কম্পিউটার

tmobile আমার হটস্পটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

আমি কীভাবে আমার T মোবাইল হটস্পট সেটিংস অ্যাক্সেস করব?

সেটিংস পৃষ্ঠা অ্যাক্সেস করতে, নেভিগেশন মেনুতে ক্লিক করুন। Wi-Fi সেটিংস অ্যাক্সেস করতে, Wi-Fi আইকনে ক্লিক করুন। নেটওয়ার্ক কনফিগারেশন স্ক্রিনের SSID এলাকা আপনাকে 'নেটওয়ার্ক নেম (SSID)' ক্ষেত্রে প্রদর্শিত নাম পরিবর্তন করতে দেয়। সম্প্রচার নেটওয়ার্ক নাম (SSID) চেকবক্স নির্বাচন বা অনির্বাচন করে হটস্পটের নেটওয়ার্ক নাম (SSID) সম্প্রচার চালু বা বন্ধ করুন।

আমি কীভাবে আমার T মোবাইল হটস্পট নিরাপত্তা কী খুঁজে পাব?

ডিভাইসে, আপনি মোবাইল হটস্পট নেটওয়ার্কের জন্য SSID এবং পাসওয়ার্ড পাবেন। ডিসপ্লে চালু থাকার সময়, আপনাকে দ্রুত পাওয়ার এবং মেনু বোতাম টিপতে হবে। এই SSID এবং Wi-Fi পাসওয়ার্ড FranklinT9 + IMEI-এর জন্য ডিফল্ট, এবং এগুলি এলোমেলো পাসওয়ার্ড৷

আমি কীভাবে আমার হটস্পট নিরাপত্তা কী জানব?

অ্যান্ড্রয়েড ফোন সেটিংসে ওয়্যারলেস এবং নেটওয়ার্কগুলিতে যান। প্রম্পট করা হলে পোর্টেবল হটস্পটের পাশাপাশি টিথারিং নির্বাচন করা হয়েছে তা নিশ্চিত করুন। আপনাকে WLAN বা Wi-Fi হটস্পট মোড নির্বাচন করতে হবে এবং WLAN হটস্পট সক্ষম করতে হবে। আপনাকে মেনুতে WLAN হটস্পট নির্বাচন করতে হবে।

আমি কীভাবে আমার T মোবাইল হটস্পট সেটিংস অ্যাক্সেস করব?

নেভিগেশন বারে যান এবং সেটিংসে ক্লিক করুন। Wi-Fi সেটিংস অ্যাক্সেস করতে, Wi-Fi আইকনে ক্লিক করুন। ঠিকানা বারের SSID এলাকায় পাসওয়ার্ড পরিবর্তন করা যেতে পারে। প্রয়োগ বোতামে ক্লিক করে SSID প্রয়োগ করা যেতে পারে।

আমি কিভাবে আমার T-Mobile Hotspot সেটিংস পরিবর্তন করব?

Wi-Fi বেসিক সেটিংসে অ্যাক্সেস পেতে, সেটিংস> Wi-Fi এ ক্লিক করুন। আপনি রেডিও বোতামে 2.4 এবং 5 GHz এর মধ্যে বেছে নিতে পারেন। নাম ও পাসওয়ার্ড পরিবর্তন করার পর Save এ ক্লিক করুন। যদি আপনার সংযোগ বিচ্ছিন্ন হয়ে থাকে, তাহলে আপনাকে হটস্পটের সাথে পুনরায় সংযোগ করতে হবে এবং আবার WebUI ম্যানেজারে লগইন করতে হবে৷

আমি কীভাবে আমার হটস্পট অ্যাডমিন পৃষ্ঠা অ্যাক্সেস করব?

আপনার ওয়েব ব্রাউজার খুলুন এবং WiFi এর মাধ্যমে অ্যাডমিন পৃষ্ঠায় অ্যাক্সেস পেতে https://mobile.hotspot/ এ যান; আপনার সংযুক্ত ডিভাইসে আপনার উপলব্ধ ইন্টারনেট ব্রাউজার চালু করুন। 192 নম্বরটিও প্রবেশ করা যেতে পারে। আপনি আপনার ব্রাউজারের ঠিকানা বারে 1 টাইপ করে আপনার অ্যাডমিন পৃষ্ঠা অ্যাক্সেস করতে পারেন।

আমি কীভাবে হটস্পট সেটিংস অ্যাক্সেস করব?

সেটিংসে যান এবং মেনু খুলুন। ইন্টারনেট অ্যাক্সেস করতে, নেটওয়ার্ক এবং ইন্টারনেট ক্লিক করুন। টিথারিং এবং হটস্পট উভয়ই উপলব্ধ। আপনি এটিতে ট্যাপ করার সাথে সাথে Wi-Fi হটস্পটটি প্রদর্শিত হবে। আপনি এই পৃষ্ঠায় হটস্পট বিকল্পগুলি সক্ষম বা নিষ্ক্রিয় করতে বেছে নিতে পারেন৷ হটস্পট বৈশিষ্ট্যটি কীভাবে কাস্টমাইজ করা যায় সে সম্পর্কে আরও বিশদ বিবরণের জন্য, এখানে ক্লিক করুন।


  1. আমার হটস্পটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  2. হটস্পটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  3. হটস্পটের জন্য আমার নেটওয়ার্ক নিরাপত্তা কী কী?

  4. হটস্পটের জন্য নেটওয়ার্ক নিরাপত্তা কী কি?