কম্পিউটার

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

ইনস্টাগ্রাম আপনার প্রিয় ব্যবহারকারীদের ট্র্যাক রাখা মোটামুটি সহজ করে তোলে, তবে আপনি যদি ফটো এবং ভিডিওগুলিও ডাউনলোড করতে চান তবে কী করবেন? বন্ধুর সাম্প্রতিক ফটোগুলি পরীক্ষা করার সময় আপনি হয়তো সমস্ত বিজ্ঞাপনগুলি এড়িয়ে যাওয়ার একটি উপায় চান৷ অবশ্যই, আপনার নিজের অ্যাকাউন্টের পোস্টগুলি দ্রুত ডাউনলোড করাও দুর্দান্ত হবে। Quoob গল্পগুলি আপনাকে এই সমস্ত এবং আরও অনেক কিছু করতে দেয়৷ এটি একটি Instagram ডাউনলোডার, দর্শক এবং সংরক্ষণাগার টুল যা ব্যবহার করা আশ্চর্যজনকভাবে সহজ৷

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং এটি সম্ভব হয়েছে কিউব স্টোরিজ দ্বারা। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

বৈশিষ্ট্যের ওভারভিউ

আমি সম্প্রতি নিজেকে কিউব স্টোরিজ পরীক্ষা করার সুযোগ পেয়েছি। আমি কখনই একটি ইনস্টাগ্রাম ডাউনলোড টুল চেষ্টা করিনি এবং কী আশা করব তা সত্যিই নিশ্চিত ছিলাম না। এখন Instagram অ্যাপে ফিরে যাওয়া কঠিন হবে।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

কিউব স্টোরিজ উইন্ডোজ, ম্যাক এবং উবুন্টুর জন্য ডিজাইন করা একটি ডেস্কটপ অ্যাপ্লিকেশন। লিনাক্স সমর্থন দেখতে ভালো লাগছে। এটিকে Instagram-এর আরও ভালো ডেস্কটপ সংস্করণ হিসেবে ভাবুন যা আপনার প্রয়োজন অনুযায়ী কাস্টমাইজ করা সহজ৷

টুলটির বেশ কয়েকটি প্রধান বৈশিষ্ট্য রয়েছে:

  • আপনার নিজের Instagram অ্যাকাউন্ট, পাবলিক অ্যাকাউন্ট এবং আপনি অনুসরণ করেন এমন ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ফটো, ভিডিও, হাইলাইট এবং গল্প ডাউনলোড করুন
  • ব্যাকআপের উদ্দেশ্যে আপনার সম্পূর্ণ অ্যাকাউন্ট ডাউনলোড করুন
  • বিজ্ঞাপন ছাড়া অ্যাকাউন্ট দেখুন
  • বেনামে সর্বজনীন Instagram গল্পগুলি দেখুন
  • স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করার জন্য নতুন সামগ্রী সেট আপ করুন

অনেকটা ইনস্টাগ্রামের মতো, আপনি অ্যাকাউন্ট, হ্যাশট্যাগ বা আপনি ডাউনলোড করতে চান এমন অবস্থানগুলিতে সাবস্ক্রাইব করুন। তারপরে আপনি যে ধরনের সামগ্রী চান এবং সময়কাল ডাউনলোড করতে আপনার সদস্যতাগুলি কাস্টমাইজ করুন৷ এটি একটি সেট রিফ্রেশ হারের উপর ভিত্তি করে নতুন সামগ্রী ডাউনলোড করার জন্য এককালীন ডাউনলোড বা একটি চলমান সদস্যতা হতে পারে৷

সেট আপ করা হচ্ছে

কিউব স্টোরিজে সেট আপ করা একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সেট আপ করার চেয়ে সহজ। আপনার প্রয়োজনীয় অ্যাপটির সংস্করণটি ডাউনলোড করুন এবং এটি ইনস্টল করুন। একবার ইনস্টল হয়ে গেলে, ডাউনলোডারটি খুলুন এবং আপনার Instagram লগইন শংসাপত্রগুলি লিখুন। এটি শুধুমাত্র ইনস্টাগ্রামে অ্যাক্সেস প্রদান করার জন্য এবং আপনি যে ব্যক্তিগত অ্যাকাউন্টগুলি অনুসরণ করেন তাতে আপনাকে অ্যাক্সেস দেওয়ার জন্য।

আমি পাঁচ মিনিটেরও কম সময়ে টুলটি আপ এবং রান করেছিলাম। এতে মৌলিক ফাংশনগুলি কীভাবে কাজ করে তা শেখার অন্তর্ভুক্ত। আমি এমনকি একটি সাবস্ক্রিপশন ডাউনলোড ছিল.

