কম্পিউটার

সেরা আইফোন ফাইল ম্যানেজার আউট – ক্লিন ফোন, ক্লিন মাইন্ড

ফাইল ম্যানেজার অ্যাপ্লিকেশানগুলি আপনার ফাইল এবং অ্যাপ্লিকেশানগুলি সহজেই অ্যাক্সেসযোগ্য এবং সুন্দরভাবে সংগঠিত তা নিশ্চিত করার একটি দুর্দান্ত উপায়৷ এই অ্যাপগুলির মধ্যে অনেকগুলি অপ্টিমাইজ করা বৈশিষ্ট্যগুলির সাথে আসে, যা আপনাকে আপনার সামগ্রীর সর্বাধিক ব্যবহার করতে সহায়তা করে! নিম্নলিখিত অ্যাপগুলির একটি কিউরেটেড তালিকা রয়েছে, যা আপনাকে আপনার বিশৃঙ্খল ফোনের জন্য নিখুঁত iOS ফাইল ম্যানেজার খুঁজে বের করার লক্ষ্যে রয়েছে।

কেন আমার একটি ফাইল ম্যানেজার দরকার?

শত শত নথি এবং ফাইলের সাথে মোকাবিলা করা ক্লান্তিকর হতে পারে, বিশেষত যখন আপনার সেগুলি সহজে অ্যাক্সেসযোগ্য হওয়ার প্রয়োজন হয়। প্রচুর পরিমাণে ফাইল পরিচালনা করার সর্বোত্তম উপায় হ'ল প্রযুক্তিকে আপনার জন্য কাজ করার জন্য একটি মসৃণ, সহজেই ব্যবহারযোগ্য অ্যাপের সাথে কঠোর সংগঠন করা।

সময় হল অর্থ, এবং নিজের জন্য উভয়কেই সর্বাধিক করার সর্বোত্তম উপায় হল একটি ভাল-ডিজাইন করা অ্যাপ যা শুধুমাত্র আপনার ফাইলগুলিকে সংগঠিত করতে পারে না কিন্তু এমন একটি অভিজ্ঞতা প্রদান করতে পারে যা আপনার প্রত্যাশা ছাড়িয়ে যায়৷

কোনটি ব্যবহার করতে হবে তা আমি কীভাবে জানব?

দেখুন, সেখানে শত শত সাংগঠনিক অ্যাপ রয়েছে। তাদের মধ্যে অনেকগুলি আপনাকে আপনার ফাইলগুলি পরিচালনা করতে এবং অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির সাথে আসতে সহায়তা করার জন্য ডিজাইন করা হয়েছে, তবে আমরা এখানে সবচেয়ে ভাল কম্পাইল করেছি৷ মাল্টি-টাস্কিং অ্যাপ থেকে শুরু করে সঞ্চয়স্থান পরিষ্কার করা পর্যন্ত, অ্যাপস্টোরে আমাদের সেরা সাংগঠনিক অ্যাপের তালিকা এখানে রয়েছে।

বিনামূল্যে ফাইল ম্যানেজার অ্যাপ যা প্রভাবিত করে

1. ফাইল ম্যানেজার

এই অ্যাপটি একটি মাল্টিটাস্কার! ফাইল ম্যানেজার শুধুমাত্র আপনাকে আপনার নথি এবং ফাইলগুলি সংগঠিত করতে সহায়তা করে না, এটি আপনার আইফোন এবং কম্পিউটারের মধ্যে ফাইল স্থানান্তর করতেও কাজ করে। এই অ্যাপে ফাইলগুলি সংগঠিত করা এবং স্থানান্তর করা সহজ এবং সহজ৷

ফাইল ম্যানেজারের একটি বিল্ট-ইন পিডিএফ রিডারের পাশাপাশি অ্যাপের মধ্যেই একটি মিউজিক প্লেয়ার রয়েছে। একটি সমন্বিত অনুসন্ধান বৈশিষ্ট্য এবং আপনার ফাইল এবং নথিগুলি নিরাপদে থাকা নিশ্চিত করতে পাসওয়ার্ড সুরক্ষাও রয়েছে৷

