • প্রসেসর: ইন্টেল i5 কোয়াড কোর
  • মেমরি: 8 GB RAM
  • গ্রাফিক্স: NVIDIA GTX 660/ATI HD7870 – 2 GB VRAM/Intel Iris Pro গ্রাফিক্স 580
  • সঞ্চয়স্থান: 35 GB উপলব্ধ স্থান

জেনারেশন জিরো প্রস্তাবিত সিস্টেমের প্রয়োজনীয়তা

  • OS: 64bit – Windows 10
  • প্রসেসর: ইন্টেল i7 কোয়াড কোর
  • মেমরি: 16 জিবি র‍্যাম
  • গ্রাফিক্স: NVIDIA GTX 960/R9 280 – 4 GB VRAM
  • সঞ্চয়স্থান: 35 GB উপলব্ধ স্থান

1B. গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন

যদি আপনার সিস্টেম গেমের সমস্ত প্রয়োজনীয় প্রয়োজনীয়তা পূরণ করে এবং এখনও আপনার ডিভাইসে জেনারেশন জিরো লোড করতে ভয়ঙ্করভাবে ব্যর্থ হয় তবে আপনি গ্রাফিক্স ড্রাইভার আপডেট করার চেষ্টা করতে পারেন। এই ড্রাইভারগুলি প্রধানত ভারী গ্রাফিকাল ইমেজ এবং ভিডিও প্রক্রিয়াকরণ গেমগুলির জন্য দায়ী। গেমের সাথে লোডিং সমস্যার সম্মুখীন হলে, এই ড্রাইভারগুলির জন্য একটি আপডেট চেক করা গুরুত্বপূর্ণ। এছাড়াও, অনেক ব্যবহারকারী এই পদ্ধতির চেষ্টা করার পরে ইতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন। সুতরাং, উইন্ডোজ 10-এ গ্রাফিক্স ড্রাইভার আপডেট করার 4 উপায় আমাদের গাইডে দেওয়া পদক্ষেপগুলি বাস্তবায়ন করুন এবং সমস্যা থেকে মুক্তি পান৷

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

1C. উইন্ডোজ আপডেট করুন

আপনার কম্পিউটার এবং গেম থেকে বাগগুলি সাফ করতে, আপনি উইন্ডোজ আপডেট করার চেষ্টা করতে পারেন৷ এটি শুধুমাত্র আপনার সিস্টেমে ছোটখাটো সমস্যাগুলির জন্যই ভাল নয় তবে এটি গেমের ত্রুটিগুলি ঠিক করতেও সাহায্য করে যেমন গেমটি প্লে করা যায় না লোড হবে না৷ তাই, কিছু আপডেট উপলব্ধ আছে কিনা তা পরীক্ষা করে দেখুন এবং কিভাবে Windows 10 সর্বশেষ আপডেট ডাউনলোড এবং ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের নির্দেশিকা অনুসরণ করুন।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

1D. অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করুন (যদি প্রযোজ্য হয়)

আপনার সিস্টেমের কিছু প্রোগ্রাম জেনারেশন জিরোর সাথে বেমানান হতে পারে। এই ধরনের একটি প্রোগ্রাম হল তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার যা প্রাথমিকভাবে আপনার সিস্টেমকে বাগ আক্রমণ থেকে রক্ষা করার জন্য ব্যবহৃত হয় কিন্তু এমন অ্যাপ্লিকেশন বা গেমগুলিকে ব্লক করতে পাওয়া গেছে যা এটি একটি হুমকি বলে মনে করে। সুতরাং, উইন্ডোজ 10-এ কীভাবে অস্থায়ীভাবে অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করবেন আমাদের গাইডের সাহায্যে কিছু সময়ের জন্য এই সুরক্ষা সফ্টওয়্যারটি নিষ্ক্রিয় করার চেষ্টা করুন৷

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

1E. উইন্ডোজ ফায়ারওয়াল অক্ষম করুন (প্রস্তাবিত নয়)

