কম্পিউটার

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

যখন জিনিসগুলি রুক্ষ হয়ে উঠছে, এবং আপনি কী করবেন তা নিশ্চিত নন, একটি কমেডি পডকাস্ট হল বিশ্বকে টিউন করার এবং এটি করে হাসতে একটি দুর্দান্ত উপায়। অনেক কমেডি পডকাস্ট আছে, কিন্তু মাত্র কয়েকটি পডকাস্টিং জগতে সত্যিই প্রভাব ফেলেছে।

এখানে পাঁচটি সেরা কমেডি পডকাস্ট রয়েছে যা আপনার মূল্যবান।

1. আমার ভাই, আমার ভাই, এবং আমি

আধুনিক যুগের জন্য একটি উপদেশ শো, "মাই ব্রাদার, মাই ব্রাদার, অ্যান্ড মি" (এমবিএমবিএএম, উচ্চারিত 'মুহ-বিম-বাম') জাস্টিন, ট্র্যাভিস এবং গ্রিফিন ম্যাকেলরয়কে দেখায় কারণ তারা বিশ্বের সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করে৷

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

তারা শ্রোতাদের দ্বারা তাদের কাছে মেইল ​​করা প্রশ্নগুলি পায় কিন্তু প্রয়োজনে লোকেদের সন্ধান করতে Yahoo উত্তরের দিকেও যাবে৷ শোতে সমস্যাগুলি কখনই অত্যধিক গুরুতর হয় না এবং সাধারণত একটি হাস্যকর স্বর থাকে বা একটি ছোট সামাজিক সমস্যাকে অনেক বেশি ওজন দেয়, যেমন অন্য রেস্তোরাঁর পৃষ্ঠপোষকের প্লেটে ফেলে রাখা পরিত্যক্ত পিজা খাওয়া।

কখনও কখনও ভাইরা ক্ষুদ্রাকৃতির "পডকাস্টের মধ্যে পডকাস্ট" ধারণা নিয়ে আসবে। সবচেয়ে দীর্ঘস্থায়ী এন্ট্রিগুলির মধ্যে একটি হল "মাঞ্চ স্কোয়াড", যেখানে জাস্টিন ফাস্ট-ফুড শিল্পের কিছু মজার খবরের সাথে পডকাস্টে বাধা দেবেন। ট্র্যাভিসের একটি অংশ রয়েছে যেখানে তিনি অনলাইনে পাওয়া ভয়ানক ধাঁধার উপর অন্য দুই ভাইকে পরীক্ষা করেন।

সব মিলিয়ে, MBMBaM হল একটি মজার পডকাস্ট যা মানুষের জীবনে যে ছোটখাটো সমস্যাগুলির মধ্য দিয়ে যায় তা তুলে ধরে এবং একটি হাস্যকর সুরে সেগুলিকে অন্বেষণ করে৷ এটি প্রাপ্তবয়স্কদের বিষয়গুলি কভার করে, তাই বাচ্চারা যখন আশেপাশে থাকে তখন আপনার অবশ্যই এটি করা উচিত নয়; যাইহোক, যদি আপনি নিজে শুনে থাকেন, তাহলে আপনি MBMBaM-এ ঘন্টার পর ঘন্টা বিনোদন পাবেন।

2. বিচারক জন হজম্যান

বিচারক জন হজম্যান একটি কমেডি পডকাস্ট যেখানে লোকেরা ইন্টারনেট আদালতে ছোট, তুচ্ছ বিরোধ আনতে পারে। জন হজম্যান বিরোধের উভয় পক্ষের সাক্ষাত্কার নেন কী ঘটছে তার একটি বড় চিত্র পেতে, তারপরে এই জ্ঞান ব্যবহার করে একটি চূড়ান্ত রায় দিতে, যেমনটি শোতে বলা হয়েছে, "কে সঠিক এবং কে ভুল।"

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

পডকাস্টটি গুরুতর এবং ভারী শোনাচ্ছে, তবে জন হজম্যান একজন দুর্দান্ত হাস্যরসাত্মক যিনি প্রতিটি ক্ষেত্রে মজাদার স্পিন রাখেন। যেমন, মিঃ হজম্যান একটি রায়ের দিকে কাজ করার সময়, তিনি এখনও খুব মজার এবং তার অন্য হোস্ট, জেসি থর্নের সাথে ঝগড়া করছেন। শেষ ফলাফল হল একটি মজার অনুষ্ঠান যেখানে মানুষের সমস্যাগুলি সমাধান করা হয় এবং এখনও নিজেকে উপভোগ করা যায়৷

3. এটা কিভাবে তৈরি হল?