এই অ্যাপটি Microsoft Office, Excel এবং PowerPoint দ্বারা সমর্থিত। এটি আপনার ফাইল খোলা আরও সহজ করে তোলে! বেশ কিছু ক্লাউডও এই অ্যাপটিকে সমর্থন করে, যেমন OneDrive এবং Drobox৷

ফাইল ম্যানেজার চমৎকারভাবে বিশৃঙ্খলভাবে আপনার ফাইলগুলিকে সংগঠিত করা এবং সংরক্ষণ করা সহজ এবং সুবিধাজনক করে তোলে। এই অ্যাপ্লিকেশানটি আপনাকে নাম, আকার বা তারিখ অনুসারে আপনার ফাইলগুলিকে বাছাই করার অনুমতি দেয় – যা আপনাকে আগামীকাল আপলোড করতে হবে সেই অস্পষ্ট প্রতিবেদনটি সনাক্ত করা আগের চেয়ে সহজ করে তোলে৷

2. নথি 5

ডকুমেন্ট 5 মাল্টি-ফাংশন ক্ষমতা সহ একটি দুর্দান্ত ফাইল ম্যানেজিং অ্যাপ যা ভোক্তা এবং এন্টারপ্রাইজ ব্যবহারকারী উভয়কেই মুগ্ধ করবে।

এই অ্যাপটি আপনাকে পাঠ্য ফাইলগুলি সম্পাদনা করতে, PDF ফাইলগুলি পড়তে এবং টীকা করতে এবং এমনকি নথির মধ্যে পাঠ্য স্ট্রিংগুলি অনুসন্ধান করতে দেয়৷ আপনি পরে পড়ার জন্য ওয়েবপৃষ্ঠাগুলি সংরক্ষণ করতে পারেন এবং এমনকি আপনার ফাইলগুলিকে একটি পাসওয়ার্ড দিয়ে সুরক্ষিত করতে পারেন৷

নথি 5 আইক্লাউড এবং ড্রপবক্সের মতো ক্লাউড পরিষেবাগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, তাই আপলোড এবং ডাউনলোড করা সহজ এবং সুবিধাজনক৷

এই বিনামূল্যের অ্যাপটি আরও সংগঠিত থাকার এবং একই অ্যাপ্লিকেশন থেকে বিভিন্ন সম্পাদনা বৈশিষ্ট্য সম্পাদন করার একটি দুর্দান্ত উপায়!

3. ফাইলঅ্যাপ

এই অ্যাপটি একটি দক্ষ ফাইল ম্যানেজার যা অনেক অতিরিক্ত বৈশিষ্ট্য নিয়ে গর্ব করে। এই অ্যাপটি আপনাকে অ্যাপ থেকে সরাসরি টুইটার বা ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে দেয়, যা এই নির্দিষ্ট সংগঠকের একটি অনন্য সুবিধা। এটি আপনাকে সরাসরি একটি ই-মেইলে ফাইল সংযুক্ত করতে দেয় এবং এমনকি আপনার অডিও এবং ভিডিও ফাইলগুলিকে সরাসরি অ্যাপে চালাতে দেয়৷

আরও অনন্য? এই ফাইল ম্যানেজিং অ্যাপটিতে একটি ইন্টিগ্রেটেড ইমেজ এডিটর রয়েছে, যা আপনাকে আপনার হৃদয়ের আনন্দে আপনার ফটোগুলিকে সম্পাদনা এবং ফিল্টার করতে দেয়। আপনি চাইলে সরাসরি অ্যাপে পরে একটি স্লাইডশো তৈরি করুন!

একটি গুরুতর নোটে, এই (ফ্রি!) অ্যাপটি চমৎকার নিরাপত্তা বৈশিষ্ট্য যেমন ফাইল এনক্রিপশন এবং পাসকোড সুরক্ষা প্রদান করে। এই অ্যাপটি আপনার ফাইলগুলি আপনার সামাজিক উপস্থিতির সাথে সামঞ্জস্যপূর্ণ তা নিশ্চিত করার একটি চমৎকার উপায়!

