কম্পিউটার

নেটওয়ার্ক নিরাপত্তা একটি কাজ কত উপার্জন?

একটি নেটওয়ার্ক নিরাপত্তা কত টাকা আয় করে?

বার্ষিক বেতন মাসিক পেটপ উপার্জনকারী $156,000$13,00075তম পারসেন্টাইল$135,000$11,250গড় $115,949$9,66225তম পারসেন্টাইল$94,500$7,875

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

একটি ক্রমবর্ধমান সংখ্যক নেটওয়ার্ক মোবাইল প্রযুক্তিতে চলে যাচ্ছে, যার অর্থ নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞদের উচ্চ চাহিদা রয়েছে৷ সাধারণভাবে, নেটওয়ার্ক নিরাপত্তায় কর্মসংস্থানের সম্ভাবনা ভালো; 2016 থেকে 2026 সালে, BLS প্রকল্প করে যে তথ্য নিরাপত্তা বিশ্লেষকের চাকরি 28 শতাংশ বৃদ্ধি পাবে।

একটি সিকিউরিটি+ সার্টিফিকেশন দিয়ে আপনি কত উপার্জন করতে পারেন?

ZipRecruiter যেমন দেখেছে, Comptia Security+ এন্ট্রি লেভেলের বেতন, বর্তমানে $41,500 (25th পার্সেন্টাইল) এবং $69,500 (75th পার্সেন্টাইল) এর মধ্যে রয়েছে, যেখানে শীর্ষ উপার্জনকারীরা (90 তম পার্সেন্টাইল) মার্কিন যুক্তরাষ্ট্রে বার্ষিক $84,500 উপার্জন করে।

এন্ট্রি লেভেল সাইবার সিকিউরিটি চাকরির জন্য কত টাকা দিতে হয়?

Payscale অনুযায়ী, সাইবার নিরাপত্তা পেশাদাররা প্রতি বছর $75,796 প্রারম্ভিক বেতন আশা করতে পারেন, কিন্তু তাদের অভিজ্ঞতা এবং প্রোফাইল বৃদ্ধির সাথে সাথে এই সংখ্যা বাড়তে পারে।

একজন নেটওয়ার্ক নিরাপত্তা প্রকৌশলী কত উপার্জন করে?

কাজের শিরোনাম বেতন CGI নেটওয়ার্ক সিকিউরিটি ইঞ্জিনিয়ার বেতন - 2 বেতন রিপোর্ট $129,692/yrHewlett-Packard নেটওয়ার্ক সিকিউরিটি ইঞ্জিনিয়ার বেতন - 2 বেতন রিপোর্ট $86,165/yrCheck Point Software Technologies Network Security Engineer বেতন - 2 বেতন রিপোর্ট $48,692/yr

একজন নেটওয়ার্ক নিরাপত্তা প্রকৌশলী বছরে কত টাকা আয় করেন?

ইঞ্জিনিয়ারিং চাকরিগুলি সাধারণত নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারদের জন্য প্রায় $150,000 বেতনের আদেশ দেয়। নিরাপত্তা প্রকৌশলীরা প্রতি বছর $120,000 থেকে $185,000 পর্যন্ত আয় করেন। নেটওয়ার্ক নিরাপত্তার ক্ষেত্রে প্রচুর অভিজ্ঞতা প্রয়োজন। একটি কোম্পানির জন্য কাজ করা তাদের কর্মজীবনের জন্য প্রয়োজনীয় অনেক দক্ষতা প্রদান করে।

একজন নেটওয়ার্ক নিরাপত্তা বিশ্লেষক কত উপার্জন করে?

মার্কিন যুক্তরাষ্ট্রে নেটওয়ার্ক সিকিউরিটি সিস্টেম অ্যানালিস্টের গড় বেতন $46,467। 27 সেপ্টেম্বর, 2021 পর্যন্ত, মার্কিন যুক্তরাষ্ট্রে গড় নেটওয়ার্ক সিকিউরিটি সিস্টেম অ্যানালিস্টের বেতন ছিল $89.865, কিন্তু অভিজ্ঞতার উপর নির্ভর করে সাধারণত $78,849 থেকে $105,236 পর্যন্ত হয়।

নেটওয়ার্ক নিরাপত্তা কি একটি ভালো পেশা?

সাইবার সিকিউরিটি ইন্ডাস্ট্রি এখন উচ্চ চাহিদার মধ্যে রয়েছে, কারণ এই দক্ষতা সেট সহ পেশাদারদের উচ্চ চাহিদা রয়েছে। শ্রম পরিসংখ্যান ব্যুরো অনুসারে, মার্কিন যুক্তরাষ্ট্রে তথ্য নিরাপত্তা বিশ্লেষকরা 2029 সালের মধ্যে তাদের আজকের তুলনায় 31 শতাংশ বেশি নিযুক্ত হবেন। সাইবার নিরাপত্তার ক্ষেত্রে অনেক বৈচিত্র্য রয়েছে।

নেটওয়ার্ক নিরাপত্তা কি ভাল অর্থ প্রদান করে?

