কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য cscc কি সার্টিফিকেট দেয়?

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কোন সার্টিফিকেশন সেরা?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। আমি একজন সার্টিফাইড ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজার (সিআইএসএম).... সিকিউরিটি+ হল কম্পটিআইএর সার্টিফিকেশন প্রোগ্রাম... সিআইএসএসপি (সার্টিফাইড ইনফরমেশন সিস্টেম সিকিউরিটি প্রফেশনাল) সার্টিফিকেশন... জিআইএসি সিকিউরিটি এসেনশিয়ালস নামে একটি অনলাইন কোর্স আছে... AECSA এর অর্থ EC-কাউন্সিল সার্টিফাইড সিকিউরিটি অ্যানালিস্ট... GIAC পেনিট্রেশন টেস্টার GPEN নামেও পরিচিত।

নিরাপত্তার জন্য আপনার কোন সার্টিফিকেশন প্রয়োজন?

একটি নৈতিক হ্যাকার সফ্টওয়্যার পরীক্ষা করে তার নিরাপত্তার ছিদ্র উন্মোচন করতে, এইভাবে তাদের ব্যবসার প্রযুক্তি পরিকাঠামোতে প্রবেশ করার অনুমতি দেয়। CISM হল তথ্য নিরাপত্তা ব্যবস্থাপকদের জন্য একটি স্বীকৃত সার্টিফিকেশন... Security+ হল CompTIA-এর সার্টিফিকেশন প্রোগ্রাম... এটি GIAC গ্রুপের সদস্য। নিরাপত্তা সার্টিফিকেশন:ক্লাউড সার্টিফাইড কিউরিটি প্রফেশনাল (CCSP)

নিরাপত্তার পরে আমার কী CERT পাওয়া উচিত?

CompTIA সিকিউরিটি+ সার্টিফিকেশনধারীরা CompTIA সাইবারসিকিউরিটি অ্যানালিস্ট (CySA+) বা CompTIA PenTest+ সার্টিফিকেশনে অগ্রসর হতে পারে, যেটি মধ্যবর্তী-স্তরের সাইবারসিকিউরিটি সার্টিফিকেশন।

সাইবার সিকিউরিটিতে ACC-এর অর্থ কী?

এছাড়াও, অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট কাউন্সেল (ACC), একটি অ্যাসোসিয়েশন যা 85টিরও বেশি দেশে 42,000 টিরও বেশি ইন-হাউস কাউন্সেলের প্রতিনিধিত্ব করে, এই বছরের শুরুতে বাইরের পক্ষগুলির সাথে যোগাযোগ করার সময় সংস্থাগুলিকে সংবেদনশীল ডেটা পরিচালনা করতে সহায়তা করার জন্য একটি নতুন সুরক্ষা কাঠামো প্রকাশ করেছে৷

সেরা নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন কোনটি?

একজন নৈতিক হ্যাকার হল একজন ব্যক্তি যিনি প্রত্যয়িত হয়েছেন। CISSP পদবী একজন পেশাদারকে নির্দেশ করে যিনি সফলভাবে এক বা একাধিক সার্টিফিকেশন পরীক্ষা সম্পন্ন করেছেন... CISM-এর লক্ষ্য হল একটি প্রতিষ্ঠানের তথ্য নিরাপত্তা পর্যাপ্ত কিনা তা নির্ধারণ করা। একজন সার্টিফাইড ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল হল ক্লাউডের জন্য একজন প্রত্যয়িত নিরাপত্তা পেশাদার। একটি তথ্য সিস্টেম অডিটর একটি প্রত্যয়িত তথ্য সিস্টেম অডিটর. শিখুন কিভাবে একজন COBIT 5 সার্টিফাইড প্রফেশনাল হতে হয়।

নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন কি?

একটি তথ্য নিরাপত্তা শংসাপত্র থাকা একজন নিয়োগকর্তার কাছে প্রমাণ করে যে আপনি সাইবার নিরাপত্তা বা তথ্য প্রযুক্তিতে চাকরি সুরক্ষিত করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতার শিল্পের মান পূরণ করেন।

আমি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র দিয়ে কী করতে পারি?

একজন পরামর্শদাতার ভূমিকা প্রায়শই এন্ট্রি লেভেলে থাকে। বিশ্লেষকদের ভূমিকা শুধুমাত্র একটি এজেন্সির অংশ হিসাবে অন্যান্য কোম্পানির সাথে পরামর্শ করার থেকে আলাদা, তারা সেই সংস্থার অংশ যা ভিতরে নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখে। নেতৃত্বের বিভিন্ন ভূমিকা আছে।

কোন নিরাপত্তা শংসাপত্র নতুনদের জন্য সবচেয়ে ভালো?

APTIE SECURITY+ নিরাপত্তার জন্য আমাদের পদক্ষেপ। SSCP সার্টিফিকেশন আপনাকে একজন সিস্টেম সিকিউরিটি সার্টিফাইড প্র্যাকটিশনার হিসেবে যোগ্য করে তোলে। আমি একজন সার্টিফাইড এথিক্যাল হ্যাকার (CEH)। OSP (অফেন্সিভ সিকিউরিটি সার্টিফাইড প্রফেশনাল) হল অফেন্সিভ সিকিউরিটির একটি সার্টিফিকেশন। ক্লাউড সিকিউরিটি প্রফেশনালদের সার্টিফিকেশন IED ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল (CCSP)

সবচেয়ে মৌলিক নিরাপত্তা শংসাপত্র কি?