শুধু অ্যান্টিভাইরাস প্রোগ্রাম নয়, অন্তর্নির্মিত উইন্ডোজ ফায়ারওয়াল যা আপনার পিসিকে ম্যালওয়্যারের আক্রমণ থেকে রক্ষা করতে সাহায্য করে তাও জেনারেশন জিরো ক্র্যাশের কারণ হয়ে উঠতে পারে। অতএব, আপনি আপনার গেমের জন্য এটিতে একটি নতুন নিয়ম যোগ করতে পারেন, ফায়ারওয়ালে জেনারেশন জিরোকে হোয়াইটলিস্ট করুন বা শেষ অবলম্বন হিসাবে, এই ক্ষেত্রে, উইন্ডোজ ফায়ারওয়াল অক্ষম করুন। এই বিষয়ে আরও তথ্যের জন্য আপনি কীভাবে Windows 10 ফায়ারওয়াল নিষ্ক্রিয় করবেন সে সম্পর্কে আমাদের গাইড পড়তে পারেন।

দ্রষ্টব্য :উইন্ডোজ ফায়ারওয়াল অক্ষম করা বাঞ্ছনীয় নয়। এটি করা আপনার সিস্টেমকে ম্যালওয়্যার আক্রমণের ঝুঁকিতে ফেলতে পারে৷

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

1F. ব্যাকগ্রাউন্ড প্রোগ্রাম বন্ধ করুন

জেনারেশন জিরো গেমটি লোড না হওয়ার সমস্যাটির পিছনে কারণগুলি নিয়ে আলোচনা করা হয়েছে, আপনার পিসিতে ইনস্টল করা প্রোগ্রামগুলি নির্দিষ্ট গেমগুলিতে হস্তক্ষেপ করতে পারে। এটি সাধারণত জেনারেশন জিরোর ক্ষেত্রে লোডিং সমস্যা দেখা দেয়। সুতরাং, আপনি যদি এই সমস্যাটি এড়াতে চান, তাহলে এই ব্যাকগ্রাউন্ড প্রোগ্রামগুলি বন্ধ করাই উত্তম। এই পদ্ধতিটি সম্পাদন করার জন্য আপনি উইন্ডোজ 10-এ ব্যাকগ্রাউন্ড অ্যাপগুলি কীভাবে নিষ্ক্রিয় করবেন সে সম্পর্কে আমাদের গাইডের সহায়তা পেতে পারেন৷

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

1G। উইন্ডো মোডে গেম চালু করুন

স্টিম ব্যবহারকারীরা উইন্ডো মোড এবং ফুল-স্ক্রিন মোডে অ্যাপ্লিকেশনটিতে গেম উপভোগ করতে পারেন। গেমটি খেলার চেষ্টা করার সময় যদি আপনি জেনারেশন জিরো লোড না হওয়ার মতো সমস্যার সম্মুখীন হন, তাহলে গেমটিকে উইন্ডোড মোডে লঞ্চ করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি গেমটি ফ্রিজ এবং ক্র্যাশ এড়াতে সাহায্য করে। উইন্ডোড মোডে স্টিম গেমগুলি কীভাবে খুলবেন সে সম্পর্কে আমাদের নির্দেশিকা আপনাকে এই পরিবর্তনগুলি প্রয়োগ করতে পুঙ্খানুপুঙ্খভাবে সাহায্য করবে, তাই এটি পরীক্ষা করে দেখুন!

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

পদ্ধতি 2:NVIDIA গ্রাফিক্স কার্ডে চালানোর জন্য গেম সেট করুন

জেনারেশন জিরো চালানোর জন্য খেলোয়াড়দের একটি ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড সেট আপ করতে হবে। এটি সেট না থাকলে, এটি জেনারেশন জিরো নট লোডিং ইস্যুতে সবচেয়ে সাধারণ সমস্যাগুলির মধ্যে একটি হয়ে উঠতে পারে। সুতরাং, একটি NVIDIA গ্রাফিক্স কার্ডে চালানোর জন্য গেমটি সেট করতে কিছু নিয়ন্ত্রণ প্যানেল সেটিংস পরিবর্তন করুন৷

দ্রষ্টব্য :এই পদ্ধতিটি শুধুমাত্র NVIDIA গ্রাফিক্স কার্ড ব্যবহারকারীদের জন্য।

1. Windows কী টিপুন৷ , NVIDIA কন্ট্রোল প্যানেল টাইপ করুন , তারপর খুলুন এ ক্লিক করুন .

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

2. এখন, 3D সেটিংস পরিচালনা করুন-এ ক্লিক করুন৷ .