4. ফাইল এন ফোল্ডার

এই অ্যাপটি কম্পিউটার এবং আইফোনের মধ্যে নথি স্থানান্তর করার একটি দুর্দান্ত উপায়। বিভিন্ন ধরণের ভার্চুয়াল ইউএসবি হিসাবে কাজ করা, ফাইল এন ফোল্ডার আপনাকে আপনার কম্পিউটার এবং ফোনের মধ্যে একটি সংগঠিত ফ্যাশনে নথি পেতে দেয় এবং ম্যাক কম্পিউটার এবং পিসি উভয়ের সাথেই কাজ করে৷

ফাইল এন ফোল্ডার ব্যবহারকারীদের iOS দ্বারা সমর্থিত ফাইলগুলির সাথে কাজ করতে দেয়৷ এতে এইচটিএমএল, জিপ ফাইল, পিডিএফ, টেক্সট এবং এমনকি মাইক্রোসফট অফিস ডকুমেন্ট অন্তর্ভুক্ত থাকতে পারে।

এই অ্যাপ্লিকেশানটি অবিশ্বাস্য উন্নত মিডিয়া বৈশিষ্ট্যগুলি প্রদান করে – আপনি আপনার ক্যামেরা রোল থেকে একটি ফটো স্লাইডশো তৈরি করতে পারেন, উদাহরণস্বরূপ। আপনি একটি স্বয়ংক্রিয় লুপ বৈশিষ্ট্য সহ ভিডিও বা অডিও ফাইলের জন্য প্লেলিস্ট তৈরি করতে পারেন।

ফাইল এন ফোল্ডারগুলি বিনামূল্যে, তবে আপনার একাদশ ফাইল ডাউনলোড বা আপলোড হওয়ার পরে এটি $1.99 অর্থপ্রদানের অনুরোধ করবে৷

5. ফাইলমাস্টার

ফাইলমাস্টার অ্যাপস্টোরে উপলব্ধ আরেকটি দুর্দান্ত সাংগঠনিক অ্যাপ। যদিও এই অ্যাপের মাধ্যমে ফাইল ম্যানেজমেন্ট কার্যক্রম অবশ্যই সহজ, তবে সর্বোত্তম সুবিধা হল ডেটা ক্ষতি রোধ করা।

FileMaster আপনাকে ভুলে যাওয়া পাসওয়ার্ড ঠিক করতে দেয়, একটি অ্যাপ বা ফোল্ডারে পাসওয়ার্ড দিতে দেয়। Wi-Fi প্রমাণীকরণ এমনকি নথিতেও প্রয়োগ করা যেতে পারে এবং এটি আপনাকে আপনার ডিভাইসে গোপনীয়তা নিশ্চিত করতে ফাইল এবং ফোল্ডার লুকিয়ে রাখতে সহায়তা করে। এই অ্যাপের নিরাপত্তা বৈশিষ্ট্যগুলি একেবারে অবিশ্বাস্য৷

ফাইলমাস্টার আপনাকে নতুন ফোল্ডার তৈরি করতে, mp3 ফাইলগুলি চালাতে এবং একই ফোল্ডারের মধ্যে ফটো এবং ভিডিও ফাইলগুলি আমদানি করতে দেয় - কাজ করার সময় আপনাকে বহু-কাজে সহায়তা করে। তারা চার্জ করা শুরু করার আগে এই বিনামূল্যের অ্যাপটি ডাউনলোড করুন!

সেরা ফাইল ম্যানেজিং অ্যাপস – অর্থপ্রদান করা হয়

1. iFiles

iFiles একটি অবিশ্বাস্যভাবে বহুমুখী সাংগঠনিক অ্যাপ। অনেক অবিশ্বাস্য এবং অনন্য বৈশিষ্ট্য রয়েছে, যা এই .99 শতাংশ অ্যাপটিকে একটি সম্পূর্ণ চুরি করে তুলেছে!

