কম্পিউটার

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

প্রথমত, আপনি কেন আমাদের গল্প শুনতে হবে?

অ্যাপসুমো লঞ্চের ফলে মাত্র দুই সপ্তাহের মধ্যে আমাদের বিক্রিতে বিপুল পরিমাণ $200K উপার্জন হয়েছে!

এবং সেজন্যই আমাদের গল্প শোনা উচিত...

এখন, আপনি কি স্বপ্নদ্রষ্টা?

তাই আমরা! আমরা স্বপ্নদ্রষ্টা এবং হস্টলার।

কিন্তু আমরা শুধু স্বপ্ন দেখি না। আমরা কিছু দৃঢ় প্রযুক্তি পণ্য তৈরি করে আমাদের স্বপ্ন অর্জন করতে বাস করি।

আমাদের সর্বশেষ পণ্য, MalCare (একটি সম্পূর্ণ ওয়ার্ডপ্রেস নিরাপত্তা সমাধান) অ্যাপসুমোতে এই বছরের শুরুতে চালু করা হয়েছিল।

অ্যাপসুমোতে ওয়ার্ডপ্রেস সিকিউরিটি সলিউশন এর আগে কখনো দেখা যায়নি বলে আমরা অনেক আশংকা নিয়ে এসেছি। আমাদের সংশয় এতটাই বেশি ছিল যে আমরা আশা করেছিলাম মাত্র 500টি ডিল বিক্রি হবে, কিন্তু পরিবর্তে 4000+ ডিল বিক্রি করেছি!

আমাদের বিক্রয় ড্যাশবোর্ড দেখুন:

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

এবং এখানে আমাদের AppSumo প্রচারের ফলাফল:

  • 4000+ ডিল বিক্রি হয়েছে
  • $200,000 বিক্রয়
  • 1100 জনেরও বেশি মানুষ আমাদের ডিল পেজ শেয়ার করেছেন (ধন্যবাদ সবাইকে ^_^)
  • 626+ প্রশ্নের উত্তর দেওয়া হয়েছে … Phewwww!
  • 70+ অসাধারণ গ্রাহকরা আমাদের সম্পূর্ণ 5টি টাকো দিয়েছেন
  • সম্প্রদায় থেকে শত শত অমূল্য প্রতিক্রিয়া এবং সমর্থন
  • এবং সর্বোত্তম অংশ, গ্রহণযোগ্যতার চিহ্ন হিসাবে অ্যাপসুমো সম্প্রদায়ের কাছ থেকে নম্র উষ্ণতা

(*অ্যাপসুমো তারার পরিবর্তে টাকো বরাদ্দ করে)

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

আমরা কী খুঁজছিলাম?

গ্রাহক অবশ্যই!

আমরা বছরের পর বছর ধরে ম্যালকয়ার তৈরি করেছি, একটি ওয়ান-স্টপ ওয়ার্ডপ্রেস সিকিউরিটি সলিউশন যা বিশ্বের এই মুহূর্তে প্রয়োজন। কিন্তু পণ্যটি তৈরি করার পর, যাদের একটি ভালো নিরাপত্তা সমাধান প্রয়োজন তাদের কাছে কিভাবে MalCare নিয়ে আসা যায় সে সম্পর্কে আমরা অজ্ঞাত ছিলাম।

এইভাবে, সঠিক ব্যবহারকারীদের জন্য আমাদের অনুসন্ধান শুরু হয়েছিল। আমরা উপযুক্ত ডিস্ট্রিবিউশন চ্যানেলের দিকে তাকিয়েছিলাম এবং শীঘ্রই,

কে পেয়েছিলাম

অ্যাপসুমো। AppSumo হল একটি আশ্চর্যজনক দৈনিক ডিল প্ল্যাটফর্ম যা প্রায় এক মিলিয়ন সক্রিয় গ্রাহকদের কাছে সবচেয়ে উদ্ভাবনী এবং উচ্চ-মানের সফ্টওয়্যার নিয়ে আসে . তাদের পণ্য নির্বাচন করার একটি অত্যন্ত কঠোর প্রক্রিয়া রয়েছে এবং যা আমাদের আশ্বস্ত করেছে যে যদি আমরা নির্বাচনের মাধ্যমে পেতে পারি, তাহলে আমরা গ্রাহকদের সাথে পরিচিত হব।

