কম্পিউটার

ওভারওয়াচে অ্যামবট ক্যালভিন কী ভিপিএন ব্যবহার করে?

যেহেতু Aimbotcalvin গেমিং প্ল্যাটফর্মগুলিতে সাইটগুলিতে স্ট্রিম বা গেমপ্লে দেখার জন্য উপলব্ধ নয়, তাই তিনি বেশ কিছুদিন আত্মগোপনে ছিলেন। তিনি তার ডিসকর্ড চ্যানেলে লিখেছেন যে তার মানসিক স্বাস্থ্য নিরাময়ের জন্য তার কিছু সময়ের প্রয়োজন এবং তিনি তার মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করার সময় বিরতি নিচ্ছেন৷

কেন অ্যামবট ক্যালভিন স্ট্রিমিং ছেড়ে দিয়েছেন?

যেহেতু অ্যামবোটক্যালভিন গেমিং প্ল্যাটফর্মে সাইটগুলিতে স্ট্রীম বা গেমপ্লে দেখার জন্য উপলব্ধ নয়, তাই তিনি বেশ কিছুদিন আত্মগোপনে ছিলেন৷ তিনি তার ডিসকর্ড চ্যানেলে লিখেছেন যে তার মানসিক স্বাস্থ্য নিরাময়ের জন্য তার কিছু সময়ের প্রয়োজন এবং তিনি কাজ করার সময় বিরতি নিচ্ছেন তার মানসিক স্বাস্থ্যের উপর।

ক্যালভিন কি এখনও ওভারওয়াচ খেলে?

যেহেতু তার 21 বছর বয়সী চাইনিজ/ভিয়েতনামী ঐতিহ্যের জন্য ক্রসফায়ার এবং CS:GO ভূমিকা পালন করার জন্য ন্যূনতম ডিগ্রির অভিজ্ঞতা প্রয়োজন, তাই চীনা/ভিয়েতনামী খেলোয়াড় Genji, Tracer, Widow, এর ব্লিজার্ডের ওভারওয়াচ রোস্টারকে সমর্থন করে তা আবিষ্কার করা খুব বেশি আশ্চর্যের বিষয় নয়। এবং মাঝে মাঝে Ana.

কেন ক্যালভিন ছাড়লেন?

ক্যালভিন রিডলি তার স্বাস্থ্যের জন্য আরও বেশি সময় ব্যয় করতে ফুটবল থেকে দূরে সরে যাচ্ছেন। আটলান্টা ফ্যালকনস ওয়াইড রিসিভার ক্যালভিন রিডলি রবিবার বিকেলে তার মানসিক সুস্থতার দিকে মনোনিবেশ করার জন্য ফুটবল থেকে সরে এসেছিলেন।

ওভারওয়াচ থেকে ক্যালভিনের কী হয়েছিল?

TheDirtyPig.net-এর একটি নিবন্ধ অনুসারে, ক্যালভিনের সাথে যা ঘটেছিল তা হল তিনি সামাজিক মিডিয়া ব্যবহার করা ছেড়ে দিয়েছিলেন এবং আইভি লীগ প্রতিষ্ঠান থেকে ডিগ্রি অর্জন করেছিলেন। পাশাপাশি, তিনি তার সাধারণ সুস্থতার উন্নতি করতে চান।

কেন Aimbotcalvin ওভারওয়াচ বাজানো বন্ধ করলেন?

ক্যালভিনের মতে, উপরে উল্লিখিত কারণগুলির জন্য Fortnite এবং Overwatch League উভয়ই তাদের সম্ভাব্য আর্থিক সুবিধার কারণে প্রত্যাখ্যান করা হয়েছিল৷


  1. VPN স্প্লিট টানেলিং কি? এটা কিভাবে কাজ করে?

  2. VPN এর উপর পেঁয়াজ কি, এবং কিভাবে এটি ব্যবহার করবেন?

  3. ভিপিএন কিল সুইচ কী এবং এটি কীভাবে কাজ করে

  4. ডাবল ভিপিএন কী এবং আপনার এটি ব্যবহার করা উচিত