আপনি কি এমন সিনেমা দেখতে পছন্দ করেন যেগুলি এত খারাপ যে তারা ভাল? যদি তাই হয়, তাহলে "কিভাবে এটি তৈরি হয়েছে" পরীক্ষা করতে ভুলবেন না, একটি পডকাস্ট যা সেগুলি নিয়ে আলোচনা করার জন্য খারাপ চলচ্চিত্রগুলি খুঁজে বের করে৷

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

পডকাস্ট অন্যদের থেকে একটু আলাদা, কারণ এটির বিন্যাস প্রতি সপ্তাহে পরিবর্তিত হয়। প্রথমত, একটি "মিনিসোড" আছে যেখানে হোস্টরা তাদের জীবনে কী ঘটছে সে সম্পর্কে কথা বলে। মিনিসোডে, তারা প্রকাশ করে যে তারা কোন সিনেমা দেখতে যাচ্ছেন এবং পরের সপ্তাহে রিফ করবেন। এটি শ্রোতাদের নিজেদের জন্য একটি অনুলিপি খুঁজে বের করার এবং সময়ের আগে এটি দেখার সুযোগ দেয়৷

পরের সপ্তাহে হোস্টরা একটি স্টুডিও দর্শকদের সামনে সিনেমাটি নিয়ে আলোচনা করবেন। তারা যে মুভিটি নিয়ে কথা বলছে তা না দেখলেও তারা কি পছন্দ করেছে এবং কি পছন্দ করেনি তা নিয়ে তারা ঝগড়া করবে, যা অনেক মজার।

4. গরুর মাংস এবং দুগ্ধ নেটওয়ার্ক

গরুর মাংস এবং দুগ্ধ নেটওয়ার্ক শ্রোতাদের দুগ্ধ সম্পর্কে একটি কাল্পনিক জগতের একটি আভাস দেয়৷ এর শিরোনাম দেখে প্রতারিত হবেন না - যদিও বিষয়টি বিরক্তিকর মনে হতে পারে, পডকাস্টটি একটি অতিবাস্তব মোড় নেয় যা এটিকে একটি দুর্দান্ত কমেডি পডকাস্ট করে তোলে৷

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

এটি একটি ব্রিটিশ-নির্মিত পডকাস্ট যা 2017 এবং 2018 সালের ব্রিটিশ পডকাস্ট অ্যাওয়ার্ডে স্বর্ণপদক জিতেছে। যেমন, আপনি যদি ব্রিটিশ কমেডি পডকাস্টে সর্বোত্তম চান, তাহলে বিফ এবং ডেইরি নেটওয়ার্ক শুনতে আপনার পডকাস্টের তালিকায় থাকা উচিত।

5. মাছের মতো কিছু নেই

আপনি যদি আপনার পডকাস্টটি একটি খাঁটি কমেডি শো হতে না চান এবং এটির জন্য কিছু টেক-অ্যাওয়ে চান, তাহলে মাছের মতো নো থিং ট্রাই করুন৷

আপনার মেজাজ হালকা করতে 5টি সেরা কমেডি পডকাস্ট৷

এই পডকাস্টটি ব্রিটিশ ট্রিভিয়া শো QI-এর ফ্যাক্ট-চেকাররা ("এলভস" হিসাবে উল্লেখ করা হয়েছে) দ্বারা সেট আপ করেছে৷ তারা এমন সব আকর্ষণীয় তথ্য একত্রিত করে যা শোতে আসেনি এবং তাদের পডকাস্টে কিছু দুর্দান্ত মন্তব্য এবং ব্যঞ্জনার সাথে উপস্থাপন করে।

কমেডি পডকাস্টের একটি শক্তিশালী কাস্ট

কমেডি পডকাস্ট ইন্টারনেটে সর্বত্র রয়েছে, কিন্তু তাদের মধ্যে কিছু সত্যিই উপলক্ষ্যে উঠে আসে। এখন আপনার কাছে পাঁচটি কমেডি পডকাস্ট বেছে নেওয়ার জন্য রয়েছে, কাঁচা হাস্যরস থেকে শুরু করে তথ্য সহ শো।

প্রচুর কমেডি পডকাস্ট উপলব্ধ থাকায়, আমরা কিছু ক্লাসিক মিস করতে বাধ্য। আপনি এই তালিকায় কোন সংযোজন আছে? নীচে সবাইকে একটি সতর্কতা দিন!


  1. আপনার ওয়ার্ডপ্রেস লগইন পৃষ্ঠা সুরক্ষিত করার জন্য 4টি সেরা টিপস

  2. আপনার সাইট উন্নত করতে 8টি সেরা ওয়ার্ডপ্রেস মেনু প্লাগইন

  3. আপনার ভিডিও শেয়ার করার 5টি সেরা দ্রাক্ষালতার বিকল্প৷

  4. আপনার ওয়ার্ডপ্রেস সাইটে পুশ বিজ্ঞপ্তি যোগ করার সেরা উপায়