যদিও গ্রাহকের সংখ্যা লোভনীয়, আমরা নিশ্চিত করতে চেয়েছিলাম যে অ্যাপসুমো আমাদের পণ্য চালু করার জন্য সঠিক প্ল্যাটফর্ম। এবং তাই, আমরা আমাদের লক্ষ্যগুলি এইরকম একটি প্ল্যাটফর্ম থেকে তালিকাভুক্ত করেছি:

  • অল্প সময়ের মধ্যে একটি বৃহৎ দর্শকের কাছে এক্সপোজার — AppSumo মাসিক লক্ষ লক্ষ দর্শক আকর্ষণ করে এবং প্রায় এক মিলিয়ন সক্রিয় গ্রাহক রয়েছে ✓
  • প্রচুর ব্যবহারকারীর প্রতিক্রিয়া পান — তাদের ব্যবহারকারীদের একটি শক্তিশালী সম্প্রদায় রয়েছে যারা খুব ভোকাল ✓৷ আমি যখন এই কথা বলি তখন আমাকে বিশ্বাস করুন.... 🙂
  • পণ্য বিকাশ চক্রের বহুগুণ ত্বরণ — AppSumo-এর ক্লোজ-নিট সম্প্রদায়ের গুণমানের প্রতিক্রিয়া আমাদের এই লক্ষ্য অর্জনে সাহায্য করবে ✓

আমাদের মূল্যায়নের উপর ভিত্তি করে, অ্যাপসুমো ছিল ম্যালকেয়ার চালু করার উপযুক্ত প্ল্যাটফর্ম। এবং তাই একটি AppSumo প্রচারের জন্য আমাদের হাতা গুটিয়ে নিয়েছি৷

সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হও

আমরা অ্যাপসুমো টিমের কাছে পৌঁছেছি এবং তাদের দর্শকদের জন্য একটি নিখুঁত চুক্তি করেছি। দ্রষ্টব্য:তারা আমাদের পণ্য পছন্দ করেছিল কিন্তু আমাদের জানিয়েছিল যে কোনও ওয়ার্ডপ্রেস নিরাপত্তা সমাধান অ্যাপসুমোতে এর আগে কখনও দেখা যায়নি।

সত্যি বলতে, এটা আমাদের নার্ভাস করে তুলেছিল।

সুমোলিংস আমাদের মতো পণ্যের প্রতি কেমন প্রতিক্রিয়া দেখাবে তা জানার কোনো উপায় ছিল না। তাই আমরা আমাদের আশা কম রেখেছি, সত্যিই কম – যেমন আমরা আগে বলেছি, আমরা আশা করেছিলাম যে আমাদের বিক্রয় সর্বোচ্চ 500টি ডিল এ পৌঁছে যাবে।

এছাড়াও, আমরা আমাদের $259 বাৎসরিক ব্যবসায়িক পরিকল্পনাকে লাইফটাইমের জন্য $49 মূল্যে দেওয়ার ধারণাটি পছন্দ করিনি! এটা সত্যিই আমাদের দ্বিধাগ্রস্ত করে তুলেছে।

শেষ পর্যন্ত, আমরা কীভাবে জিনিসগুলি কার্যকর হবে তা দেখে স্থির হয়েছিলাম এবং বিশ্বাসের একটি লাফ দিয়েছিলাম।

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

প্রি-লঞ্চ হাস্টেল

28 ফেব্রুয়ারী - সেই সময় আমাদের বলা হয়েছিল যে অ্যাপসুমো-ম্যালকেয়ার ডিল পৃষ্ঠাটি লাইভ হবে। এবং আমাদের প্রস্তুতির জন্য মাত্র এক সপ্তাহ ছিল।

অ্যাপসুমোর মতো একটি প্ল্যাটফর্মে লঞ্চের জন্য প্রস্তুত হতে এক সপ্তাহ একটু কম। আমরা শুনেছি লোকে তৈরি করতে এক মাস সময় নেয়। এটা বলা যে আমরা একটু ভীত ছিলাম এটা একটা ছোটখাট কথা।