আপনি ইন্টিগ্রেটেড ভয়েস রেকর্ডার দিয়ে এই অ্যাপ থেকে সরাসরি ভয়েস নোট তৈরি করতে পারেন। আপনি যে কোনও ফাইলের সেটিংস পরিবর্তন করতে পারেন, ফাইলের জন্য রঙের স্কিম, নাম বা এমনকি কাস্টমাইজড আইকন তৈরি করতে পারেন। এটি করার জন্য, সেটিংস দেখার জন্য আপনাকে যা করতে হবে তা হল যে কোনও ফাইলকে ধরে রাখুন এবং আলতো চাপুন।

iFiles বিভিন্ন ফাইল ফরম্যাট এবং ক্লাউড পরিষেবা সমর্থন করে৷

2. ফাইল প্রো

ফাইল প্রো একটি দুর্দান্ত ফাইল পরিচালনার অ্যাপ্লিকেশন যা বেশ কয়েকটি অনন্য বৈশিষ্ট্য সমন্বিত করে। অন্তর্নির্মিত ব্রাউজারটি ফাইল ডাউনলোড করার একটি সহজ এবং কার্যকর উপায় এবং অ্যাপটি Google Drive, OneDrive এবং Dropbox এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

এই অ্যাপটিতে আশ্চর্যজনক, সহজ ফাইল সম্পাদনা বৈশিষ্ট্য রয়েছে যা সম্পাদনাকে একটি হাওয়ায় পরিণত করে। জুম এবং প্যান করার ক্ষমতা আপনার প্রয়োজনীয় সঠিক থাম্বনেল চিত্র তৈরি করতে সাহায্য করে এবং দ্রুত এবং সহজে স্লাইডশো চিত্রগুলি তৈরি করতে সহায়তা করে৷ ফোল্ডারের নাম পরিবর্তন, সরানো, অনুলিপি, তৈরি বা এমনকি সরাসরি অ্যাপের ভিতরে মুছে ফেলা যেতে পারে।

ফাইল প্রো-এর আশ্চর্যজনক নিরাপত্তা বৈশিষ্ট্য রয়েছে। আপনি অ্যাপ থেকে সরাসরি আপনার যেকোনো ফাইলের জন্য স্থানীয় এবং দূরবর্তী পাসওয়ার্ড সুরক্ষা তৈরি করতে পারেন, যার অর্থ আপনি যেখানে নথিটি সংরক্ষিত আছে সেখানে আপনি উপস্থিত থাকুন বা না থাকুক আপনার গোপনীয়তা রক্ষা করতে পারবেন। এই বৈশিষ্ট্যটি একা এই অ্যাপটিকে একটি স্ট্যান্ডআউট করে তোলে৷

এই আশ্চর্যজনক অ্যাপের সবচেয়ে বড় পতন হল দাম, $4.99। মনের শান্তির জন্য একটি ছোট মূল্য দিতে হবে!

3. iStorage 2HD

iStorage 2HD হল একটি দুর্দান্ত, সহজ ফাইল ম্যানেজিং অ্যাপ যা কোড এডিটর হিসাবে দ্বিগুণ হয়ে যায়। এই অ্যাপটি গ্রাহককে নথি দেখতে এবং তাদের ফাইলগুলিকে পরিষ্কার, সুবিন্যস্ত ভাবে সাজাতে সাহায্য করে।

আপনি পরবর্তী সময়ে পড়ার জন্য এই অ্যাপ থেকে আপনার আইফোনে আপনার ফাইল সংরক্ষণ করতে পারেন, এমনকি একটি বিল্ট-ইন ওয়েব ব্রাউজারও রয়েছে৷

iStorage আপনাকে একাধিক ফাইল স্থানান্তর করতে এবং একই সাথে একাধিক নথি সম্পাদনা করতে দেয়। আপনি সরাসরি অ্যাপের মধ্যে পাসওয়ার্ড সুরক্ষিত ফাইল (পিডিএফ, জিপ এবং রার) খুলতে পারেন।

