কম্পিউটার

ইনফোনেটিক্স অনুসারে কোন বিক্রেতা নেটওয়ার্ক নিরাপত্তার জন্য বিশ্বব্যাপী বাজার শেয়ার রাজস্বের নেতৃত্ব দেয়?

সাইবার নিরাপত্তায় বাজারের নেতা কারা?

Fortinet, Palo Alto Networks, এবং Cisco হল সাইবার নিরাপত্তা বিক্রেতাদের বিশ্বব্যাপী নেতা। 2020 সালের প্রথম ত্রৈমাসিকে Cisco-এর বাজারের শেয়ার ছিল 9.9%। Q3 2018 অনুযায়ী, IBM 1% এবং Palo Alto Networks এবং Fortinet-এর শেয়ার ছিল 7%। আট এবং পাঁচ আছে। তাদের প্রত্যেকের জন্য 9 শতাংশ।

পালো অল্টো নেটওয়ার্কের মার্কেট শেয়ার কি?

2021 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে সিসকোর কাছে নিরাপত্তা সরঞ্জামের বাজারের 16.8% শেয়ার ছিল। বাজারের একটি উল্লেখযোগ্য অংশ পালো অল্টো নেটওয়ার্কের দখলে ছিল, যার 18 শতাংশ ছিল। বাজারের প্রায় 9 শতাংশ মার্কিন যুক্তরাষ্ট্রের মালিকানাধীন।

কতজন সাইবার নিরাপত্তা বিক্রেতা আছে?

2018 সালের একটি অনুমান অনুসারে, প্রায় 1,200 সক্রিয় নিরাপত্তা বিক্রেতা রয়েছে। এছাড়াও, সাইবার গবেষণা প্ল্যাটফর্ম সাইবারডিবি দাবি করে যে 3,500 টিরও বেশি সাইবার নিরাপত্তা বিক্রেতা তালিকাভুক্ত রয়েছে, শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে৷

ফায়ারওয়ালের বাজার কতটা বড়?

এটি অনুমান করা হয়েছে যে গ্লোবাল নেটওয়ার্ক সিকিউরিটি ফায়ারওয়াল মার্কেটের মূল্য USD 4.4 বিলিয়ন। 37 বিলিয়ন মার্কিন ডলার থেকে 2021 সালে আনুমানিক USD 8.7 Bn উৎপন্ন হবে। 14.1% এর CAGR সহ, এই সংখ্যা 2026 সালের মধ্যে $6 বিলিয়ন হবে৷

পালো অল্টো নেটওয়ার্ক কি লাভজনক?

PN Inc. হল Palo Alto ভিত্তিক একটি কোম্পানি। 34 জন শিল্প বিশ্লেষকের একটি সমীক্ষায়, ঐক্যমত হল যে ব্রেকইভেন শীঘ্রই পালো অল্টো নেটওয়ার্কের জন্য আসছে। তাদের অনুমান ভবিষ্যদ্বাণী করে যে 2023 সালে চূড়ান্ত ক্ষতি পোস্ট করার পরে কোম্পানিটি 2024 সালে US$94m হারাবে। সুতরাং, অনুমান করা হচ্ছে যে প্রায় তিন বছরে কোম্পানিটি ভেঙে পড়বে।

কে Palo Alto নেটওয়ার্ক ব্যবহার করে?

সাউথ ওয়েস্ট এয়ারলাইন্স কোম্পানি হল একটি নেক্সট-জেনারেশন ফায়ারওয়াল হিসাবে পালো অল্টো নেটওয়ার্ক PA-সিরিজ ব্যবহার করে এমন একটি কোম্পানি। মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত একটি পরিবহন সংস্থা যার 54 448 জন কর্মচারী এবং $9 বিলিয়ন রাজস্ব। $5.05 বিলিয়ন আয় এবং 25757 জন কর্মী সহ, মিশিগান বিশ্ববিদ্যালয় মার্কিন যুক্তরাষ্ট্রের একটি প্রধান বিশ্ববিদ্যালয়৷

পালো অল্টো নেটওয়ার্ক কি একটি বড় কোম্পানি?

Fortune 100-এর 85টি সহ 150 টিরও বেশি দেশে 70,000-এর বেশি ক্লায়েন্ট সহ, Secura ব্যবসা এবং সরকারগুলির জন্য ক্লাউড সমাধান প্রদান করে৷ এর হুমকি গবেষণা দল, ইউনিট 42 এবং ইগনাইট সাইবারসিকিউরিটি কনফারেন্স সেখানে অবস্থিত। A Forbes Digital 100 র‍্যাঙ্কিংয়ে শীর্ষ 100টি ডিজিটাল কোম্পানির মধ্যে Palo Alto Networks 8ম স্থানে রয়েছে।

পালো অল্টো নেটওয়ার্কের কতজন গ্রাহক আছে?

আমরা বিশ্বব্যাপী 80,000 টিরও বেশি এন্টারপ্রাইজ গ্রাহকদের আমাদের প্রযুক্তি সরবরাহ করি যাতে তারা কোটি কোটি মানুষকে রক্ষা করতে পারে৷

সাইবার নিরাপত্তা সংস্থাগুলি কী কী?