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

3. প্রোগ্রাম সেটিংস নির্বাচন করুন ট্যাবে, জেনারেশন জিরো বেছে নিন কাস্টমাইজ করার জন্য একটি প্রোগ্রাম নির্বাচন করুন থেকে ক্ষেত্র।

4. এখন, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স নির্বাচন করুন এই প্রোগ্রামের জন্য পছন্দের গ্রাফিক্স প্রসেসর নির্বাচন করুন থেকে বিকল্প তালিকা।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

5. অবশেষে, প্রয়োগ করুন এ ক্লিক করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে নীচে উপস্থিত।

পদ্ধতি 3:মাইক্রোসফ্ট ভিজ্যুয়াল C++ পুনরায় বিতরণযোগ্য পুনরায় ইনস্টল করুন

যদি Microsoft Visual C++ রিডিস্ট্রিবিউটেবলের প্যাকেজ ইন্সটলেশন দূষিত হয়, তাহলে এটি খেলার অযোগ্য গেম লোড না হওয়ার কারণ হতে পারে। এছাড়াও, এই ফাইলগুলি মুছে ফেলা বা মুছে ফেলাও একটি সম্ভাব্য কারণ হতে পারে। এই ক্ষেত্রে, কোনো লোডিং সমস্যা ছাড়াই জেনারেশন জিরো চালানোর জন্য আপনার সিস্টেমে Microsoft Visual C++ পুনরায় ইনস্টল করা সুবিধাজনক। মাইক্রোসফ্ট ভিজ্যুয়াল সি++ পুনরায় বিতরণযোগ্য কীভাবে পুনরায় ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের নির্দেশিকা আপনাকে প্রক্রিয়া সম্পর্কে পুঙ্খানুপুঙ্খভাবে নির্দেশ দিতে সহায়তা করবে।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

পদ্ধতি 4:স্টিম ওভারলে অক্ষম করুন

বেশিরভাগ গেমার স্টিমে জেনারেশন জিরো খেলে। স্টিম প্রকৃতপক্ষে অনলাইন ভিডিও গেম প্রেমীদের জন্য সবচেয়ে পছন্দের পছন্দ। স্টিমের অন্যতম বৈশিষ্ট্য হল এর ইন-গেম স্টিম ওভারলে। কখনও কখনও, এই বৈশিষ্ট্যটি ব্যবহার করা আপনার সিস্টেমের কার্যকারিতার উপর প্রভাব ফেলতে পারে, উল্লেখ করার মতো নয় এটি জেনারেশন জিরো ক্র্যাশের মতো গেম লোডিং সমস্যাগুলিও ট্রিগার করতে পারে। অতএব, এটি নিষ্ক্রিয় করা এই জাতীয় ক্ষেত্রে সম্ভাব্য সর্বোত্তম সমাধান হিসাবে বেরিয়ে আসে। এই বিষয়ে আরও সাহায্যের জন্য আপনি Windows 10-এ স্টিম ওভারলে কীভাবে নিষ্ক্রিয় করবেন সে সম্পর্কে আমাদের গাইড দেখতে পারেন৷

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

পদ্ধতি 5:জেনারেশন জিরো পুনরায় ইনস্টল করুন

যদি আপনার ক্ষেত্রে কোনো পদ্ধতিই কাজ করছে বলে মনে হয় না, তাহলে শেষ অবলম্বন হল আপনার সিস্টেমে জেনারেশন জিরো পুনরায় ইনস্টল করা যাতে গেম-লোড না হওয়া সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। স্টিম ব্যবহারকারীরা আমাদের গাইডের সাহায্যে সহজেই জেনারেশন জিরো আনইনস্টল করার চেষ্টা করতে পারে কিভাবে স্টিম গেম আনইনস্টল করতে হয়।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

এখন আপনি স্টিম থেকে জেনারেশন জিরো আনইনস্টল করেছেন, একই প্ল্যাটফর্ম ব্যবহার করে এটি পুনরায় ইনস্টল করার সময় এসেছে। জেনারেশন জিরো ক্র্যাশগুলি ঠিক করতে বাষ্পে জেনারেশন জিরোর সর্বশেষ সংস্করণ ইনস্টল করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

1. Windows কী টিপুন , স্টিম টাইপ করুন এবং খুলুন-এ ক্লিক করুন .

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

2. STORE খুলুন৷ ট্যাব।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

3. এখন, জেনারেশন জিরো লিখুন অনুসন্ধান বারে এবং শীর্ষ ফলাফলে ক্লিক করুন৷ .