আমাদের ভয়কে নিয়ন্ত্রণে রেখে, আমাদের 13 জনের ছোট দল একটি ছোট ঘরে আটকে পড়ে এবং দীর্ঘ ঘন্টা ধরে চিন্তাভাবনা করে। শেষ পর্যন্ত, অ্যাপসুমো গোলিয়াথের সাথে লড়াই করার জন্য একটি যুদ্ধ পরিকল্পনা তৈরি করা হয়েছিল।

আমরা আমাদের অগ্রাধিকারগুলি সোজা রেখেছি এবং AppSumo প্রচারের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছি:

1. গ্রাহক অন-বোর্ডিং অভিজ্ঞতা

কল্পনা করুন যে একটি পণ্য দ্বারা সত্যিই মুগ্ধ হচ্ছেন, এটি কিনছেন এবং তারপর ক্রমাগত 404 পাচ্ছেন। উত্তেজনা দ্রুত বিরক্তি দ্বারা প্রতিস্থাপিত হয়!

আমরা জানতাম একবার ডিল পৃষ্ঠাটি লাইভ হয়ে গেলে, শত শত গ্রাহক একযোগে আমাদের সিস্টেমে সাইন আপ করবেন। এটি সিস্টেমটিকে ব্যর্থ করতে এবং অনবোর্ডিং প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতে পারে।

একটি বিরামবিহীন অনবোর্ডিং প্রক্রিয়া থাকা তাৎপর্যপূর্ণ কারণ এটি গ্রাহকের সন্তুষ্টির দিকে পরিচালিত করবে। এটি মাথায় রেখে, আমরা প্রথম যে কাজটি করেছি তা হল নতুন ব্যবহারকারীদের জন্য আমাদের অনবোর্ডিং অভিজ্ঞতা (যেমন সাইন আপ করা, সাইট যোগ করা, প্লাগইন ইনস্টল করা ইত্যাদি)।

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

2. সকলের জন্য সমর্থন

আদর্শভাবে, গ্রাহকরা ভাল সমর্থনের সাথে মিলিত একটি ভাল পণ্য চান। একটি ভাল পণ্য তৈরি করার পরে, আমরা নতুন MalCare ব্যবহারকারীদের পাশাপাশি সম্ভাব্য ক্রেতাদের সেরা গ্রাহক সহায়তা প্রদান করতে চেয়েছিলাম৷

AppSumo প্রচারটি মাত্র 2 সপ্তাহের জন্য চলে এবং সেই সময়ে, আক্ষরিক অর্থে, মহাবিশ্বের সমস্ত কোণ থেকে হাজার হাজার প্রশ্ন আসে৷ 13 জনের একটি ছোট দল হওয়ায় হাজার হাজার লোকের উত্তর দেওয়ার সম্ভাবনা ছিল ভয়ঙ্কর। কিন্তু আমরা জানতাম যে দুর্দান্ত সহায়তা প্রদান করা আমাদের অন্যান্য ক্ষেত্রে যেকোন ত্রুটিগুলি কাটিয়ে উঠতে সাহায্য করবে। অধিকন্তু, আমরা পণ্য বা ডকুমেন্টেশনের বিষয়ে যেকোন প্রতিক্রিয়ার জন্য উন্মুখ ছিলাম যা কেবলমাত্র আমরা সঠিক সমর্থন দায়িত্ব পালন করলেই সম্ভব হবে।

এইভাবে আমরা যারা আমাদের কাছে পৌঁছায় তাদের প্রত্যেককে প্রতিক্রিয়াশীল সহায়তা প্রদানের বিষয়ে স্থির হয়েছি।

আমরা আমাদের 13 জনের ছোট দলটিকে 6 টি গ্রুপে বিভক্ত করে সার্বক্ষণিক সহায়তা প্রদানের একটি উপায় বের করেছি। ফলস্বরূপ, 2 জন প্রতিদিন 4 ঘন্টা সাপোর্ট ডিউটিতে ছিলেন।

৩. সহায়ক সমান্তরাল তৈরি করা

একটি নতুন পণ্য ব্যবহার করা একটু ঝামেলা হতে পারে। জায়গায় সঠিক নথি থাকা গ্রাহকের জন্য জিনিসগুলি সহজ করে তুলতে পারে।

