কম্পিউটার

কিভাবে verwatch নেটওয়ার্ক নিরাপত্তা প্রয়োজনীয়তা পরিবর্তন করতে?

আমি কীভাবে ওভারওয়াচ ফায়ারওয়াল সেটিংস পরিবর্তন করব?

ফায়ারওয়াল ট্যাব নির্বাচন করা উচিত। আপনি আপনার প্রশাসকের ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড (নিম্ন বাম কোণায় অবস্থিত) প্রবেশ করান এবং শুরুতে ক্লিক করে ফায়ারওয়াল সক্ষম করতে পারেন। ফায়ারওয়াল বিকল্পগুলি ফায়ারওয়াল বিকল্প বোতাম ব্যবহার করে কাস্টমাইজ করা যেতে পারে।

আমি কীভাবে ব্লিজার্ডে আমার নিরাপত্তা প্রশ্ন পরিবর্তন করব?

এই পৃষ্ঠা থেকে হয় লাইভ চ্যাট বা কলব্যাক বেছে নেওয়া একটি ভাল ধারণা; আপনি তারপর গোপন প্রশ্ন ক্ষেত্রে 'আমি জানি না' বলতে পারেন। যদি গোপন প্রশ্ন/উত্তর প্রকাশ বা আপডেট করার প্রয়োজন হয়, তাহলে অনুগ্রহ করে আপনার শনাক্তকরণের একটি ফটো সংযুক্ত করুন।

আমি কীভাবে আমার ওভারওয়াচ আইডি পরিবর্তন করব?

এখানে আপনি আপনার ব্লিজার্ড অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন। বামদিকের মেনুতে নেভিগেট করুন এবং অ্যাকাউন্টের বিবরণ নির্বাচন করুন। BattleTag পৃষ্ঠায় আপডেট ক্লিক করে BattleTag আপডেট করুন। নাম পরিবর্তন করা প্রয়োজন। আপনি BattleTag ট্যাব থেকে আপনার BattleTag পরিবর্তন করতে পারেন।

আমি BLZBNTBNA00000A8D কিভাবে ঠিক করব?

আপনার রাউটারে ডেটা ফ্লাড এড়াতে আপনার নেটওয়ার্ক ডিভাইসগুলি রিসেট করা উচিত। একটি ওয়্যারলেস সংযোগের ক্ষেত্রে, এটি সমস্যা কিনা তা দেখতে আপনার ইন্টারনেট সংযোগ অপ্টিমাইজ করুন৷ আপনার ড্রাইভার এবং অপারেটিং সিস্টেম আপডেট করা উচিত যাতে তারা সামঞ্জস্যপূর্ণ।

আমি কীভাবে আমার ফায়ারওয়াল সেটিংস পরিবর্তন করব?

উইন্ডোজ ফায়ারওয়াল চেক করতে, স্টার্ট মেনুতে "কন্ট্রোল প্যানেল" আইকনে ক্লিক করুন। "সাধারণ" ট্যাবে, আপনি হয় "চালু" বা "সমস্ত ইনকামিং সংযোগ ব্লক করুন" নির্বাচন করতে পারেন৷ আপনি কোন প্রোগ্রামগুলিকে ফায়ারওয়াল থেকে সুরক্ষিত রাখতে চান না তা নির্ধারণ করতে, "ব্যতিক্রম" ট্যাবে ক্লিক করুন৷

ওভারওয়াচের জন্য কোন পোর্ট খোলা থাকতে হবে?

1119, 3724, 6113 কপি TCP, 5060, 5062, 6250, 3478-3479, 12000-64000 কপি UDP আছে। এটি টিসিপি 1935 (3478-3480 কপি) এবং UDP 3074 (3478-379 কপি) যা কম ব্যবহার করা হয়েছে। আমার কাছে TCP তে 3074 এর একটি কপি এবং UDP তে 88, 500, 3074, 3544, 4500 কপি আছে।

আমার ফায়ারওয়াল পরিবর্তন হচ্ছে কিনা তা আমি কীভাবে জানব?

