কম্পিউটার

একজন নেটওয়ার্ক নিরাপত্তা কর্মী কত উপার্জন করে?

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

ক্রমবর্ধমান সংখ্যক নেটওয়ার্ক মোবাইল প্রযুক্তিতে চলে যাচ্ছে, যার অর্থ নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞদের উচ্চ চাহিদা রয়েছে। সাধারণভাবে, নেটওয়ার্ক নিরাপত্তায় কর্মসংস্থানের সম্ভাবনা ভালো; 2016 থেকে 2026 সালে, BLS প্রকল্প করে যে তথ্য নিরাপত্তা বিশ্লেষকের চাকরি 28 শতাংশ বৃদ্ধি পাবে।

সাইবার নিরাপত্তা প্রতি ঘণ্টায় কত আয় করে?

কাজের শিরোনাম বেতন টেলস্ট্রা সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $38/hrSuncorp গ্রুপ সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $33/hrSEEK সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $140,000/yrHCL টেকনোলজিস সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $1,000/pmo

সাইবার নিরাপত্তা কর্মীরা কত আয় করেন?

সাইবার নিরাপত্তা বিশ্লেষকদের জন্য বেতনের রেঞ্জ সাধারণত £25,000 থেকে £35,000 পর্যন্ত হয়ে থাকে। বিস্তৃত অভিজ্ঞতা এবং জ্যেষ্ঠতার সাথে সাইবার নিরাপত্তা বিশ্লেষকরা বছরে প্রায় £35,000 থেকে $60,000 বার্ষিক বেতন অর্জনের আশা করতে পারেন। সংগঠনের সর্বোচ্চ স্তরের নেতা এবং পরিচালকরা প্রতি বছর £70,000 পর্যন্ত এবং তার বেশি বেতন পেতে পারেন৷

এন্ট্রি লেভেল সাইবার সিকিউরিটি চাকরির জন্য কত টাকা দিতে হয়?

Payscale অনুযায়ী, সাইবার নিরাপত্তা পেশাদাররা প্রতি বছর $75,796 প্রারম্ভিক বেতন আশা করতে পারেন, কিন্তু তাদের অভিজ্ঞতা এবং প্রোফাইল বৃদ্ধির সাথে সাথে এই সংখ্যা বাড়তে পারে।

একটি সিকিউরিটি+ সার্টিফিকেশন দিয়ে আপনি কত উপার্জন করতে পারেন?

ZipRecruiter যেমন দেখেছে, Comptia Security+ এন্ট্রি লেভেলের বেতন, বর্তমানে $41,500 (25th পার্সেন্টাইল) এবং $69,500 (75th পার্সেন্টাইল) এর মধ্যে রয়েছে, যেখানে শীর্ষ উপার্জনকারীরা (90 তম পার্সেন্টাইল) মার্কিন যুক্তরাষ্ট্রে বার্ষিক $84,500 উপার্জন করে।

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

সাইবার সিকিউরিটি ইন্ডাস্ট্রি এখন উচ্চ চাহিদার মধ্যে রয়েছে, কারণ এই দক্ষতা সেট সহ পেশাদারদের উচ্চ চাহিদা রয়েছে। শ্রম পরিসংখ্যান ব্যুরো অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রে তথ্য নিরাপত্তা বিশ্লেষকরা 2029 সালের মধ্যে তাদের আজকের তুলনায় 31 শতাংশ বেশি নিযুক্ত হবেন। সাইবার নিরাপত্তার ক্ষেত্রে অনেক বৈচিত্র্য রয়েছে।

নেটওয়ার্ক নিরাপত্তা কি ভাল অর্থ প্রদান করে?

CIO রিপোর্ট করে যে সাইবার নিরাপত্তা পেশাদাররা বছরে গড়ে $116,000 ($55) উপার্জন করে। বিভিন্ন উত্স অনুমান করে যে কম্পিউটার নিরাপত্তা বিশেষজ্ঞরা সাধারণত বছরে প্রায় $74,000 উপার্জন করেন, যেখানে অবস্থান বেতনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

2020 সালে নেটওয়ার্কিং কি একটি ভাল ক্যারিয়ার?

উচ্চ বেতন, চমৎকার কাজের দৃষ্টিভঙ্গি এবং নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারদের জন্য অগণিত সুযোগের জন্য বেশ কিছু কারণ অবদান রাখে। একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসাবে, আপনি একটি পুরস্কৃত এবং উত্তেজনাপূর্ণ কর্মজীবনের পথের অপেক্ষায় থাকতে পারেন।

সাইবার নিরাপত্তা প্রতি ঘণ্টায় কত টাকা দেয়?

