কম্পিউটার

উইন্ডো এইমাত্র পপ আপ হয়েছে কিভাবে হোম নেটওয়ার্ক সিকিউরিটি ড্রাইভার অনুপলব্ধ তা নিয়ে কথা বলে?

আমি কীভাবে ঠিক করব Windows আমার নেটওয়ার্ক অ্যাডাপ্টারের জন্য ড্রাইভার খুঁজে পাচ্ছে না?

নেটওয়ার্ক অ্যাডাপ্টারের জন্য ড্রাইভার আপডেট প্রয়োজন। আপনাকে আনইনস্টল করতে হবে এবং তারপরে নেটওয়ার্ক অ্যাডাপ্টারের জন্য ড্রাইভারটি পুনরায় ইনস্টল করতে হবে। হার্ডওয়্যার এবং ডিভাইস ট্রাবলশুটার চালানো উচিত। নেটওয়ার্ক অ্যাডাপ্টার ট্রাবলশুটার পুনরায় চালান। সিস্টেম রিস্টোর চালানো উচিত।

আমার পিসি কেন নেটওয়ার্ক নিরাপত্তা কী চাইছে?

ওয়্যারলেস নেটওয়ার্কের সাথে সংযোগ করার সময় আপনার স্ক্রীনে যদি নেটওয়ার্ক নিরাপত্তা কী অমিল থাকে, তাহলে আপনার কী এবং পাসওয়ার্ডটি ভুল। পাসওয়ার্ড ভুল - আপনার পাসওয়ার্ড ভুলভাবে প্রবেশ করা সবচেয়ে সাধারণ কারণ। নিশ্চিত করুন যে আপনার পাসওয়ার্ড কেস সংবেদনশীল, এবং এটি দুবার লিখুন।

আমি কীভাবে আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী সঠিক নয় তা ঠিক করব?

আপনার নেটওয়ার্কের জন্য ড্রাইভারের বর্তমান সংস্করণ বজায় রাখুন। আশা করি আপনার এখন একজন কর্মরত ড্রাইভার আছে। পাসওয়ার্ড আপনার দ্বারা তৈরি করা উচিত. একটি নিরাপত্তা ধরনের পরিবর্তন প্রয়োজন. আপনার নেটওয়ার্ক ডিভাইস নিষ্ক্রিয় করা প্রয়োজন. নেটওয়ার্কে সংযোগ করুন। আপনাকে নিশ্চিত করতে হবে যে উভয় পাসওয়ার্ডই একই। রাউটারের জন্য পাসওয়ার্ড তার ডিফল্ট সেট করা উচিত।

আমি কিভাবে Windows নেটওয়ার্ক সংযোগ ঠিক করব?

পাওয়ার সংযুক্ত আছে তা নিশ্চিত করুন... আপনার মডেম এবং রাউটার পুনরায় চালু হয়েছে তা নিশ্চিত করুন। শারীরিক সংযোগগুলি কাজ করছে তা নিশ্চিত করুন। Wi-Fi নেটওয়ার্ক অপ্রাসঙ্গিক। নেটওয়ার্ক ট্রাবলশুটার চালানো সমস্যাটি সমাধান করবে। আপনাকে আপনার ফায়ারওয়াল বন্ধ করতে হবে... নেটওয়ার্ক অ্যাডাপ্টারের ড্রাইভার আপডেট করতে হবে। তৃতীয় পক্ষের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার নিষ্ক্রিয় করা প্রয়োজন৷


  1. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা সম্পর্কে জানতে?

  2. কিভাবে হোম নেটওয়ার্ক নিরাপত্তা পর্দা উইন্ডোজ 8 খুঁজে পেতে?

  3. ট্রেন্ড মাইক্রো থেকে হোম নেটওয়ার্ক সিকিউরিটি সাবস্ক্রিপশন কত?

  4. উইন্ডো পপ আপ কিভাবে হোম নেটওয়ার্ক নিরাপত্তা ড্রাইভার অনুপলব্ধ হয় সম্পর্কে কথা বলা?