কম্পিউটার

ডেল সোনিকওয়াল নেটওয়ার্ক সিকিউরিটি অ্যাপ্লায়েন্স কীভাবে এটি নিষ্ক্রিয় করবেন?

আমি কিভাবে SonicWALL ফায়ারওয়াল বন্ধ করব?

শাটডাউন পদ্ধতিটি সিস্টেম মেনুর পুনঃসূচনা বিভাগে পাওয়া যায়। আপনি আপনার সেটিংস ব্যাক আপ করেছেন নিশ্চিত করুন. আপনার কম্পিউটার বন্ধ করতে আপনাকে শাট ডাউন ক্লিক করতে হবে৷

আমি কিভাবে SonicWALL থেকে পরিত্রাণ পেতে পারি?

স্টার্ট মেনুতে ক্লিক করে কন্ট্রোল প্যানেলে নেভিগেট করুন। "প্রোগ্রাম" বিভাগে যান এবং "একটি প্রোগ্রাম আনইনস্টল করুন" নির্বাচন করুন। "SonicWall" প্রোগ্রামটি বর্তমান ইনস্টল করা প্রোগ্রামগুলির তালিকায় উপস্থিত হবে। এটি অপসারণ করতে "আনইনস্টল করুন" এ ক্লিক করুন৷

আমি কি SonicWALL এ স্টিলথ মোড সক্ষম করব?

যখন স্টিলথ মোড সক্রিয় থাকে, তখন নিরাপত্তা যন্ত্র স্বয়ংক্রিয়ভাবে অন্তর্মুখী সংযোগের অনুরোধে "অবরুদ্ধ" বা "খোলা" প্রতিক্রিয়াগুলির সাথে প্রতিক্রিয়া জানায়৷ স্টিলথ মোড সক্ষম থাকলে সুরক্ষা সরঞ্জামটি অবরুদ্ধ ইনবাউন্ড সংযোগগুলিতে সাড়া দেয় না। স্টিলথ মোডে থাকা অবস্থায় হ্যাকাররা আপনার সিকিউরিটি অ্যাপ্লায়েন্স দেখতে পাবে না।

আমি কিভাবে SonicWALL ইন্টারনেট ব্লক করব?

অ্যাক্সেসের নিয়মগুলি ফায়ারওয়াল থেকে নির্বাচন করা উচিত। অনুগ্রহ করে যোগ বোতামে ক্লিক করুন। আইপি অ্যাড্রেসের একটি পরিসরে অ্যাক্সেস ব্লক করার জন্য, নিম্নলিখিত নিয়ম তৈরি করুন:অ্যাকশন:অস্বীকার করুন। পরিষেবা:যে কোনো উত্স:LAN / DMZ (IP ঠিকানাগুলির পরিসর).... মন্তব্য ক্ষেত্র:আপনি যা বলতে চান তার একটি সংক্ষিপ্ত বিবরণ লিখুন। আপনি এখন ঠিক আছে ক্লিক করতে পারেন৷

আমি কিভাবে SonicWall নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম নিষ্ক্রিয় করব?

SonicWALL ম্যানেজমেন্ট কনসোলের মাধ্যমে SonicWall ম্যানেজমেন্ট ইন্টারফেস অ্যাক্সেস করুন। ফায়ারওয়াল> অ্যাডভান্সড পেজ আসবে। বৃহত্তর ছবি দেখতে ক্লিক করুন. ফায়ারওয়াল, অ্যান্টি-স্পাইওয়্যার, গেটওয়ে অ্যান্টিভাইরাস এবং অনুপ্রবেশ প্রতিরোধ ব্যবস্থা বন্ধ করুন (যা সর্বাধিক সংখ্যক সংযোগ বাড়ায়).... পুনরায় চালু করার পরে, SonicWALL-এর পরিবর্তন সনাক্ত করা উচিত।

একটি SonicWall ফায়ারওয়াল কী করে?

SonicWall ফায়ারওয়াল ব্যবহার করে, আপনি আপনার নেটওয়ার্কের সমস্ত অ্যাপ্লিকেশন সনাক্ত করতে এবং পরিচালনা করতে পারেন। সনাক্তকরণের পদ্ধতিগুলি পোর্ট বা প্রোটোকলের পরিবর্তে অনন্য স্বাক্ষর, যা কমপ্লায়েন্স এবং ডেটা ফাঁস প্রতিরোধকে উন্নত করে৷

সোনিকওয়াল ফায়ারওয়াল লাইসেন্সের মেয়াদ শেষ হলে কী হবে?