উইন্ডোজ আইকনে ক্লিক করে কন্ট্রোল প্যানেল খুলুন এবং তারপরে কন্ট্রোল প্যানেলে ক্লিক করুন। System and Security-এ ক্লিক করার পর আপনাকে সিস্টেম এবং সিকিউরিটি প্যানেলে নিয়ে যাওয়া হবে। উইন্ডোজ ফায়ারওয়ালে যান, এবং তারপরে এটিতে ক্লিক করুন... উইন্ডোজ ফায়ারওয়াল সবুজ দেখাবে যদি এটি সঠিকভাবে কাজ করে।

আমি কিভাবে আমার নিরাপত্তা প্রশ্ন পরিবর্তন করব?

আপনার TaxCaddy অ্যাকাউন্টে লগ ইন করুন। আপনি মেনুতেও ট্যাপ করতে পারেন। সেটিংস বোতামে টাচ করুন। আপনার নিরাপত্তা প্রশ্ন আপডেট করতে, আপডেট ট্যাপ করুন। একটি নিরাপত্তা প্রশ্নে ট্যাপ করে, আপনি এটি সম্পাদনা করতে পারেন। আপনি আপনার তৈরি যে কোনো নতুন প্রশ্ন ব্যবহার করতে পারেন। উত্তর ক্ষেত্রে ট্যাপ করে প্রশ্নের উত্তর দিন।

আমি কীভাবে আমার ব্লিজার্ড অ্যাকাউন্ট সুরক্ষিত করব?

আপনার অ্যাকাউন্ট থেকে লগ আউট করা নিশ্চিত করুন বা আপনার কম্পিউটারটি ছেড়ে যাওয়ার সময় লক করুন৷ পাসওয়ার্ড এবং প্রমাণীকরণকারী অবস্থানগুলি কখনই বন্ধু বা পরিবারের সাথে শেয়ার করা উচিত নয়৷

আমি কিভাবে ব্যাটনেটে আমার ব্যক্তিগত তথ্য পরিবর্তন করব?

আপনার BattleTag সম্পাদনা করার জন্য আপনার যুদ্ধ অ্যাকাউন্টে লগ ইন করুন. অনুগ্রহ করে অ্যাকাউন্টের বিবরণের অধীনে আপডেট বোতামে ক্লিক করে আপনার ব্যাটলট্যাগ অ্যাকাউন্টের তথ্য আপডেট করুন। এটা প্রতিবারই আলাদা লড়াই। ব্যাটলট্যাগ নেটে প্রতি অ্যাকাউন্টে একবার পরিবর্তন করা যেতে পারে।

আমি কীভাবে আমার ব্লিজার্ড অ্যাকাউন্টকে প্রমাণীকরণ করব?

আপনি যখন আপনার অ্যাকাউন্টে লগ ইন করেন তখন আপনার ডিভাইসে প্রমাণীকরণের জন্য একটি অনুরোধ পাঠানো হয়। যদি কোডটি আপনার কম্পিউটারের কোডের মতোই হয় তবে আপনাকে "ঠিক আছে" ক্লিক করতে হবে। একটি প্রমাণীকরণকারী নিরাপত্তা কোডের পরিবর্তে একটি এলোমেলোভাবে তৈরি করা সংখ্যাসূচক কোড ব্যবহার করতে, প্রমাণীকরণকারী নিরাপত্তা কোড ব্যবহার করুন ক্লিক করুন৷

কেন আমার ওভারওয়াচের নাম পরিবর্তন হয়েছে?

ব্লিজার্ড তার নতুন নাম প্রকাশ করার পরে ওভারওয়াচের কাউবয় নায়কের নাম পরিবর্তন করে জেসি ম্যাকক্রি রাখা হবে। প্রতিষ্ঠাতা হেনরিকস টুইটারে এই খবরটি ঘোষণা করেছেন এবং বলেছেন যে নামটি "এমন কিছুতে পরিবর্তন করা হবে যা ওভারওয়াচের চরিত্রটিকে আরও সঠিকভাবে উপস্থাপন করে।"।

আপনি কি ওভারওয়াচে অ্যাকাউন্ট পরিবর্তন করতে পারেন?

