কম্পিউটার

কিভাবে sonicwall নেটওয়ার্ক নিরাপত্তা যন্ত্রপাতি সাইন ইন করবেন?

আমি কিভাবে আমার SonicWall অ্যাপ্লায়েন্সে লগ ইন করব?

আপনার SonicWall ব্যবস্থাপনা ইন্টারফেস URL হিসাবে https://IP ঠিকানা ব্যবহার করে, আপনি SonicWall ব্যবস্থাপনা ইন্টারফেসে লগ ইন করুন। উদাহরণস্বরূপ, যদি আপনার SonicWall অ্যাপ্লায়েন্সে 192.168.0.0 এর IP ঠিকানা থাকে। আপনি যদি https://192 টাইপ করেন, আপনি লগ ইন করতে পারবেন।

SonicWall-এর জন্য ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড কী?

সাউন্ডওয়ালের একটি ডিফল্ট আইপি ঠিকানা রয়েছে 192.168.1.1। প্রশাসনের অ্যাকাউন্টের জন্য ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড:প্রশাসক।

আমি কিভাবে আমার ফায়ারওয়ালে লগ ইন করব?

আপনার প্রিয় দূরবর্তী ডেস্কটপ অ্যাপ্লিকেশন সার্ভারের সাথে সংযোগ করতে ব্যবহার করা যেতে পারে. অনুসন্ধান বাক্সে "ফায়ারওয়াল" টাইপ করুন এবং তারপরে "উন্নত সুরক্ষা সহ উইন্ডোজ ফায়ারওয়াল" নির্বাচন করুন। আপনাকে ফায়ারওয়াল ম্যানেজমেন্ট স্ক্রিনে নিয়ে যাওয়া হবে।

আমি কেন SonicWall এর সাথে সংযোগ করতে পারছি না?

সমস্যা সমাধানের জন্য আপনার রাউটার পুনরায় চালু করতে হবে। আপনার অ্যান্টিভাইরাস কাজ না করলে SonicWall VPN সংযুক্ত করা একটি ঝামেলা হতে পারে। একটি SonicWall VPN ব্যবহারকারী প্রমাণীকরণ ত্রুটি ঘটেছে - আপনার ফায়ারওয়াল কখনও কখনও আপনার VPN এর সাথে হস্তক্ষেপ করতে পারে, তাই এটি সমাধান করার জন্য আপনাকে আপনার ফায়ারওয়াল সেটিংস সামঞ্জস্য করতে হবে৷

SonicWall-এর জন্য ডিফল্ট IP ঠিকানা কী?

সাউন্ডওয়ালের একটি ডিফল্ট আইপি ঠিকানা রয়েছে 192.168.1.1। প্রশাসনের অ্যাকাউন্টের জন্য ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড:প্রশাসক।

আমি কীভাবে WAN থেকে আমার SonicWall ফায়ারওয়াল অ্যাক্সেস করব?

SonicWall ম্যানেজমেন্ট ইন্টারফেস বর্তমানে উপলব্ধ। লগ ইন করুন। নেটওয়ার্ক সিস্টেম ইন্টারফেস মেনুতে যেতে, নেটওয়ার্ক সিস্টেমে ক্লিক করুন। একটি ইন্টারফেসের জন্য সম্পাদনা আইকনে একটি ক্লিক (যেমন WAN বা X1) আপনাকে এটিতে পরিবর্তন করতে অনুমতি দেবে। সমর্থিত ম্যানেজমেন্ট প্রোটোকলের জন্য বিভাগে HTTPS নির্বাচন করা হয়েছে তা নিশ্চিত করুন।

ডিফল্ট অ্যাডমিন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড কী?

সাধারণভাবে, বেশিরভাগ রাউটার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড হিসাবে "অ্যাডমিন" এবং "অ্যাডমিন" ব্যবহার করে। এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে রাউটার প্রস্তুতকারক এই শংসাপত্রগুলি সংশোধন করতে পারে৷

আমি কিভাবে SonicWall এ লগ ইন করব?

