কম্পিউটার

কিভাবে সাইন ইন করবেন এবং AIM ব্যবহার করবেন

সাইন ইন করা এবং AIM (AOL ইনস্ট্যান্ট মেসেঞ্জার) ব্যবহার করা অবিশ্বাস্যভাবে সহজ ছিল - আপনি কেবল আপনার Aim.com ইমেল অ্যাকাউন্টে সাইন ইন করতে পারেন, আপনার AIM মেল ইনবক্সে নেভিগেট করতে পারেন, এবং আপনি AIM ব্যবহার করে আপনার পরিচিতিগুলির সাথে কথা বলতে পারেন। বাম ফলক। দুর্ভাগ্যবশত, এটি আর হয় না। 2017 সালের ডিসেম্বরে AIM বন্ধ করার পর থেকে, AIM ব্যবহারকারীরা আর তাদের Aim.com মেল অ্যাকাউন্টে বা তাদের AOL মেল অ্যাকাউন্টে সাইন ইন করে ইনস্ট্যান্ট মেসেঞ্জার অ্যাক্সেস করতে পারবেন না।

আপনি যদি জানতে চান যে আপনি কীভাবে সাইন ইন করতে এবং AIM ব্যবহার করতে পারেন, নীচে তালিকাভুক্ত করা হল আপনার AIM অ্যাকাউন্টে যাওয়ার এবং AIM মেলের মাধ্যমে এটি ব্যবহার করার জন্য শেষ বৈধ নির্দেশাবলী:

  1. আপনার পছন্দের একটি ইন্টারনেট ব্রাউজারে, mail.aim.com-এ নেভিগেট করুন .
  2. আপনার মেইলের ডানদিকে, সনাক্ত করুন এবং ক্লিক করুন সাইন ইন করুন .
  3. যখন এটি করতে বলা হবে, তখন আপনার AIM স্ক্রীন নাম এবং আপনার AIM অ্যাকাউন্টের পাসওয়ার্ড টাইপ করুন।
    দ্রষ্টব্য:  আপনি যদি আপনার শংসাপত্রগুলি টাইপ করতে না চান এবং প্রতিবার আপনার AIM অ্যাকাউন্টে ম্যানুয়ালি সাইন ইন করতে চান, তাহলে এই বাক্সে টিক চিহ্ন দিন যেটি লেখা আছে আমি যখন মেইলে সাইন ইন করি তখন স্বয়ংক্রিয়ভাবে AIM এ সাইন ইন করুন সক্ষম করতে সেই বিকল্প।
  4. সাইন ইন করুন-এ ক্লিক করুন আপনার AIM অ্যাকাউন্টে সাইন ইন করতে। কিভাবে সাইন ইন করবেন এবং AIM ব্যবহার করবেন
কিভাবে সাইন ইন করবেন এবং AIM ব্যবহার করবেন

একবার আপনি সফলভাবে আপনার AIM অ্যাকাউন্টে সাইন ইন করলে, আপনি আপনার মেইলের ডানদিকে আপনার AIM বন্ধু তালিকা দেখতে পাবেন। আপনার AIM-এ থাকা সমস্ত পরিচিতিগুলি এই তালিকায় আপনার বন্ধু হিসাবে তালিকাভুক্ত করা হবে, এবং এই তালিকা থেকে তাদের যে কোনোটির জন্য এন্ট্রি নির্বাচন করলেই আপনি তাদের কাছে তাত্ক্ষণিক বার্তা এবং পাঠ্য বার্তা পাঠাতে পারবেন৷


  1. ডিডিসি/সিআই কী এবং এটি কীভাবে ব্যবহার করবেন

  2. উইন্ডোজ 8 এবং 10 এ কীভাবে উইন্ডোজ আপডেট ট্রাবলশুটার ব্যবহার করবেন

  3. কী:স্টিম ওয়ার্কশপ এবং কীভাবে এটি ব্যবহার করবেন

  4. “অ্যাপল দিয়ে সাইন ইন করুন” কী, এটি কীভাবে ব্যবহার করবেন এবং এটি কতটা নিরাপদ