CIO রিপোর্ট করে যে সাইবার নিরাপত্তা পেশাদাররা বছরে গড়ে $116,000 ($55) উপার্জন করে। বিভিন্ন উত্স অনুমান করে যে কম্পিউটার নিরাপত্তা বিশেষজ্ঞরা সাধারণত বছরে প্রায় $74,000 উপার্জন করেন, যেখানে অবস্থান বেতনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

2020 সালে নেটওয়ার্কিং কি একটি ভাল ক্যারিয়ার?

উচ্চ বেতন, চমৎকার কাজের দৃষ্টিভঙ্গি এবং নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারদের জন্য অগণিত সুযোগের জন্য বেশ কিছু কারণ অবদান রাখে। একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসাবে, আপনি একটি পুরস্কৃত এবং উত্তেজনাপূর্ণ কর্মজীবনের পথের অপেক্ষায় থাকতে পারেন।

সিকিউরিটি+ সার্টিফিকেশন দিয়ে আমি কী করতে পারি?

কম্পিউটার সিস্টেমের প্রশাসক। নিরাপত্তা ব্যবস্থার প্রশাসন। তথ্য নিরাপত্তা বিশেষজ্ঞ। নিরাপত্তা বিশেষজ্ঞ একজন প্রকৌশলী। নেটওয়ার্কের একজন প্রশাসক। একজন আইটি অডিটর/পেন্টেস্টার হিসেবে, আমি আমার জুনিয়র ইয়ারে আছি। তথ্য নিরাপত্তা বিশেষজ্ঞ।

আপনি কি শুধু একটি নিরাপত্তা শংসাপত্র দিয়ে চাকরি পেতে পারেন?

আপনি CompTIA সিকিউরিটি+ সার্টিফিকেশনের জন্য আবেদন করলে, আপনি আরও সহজে শিল্পে প্রবেশ করতে শুরু করবেন, কিন্তু এটি বেশিরভাগের জন্য প্রথম পদক্ষেপ। আপনার কাছে এই সার্টিফিকেশন থাকলে আপনি কোম্পানিতে নিয়োগ পাবেন, কিন্তু আপনার জীবনবৃত্তান্তে যোগ করার জন্য অতিরিক্ত দক্ষতা এবং কাজের অভিজ্ঞতা না পাওয়া পর্যন্ত উচ্চ বেতনের চাকরি পাওয়া যাবে না।

সিকিউরিটি+ সার্টিফিকেশন কি মূল্যবান?

CompTIA Security+ এর মতো সার্টিফিকেশন সাইবার নিরাপত্তায় জনপ্রিয়। আইটি পেশাদাররা এটি 600,000 এর বেশি আয় করেছে৷ CompTIA Security+ ছাড়াও, আপনি একটি বিক্রেতা-নিরপেক্ষ সাইবার নিরাপত্তা শংসাপত্র বা একটি DoD-অনুমোদিত শংসাপত্রও চাইতে পারেন। আপনি যদি এই ক্যারিয়ারের যে কোনো পথের প্রতি আগ্রহী হন, CompTIA Security+ সাহায্য করতে পারে।

সাইবার নিরাপত্তার প্রারম্ভিক বেতন কত?

একজন সাইবার নিরাপত্তা বিশ্লেষক প্রতি বছর INR 50,000 পর্যন্ত উপার্জন করার আশা করতে পারেন। অনুমান করা হয় যে প্রতি বছর 5 থেকে 6 লক্ষের মধ্যে আয় হয়।

সর্বাধিক প্রবেশ-স্তরের সাইবার নিরাপত্তার কাজ কী?

নিরাপত্তা বিষয়ক একজন বিশ্লেষক বা ম্যানেজার। নিরাপত্তার ক্ষেত্রে পেশাদার। একটি ঘটনার প্রতিক্রিয়া. আমি একজন ক্রিপ্টোগ্রাফার। আমি সিকিউরিটি আর্কিটেক্ট হিসেবে কাজ করি। আমি সিকিউরিটি অডিটর হিসেবে কাজ করি। আমি একজন ফরেনসিক বিশেষজ্ঞ। এটি কম্পিউটারের জন্য একটি অনুপ্রবেশ পরীক্ষার সরঞ্জাম৷

সাইবার নিরাপত্তা প্রতি ঘণ্টায় কত টাকা দেয়?

কাজের শিরোনাম বেতন টেলস্ট্রা সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $38/hrSuncorp গ্রুপ সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $33/hrSEEK সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $140,000/yrHCL টেকনোলজিস সাইবার সিকিউরিটি বেতন - 1 বেতন রিপোর্ট করা হয়েছে $1,000/pmo

  1. নেটওয়ার্ক নিরাপত্তা ব্যক্তি কত করতে হবে?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা আপগ্রেড করতে কত খরচ হয়?

  3. নেটওয়ার্ক নিরাপত্তা কতটা শুরু করে?

  4. একটি নেটওয়ার্ক নিরাপত্তা প্রশাসক কত উপার্জন করে?