SonicWave গ্রাহকরা তাদের SonicWave সাবস্ক্রিপশনের মেয়াদ শেষ হওয়ার পরে তাদের ট্র্যাফিক পেতে থাকবে। আমরা কোনো পরিষেবা বাধা অনুভব করব না। ওয়্যারলেস নেটওয়ার্ক কনফিগারেশনে পরিবর্তন করা সম্ভব, কিন্তু ব্যবহারকারীরা সেগুলি আপডেট করতে পারবেন না। যতক্ষণ শেষ সংরক্ষিত কনফিগারেশনটি ব্যবহার করা হবে, ততক্ষণ নেটওয়ার্ক অপারেশন চলতে থাকবে।

আমি কিভাবে SonicWall চালু করব?

আপনার ব্রাউজারে https://192 লিখে SonicWall অ্যাডমিন ইউজার ইন্টারফেস খুলুন। আপনাকে 168-এর SonicWall পাসওয়ার্ড লিখতে হবে। আপনি যখন প্রথমবার অ্যাডমিন ব্যবহারকারী হিসেবে লগ ইন করেন তখন আপনি একটি সেটআপ উইজার্ড ব্যবহার করতে পারেন অথবা আপনি যখন প্রথমবার সিস্টেমটি অ্যাক্সেস করেন তখন আপনি সরাসরি SonicWall ব্যবস্থাপনা ইন্টারফেসে যেতে পারেন।

আমি কিভাবে SonicWALL ইন্টারফেস বন্ধ করব?

উপরের নেভিগেশন মেনুতে যান এবং পরিচালনা ক্লিক করুন। আপনি তাদের উপর ক্লিক করে নেটওয়ার্ক ইন্টারফেস খুঁজে পাবেন. আপনি যে ইন্টারফেসটি বন্ধ করতে চান তার উপরে, সক্রিয় বোতামে ক্লিক করুন। আপনি ঠিক আছে ক্লিক করে পোর্টের শাট-ডাউন নিশ্চিত করতে পারেন।

আমি কিভাবে Windows 10 থেকে SonicWALL Netextender সরাতে পারি?

স্টার্ট মেনুতে যান, তারপর রান করুন এবং কমান্ড প্রম্পট খুলুন। সেবাটি sc delete SonicWall_NetExtender কমান্ডের মাধ্যমে সরানো যেতে পারে।

আমি কীভাবে সামগ্রী ফিল্টার ক্লায়েন্ট আনইনস্টল করব?

আনইনস্টল কমান্ড চালানোর জন্য আমাদের EPRS থেকে ক্লায়েন্টের আনইনস্টল পাসওয়ার্ডের প্রয়োজন হবে। ক্লায়েন্টকে তারপর এই কমান্ডটি কার্যকর করার মাধ্যমে সরানো যেতে পারে।

আমি কিভাবে সাময়িকভাবে SonicWALL ফায়ারওয়াল অক্ষম করব?

SonicWall ম্যানেজমেন্ট কনসোলে। ফায়ারওয়ালে যান, তারপর "উন্নত।" সংযোগগুলিতে নীচে স্ক্রোল করুন এবং তারপরে অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল, অ্যান্টি-স্পাইওয়্যার, গেটওয়ে AV এবং আইপিএস ইঞ্জিনগুলি নিষ্ক্রিয় করতে চয়ন করুন৷

ফায়ারওয়াল সেটিংসে স্টিলথ মোড কী?

"স্টিলথ মোডে", রাউটার অনুসন্ধান বার্তাগুলির প্রতিক্রিয়া জানাবে না। অনুমোদিত অ্যাপগুলি রাউটার থেকে প্রতিক্রিয়া পেতে থাকবে। একটি পিং বা অন্য অপ্রত্যাশিত অনুরোধে সাড়া দেওয়া হবে না। স্টিলথ মোড কীভাবে আপনার কাজকে প্রভাবিত করবে সে সম্পর্কে আপনি যদি অনিশ্চিত হন তবে আপনার এটি বন্ধ করা উচিত।

পাবলিক নেটওয়ার্কগুলির জন্য স্টিলথ মোড কী?

আপনি যদি একটি সর্বজনীন LAN-এর সাথে সংযুক্ত থাকেন, আপনার ফায়ারওয়াল সর্বজনীন মোডে সেট করা থাকলে স্টিলথ মোড আপনাকে আক্রমণকারীদের আপনার সিস্টেম বা চলমান পরিষেবাগুলি সম্পর্কে তথ্য আবিষ্কার করতে বাধা দেয়, যা একটি সর্বজনীন LAN এর সাথে সংযুক্ত থাকাকালীন আপনার সেট করা নেটওয়ার্ক প্রোফাইল।

SonicWall কি ইন্টারনেটের গতি কমিয়ে দিতে পারে?