এই অ্যাপটি, অনন্য এবং খুব কার্যকরী, একটি $4.99 মূল্য ট্যাগে আসে৷

4. iExplorer

iExplorer প্রযুক্তি আপনাকে সহায়তা করার একটি দুর্দান্ত উদাহরণ। যদিও এই অ্যাপের মাধ্যমে কম্পিউটার এবং ফোনের মধ্যে ফাইল স্থানান্তর করার জন্য আপনার একটি USB তারের প্রয়োজন, তবুও এটি একটি চমৎকার সহকারী।

এই অ্যাপটি একটি ইবুক রিডার, মিডিয়া প্লেয়ার এবং ব্লুটুথ ট্রান্সফার মাধ্যম হিসেবে কাজ করে।

iExplorer আপনাকে আপনার ফোনে ডাউনলোড না করেই সিনেমা দেখতে এবং সঙ্গীত চালানোর অনুমতি দেয় এবং আপনার বড় নথিগুলিকে বিভিন্ন বিন্যাসে সংরক্ষণ করা সহজ করে তোলে।

এমনকি আপনি আপনার Google ডক্স স্প্রেডশীট সম্পাদনা করতে পারেন এবং iExplorer থেকে সরাসরি আপলোড করতে পারেন!

যদিও $4.99 মূল্যের ট্যাগটি ব্যয়বহুল বলে মনে হতে পারে, এই অ্যাপের সুবিধাগুলি এটিকে যেকোনো ভোক্তার জন্য একটি যোগ্য বিনিয়োগ করে তোলে৷

5. ফাইল ইউনাইটেড

ফাইল ইউনাইটেড একটি দুর্দান্ত সাংগঠনিক অ্যাপ যা আপনাকে সহজেই আপনার ফাইলগুলি পরিচালনা করতে দেয়, যাতে আপনি আপনার ডিজিটাল সামগ্রী উপভোগ করতে পারেন!

উইন্ডোজ ব্যবহারকারীরা এসএমবি প্রোটোকলের মাধ্যমে তাদের ফাইলগুলি অ্যাক্সেস করতে পারে। ম্যাক ব্যবহারকারীরা Wi-Fi সংযোগ ব্যবহার করে তাদের Mac থেকে তাদের আইফোনে টেনে আনতে এবং ফেলে দিতে পারেন। এই অ্যাপের মাধ্যমে বিষয়বস্তু পরিচালনা করা সহজ, স্ট্রিমলাইন এবং সহজ।

ফাইল ইউনাইটেড আপনাকে নতুন ফোল্ডার তৈরি করতে, আপনার পছন্দের আইটেমগুলিকে ট্যাগ করতে, অ্যাপ থেকে আপনার নথিগুলি অনুলিপি করতে এবং সরাতে দেয়। এটি আপনাকে পাসওয়ার্ড সুরক্ষার মাধ্যমে আপনার ফাইলগুলিকে সুরক্ষিত করতে সহায়তা করে বা আশ্চর্যজনক ভাগ করার কার্যকারিতাগুলির সাথে ভাগ করে নিতে আপনাকে সহায়তা করতে পারে৷

এই দুর্দান্ত সুবিধাগুলি কম খরচে $4.99৷

সঠিক মিল নির্বাচন করা

শুধুমাত্র আপনি আপনার অনন্য সাংগঠনিক চাহিদাগুলি জানতে পারেন, তবে অ্যাপগুলির এই অ্যারে গ্যারান্টি দেয় যে আপনি একটি দুর্দান্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার সাথে মানসম্পন্ন অ্যাপগুলি থেকে চয়ন করতে পারেন৷ স্থানান্তর থেকে সম্পাদনা থেকে আপনার ডেটা এনক্রিপ্ট করা পর্যন্ত, এই অ্যাপগুলি নমনীয়তা এবং বহু-কার্যকারিতা অফার করে যাতে আপনাকে আরও স্মার্ট কাজ করতে সাহায্য করে, এবং কঠিন নয়।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা ডাউনলোড ম্যানেজারগুলির মধ্যে 4টি৷

  2. 5টি সেরা ডিক্টেশন অ্যাপস iPhone এর জন্য

  3. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ

  4. 7 সেরা ফাইল কম্প্রেশন সফ্টওয়্যার 2022