কম্পিউটার

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

আপনার যদি কেবল টিভি না থাকে, তাহলে সম্ভবত আপনি ভাবছেন যে আপনি বিশ্বকাপের কতটা মিস করছেন! অনেকের জন্য, টেলিভিশনে গেমগুলি ধরা তাদের প্রথম পছন্দ নয়। যদি, যে কারণেই হোক, আপনি অনলাইনে লাইভ স্ট্রিমিং খুঁজছেন, এখানে কয়েকটি দুর্দান্ত আউটলেট রয়েছে যেখানে আপনি নিরবচ্ছিন্ন, গুণমান দেখার বিষয়ে নিশ্চিত হতে পারেন।

বেশিরভাগই কেবল দীর্ঘমেয়াদী দেখার জন্য দুর্দান্ত ক্রীড়া পোর্টাল, এবং অনেকেরই এই মুহূর্তে বিশ্বকাপে বিশেষ মনোযোগ রয়েছে। কয়েক ডজন স্পোর্টস স্ট্রিমিং সাইট রয়েছে এবং সেগুলির মধ্যে সমস্ত ব্যবহারকারী নির্দিষ্ট খেলা বা প্রোগ্রামিং এর উপর বিশেষ ফোকাস পাবেন যা তারা উপভোগ করে। নীচে তালিকাভুক্ত পাঁচটি বিকল্প হল বৈচিত্র্যের একটি ছোট স্ন্যাপশট যারা বিশ্বকাপের ম্যাচগুলি থেকে একটানা স্ট্রিম করতে চান৷

1. ফুবো টিভি

সংক্ষেপে, এবং এই মুহূর্তে কিছুটা "স্ট্রিমিং বুম" এর মাঝে, Fubo TV মূলত আপনার ফোনে অনেক কম খরচে প্রায় সমস্ত কেবল। এক ধরণের "ইন্টারনেট কেবল" বিকল্প হিসাবে বিল করা হয়েছে, বেশিরভাগ প্রধান কেবল নেটওয়ার্ক এবং প্রধান চ্যানেলগুলি কেবল টিভির জন্য অর্থপ্রদানের চেয়ে অনেক সস্তায় পাওয়া যায়৷

স্পোর্টস অনুরাগীরা বিশেষ করে ব্যবহারকারীর ভিত্তিকে ফুলে তুলেছে কারণ স্ট্রিমিং স্পোর্টস দেখার জন্য ফুবো অন্যতম সেরা বিকল্প। যদিও কিছু পোর্টাল খুব স্থানীয় ফোকাস, ফুবো টিভি লাইভ স্ট্রিম করা স্থানীয় এবং আন্তর্জাতিক চ্যানেলগুলির একটি দুর্দান্ত বৈচিত্র্য সরবরাহ করে। এটি বলেছে, ত্রিশটিরও বেশি চ্যানেলের একটি শক্তিশালী প্ল্যাটফর্ম রয়েছে যা মৌলিক অফার তৈরি করে। এটি কেবল লগইন করার সাথে সাথে তাত্ক্ষণিক, পরিচিত বিকল্পগুলিতে ট্রেড করছে, ব্যবহারকারীরা NBC এবং Fox অ্যাক্সেস করতে পারে, উদাহরণস্বরূপ। এই দুটিই উপযুক্ত চ্যানেল যেখানে আপনি প্রতিটি বিশ্বকাপ খেলা লাইভ দেখতে পারবেন।

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

যেহেতু তারা তাদের পরিষেবার জন্য চার্জ করতে খুব বেশি লজ্জাবোধ করে না, তাই একটি খুব স্বাগত বিকল্প হল যে ব্যবহারকারীরা চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সাত দিনের জন্য বিনামূল্যে পরীক্ষামূলকভাবে এটি উপভোগ করতে পারেন।

2. YouTubeTV

ইউটিউব থেকে জিনিসগুলির উপর একটি ভিন্ন গ্রহণ আসে, ভিডিও প্ল্যাটফর্ম যা লক্ষ লক্ষ দৈনিক ব্যবহারকারীদের জন্য ডিফল্ট গন্তব্য হয়ে উঠেছে। এটি শুধুমাত্র স্বতন্ত্র পোস্টই নয়, সেলিব্রিটি পোস্ট এবং YouTube "চ্যানেলগুলি"ও অন্তর্ভুক্ত করে যা নিয়মিতভাবে প্রচুর প্রচার পায়।