সিম্যানটেক কর্পোরেশন। ফাস্ট সেভেন। রঙ কার্বন কালো। অঙ্কুর। Palo Alto Networks, Inc. Váronis, গ্রীক দ্বারা প্রতিষ্ঠিত। সাইবারর্ক। ফরটিনেট কোম্পানি।

সর্বোত্তম সাইবার নিরাপত্তা কোম্পানি কোনটি?

আমাদের গবেষণা অনুসারে, কিছু সেরা এন্টারপ্রাইজ-শ্রেণির সাইবার নিরাপত্তা পরিষেবা প্রদানকারী হল Symantec, Check Point Software, Cisco, Palo Alto Networks, এবং McAfee। প্রায় সমস্ত শীর্ষ কোম্পানি নিরাপত্তা পরিষেবা প্রদান করে যেমন নেটওয়ার্ক নিরাপত্তা, ক্লাউড নিরাপত্তা, ইমেল নিরাপত্তা, এবং শেষ পয়েন্ট সুরক্ষা।

5 ধরনের সাইবার নিরাপত্তা কী কী?

... সাইবার নিরাপত্তা গুরুত্বপূর্ণ অবকাঠামোর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। একটি নেটওয়ার্কের নিরাপত্তা... ক্লাউড একটি নিরাপদ পরিবেশ... ইন্টারনেট অফ থিংসের সাথে একটি নিরাপত্তা সমস্যা৷ অ্যাপ্লিকেশন নিরাপত্তার জন্য একটি সিস্টেম।

সবচেয়ে জনপ্রিয় ফায়ারওয়াল কি?

FortiGate এর একটি নতুন সংস্করণ, সংস্করণ 8.4। 459.... এটি হল চেক পয়েন্ট নেক্সট জেনারেশন ফায়ারওয়াল। 8.7.106.... pfSense-এর সংস্করণ হল 8.5, 470... এতে রয়েছে Cisco Firepower NGFW Firewall 8.3 এবং 1,109... Cisco থেকে ASA ফায়ারওয়াল বনাম Fortinet FortiGate... "Sophos XG. 8.0. 449.... "আমি এটি পোস্ট করতে যাচ্ছিলাম, কিন্তু আমার লিঙ্কের মেয়াদ শেষ হয়ে গেছে। বন্ধ করার আগে সিস্টেম থেকে চেক পয়েন্ট ক্লাউডগার্ড নেটওয়ার্ক নিরাপত্তা অপসারণ করা কি সম্ভব... Palo Alto Networks NG এর জন্য ফায়ারওয়াল।

কোন নেটওয়ার্ক ফায়ারওয়াল সেরা?

সোলারউইন্ডস সিকিউরিটি ইভেন্ট ম্যানেজার, 30 দিনের জন্য বিনামূল্যে... ক্রাউডস্ট্রাইক থেকে ফ্যালকন ফায়ারওয়াল ম্যানেজমেন্ট (ফ্রি ট্রায়াল)... Zscaler দ্বারা ক্লাউডে ফায়ারওয়াল... বারাকুডা থেকে ক্লাউডজেন ফায়ারওয়াল... একটি GFI ল্যাংগার্ড কেরিও কন্ট্রোল সিস্টেম উপলব্ধ৷ একটি ফায়ারওয়াল বাস্তবায়ন যেমন pfSense... আপনি এখানে IPFire ডাউনলোড করতে পারেন। XG ফায়ারওয়ালের সাথে, sophos একটি ব্যাপক নিরাপত্তা সমাধান প্রদান করে।

সেরা পরবর্তী প্রজন্মের ফায়ারওয়াল কী?

FortiGate Fortinet থেকে একটি FortiNote পণ্য। Forcepoint থেকে NGFW এর একটি নতুন প্রজন্ম। এটি Palo Alto নেটওয়ার্কের PA সিরিজ। আমি একজন জুনিপার নেটওয়ার্ক SRX সিরিজ ডেভেলপার। সাউন্ডওয়ালের পরবর্তী প্রজন্মের ফায়ারওয়াল, TZ সিরিজ। বারাকুডা থেকে ক্লাউডজেন ফায়ারওয়াল সিরিজ। একটি সিস্কো ফায়ারপাওয়ার সিরিজের পণ্য। সোফোস থেকে বিভিন্ন ধরনের নিরাপত্তা পণ্য রয়েছে।


  1. নেটওয়ার্ক নিরাপত্তায় ইকমার্সের জন্য কোন ব্লক প্রয়োজন?

  2. নিচের কোনটি নেটওয়ার্ক নিরাপত্তার জন্য ফায়ারওয়াল প্রযুক্তি নয়?

  3. পালো অল্টো নেটওয়ার্ক সিকিউরিটি অপারেটিং প্ল্যাটফর্মের কোন অংশ সাহায্য করে?

  4. নেটওয়ার্ক নিরাপত্তার জন্য কোন ওএস সেরা?