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

4. এখানে, নিচে স্ক্রোল করুন এবং Play Game-এ ক্লিক করুন বিকল্প।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

5. অবশেষে, ইনস্টল করার জন্য অবস্থান চয়ন করুন৷ এবং পরবর্তী>-এ ক্লিক করুন গেম ইনস্টল করার জন্য বোতাম।

উইন্ডোজ 10 এ জেনারেশন জিরো লোড হচ্ছে না ঠিক করুন

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQs)

প্রশ্ন 1. জেনারেশন জিরো লোড না হওয়ার পিছনে মূল কারণ কী?

উত্তর। জেনারেশন জিরো লোড না হওয়ার সাধারণ কারণগুলির মধ্যে একটি হল সেকেলে গ্রাফিক্স কার্ড ড্রাইভার . তা ছাড়া, আপনি যদি ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড সেট না করে থাকেন আপনার গেমে, এটি সমস্যাটিকেও ট্রিগার করতে পারে৷

প্রশ্ন 2। জেনারেশন জিরোতে আমি কিভাবে মাল্টিপ্লেয়ার খেলতে পারি?

উত্তর। আপনি শুধুমাত্র মাল্টিপ্লেয়ার নির্বাচন করে জেনারেশন জিরোতে মাল্টিপ্লেয়ার খেলতে পারেন হোম স্ক্রিনে বিকল্প। এছাড়াও আপনি lfg (গ্রুপ খুঁজছেন) থেকে খেলোয়াড়দের খুঁজে পেতে পারেন জেনারেশন জিরোর অফিসিয়াল ডিসকর্ড পৃষ্ঠায় বিভাগ।

প্রশ্ন ৩. আমি কত জনের সাথে জেনারেশন জিরো খেলতে পারি?

উত্তর। আপনি তিনজন খেলোয়াড় পর্যন্ত জেনারেশন জিরো খেলতে পারেন অথবা একা।

প্রশ্ন ৪। জেনারেশন জিরোতে আমার কি একাধিক অক্ষর থাকতে পারে?

উত্তর। হ্যাঁ , জেনারেশন জিরোতে আপনার একাধিক অক্ষর থাকতে পারে তবে একমাত্র ক্যাচ হল যে আপনি প্রথম চরিত্রের শুরুতে একই জগতে অভিনয় করতে বাধ্য হয়েছেন৷

প্রশ্ন 5। জেনারেশন জিরো কি ক্রস-প্লে গেম?

উত্তর। না , জেনারেশন জিরো একটি ক্রস-প্লে গেম নয়, যার মানে আপনি শুধুমাত্র সেই লোকেদের সাথে খেলতে পারবেন যারা আপনার মতো একই প্ল্যাটফর্ম ব্যবহার করে৷

প্রস্তাবিত:

  • আপনার ব্যবহারকারীর ডেটার বিষয়বস্তু শুরু করতে অক্ষম সিমস 4 ঠিক করার 5 উপায়
  • Windows 10-এ আটকে থাকা Battle.net আপডেট 0% ঠিক করুন
  • Windows 10-এ লোড হচ্ছে না এমন Gears of War 4 ঠিক করুন
  • ওয়ারক্রাফ্টের ওয়ার্ল্ড আপডেট করা যাচ্ছে না BLZBNTAGT00000840 ত্রুটি সংশোধন করুন

আমরা আশা করি যে আমাদের ডক জেনারেশন জিরো লোড হচ্ছে না বিষয়ে যথেষ্ট জ্ঞান দিতে সাহায্য করেছে এবং আপনি সহজেই সমস্যাটি ঠিক করতে সক্ষম হয়েছেন। যদি হ্যাঁ, তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন পদ্ধতির মাধ্যমে চূড়ান্ত ফিক্স জেনারেশন জিরো গেম আনপ্লেবেল ওয়ান্ট লোড সমস্যা ছিল। এছাড়াও আপনি নীচে দেওয়া মন্তব্য বিভাগে আপনার প্রশ্ন বা পরামর্শ দিতে পারেন।


  1. কিভাবে উইন্ডোজ পিসিতে লোড হচ্ছে না এল্ডার স্ক্রোলগুলি অনলাইনে ঠিক করবেন?

  2. ফিক্স:উইন্ডোজ 11 এ উইজেটগুলি কাজ করছে না/লোড হচ্ছে ফাঁকা

  3. উইন্ডোজ পিসিতে চালু না হওয়া স্ট্রেকে কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে মাল্টিভার্সাস উইন্ডোজ পিসিতে চালু হচ্ছে না তা ঠিক করবেন