এর আগে আমরা হাজার হাজার নতুন গ্রাহকদের সহায়তা দেওয়ার কথা বলেছিলাম। আমরা সমান্তরাল তৈরি করার প্রচেষ্টার জন্য ধন্যবাদ, যখনই প্রয়োজন, সমর্থন কর্মীরা গ্রাহকদের সঠিক ডকুমেন্টেশন নির্দেশ করতে সক্ষম হয়েছিল। এটি প্রক্রিয়াটিকে দ্রুত-ট্র্যাক করতে সহায়তা করেছে এবং একই প্রতিক্রিয়াশীলতার সাথে আরও গ্রাহকদের পরিচালনা করতে আমাদের সক্ষম করেছে।

খুব অল্প সময়ের মধ্যে, আমরা 3 ধরনের নথি তৈরি করেছি:

i. প্রি-ডিল ডকুমেন্টস

  • সহায়তা নথি 53 টি প্রশ্ন ও উত্তর কভার করা ভিডিও সহ। নথিগুলি কীভাবে দক্ষতার সাথে পণ্যটি ব্যবহার করতে হয় তা ব্যাখ্যা করে।
  • FAQ 119টি প্রশ্ন ও উত্তর কভার করেছে। একটি সম্পূর্ণ FAQ, আমাদের পণ্য সম্পর্কে সমস্ত প্রশ্ন কভার করে। এটি গ্রাহকদের ম্যালকেয়ারের ব্যবহারযোগ্যতা সম্পর্কে আরও ভালভাবে বুঝতে সাহায্য করে।

ii. চুক্তি নথি

আমরা এই চুক্তির জন্য নির্দিষ্ট সহায়তা ডকুমেন্টেশন এবং FAQs তৈরি করেছি - অ্যাপসুমো-ম্যালকেয়ার ডিল FAQ পৃষ্ঠা (38 প্রশ্ন এবং উত্তর) এবং অ্যাপসুমো স্ট্যাকেবল ডিল সহায়তা ডক ভিডিও সহ। FAQ পৃষ্ঠাটি চুক্তি এবং পণ্য সম্পর্কে আরও ভাল বোঝার প্রস্তাব দিয়েছে। এবং হেল্প ডক বিশেষভাবে কভার করে যে কীভাবে ডিল কোডগুলি রিডিম করা যায়।

আমাদের তৈরি আরেকটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অভ্যন্তরীণ নথি হলসাধারণ প্রশ্ন ও উত্তরপত্র . প্রথম কয়েক দিনে, আমরা প্রশ্নে একটি প্যাটার্ন লক্ষ্য করেছি। মূলত, অনেক সুমোলিং একই ধরণের প্রশ্ন জিজ্ঞাসা করছিল। এই সাধারণ প্রশ্নগুলির একটি সাধারণ উত্তর তৈরি করে, আমরা কেবল সময়মতো উত্তর দিতে সক্ষম হইনি, কিন্তু এটি নিশ্চিত করে যে দলটি পরস্পরবিরোধী উত্তর দিচ্ছে না।

ii. পোস্ট-ডিল ডকুমেন্টস

প্রতিক্রিয়া, যতই কঠোর হোক না কেন, একটি পণ্যের বৃদ্ধির জন্য অপরিহার্য। চুক্তিটি শেষ হয়ে গেলে, আমরা সাধারণ সহায়তা নথি এবং প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীতে ফিরে যাই। প্রতিক্রিয়ার জন্য ধন্যবাদ, আমরা নথিতে ত্রুটিগুলি সনাক্ত করতে সক্ষম হয়েছি। আমরা এই নথিগুলিকে আরও ভাল করার জন্য সেট করেছি।

প্রথম তিন দিন লঞ্চের উদ্বেগজনক

আপনি খুব ভালভাবে কল্পনা করতে পারেন যে 28শে ফেব্রুয়ারি যখন চুক্তির পৃষ্ঠাটি লাইভ হয়েছিল তখন আমাদের হৃদয় কীভাবে পাম্প করছিল৷ প্রথম তিন দিন ছিল সবচেয়ে তীব্র এবং খুব ড্রেনিং অভিজ্ঞতা। সেই প্রথম দিনগুলিতে যা ঘটেছিল তার একটি আভাস এখানে।

