কম্পিউটার

শীর্ষ নেটওয়ার্ক নিরাপত্তা হুমকি কি?

শীর্ষ 10টি নিরাপত্তা হুমকি কি?

ইনজেকশন দ্বারা, আমরা অনিরাপদ কোড শোষণ করে প্রোগ্রামে কোড পাওয়ার মানে। এটি ইনজেকশন হিসাবে পরিচিত। প্রমাণীকরণে সমস্যা আছে। ব্যক্তিগত তথ্য জনসাধারণের কাছে উন্মুক্ত... XML স্কিমার বাহ্যিক সত্তা। অ্যাক্সেস নিয়ন্ত্রণে একটি সমস্যা আছে... একটি ভুল নিরাপত্তা কনফিগারেশন সনাক্ত করা হয়েছে। আপনি একটি ওয়েবসাইটে ক্রস-সাইট স্ক্রিপ্টিং (XSS) আক্রমণের সম্মুখীন হতে পারেন... ডেটার ডিসিরিয়ালাইজেশন অনিরাপদ৷

নেটওয়ার্ক নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি কী?

(i) সামাজিক হ্যাকিং। "কর্মচারীরা এখনও সোশ্যাল মিডিয়ার দ্বারা আক্রান্ত হচ্ছে। সেবা)।

সবচেয়ে জনপ্রিয় নিরাপত্তা হুমকি কি?

প্রতারণামূলক আক্রমণ, বা ফিশিং আক্রমণ... আমি মনে করি এটি ক্লাউড জ্যাকিং। নেটওয়ার্ক পরিধি এবং শেষ পয়েন্টে নিরাপত্তা। আপনার মোবাইল ডিভাইসকে ম্যালওয়্যার থেকে রক্ষা করা উচিত... 5G নেটওয়ার্ক এবং ওয়াই-ফাই নেটওয়ার্কের জন্য নিরাপত্তা দুর্বলতা। যে ডিভাইসগুলি ইন্টারনেট অফ থিংস (IoT) এর সাথে সংযোগ করে.... একগুচ্ছ গভীর নকল। র‍্যানসমওয়্যার আক্রমণের একটি অত্যন্ত উন্নত রূপ।

নিরাপত্তার জন্য ৫টি হুমকি কী?

এছাড়াও, ফিশিং আক্রমণগুলি খবরে রয়েছে... ম্যালওয়্যার আক্রমণ একটি উদ্বেগের বিষয়৷ I) Ransomware. ২) ভাইরাস ছড়ানো। একটি দুর্বল পাসওয়ার্ড একটি সমস্যা। অভ্যন্তরীণ হুমকির বিষয়। একটি সংক্ষিপ্ত সারসংক্ষেপ।

এই মুহূর্তে সবচেয়ে বড় নিরাপত্তা হুমকি কি?

সামাজিক প্রকৌশল অনুশীলন। র্যানসমওয়্যারের সমস্যা... DDoS আক্রমণের হুমকি বাস্তব। একটি তৃতীয় পক্ষ দ্বারা উন্নত সফ্টওয়্যার. ক্লাউড সাইবার আক্রমণের জন্য ঝুঁকিপূর্ণ।

সাধারণ নিরাপত্তা হুমকি কি?

নিরাপত্তার দিক থেকে স্প্যাম একটি খুব সাধারণ হুমকি... আমি ফার্মাকোলজিতে আছি। আমি ফিশিং এর শিকার... র‍্যানসমওয়্যারের সমস্যা... কম্পিউটারকে কৃমি দ্বারা সংক্রমিত করা... আপনি স্পাইওয়্যার বা ট্রোজান হর্স দ্বারা সংক্রামিত। পরিষেবার উপর আক্রমণ পরিষেবার বিতরণ অস্বীকার দ্বারা সৃষ্ট. সেই কম্পিউটারগুলো জম্বি।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কী এইচপি কি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা মানে কি?

  3. নেটওয়ার্ক নিরাপত্তার মাঝখানে মানুষ কি?

  4. নেটওয়ার্ক নিরাপত্তায় ভয় কি?