আপনি পিসি বা কনসোলে যুদ্ধ খেলতে পারেন। অতিরিক্ত প্ল্যাটফর্মে নেট গেম খেলা সম্ভব, তবে তাদের অগ্রগতি ভাগ করা যাবে না। ফলস্বরূপ, ওভারওয়াচ প্রসাধনী, মুদ্রা এবং অগ্রগতি এক প্ল্যাটফর্ম থেকে অন্য প্ল্যাটফর্মে সরানো যাবে না।

আপনি আপনার ওভারওয়াচের নাম কতবার পরিবর্তন করতে পারেন?

আপনার নাম আমাদের নামকরণ নীতি অনুসরণ করলে আমরা কিছু মনে করি না, যতক্ষণ না এটি অন্য কারো সাথে বিরোধ না করে। প্রতিটি ব্যাটলট্যাগ টিফায়ারে একটি আইডি নম্বর বরাদ্দ করা হয় (উদাহরণস্বরূপ, ফলনস্লেয়ার#3592)।

আমি কি আমার ব্লিজার্ডের নাম পরিবর্তন করতে পারি?

আপনার চয়ন করা যুদ্ধ পরিবর্তন করা যেতে পারে. একটি এক্সক্লুসিভ ব্যাটলট্যাগ, একজন খেলোয়াড়ের জন্য অনন্য একটি নাম, ব্লিজার্ড এন্টারটেইনমেন্টের সাথে একবার বিনামূল্যে বা আবার অতিরিক্ত খরচে পাওয়া যেতে পারে। আপনার ব্যাটলট্যাগ পরিবর্তনের নির্দেশাবলীর জন্য, একটি ওয়েব ব্রাউজারে আপনার ব্লিজার্ড অ্যাকাউন্ট সেটিংসে যান, তারপরে ব্যাটলট্যাগ সেটিংসে ক্লিক করুন৷

নেট লঞ্চার?

Battle.net এখন আপনার ডেস্কটপে খোলা আছে। আইকনে ক্লিক করে আপনি যে গেমটি মেরামত করতে চান তা সনাক্ত করুন৷ প্লে বোতামের পাশের কগহুইলে ক্লিক করে স্ক্যান এবং মেরামত নির্বাচন করা যেতে পারে। স্টার্ট স্ক্যান বোতামে ক্লিক করে স্ক্যান করা শুরু করুন। আপনি এটি ব্যবহার করার আগে মেরামত সম্পূর্ণ করতে হবে।

BLZBNTBNA00000A8D কি?

আমি নিম্নলিখিত ত্রুটি কোড পেয়েছিলাম. এই ত্রুটি দ্বারা নির্দেশিত হিসাবে আপনার সার্ভারের সাথে একটি সংযোগ সমস্যা ঘটেছে৷

আমি কিভাবে blzbntagt0000096a ঠিক করব?

আপনি যদি আবার এই সমস্যার সম্মুখীন হন তবে এটি নিজেই সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। যুদ্ধ পুনরায় শুরু করার সময় এসেছে। এটি আপনাকে ডেস্কটপ অ্যাপ ব্যবহার করে এজেন্ট প্রক্রিয়া পুনরায় চালু করতে দেয়। যুদ্ধ মুছে ফেলা উচিত. পুরানো বা দূষিত ফাইলগুলি স্বয়ংক্রিয়ভাবে পুনর্নির্মাণের জন্য স্ক্রিপ্টগুলি নেট টুল ফোল্ডারে পাওয়া যায়। ব্যাকগ্রাউন্ডে প্রোগ্রাম এবং পরিষেবাগুলি চালানোর সময় যে সমস্যাগুলি দেখা দেয় তার সমাধান করার জন্য, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷


  1. আমি কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পরিবর্তন করব?

  2. কিভাবে wpa2 নেটওয়ার্ক নিরাপত্তা পরিবর্তন করতে?

  3. আমি কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা কী পরিবর্তন করব?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা প্রোফাইল পরিবর্তন করতে?