1. সমর্থন ছিল একটি আবেগপূর্ণ রোলার কোস্টার

পৃষ্ঠাটি লাইভ হওয়ার সাথে সাথে প্রশ্নের জন্য একটি ফ্লাডগেট খুলে গেল। হিংস্র জলপ্রপাতের মতো প্রশ্ন ঢালতে থাকে। নথিগুলি প্রস্তুত থাকায়, প্রশ্নগুলি মোকাবেলা করার জন্য আমাদের কাছে সরঞ্জাম ছিল কিন্তু গতিটি অবিলম্বে রাখা খুব বেশি ছিল। প্রতিবন্ধকতার সম্মুখীন হওয়া সত্ত্বেও আমরা এগিয়ে গেলাম।

আমরা 4000 টিরও বেশি নতুন এবং সম্ভাব্য গ্রাহকদের সমর্থন করেছি। এটি মাত্র 2 সপ্তাহে এক বছরেরও বেশি মূল্যের সমর্থন!

সমর্থন একটি আবেগগতভাবে তীব্র যাত্রা ছিল কিন্তু আমরা বেশিরভাগ লোকের উত্তর দিতে এবং যে কোনো উপায়ে তাদের সাহায্য করতে পেরেছি।

শেষ পর্যন্ত, আমরা আমাদের গ্রাহকদের খুশি করেছি এবং আমাদের দ্রুত প্রতিক্রিয়ার জন্য প্রশংসিত হয়েছি।

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

2. প্রারম্ভিক গ্রহণকারীরা বল রোলিং সেট করে

চুক্তির প্রাথমিক গ্রহণকারীরা তাত্ক্ষণিকভাবে MalCare ব্যবহার শুরু করে। কেউ কেউ ওয়েবসাইট হ্যাক করেছিল এবং তারা সেই সাইটগুলি পরিষ্কার করতে এবং এটিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে আগ্রহী ছিল।

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

এক-ক্লিকে হ্যাক থেকে তাদের ওয়েবসাইট পরিষ্কার করার জন্য আমাদের টুল ব্যবহার করে, তাদের সত্যিই খুশি করেছে এবং তারা শুধুমাত্র খোলামেলাভাবে এটি সম্পর্কে কথা বলতে শুরু করেনি কিন্তু অন্যদের সিদ্ধান্ত নিতে সাহায্য করার জন্য AppSumo পৃষ্ঠায় কিছু উদার পর্যালোচনা রেখে গেছে। যারা ম্যালকেয়ার সম্পর্কে সন্দিহান ছিল তারা এখন কৌতূহলী বা এমনকি আমাদের পণ্যটি চেষ্টা করার জন্য আগ্রহী। সেই প্রারম্ভিক গ্রহণকারীদের দ্বারা তৈরি করা গুঞ্জন বিক্রয়কে চাঁদে যেতে সাহায্য করেছিল৷

আমাদের জন্য, এই প্রারম্ভিক পর্যালোচনাগুলি সবচেয়ে আবেগপূর্ণ অভিজ্ঞতার মধ্যে একটি ছিল কারণ আমরা শেষ পর্যন্ত আমাদের বছরের পর বছর প্রচেষ্টার প্রতিফল দেখতে পাচ্ছি। সবচেয়ে বড় কথা, আমরা ওয়ার্ডপ্রেস সম্প্রদায়ের মধ্যে একটি পার্থক্য তৈরি করতে পেরে আনন্দিত ছিলাম যাদের সাথে আমরা গভীরভাবে জড়িত এবং এত ভালবাসা।

অ্যাডাম প্রেসার, 30,000 সাবস্ক্রাইবার সহ একজন সম্মানিত ওয়ার্ডপ্রেস প্রভাবক তার অনুগামীদের জানিয়েছিলেন যে ম্যালকেয়ার কীভাবে আলাদা:"ম্যালকেয়ার আরও স্মার্ট হয়ে যায় (মালকেয়ারের এআই উল্লেখ করে)৷ এটি এমন কিছু যা সেই (অন্যান্য) প্লাগইন ভিত্তিক সমাধানগুলি করে না।"

