কম্পিউটার

আপনার এলাকায় কোন ভিপিএন দ্রুততম? এই বিনামূল্যের টুল আপনাকে বলে

আপনি যদি মনে করেন যে একটি VPN শুধুমাত্র ফাইল শেয়ারিং এর মত অবৈধ কার্যকলাপের জন্য প্রয়োজনীয়, আবার চিন্তা করুন। সত্য হল এমন অনেক সময় আছে যখন আপনার নিজেকে সুরক্ষিত রাখতে বা খারাপ নেটওয়ার্ক পারফরম্যান্স উন্নত করতে একটি VPN ব্যবহার করা উচিত।

উদাহরণস্বরূপ, আপনি যখন সাময়িকভাবে বিদেশে থাকেন তখন ভিপিএন আপনাকে ইউএস নেটফ্লিক্স অ্যাক্সেস করতে দিতে পারে। এবং VPN-এর উপর সাম্প্রতিক Netflix ক্র্যাকডাউন অনেক কর্ড-কাটারদের ক্ষতি করেছে, সেখানে অন্যান্য ব্যবহার রয়েছে:সার্চ গোপনীয়তা, আন্তর্জাতিক VoIP বা এমনকি সর্বজনীন Wi-Fi সুরক্ষিত করা।

আপনার এলাকায় কোন ভিপিএন দ্রুততম? এই বিনামূল্যের টুল আপনাকে বলে

যাইহোক, সব VPN সমান তৈরি করা হয় না। যেটি আমার জন্য ভাল কাজ করে তা আপনার জন্য যে কোনও কারণে ভাল কাজ নাও করতে পারে, তবে আঞ্চলিক অবস্থান একটি বড় হতে পারে। সৌভাগ্যক্রমে, একটি বিনামূল্যের ওয়েব টুল রয়েছে যা আপনাকে দেখায় যে আপনি বিভিন্ন VPN প্রদানকারীর সাথে কী ধরনের গতি পাবেন৷

টুলটি হল VPNify .

এটি তৈরির দুই বছর, সবচেয়ে জনপ্রিয় 12টি ভিপিএন প্রদানকারীর তুলনা করতে পারে এবং উত্তর আমেরিকা, ইউরোপ এবং অস্ট্রেলিয়া জুড়ে উপলব্ধ। যাইহোক, আপনি যখন প্রথম সাইটটিতে যান তখন পপআপ টিউটোরিয়ালটি পড়তে ভুলবেন না, অন্যথায় আপনি এটি ব্যবহার করতে কিছুটা বিভ্রান্তিকর খুঁজে পেতে পারেন।

সতর্ক থাকুন যে VPN, দরকারী হলেও, নির্বোধ নয়। এমন কিছু দুর্বলতা এবং সমস্যা রয়েছে যা সম্ভাব্যভাবে আপনার IP ঠিকানা ফাঁস করতে পারে। শুধু এটা মনে রাখবেন।

আপনি কি ভিপিএন ব্যবহার করেন? কোনটি? টুল ব্যবহার করার চেষ্টা করুন এবং নীচের মন্তব্যে আপনার এলাকার জন্য কোন VPN দ্রুততম তা আমাদের জানান!


  1. একটি VPN ব্যবহার করার সময় এই এক দুর্বলতা আপনার আইপি ফাঁস করতে পারে

  2. অপেরা রিভিজিটেড:একটি ফ্রি ভিপিএন সহ দ্রুততম ব্রাউজার?

  3. VPS VS VPN:আপনার কোনটি বেছে নেওয়া উচিত?

  4. আপনার কি সবসময় আপনার VPN সংযুক্ত থাকা উচিত