বর্তমান বিষয়বস্তু থেকে লাইভ প্রোগ্রামিং অফার করার জন্য এটি একটি যৌক্তিক পদক্ষেপ হয়েছে। এই YouTubeTV সব সম্পর্কে কি. ঘন ঘন ব্যবহারকারীরা ইউটিউবটিভির উত্থান লক্ষ্য করবেন যৌক্তিকভাবে মূল প্ল্যাটফর্মের লক্ষ্য এবং YouTube Red থেকেও। এটি অনেকটা ফুবো টিভি এবং হুলু লাইভের মতো অন্যান্য। সকার বিশ্বকাপ থেকে সপ্তাহের সবচেয়ে বড় ম্যাচগুলি হল সহজ বাছাই। চুক্তিতে আবদ্ধ না থাকার অতিরিক্ত সুবিধা অনেকের কাছে আবেদন করে।

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

ইউটিউবটিভি ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট স্পোর্টিং সিজনে যোগ দিতে এবং তাদের চাওয়া-পাওয়া গেমগুলি শেষ হওয়ার পরে বাতিল করার অনুমতি দেয়। অনেক প্রতিযোগীর সাথে সমানভাবে, ব্যবহারকারীরা প্রতিশ্রুতি দেওয়ার আগে সাত দিনের জন্য ট্রায়াল ভিত্তিতে YouTubeTV ব্যবহার করতে পারেন।

খারাপ দিক হল অন্যান্য প্ল্যাটফর্মের তুলনায় মোটামুটি সীমিত অফার। হুলু লাইভ এবং ফুবো টিভির মতো পরিষেবা প্রদানকারীরা বর্তমানে YouTubeTV থেকে এগিয়ে রয়েছে। অনেক ব্যবহারকারী সাধারণভাবে প্ল্যাটফর্মের প্রতি অনুগত, তবে গড় ক্রীড়া অনুরাগীদের জন্য, তোড়াটি খুব সীমিত হতে পারে। ফি সংক্রান্ত বিষয়ে, YouTubeTV Fubo TV এবং অন্যান্য অনেক বেশি বিস্তৃত অফারের সমতুল্য।

3. হুলু লাইভ

গেমগুলি ধরার জন্য এটি আরেকটি দুর্দান্ত বিকল্প। প্রকৃতপক্ষে, হুলুর প্রতি অনুগত অনেকের জন্য, তারা অন্য কোথাও স্পোর্টস স্ট্রিমিংয়ের সন্ধান করার প্রয়োজন দেখেন না। আসল হুলু সম্প্রচার নেটওয়ার্কের পিছনে বেড়েছে পরের দিন, অবশেষে তাদের নিজস্ব সিরিজ বিকাশ করে। সেই আসল অফারটি খেলাধুলার অনুরাগীদের কাছে খুব একটা ধারণ করেনি, কিন্তু হুলু লাইভ এটিকে উড়িয়ে দিয়েছে।

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

ব্যবহারকারীরা মৌলিক $7.99 অফার থেকে আপগ্রেড করতে পারেন বা বেশিরভাগ প্রধান নেটওয়ার্কগুলিতে দুর্দান্ত অ্যাক্সেস পেতে হুলু লাইভের জন্য সাইন আপ করতে পারেন৷ সিবিএস, ফক্স, এনবিসি এবং তাদের সমস্ত স্পোর্টস চ্যানেল ছাড়াও কিছু স্থানীয় চ্যানেলও রয়েছে। ব্যবহারকারীরা তাদের মোবাইল ডিভাইসের মাধ্যমে যেকোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখতে পারেন।

হুলু অফারটি চ্যানেল এবং নেটওয়ার্কগুলিকে জেনার অনুসারে সাজানো দেখে, ব্যবহারকারীদের বিশ্বকাপে গ্রুপ ম্যাচগুলি খুঁজে পেতে সক্ষম করে৷ এটি কয়েকটি অন্যান্য প্ল্যাটফর্মের মতো নেভিগেশন এবং রিপ্লে সহজতর করে। সাধারণ ব্যবহারকারীদের জন্য, এই সত্য যে তারা অন্য কোথাও অফার করা অনেকগুলি স্থানীয় চ্যানেল পায় না, একটি দুর্দান্ত সিনেমা নির্বাচনের জন্য ট্রেড করা হয়।