এবং আরও বেশ কয়েকটি সুমোলিং ওয়ার্ডপ্রেসের জন্য সেরা নিরাপত্তা প্লাগইন হওয়ার জন্য ম্যালকয়ারের প্রশংসা করেছে৷

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

3. ব্যাকআপের জন্য কল করুন

আমাদের BlogVault নামে আরেকটি অত্যন্ত জনপ্রিয় পণ্য রয়েছে, একটি সম্পূর্ণ ওয়ার্ডপ্রেস ব্যাকআপ এবং সাইট ম্যানেজমেন্ট সার্ভিস। আমরা গত 7 বছর ধরে হাজার হাজার খুশি গ্রাহকদের ওয়ার্ডপ্রেস ব্যাকআপ দিয়ে আসছি।

চুক্তিটি লাইভ হওয়ার কয়েক মিনিটের মধ্যে, Sumolings দ্রুত বুঝতে পেরেছিল যে MalCare BlogVault-এর বাড়ি থেকে এসেছে এবং ব্যাকআপের জন্য দাবি করতে শুরু করেছে। এটি এমন কিছু যা আমরা আশা করিনি। ব্যাকআপের চাহিদা এতটাই জোরে হয়ে গিয়েছিল যে আমাদের থামতে হয়েছিল এবং বিবেচনা করতে হয়েছিল৷

এরপর যা হল তা হল সপ্তাহের মাঝামাঝি সময়ে, 12 জন রাগান্বিত পুরুষ স্টাইল (ঠিক আছে, 13 জন পুরুষ এবং মহিলা) একটি গোল টেবিলে বসেছিল এবং আমাদের একটি ব্যাকআপ অ্যাড-অন অফার করা উচিত কিনা তা নিয়ে প্রচণ্ড বিতর্ক করেছিল। অনেক কম দামে একটি প্রতিষ্ঠিত পণ্য প্রদান করা একটি চড়া যুদ্ধ এবং এটি শোনার চেয়ে অনেক বেশি কঠিন।

তবে, গ্রাহকরা রাজা (সর্বদা)...

এবং তাই, AppSumo এর প্রায় এক মিলিয়ন গ্রাহকদের কাছে একটি ইমেল বিস্ফোরণ পাঠানোর একদিন আগে, আমরা সবাইকে চুক্তির সর্বোচ্চ সুবিধা নিতে সাহায্য করার জন্য আমাদের বিশেষ ব্যাকআপ অ্যাড-অন অফার ঘোষণা করেছি।

4. ফেসবুক গ্রুপে আড্ডা আমাদের ড্রয়িং বোর্ডে ফেরত পাঠান

গত আট বছরে, AppSumo একটি অবিশ্বাস্য সম্প্রদায় তৈরি করতে পেরেছে যারা খুব সক্রিয় এবং কণ্ঠস্বর। এটি আশ্চর্যজনক যে তাদের একটি অফিসিয়াল ফেসবুক গ্রুপ রয়েছে যেখানে লোকেরা চলমান যে কোনও অ্যাপসুমো প্রচারের বিষয়ে খুব তীব্র আলোচনায় জড়িত। আমরা সেখানে এবং Facebook-এ ওয়ার্ডপ্রেস সম্পর্কিত অন্যান্য গ্রুপে কথোপকথন ট্র্যাক করছিলাম।

এটি খুবই ফলপ্রসূ ছিল কারণ আমরা শিখেছি যে ম্যালকেয়ার সম্পর্কে লোকেরা কী পছন্দ করে এবং কী পছন্দ করে না। উদাহরণস্বরূপ, আমরা শিখেছি যে তাদের মধ্যে কয়েকজনই ডিফল্ট ম্যালকয়ার ব্যাজ পছন্দ করেননি যা পরিষেবা ব্যবহার করে এমন একটি ওয়েবসাইটের ফুটারে উপস্থিত হয়েছে (যদিও চুক্তিতে এটি স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে)।

উদ্ঘাটন আমাদের এক ধাপ পিছিয়ে নিতে বাধ্য করেছে। আমাদের এটি এবং অন্যান্য উদ্বেগের সমাধান করতে হয়েছিল যা ফেসবুক গ্রুপগুলিতে উপস্থিত হয়েছিল। আমাদের ইঞ্জিনিয়ারিং টিমকে ধন্যবাদ, আমরা দ্রুত প্রতিক্রিয়া জানাতে পেরেছিলাম এবং একদিনের মধ্যে ড্যাশবোর্ডে একটি MalCare ব্যাজ নিষ্ক্রিয় বোতাম চালু করেছি। ফেইউঃ….