আইএসপির অফারগুলির তুলনায়, SonicWall ফায়ারওয়ালের ইন্টারনেট অ্যাক্সেসের হার উল্লেখযোগ্যভাবে কম। ফায়ারওয়ালের মাধ্যমে কেন ধীর ইন্টারনেটের গতি অনুভব করা হয় তার অনেক কারণ থাকতে পারে, তবে কয়েকটি কনফিগারেশন পরিবর্তন পরীক্ষা করা মূল্যবান যা অনেক ক্ষেত্রে সমস্যা সমাধানে সাহায্য করেছে।

আমি কীভাবে আমার SonicWall-এ সেটিংস পরিবর্তন করব?

আপনি উপরের বারে নেটওয়ার্ক বিকল্পে ক্লিক করে, তারপর সিস্টেম - ইন্টারফেস নির্বাচন করে SonicWall অ্যাক্সেস করতে পারেন। একবার আপনি WAN ইন্টারফেসের জন্য ইন্টারফেস সম্পাদনা বোতামে ক্লিক করলে (ডিফল্টরূপে X1), ইন্টারফেস সম্পাদনা উইন্ডো প্রদর্শিত হবে। আপনি আইপি ঠিকানার অধীনে আইপি ঠিকানার ধরন হিসাবে স্ট্যাটিক চয়ন করতে পারেন।

আমি কিভাবে SonicWALL এ IP ব্লক করব?

অ্যাক্সেসের নিয়ম ফায়ারওয়ালের অধীনে পাওয়া যাবে। একটি রেডিও বোতাম নির্বাচন করতে, ড্রপ-ডাউন মেনুতে ক্লিক করুন। লোকাল এরিয়া নেটওয়ার্ককে ওয়াইড এরিয়া নেটওয়ার্কের সাথে সংযুক্ত করা। সমস্ত পরিষেবা, LAN থেকে WAN পর্যন্ত, একটি ডিফল্ট অনুমতি নিয়ম হিসাবে তালিকাভুক্ত করা হবে৷ অনুগ্রহ করে যোগ বোতামে ক্লিক করুন। অনুগ্রহ করে একটি অ্যাক্সেস নিয়ম তৈরি করার ধাপগুলির জন্য নীচের স্ক্রিনশটটি দেখুন৷ উপরেরটি সম্পূর্ণ করার পরে, নিয়মটি সংরক্ষণ করতে Add এ ক্লিক করুন। দ্রষ্টব্য:এই মুহুর্তে, 192.168.1.1 থেকে যেকোনো অ্যাক্সেস ব্লক করা হবে।

SonicWALL কি ইন্টারনেট ব্যবহার ট্র্যাক করতে পারে?

SonicWall-এর জন্য ফায়ারওয়াল বিশ্লেষকের মাধ্যমে, আপনি ব্যান্ডউইথের ব্যবহার বিশ্লেষণ করতে পারেন এবং পূর্বনির্ধারিত প্রতিবেদন বিশ্লেষণ করার সময় নেটওয়ার্ক কার্যকলাপগুলি বুঝতে পারেন৷

আমি কিভাবে আমার কম্পিউটারে ইন্টারনেট ক্লায়েন্ট ব্লক করব?

কন্ট্রোল প্যানেলে ইন্টারনেট বিকল্পের অধীনে, সংযোগ ট্যাবে ক্লিক করুন, তারপরে LAN সেটিংস... অতিরিক্তভাবে, আপনি আপনার ইন্টারনেট রাউটার সেট করতে চাইতে পারেন যাতে আপনি পোর্ট 80 এর মাধ্যমে প্রেরিত PC এর সাথে যুক্ত IP ঠিকানাগুলি থেকে সমস্ত ট্র্যাফিক উপেক্ষা করতে চান।


  1. কিভাবে sonicwall নেটওয়ার্ক নিরাপত্তা যন্ত্রপাতি সাইন ইন করবেন?

  2. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা নিষ্ক্রিয়?

  3. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী নিষ্ক্রিয় করবেন?

  4. কিভাবে dell sonicwall নেটওয়ার্ক নিরাপত্তা সরঞ্জাম উইন্ডোজ 10 আনইনস্টল করবেন?