4. প্লেস্টেশন ভিউ

আরেকটি রুট যা হয়তো অনেকেই বিবেচনা করেননি তা হল সনির প্লেস্টেশনের মাধ্যমে। গেমিং অঙ্গনে শুধু Xbox এবং Nintendo-এর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাই নয়, Sony গত কয়েক বছর ধরে বিভিন্ন ধরনের নতুন পরিষেবার ব্যবহারকারীদের গ্রহণের নমুনা দিচ্ছে। এর একটি ফল হল যে কোম্পানির কাছে এখন টেলিভিশন স্ট্রিমিং করার জন্য একটি কার্যকর, প্রতিযোগিতামূলক বিকল্প রয়েছে৷

প্লেস্টেশন ভিউ একটি কেবল ডিকোডার বক্সের প্রয়োজন ছাড়াই স্থানীয় এবং জাতীয় নেটওয়ার্কগুলিকে পরিবেশন করে৷ ফুটবল বিশ্বকাপের দারুণ অভিজ্ঞতা দিচ্ছে তারা। যদিও এটি ধাপে ধাপে প্রকৃতির অফার করে, এর দামগুলি শীর্ষে রয়েছে। ব্যবহারকারীরা চারটি ভিন্ন স্তর বরাবর এগিয়ে যেতে পারে যা প্রতিটি ধাপে উন্নীত হওয়ার সাথে সাথে অফারকে উন্নত করে। শীর্ষ-স্তরের পছন্দ শোটাইম এবং HBO-তে অ্যাক্সেস মঞ্জুর করে৷

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

ক্রীড়া অনুরাগীদের জন্য, এর মানে হল যে সমস্ত কিছু সম্ভাব্যভাবে উপলব্ধ। যদিও এটি দামী বলে মনে হতে পারে, এটি একটি তারের চুক্তির তুলনায় যথেষ্ট কম আসতে পারে৷

5. ESPN+

স্পোর্টস কভারেজের একটি রাজকীয় সম্রাটের কিছু, ইএসপিএন 1979 সাল থেকে মার্কিন বাজারে খেলাধুলায় আধিপত্য বিস্তার করে চলেছে৷ সমস্ত পেশাদার মার্কিন ক্রীড়াগুলির 24/7 কভারেজ বিশ্বজুড়ে ক্রীড়া ইভেন্টগুলির পাশাপাশি পেরিফেরালগুলির একটি ক্রমাগত প্রসারিত তালিকা অন্তর্ভুক্ত করেছে৷ আগ্রহ দেখায়।

দামের দিকে তাকিয়ে, ইএসপিএন অফারটি তুলনামূলকভাবে অল্পের জন্য সম্পূর্ণ অনেক কিছু উপস্থাপন করে। নিছক বৈচিত্র্য এবং কভারেজের তীব্রতা ইএসপিএনকে সার্থক করে তোলে। ব্যবহারকারীরা স্থির ইভেন্ট প্রোগ্রামিং এর একটি বিশাল অ্যারের মাধ্যমে উড়তে পারে, অফারে সম্পর্কিত আগ্রহের সাথেও।

কোথায় বিশ্বকাপ লাইভ অনলাইনে দেখতে হবে

যদিও পোর্টালটি মাঝে মাঝে বড় ম্যাচ মিস করে, ইএসপিএন একটি প্রজন্মের জন্য বেসলাইন স্পোর্টস বিকল্পের মতো, এবং আপনি এখানে যা পান না তা ধ্রুবক সামগ্রীর প্রাচুর্যের জন্য সক্ষমভাবে ক্ষতিপূরণ দেওয়া হয়। বর্তমান বিশ্বকাপের গেমগুলি ধরা এখানে যথেষ্ট সহজ, কারণ ESPN+ এর সাথে একটি ডেডিকেটেড স্পোর্টস ফোকাস দেওয়া হয়েছে৷

সম্ভবত আরও অনেক অনলাইন উত্স রয়েছে যা আমরা এখানে কভার করিনি। আপনি যদি এখানে উল্লেখ করা হয়নি এমন কিছু দেখেন তবে আমাদের জানান৷


  1. কীভাবে ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ দেখবেন কারণ এখনও আশা আছে!

  2. কিভাবে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ বিনামূল্যে দেখবেন

  3. কিভাবে ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচটি বিনামূল্যে দেখুন

  4. কিভাবে দেখবেন ফিফা বিশ্বকাপ 2018 4K এ