পাঠ শিখেছি:আপনার কান মাটিতে রাখা এবং যতটা সম্ভব কথোপকথন অনুসরণ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা শুধুমাত্র আপনাকে কিছু চমৎকার প্রতিক্রিয়া প্রদান করে না কিন্তু অবিলম্বে উদ্বেগের প্রতিক্রিয়া জানাতে সক্ষম হয়ে আপনাকে একটি বিপর্যয় এড়াতে সাহায্য করতে পারে।

ইমেল ব্লাস্ট অচিন্তনীয় ঘটনা ঘটিয়েছে

AppSumo-এর গোপন অস্ত্র হল এটির প্রায় এক মিলিয়ন ইমেল গ্রাহক বেস . 2 সপ্তাহের মধ্যে, অ্যাপসুমো তার গ্রাহকদের চলমান চুক্তি সম্পর্কে তাদের জানিয়ে দুটি ইমেল পাঠায়। প্রথম ইমেল বিস্ফোরণটি ডিল পৃষ্ঠাটি লাইভ হওয়ার এক সপ্তাহ পরে পাঠানো হয় এবং দ্বিতীয় ইমেল বিস্ফোরণটি চুক্তি শেষ হওয়ার একদিন আগে পাঠানো হয়।

উভয় ক্ষেত্রেই, বিক্রয় অভূতপূর্ব উচ্চতায় আকাশচুম্বী।

AppSumo-MalCare চুক্তির জন্য:

  • 1ম ইমেল বিস্ফোরণ:বিক্রয় 225 থেকে 572
  • ২য় ইমেল বিস্ফোরণ:বিক্রয় 248 থেকে 779
(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

MalCare AppSumo প্রচারের মূল টেকওয়ে

AppSumo প্রচারটি 2 সপ্তাহ ধরে চলেছিল এবং এই অল্প সময়ের মধ্যে, আমরা এমন কিছু শিখেছি যেগুলি শিখতে সাধারণত মাস ও বছর সময় লাগে৷ এর মধ্যে কয়েকটি পাঠ নিম্নরূপ:

1. খারাপ রিভিউ ভালো করে

প্রতিটি পণ্যের তার ত্রুটি আছে। এমনকি সেই জ্ঞান থাকা সত্ত্বেও, বলা হচ্ছে যে আমাদের পণ্যের একটি নির্দিষ্ট বৈশিষ্ট্যের অভাব রয়েছে বা যথেষ্ট ভাল নয়, ব্যথা করে। অনেক.

বেশ কয়েকটি সুমোলিংসের জন্য ম্যালকয়ার তাদের প্রত্যাশা পূরণ করতে পারেনি এবং তারা এটি সম্পর্কে খুব সোচ্চার ছিল। কিন্তু শেষে, আমরা শিখেছি যে খারাপ পর্যালোচনা বিশ্বের শেষ নয়। যদি কিছু থাকে তবে এটি আমাদের বলে যে উন্নতির জন্য জায়গা আছে।

খারাপ পর্যালোচনাগুলিকে ইতিবাচকভাবে নেওয়া বেছে নেওয়ার মাধ্যমে, আমরা ভবিষ্যতে পণ্যটিকে উন্নত করতে পারি এমন অনেক উপায় দেখতে সক্ষম হয়েছি৷

2. খ্যাতির উপর যাত্রা করুন

অনলাইনে কিছু কেনার সময়, একজন সর্বদা নতুন তুলনামূলকভাবে অজানা পণ্য সম্পর্কে সন্দিহান থাকে। স্বল্প-পরিচিত ব্যবসায়িকদের ভয়, যারা কম দামে পরিষেবা প্রদান করছে। এই কারণেই কিছু সম্ভাব্য গ্রাহক কোম্পানির অতীত এবং ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অনুসন্ধান করার জন্য আমাদের সহায়তার ব্যক্তিদের কাছে পৌঁছেছেন। যদিও AppSumo একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম, আমরা দীর্ঘদিন ধরে ব্যবসায় রয়েছি তা জেনে আমাদের পণ্যের প্রতি আস্থা তৈরি করতে সাহায্য করেছে।

