কম্পিউটার

Windscribe VPN এর মাধ্যমে আপনার ইন্টারনেট গোপনীয়তা কিভাবে রক্ষা করবেন

মার্কিন কংগ্রেস এবং সিনেট উভয়ই সম্প্রতি ইন্টারনেট পরিষেবা প্রদানকারীকে (ISPs) আমাদের অনলাইন ডেটা বিক্রি করার অনুমতি দেওয়ার পক্ষে ভোট দিয়েছে৷ উইন্ডস্ক্রাইব VPN আপনার গোপনীয়তার অধিকার রক্ষা করতে সাহায্য করতে পারে - যা আপনাকে ম্যালওয়্যার এবং ভাইরাসের হুমকি থেকে সুরক্ষিত রাখে। আপনি বর্তমানে একচেটিয়া কুপন কোড "MAKE10 সহ মাত্র $69-এ একটি লাইফটাইম প্রো সদস্যতা পেতে পারেন " MakeUseOf ডিলের মাধ্যমে৷

Windscribe VPN এর মাধ্যমে আপনার ইন্টারনেট গোপনীয়তা কিভাবে রক্ষা করবেন

VPN সুরক্ষা

আপনি যদি না চান যে আপনার ব্যক্তিগত তথ্য পূর্ণ একটি ডসিয়ার সর্বোচ্চ দরদাতার কাছে বিক্রি করা হোক, বিজ্ঞাপনদাতাদের বিরুদ্ধে নিজেকে রক্ষা করার জন্য একটি VPN ব্যবহার করা আপনার সেরা বাজি।

মাস্কিং সার্ভারের মাধ্যমে আপনার ওয়েব ট্র্যাফিককে পুনরায় রুট করে, Windscribe আপনার IP ঠিকানা এবং অবস্থান ছদ্মবেশ ধারণ করে। এটি আপনার ব্রাউজিং ইতিহাসকে ট্রেস করা অসম্ভব করে তোলে, দুর্বৃত্ত আইএসপিগুলিকে আপনার পথ থেকে দূরে সরিয়ে দেয়।

পরিষেবাটি একটি এনক্রিপ্ট করা টানেলও সরবরাহ করে। এটি কাউকে আপনার সংযোগে হ্যাক করা এবং ব্যক্তিগত বা আর্থিক তথ্য চুরি করা থেকে বাধা দেয়। আপনার সংযোগ কমে গেলেও অন্তর্নির্মিত ফায়ারওয়াল আপনার ডেটা রক্ষা করে। এই বৈশিষ্ট্যগুলি বিশেষভাবে গুরুত্বপূর্ণ যদি আপনি নিয়মিতভাবে সর্বজনীন Wi-Fi এর সাথে সংযুক্ত হন৷

নিরাপত্তা ছাড়াও, Windscribe ব্যবহার করার অন্যান্য অনেক সুবিধা রয়েছে। VPN আপনাকে ভূ-নিষেধাজ্ঞা এড়াতে দেয়, যার অর্থ আপনি বিশ্বের যে কোনো জায়গা থেকে iPlayer এবং Hulu-এ টিউন করতে পারেন। এটি বেশিরভাগ বিজ্ঞাপনগুলিকেও কেটে দেয় এবং আপনাকে নিরাপদে টরেন্ট ফাইল করতে দেয়৷

উইন্ডস্ক্রাইব সেট আপ করতে, আপনি কেবল উইন্ডোজ, ম্যাক, লিনাক্স, আইওএস এবং অ্যান্ড্রয়েডের জন্য অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করুন৷ সুরক্ষা চালু করতে এক ক্লিকে লাগে, কোনো মেনু ছাড়াই। আপনি আপনার ব্রাউজিং অভ্যাসের কোন চিহ্ন রেখে যান না এবং অ্যাপটি কোন লগ রাখে না।

এই লাইফটাইম সাবস্ক্রিপশন একই সাথে আপনার সমস্ত ডিভাইসকে সুরক্ষিত করে এবং আপনি সীমাহীন ব্যান্ডউইথের মাধ্যমে সারাদিন মুভি স্ট্রিম করতে পারেন।

Windscribe VPN এর মাধ্যমে আপনার ইন্টারনেট গোপনীয়তা কিভাবে রক্ষা করবেন

আজীবন সুরক্ষায় 90% এর বেশি ছাড়

সাধারণত $900 মূল্যের, আজীবন Windscribe Pro সদস্যতা এখন কুপন কোড "MAKE10 সহ মাত্র $69 ", আপডেটগুলি অন্তর্ভুক্ত সহ। আপনি ডিল পৃষ্ঠার মাধ্যমে 2-বছর এবং 3-বছরের সাবস্ক্রিপশনও সংরক্ষণ করতে পারেন। আপনার ব্রাউজিং ইতিহাসকে ভালভাবে সুরক্ষিত করতে এখনই অর্ডার করুন।


  1. ভিপিএন দিয়ে সাউন্ডক্লাউডকে কীভাবে আনব্লক করবেন

  2. কিভাবে আপনার রাউটারে একটি VPN ইনস্টল করবেন

  3. ভিপিএন এবং অন্যান্য পদ্ধতির মাধ্যমে কীভাবে আপনার অবস্থান পরিবর্তন করবেন

  4. টর ব্রাউজারে কীভাবে আপনার গোপনীয়তা রক্ষা করবেন