আপনি যদি এমন কিছু চান যা ব্যবহার করা সহজ, তবে এটি এর চেয়ে বেশি সহজ হয় না। এই টুলটি ব্যবহার করা কতটা সহজ তাতে আমি সত্যিই মুগ্ধ।

Qoob গল্প ব্যবহার করা

ইন্টারফেস সোজা. আপনি যখন প্রথমবার এটি খুলবেন, আপনার কাছে একটি অনুসন্ধান বাক্স, ডাউনলোড বোতাম, প্রোফাইল আইকন এবং একটি ফাঁকা তালিকা থাকবে যেখানে আপনার সদস্যতাগুলি থাকবে৷ শুরু করতে, শুধু একটি Instagram ব্যবহারকারীর নাম, অবস্থান, বা হ্যাশট্যাগ লিখুন৷

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

আপনি যখন টাইপ করা শুরু করবেন, আপনি পরামর্শগুলি দেখতে পাবেন, যেমন আপনি Instagram এ করেন। আপনার জন্য সঠিক বিকল্প নির্বাচন করুন।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

আপনি যখন কিছু নির্বাচন করেন, ডাউনলোড বোতামটি গাঢ় নীল হয়ে যায়। আপনি অবিলম্বে অ্যাকাউন্ট থেকে সবকিছু ডাউনলোড শুরু করতে, অথবা আপনি যা ডাউনলোড করবেন তা কাস্টমাইজ করতে ডাউনলোড টিপুন। ব্যক্তিগতভাবে, আমি এই সত্যটি পছন্দ করি যে আপনাকে সবকিছু ডাউনলোড করতে হবে না এবং তারপরে ফলাফলগুলি বেছে নিতে হবে।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

আপনি যদি শুধুমাত্র একটি নির্দিষ্ট সময়কালের জন্য অনুসন্ধান করছেন, আপনার তারিখের সীমা বেছে নিন। তারপরে আপনি ফটো, ভিডিও, গল্প, হাইলাইট, ট্যাগ করা পোস্ট, একটি নির্দিষ্ট ধরণের পোস্ট বা যেকোন সংমিশ্রণ ডাউনলোড করবেন কিনা তা চয়ন করতে পারেন। স্পষ্টতই, আপনি যত বেশি ডাউনলোড করছেন, প্রাথমিক ডাউনলোড তত বেশি সময় নেয়।

আপনি প্রস্তুত হলে, শুধু ডাউনলোড টিপুন এবং জাদু শুরু হতে দিন। হাজার হাজার পোস্ট সহ পুরানো অ্যাকাউন্টগুলির জন্য, ধৈর্য ধরুন। সবকিছু ডাউনলোড হতে একটু সময় লাগতে পারে। ডাউনলোড সম্পূর্ণ হলে আপনি একটি বিজ্ঞপ্তি পাবেন।

1,300টির বেশি পোস্ট সহ একটি অ্যাকাউন্টের জন্য, ডাউনলোডে প্রায় তিন মিনিট সময় লেগেছে। এর মধ্যে রয়েছে ভিডিও এবং গল্পের পোস্ট। আমি লক্ষ্য করেছি যে ব্যক্তিগত অ্যাকাউন্টগুলি হ্যাশট্যাগের চেয়ে দ্রুত ডাউনলোড করা বলে মনে হচ্ছে৷

আপনার সমস্ত সদস্যতা অনুসন্ধান বাক্সের ঠিক নীচে প্রদর্শিত হবে৷ আপনার ফাইলগুলি দেখতে আপনার কম্পিউটারের ডাউনলোড ফোল্ডারে যেতে যেকোনো সদস্যতার ডানদিকে মেনুতে ক্লিক করুন।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

আপনি যা খুঁজছেন তা খুঁজে পেতে প্রতিটি সদস্যতার নিজস্ব ফোল্ডার দেওয়া হয়। স্পষ্টতই, আপনি রাখতে চান না এমন কিছু মুছে ফেলতে পারেন। এটি আপনার নিজের সামগ্রী, পরিবারের দ্বারা শেয়ার করা ফটো বা অন্য কিছুর কপি রাখার জন্য আদর্শ৷

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

বিজ্ঞাপন ছাড়াই Instagram দেখা

বিজ্ঞাপন ছাড়া ইনস্টাগ্রাম দেখার সম্ভাবনার মতো ডাউনলোডের অংশে আগ্রহী নন? কখনও কখনও, আপনার প্রতি কয়েক পোস্টে একটি বিজ্ঞাপন দেখা থেকে বিরতি প্রয়োজন৷ কিউব স্টোরিজ আপনার যোগ করা যেকোনো সাবস্ক্রিপশনের সাথে এই বিকল্পটি দেয়।

আপনার বন্ধুর একাউন্ট দেখতে চান বিজ্ঞাপন ছাড়াই? ডাউনলোড বৈশিষ্ট্য ব্যবহার করে আপনার সদস্যতা যোগ করুন.