BlogVault আমাদের প্রথম এবং সবচেয়ে জনপ্রিয় পরিষেবা। এটি সাত বছর আগে চালু হয়েছিল। আমাদের হাজার হাজার গ্রাহক আছে যারা আমাদের পণ্যের শপথ করে। এইভাবে, আমরা তাদের আশ্বস্ত করতে পেরেছি যারা আমাদের কাছে পৌঁছেছে যে আমরা দীর্ঘ সময়ের জন্য এতে ছিলাম।

3. এক্সপোজার ব্রিডস ফ্রেন্ডস

আমরা চুক্তি সম্পর্কে সত্যিই কম প্রত্যাশা থাকার বিষয়ে আগে উল্লেখ করেছি। আমরা হাজার হাজার নতুন গ্রাহক আশা করিনি এবং আমরা অবশ্যই আশা করিনি যে লোকেরা আমাদের পণ্যের জন্য চ্যাম্পিয়ন হবে। ভিনসন লোজানো, জিন-ফ্রাঙ্কোস লাগার্ড, অরুণ পট্টনায়েক, রাজেন্দ্র জোরে, এবং আইভিকা ডেলিকের প্রতি একটি বড় চিৎকার যারা বিভিন্ন ফেসবুক গ্রুপে ম্যালকেয়ারকে চ্যাম্পিয়ন করেছেন! আমরা আন্তরিকভাবে আপনাকে ভালবাসি বন্ধুরা এবং আপনি সত্যিকারের রকস্টার!

অ্যাপসুমো আমাদের যে এক্সপোজার দিয়েছে তার জন্য ধন্যবাদ, লোকেরা হঠাৎ অংশীদারিত্ব বা মিডিয়া সুযোগের জন্য আমাদের কাছে পৌঁছাতে শুরু করেছে। একাধিক ক্ষেত্রে, আমরা এমন ব্যক্তিদের কাছ থেকে সক্রিয় উত্তর পেয়েছি যাদের আমরা কয়েক মাস ধরে তাড়া করছিলাম। 🙂 মিষ্টি... তাই না?

শেষ কথা

আমরা যা আশা করেছিলাম তার চেয়ে বেশি অর্জন করেছি এবং এখনই ক্লাউড নাইন-এ কার্যত রয়েছি!

এত সপ্তাহের পরিশ্রমের পর, আমাদের রক্ত-ঘাম ঝরিয়ে এবং অ্যাপসুমো প্রমোশনকে স্কেল করে, আমরা হিমালয় চূড়ায় উঠলাম! আমাদের অপ্রত্যাশিত, সুপার-ডুপার সাফল্য উদযাপন করতে, ম্যালকেয়ার টিম তুষার-ঢাকা পাহাড়ে পিছু হটতে গিয়েছিল।

(বিক্রীত) 18 দিনে $200K:একটি সুপার সফল অ্যাপসুমো প্রচারের জন্য আমাদের গাইড

ম্যালকয়ারে আমাদের জন্য এটি একটি বন্য যাত্রা। আপনি কি আপনার নিজস্ব বন্য যাত্রার জন্য প্রস্তুত? কিভাবে সফলভাবে একটি AppSumo প্রচার চালানো যায় সে সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, আমাদের সাথে যোগাযোগ করুন।


  1. মোবাইলে টিম থেকে সর্বাধিক সুবিধা পেতে শীর্ষ 5 টি টিপস এবং কৌশল

  2. কিভাবে স্ন্যাপচ্যাট থেকে লগ আউট করবেন – দ্রুত পদক্ষেপ (2022 গাইড)

  3. করোনাভাইরাস পরামর্শ:আপনার গ্যাজেটগুলি কীভাবে পরিষ্কার করবেন সে সম্পর্কে একটি সম্পূর্ণ নির্দেশিকা

  4. টিন্ডার ব্যবহার করার জন্য আমাদের ব্যাপক নির্দেশিকা