চাকরির শিরোনামSalaryTata Consultancy Services (North America) সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট $25/hrNones সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট $16/hrInnovatia Inc সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট $28/hrFleming College সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট $65/hr

সাইবার নিরাপত্তা বিশ্লেষক এক ঘণ্টায় কত করে?

চাকরির শিরোনামSalaryWELTEC Institute সাইবার নিরাপত্তা বিশ্লেষক বেতন - 1 বেতন রিপোর্ট $25/hrQuantium Solutions সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট $80,000/yrPwC সাইবার সিকিউরিটি কনসালটেন্ট বেতন - 1 বেতন রিপোর্ট $60,000/yr

সাইবার নিরাপত্তায় আপনি কতটা আয় করতে পারেন?

সাইবারসিকিউরিটি কাজগুলিকে উচ্চ অর্থ প্রদান করা যেতে পারে এই সত্যটি অস্বীকার করার কিছু নেই। মার্কিন যুক্তরাষ্ট্রে সাইবারসিকিউরিটি পেশাদাররা প্রতি বছর গড়ে প্রায় $40,325 বেস বেতন করে। এখানে গড় বার্ষিক বেতন প্রায় $103,000।

সাইবার সিকিউরিটি চাকরির বেতন কত?

একজন সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞের গড় বেতন প্রায় A$90,000। এটি PayScale এর জানুয়ারী 2021 এর তথ্য অনুযায়ী।

সাইবার সিকিউরিটি চাকরি কি ভাল বেতন দেয়?

সাইবার নিরাপত্তা বিশ্লেষক হিসাবে, আপনি গড়ে $100,000 থেকে $160,000 উপার্জনের আশা করতে পারেন এবং আপনি আপনার সিদ্ধান্তের জন্য অনুশোচনা করবেন না। এই দলের পেশাদাররা আপনাকে সুরক্ষা ব্যবস্থা তৈরি করতে, পরিকল্পনা করতে এবং সেট আপ করতে সাহায্য করে যা আপনার পরিকাঠামোকে সুরক্ষিত রাখে৷

কোন সাইবার সিকিউরিটি চাকরি সবচেয়ে বেশি অর্থ প্রদান করে?

আমি একজন বাগ বাউন্টি বিশেষজ্ঞ। সংস্থার নিরাপত্তা প্রধান... সফ্টওয়্যার নিরাপত্তা ক্ষেত্রের একজন নেতা। সাইবার নিরাপত্তার উপর ফোকাস সহ আইটি সেলস ইঞ্জিনিয়ার। সাইবার নিরাপত্তা বিশেষজ্ঞ স্থপতি. সাইবার নিরাপত্তা ব্যবস্থাপক বা প্রশাসক। এটি একটি অনুপ্রবেশ পরীক্ষক. আমি একজন তথ্য নিরাপত্তা বিশ্লেষক।

সাইবার নিরাপত্তার প্রারম্ভিক বেতন কত?

একজন সাইবার নিরাপত্তা বিশ্লেষক প্রতি বছর INR 50,000 পর্যন্ত উপার্জন করার আশা করতে পারেন। অনুমান করা হয় যে প্রতি বছর 5 থেকে 6 লক্ষের মধ্যে আয় হয়।

সর্বাধিক এন্ট্রি-লেভেল সাইবার নিরাপত্তার কাজ কী?

নিরাপত্তা বিষয়ক একজন বিশ্লেষক বা ম্যানেজার। নিরাপত্তার ক্ষেত্রে পেশাদার। একটি ঘটনার প্রতিক্রিয়া. আমি একজন ক্রিপ্টোগ্রাফার। আমি সিকিউরিটি আর্কিটেক্ট হিসেবে কাজ করি। আমি সিকিউরিটি অডিটর হিসেবে কাজ করি। আমি একজন ফরেনসিক বিশেষজ্ঞ। এটি কম্পিউটারের জন্য একটি অনুপ্রবেশ পরীক্ষার সরঞ্জাম৷


  1. নেটওয়ার্ক নিরাপত্তা অ্যাডমিনিস্ট্রেটররা কত করে?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা ব্যক্তি কত করতে হবে?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কতটা শুরু করে?

  4. একটি নেটওয়ার্ক নিরাপত্তা প্রশাসক কত উপার্জন করে?