আপনি আপনার ব্রাউজার ব্যবহার করে https://192 অ্যাক্সেস করতে পারেন। আপনাকে 168-এর SonicWall পাসওয়ার্ড লিখতে হবে। আপনি যখন প্রথমবার অ্যাডমিন ব্যবহারকারী হিসেবে লগ ইন করবেন তখন আপনি একটি সেটআপ উইজার্ড ব্যবহার করতে বেছে নিতে পারেন অথবা আপনি যখন প্রথমবার সিস্টেমটি অ্যাক্সেস করবেন তখন আপনি সরাসরি SonicWall ম্যানেজমেন্ট ইন্টারফেসে যেতে পারেন। SonicWall এর পরিচালনা লগইন পৃষ্ঠার জন্য ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড হিসাবে অ্যাডমিন/পাসওয়ার্ড ব্যবহার করার জন্য ডিফল্ট।

ফায়ারওয়াল লগ কী?

লগিং বৈশিষ্ট্য ব্যবহার করে, ফায়ারওয়াল রেকর্ড করতে পারে কোন ট্র্যাফিকের ধরনগুলিকে সম্বোধন করছে৷ এই লগে, আইপি ঠিকানা, প্রোটোকল এবং পোর্ট নম্বরের মতো তথ্য পাওয়া যাবে। ফায়ারওয়াল লগিং ব্যবহার করার সময় এবং কারণ রয়েছে। এই পরীক্ষার উদ্দেশ্য হল নতুন ফায়ারওয়াল নিয়মগুলি কতটা ভাল কাজ করে তা নির্ধারণ করা, অথবা যদি তারা কাজ না করে তাহলে সেগুলি ডিবাগ করা৷

Windows Firewall লগগুলি কোথায়?

উইন্ডোজ ফায়ারওয়াল লগ ফাইল ডিফল্টরূপে %SystemRoot%/System32/LogFiles/Firewall/Pfirewall ফোল্ডারে সংরক্ষণ করা হয়।

Microsoft ফায়ারওয়াল কি করে?

উইন্ডোজ ফায়ারওয়াল ব্যবহার করে, আপনি আপনার উইন্ডোজ সিস্টেমকে ইন্টারনেট থেকে উদ্ভূত হুমকি থেকে রক্ষা করতে পারেন। আপনার সিস্টেমে কার অ্যাক্সেস আছে এবং কোন অনুমতি দেওয়া হয়েছে তা নিয়ন্ত্রণ করে আপনি এটি সুরক্ষিত রাখতে পারেন। এই ফায়ারওয়াল সেটিংস Microsoft Windows ফায়ারওয়াল অ্যাপলেট ব্যবহার করে কনফিগার করা যেতে পারে।

আমি কিভাবে সরাসরি SonicWall এর সাথে সংযোগ করব?

ক্রস-ওভার কেবল ব্যবহার করে, আপনি একটি আপ-টু-ডেট উইন্ডোজ কম্পিউটারকে সরাসরি SonicWall-এর LAN পোর্টের সাথে সংযুক্ত করতে পারেন। আপনি SetupTool ব্যবহার করে SonicWall এর IP ঠিকানা নির্ধারণ করতে পারেন।

আমি কিভাবে SonicWall এ ইন্টারনেট সক্ষম করব?

একবার আপনি লগ ইন করলে আপনার SonicWall ব্যবস্থাপনা পৃষ্ঠার উপরে ম্যানেজ বোতামটি নির্বাচন করুন। নিয়ম পৃষ্ঠাটি নেভিগেশন বারে গিয়ে অ্যাক্সেস করা যেতে পারে... নীচের উদাহরণে, LAN এবং WAN-এর মধ্যে স্যুইচ করতে '->' ক্লিক করুন। অ্যাড বোতামে ক্লিক করার পর আপনাকে অ্যাড রুল উইন্ডো নামক একটি উইন্ডোতে নিয়ে যাওয়া হবে... একটি নতুন সেটিং যোগ করা ADD ক্লিক করার মতোই সহজ৷


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম অ্যাক্সেস নিরাপদ?

  2. কিভাবে i.to wifi নেটওয়ার্ক নিরাপত্তা কী স্বাক্ষর করবেন?

  3. কিভাবে dell sonicwall নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম উইন্ডোজ 10 আনইনস্টল করবেন?

  4. কিভাবে sonicwall নেটওয়ার্ক নিরাপত্তা লগইন বাইপাস?