কম্পিউটার

একটি নেটওয়ার্ক সিকিউরিটি অ্যাপ্লায়েন্স (এনএসএ) ইনস্টল করার সুবিধা কী?

SonicWall নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম কি?

এই SonicWall নেটওয়ার্ক সিকিউরিটি অ্যাপ্লায়েন্স (NSa) সিরিজটি উন্নত হুমকি প্রতিরোধের প্রয়োজনে মাঝারি আকারের নেটওয়ার্ক, শাখা অফিস এবং বিতরণ করা উদ্যোগগুলির জন্য উদ্দিষ্ট। আজকের জটিল হুমকিগুলিকে ক্লাউড বুদ্ধিমত্তা ছাড়া ধরে রাখা যায় না, তাই গেটওয়ে নিরাপত্তা সমাধানগুলি গতি বজায় রাখতে পারে না৷

NSA কোন ফায়ারওয়াল ব্যবহার করে?

উন্নত সাইবার নিরাপত্তা প্রদান করে এবং বিদ্যমান নেটওয়ার্ক পরিকাঠামোর সাথে একীভূত করে, নেটওয়ার্ক নিরাপত্তার জন্য পয়েন্ট পণ্য একত্রিত করা সহজ করে তোলে।

ফায়ারওয়াল এবং নিরাপত্তা সরঞ্জামের মধ্যে পার্থক্য কী?

বেশিরভাগ ফায়ারওয়ালের রাউটারগুলির বৈশিষ্ট্য নেই - তারা ট্র্যাফিককে সীমাবদ্ধ করতে সক্ষম হয় যা ফরওয়ার্ড করা হতে পারে। "স্টেরয়েডগুলিতে ফায়ারওয়াল" হিসাবে সুরক্ষা সরঞ্জামগুলিকে সংজ্ঞায়িত করা একটি সঠিক বিবরণ হবে। ফায়ারওয়ালে UTM সংহত করার মাধ্যমে, তারা তাদের মধ্য দিয়ে যাওয়া প্রতিটি প্যাকেট বুদ্ধিমত্তার সাথে পরিদর্শন করতে সক্ষম হয়।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক ডিভাইসগুলিকে সুরক্ষিত করব?

আপনাকে আপনার ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড পরিবর্তন করতে হবে। নিশ্চিত করুন যে ওয়্যারলেস নেটওয়ার্ক এনক্রিপশন চালু আছে। VPN (ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) প্রযুক্তি ব্যবহার করা যেতে পারে... কাউকে আপনার নেটওয়ার্ক দেখতে দেবেন না। আপনি যখন বাড়ির বাইরে থাকবেন, তখন আপনার Wi-Fi নেটওয়ার্ক বন্ধ করে দিন। আপনি সবসময় রাউটার সফ্টওয়্যার আপডেট করা উচিত. ফায়ারওয়াল ব্যবহার করা উচিত.... আদর্শভাবে, আপনার রাউটারটি আপনার বাড়ির মাঝখানে রাখা উচিত।


  1. নেটওয়ার্ক নিরাপত্তার চাবিকাঠি কি?

  2. একটি নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম কি?

  3. at&t এর জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কি?

  4. আমাদের নেটওয়ার্ক নিরাপত্তা কী?