তারপর অ্যাকাউন্টের নাম, হ্যাশট্যাগ বা অবস্থানে ক্লিক করুন। এটি আপনার দেখার জন্য একটি পৃথক উইন্ডোতে সবকিছু নিয়ে আসে। এছাড়াও আপনি যেকোনো সাবস্ক্রিপশনের ডানদিকের মেনুতে ক্লিক করতে পারেন এবং সরাসরি Instagram-এ যেতে "Instagram এ দেখুন" নির্বাচন করতে পারেন।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

বিজ্ঞাপন ছাড়াই আপনার পছন্দের অ্যাকাউন্টগুলির ট্র্যাক রাখার এটি একটি দুর্দান্ত উপায়৷ আপনি সবসময় আপনার কম্পিউটারে রাখতে চান না এমন কিছু মুছে ফেলতে পারেন।

নতুন পোস্ট ডাউনলোড করা চালিয়ে যান

আপনি যদি নতুন পোস্টগুলি ডাউনলোড করা চালিয়ে যেতে চান, আপনার ডাউনলোড বিকল্পগুলিতে তারিখের সীমাটি খোলা রেখে দিন৷ আপনি একটি শুরুর তারিখ বেছে নিতে পারেন, কিন্তু শেষের তারিখটি খোলা রেখে দিন। তারপর, আপনার অ্যাকাউন্টের পছন্দগুলির উপর ভিত্তি করে, আপনার সদস্যতাগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে৷ ডিফল্ট প্রতি 12 ঘন্টা হয়।

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

কিছু ​​হেঁচকি

সামগ্রিকভাবে, আমি আমার পর্যালোচনা সময় জুড়ে পুঙ্খানুপুঙ্খভাবে প্রভাবিত ছিল. যাইহোক, আমি একটি ত্রুটির মধ্যে রান করেছি. এলোমেলোভাবে, Quoob গল্পগুলি কোন কারণ ছাড়াই বন্ধ হয়ে যাবে। আমি অনুসন্ধান বাক্সে ক্লিক করার সময় এটি ঘটবে বলে মনে হচ্ছে। এটা আমার পর্যালোচনা সপ্তাহ জুড়ে বেশ কয়েকবার ঘটেছে.

যদিও আমি বৈশিষ্ট্যগুলি পছন্দ করেছি, আমি কিছু ডাউনলোড করার আগে একটি অনুসন্ধান ফলাফলের পূর্বরূপ দেখার সম্ভাবনা দেখতে চাই। আপাতত, আপনি সর্বদা প্রথমে ইনস্টাগ্রামে এটি পরীক্ষা করতে পারেন এবং তারপরে Qoob গল্পগুলিতে ডাউনলোড করতে পারেন। এটি একটি ছোট জিনিস, কিন্তু আমার মনে হয় একটি বৈশিষ্ট্য এই টুলটিকে আরও অবিশ্বাস্য করে তুলবে৷

চূড়ান্ত চিন্তা

আপনি আপনার Instagram পোস্টগুলি ব্যাক আপ করতে চান না কেন (আমরা সবাই হ্যাক করা বা এলোমেলোভাবে মুছে ফেলা অ্যাকাউন্টগুলির ভয়ঙ্কর গল্প শুনেছি), প্রিয় অ্যাকাউন্টগুলি থেকে পোস্টগুলি ডাউনলোড করুন বা বিজ্ঞাপন ছাড়াই Instagram দেখুন, Qoob গল্পগুলি এটি সম্ভব করে তোলে। একটি বেয়ারবোন ইন্টারফেস থেকে সবকিছু ব্যবহার করা সহজ যা ফলাফলগুলি ডাউনলোড এবং দেখার উপর ফোকাস রাখে।

বেছে নেওয়ার জন্য তিনটি পরিকল্পনা রয়েছে:বিনামূল্যে (2 প্রোফাইল সীমা), ব্যক্তিগত (10 প্রোফাইল সীমা সহ $7/মাস), এবং পেশাদার ($25/মাস, সীমাহীন সবকিছু)। বিনামূল্যে সংস্করণ আপনার অ্যাকাউন্ট ব্যাক আপ জন্য আদর্শ.

কিউব স্টোরিজ রিভিউ:একটি ইনস্টাগ্রাম ডাউনলোডার থাকা আবশ্যক

আপনি বলতে পারেন, প্রতিটি স্তর আপনাকে আরও বিকল্প দেয়। কিন্তু, আমি পছন্দ করি যে বিনামূল্যের সংস্করণ আপনাকে প্রিমিয়াম প্ল্যানে সদস্যতা নেওয়ার আগে এটি ব্যবহার করে দেখতে দেয়।

আপনি আজই নিজের জন্য Qoob গল্পগুলি ব্যবহার করে দেখতে পারেন এবং Instagramকে আরও বেশি উপযোগী করে তুলতে পারেন৷


  1. কীভাবে ইনস্টাগ্রাম স্টোরিতে সংগীত যুক্ত করবেন

  2. ইনস্টাগ্রামের জন্য স্টোরি সেভার ব্যবহার করে কীভাবে ইনস্টাগ্রাম স্টোরি ডাউনলোড করবেন

  3. কিভাবে কম্পিউটারে Instagram ফটো ডাউনলোড করবেন

  4. সেরা ওয়েবসাইট ডাউনলোডার সফটওয়্যার