সবচেয়ে জনপ্রিয় প্রথম-বারের নিরাপত্তা শংসাপত্রগুলির মধ্যে একটি হল Security+, যা নেটওয়ার্ক নিরাপত্তা, হুমকি এবং দুর্বলতা, অ্যাক্সেস নিয়ন্ত্রণ, ক্রিপ্টোগ্রাফি এবং ঝুঁকি ব্যবস্থাপনার নীতিগুলির মতো বিস্তৃত নিরাপত্তা এবং তথ্য নিশ্চিতকরণ বিষয়গুলি অফার করে৷

আমি কীভাবে নিরাপত্তা শংসাপত্র পেতে পারি?

কোন সিকিউরিটি+ পরীক্ষা নিতে হবে তা বেছে নেওয়া হল প্রথম ধাপ। CompTIA সিকিউরিটি+ পরীক্ষা তাদের জন্য অধ্যয়ন করে অধ্যয়ন করা যেতে পারে। আপনি যদি ইতিমধ্যে এটি না করে থাকেন তবে সিকিউরিটি+ সার্টিফিকেশন পরীক্ষার সময়সূচী পান। আপনার সিকিউরিটি+ পরীক্ষার জন্য প্রস্তুতি নিন এবং পাস করুন... আপনি সিকিউরিটি+ শিক্ষামূলক কার্যক্রমে অংশগ্রহণ করে CEU অর্জন করতে পারেন।

সার্টিফিকেশন নিরাপত্তা কি?

একটি আইটি নিরাপত্তা কর্মজীবনের মূল নিরাপত্তা ফাংশন সম্পাদন করার জন্য আপনার বেসলাইন দক্ষতা থাকা প্রয়োজন। CompTIA সিকিউরিটি+ এই দক্ষতা যাচাই করে। সমাপ্ত হওয়ার পরে, শিক্ষার্থীরা যেকোন সাইবার সিকিউরিটি অবস্থানের জন্য প্রয়োজনীয় মূল জ্ঞান অর্জন করে এবং তাদের মধ্যবর্তী স্তরে চাকরির জন্য প্রস্তুত করবে।

আমি কি Network+ আফটার সিকিউরিটি+ পেতে পারি?

উভয় পরীক্ষায় ভাল করার জন্য, আপনাকে অবশ্যই প্রতিটি পরীক্ষার ধারণাগুলি বুঝতে হবে এবং বুঝতে হবে। এটা বাঞ্ছনীয় যে নেটওয়ার্ক ডোমেনে সামান্য বা কোন দক্ষতা নেই এমন প্রার্থীদের প্রথমে Network+ পরীক্ষায় অংশগ্রহণ করুন। তাই, নিরাপত্তা+ সার্টিফিকেশনের আগে নেটওয়ার্ক+ সার্টিফিকেশন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যদি আপনি আপনার নেটওয়ার্কিং দক্ষতা সম্পর্কে নিশ্চিত না হন।

নিরাপত্তা শংসাপত্রগুলি কি মূল্যবান?

অন্যান্য দক্ষতার পাশাপাশি সাইবারসিকিউরিটি সার্টিফিকেশন অর্জন করা আপনার সময়ের মূল্য। অতিরিক্তভাবে, সার্টিফিকেশনের জন্য আপনার সাইবার নিরাপত্তা ক্যারিয়ার গড়ার সময় আপনাকে সময় এবং প্রচেষ্টা ব্যয় করতে হবে, তবে শুধুমাত্র এটিই প্রয়োজন হবে না।

নিরাপত্তার জন্য কোন সার্টিফিকেশন সেরা?

CompTIA দ্বারা সিকিউরিটি+ সার্টিফিকেশন + PenTest+ সার্টিফাইড সাইবার সিকিউরিটি কিউরিটি অ্যানালিস্ট (CySA+) একটি CompTIA অ্যাডভান্সড সিকিউরিটি প্র্যাকটিশনার কোর্স সম্পন্ন করার মাধ্যমে একটি CASP+ সার্টিফিকেশন পাওয়া যায়। একটি CISM হল একটি প্রত্যয়িত তথ্য নিরাপত্তা ব্যবস্থাপক। একজন সিআইএসএসপি একজন প্রত্যয়িত তথ্য সিস্টেম নিরাপত্তা পেশাদার। জিআইএসি জিআইএসি সিকিউরিটি এসেনসিয়ালস (জিএসইসি)

এর জন্য নিরাপত্তা অপরিহার্য

সাইবার নিরাপত্তার সংক্ষিপ্ত রূপ কী?

সংক্ষিপ্ত সংজ্ঞা CIPWGCritical Infrastructure Protection Working GroupCIRTCকম্পিউটার ইনসিডেন্ট রেসপন্স TeamCISAC4I ইন্টিগ্রেশন সাপোর্ট অ্যাক্টিভিটিসিটিএসিসি কম্পিউটার ইনভেস্টিগেশন অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার থ্রেট অ্যাসেসমেন্ট সেন্টার

5 ধরনের সাইবার নিরাপত্তা কী কী?

... সাইবার নিরাপত্তা গুরুত্বপূর্ণ অবকাঠামোর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি নেটওয়ার্কের নিরাপত্তা... ক্লাউড একটি নিরাপদ পরিবেশ... ইন্টারনেট অফ থিংসের সাথে একটি নিরাপত্তা সমস্যা৷ অ্যাপ্লিকেশন নিরাপত্তার জন্য একটি সিস্টেম।


  1. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য আমার কি সার্টিফিকেশন পাওয়া উচিত?

  2. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য labrea কি করে?

  3. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ppk মানে কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তা কি করে?