কম্পিউটার

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

উইন্ডোজ স্টোরের উন্নতি অব্যাহত রয়েছে। যেটি একসময় জাল অ্যাপস এবং নিরাপত্তা সংক্রান্ত সমস্যাগুলির একটি অনুর্বর জঞ্জাল ছিল তা এখন মজাদার এবং দরকারী সফ্টওয়্যারে পূর্ণ একটি সমৃদ্ধ সম্প্রদায়৷

আপনি উত্পাদনশীলতা সরঞ্জাম থেকে গেম সব কিছু খুঁজে পাবেন. আপনি ফটোশপ এবং উবুন্টুর মত কিছু মূলধারার অ্যাপের উপস্থিতি দেখে অবাক হতে পারেন।

কিন্তু, যেকোনো অ্যাপ স্টোরের মতো, আমরা সবসময় আরও কিছু করার চেষ্টা করি, সবসময় আমাদের দাঁত ডুবিয়ে দেওয়ার জন্য পরবর্তী জিনিসটি খুঁজি।

সুতরাং, এই নিবন্ধে, আমরা আপনাকে আরও কিছু দুর্দান্ত অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। কিন্তু আমরা একটি ভিন্ন পন্থা নিতে যাচ্ছি. অ্যাপ তালিকাভুক্ত করার পরিবর্তে, আমরা বিকাশকারী এবং প্রকাশকদের উপর ফোকাস করতে যাচ্ছি। এখানে আটটি সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিক্রেতা রয়েছে যা আপনাকে চেষ্টা করতে হবে।

দ্রষ্টব্য: আপনাকে Microsoft Edge-এ নিম্নলিখিত বিক্রেতা লিঙ্কগুলি খুলতে হতে পারে৷

1. Adobe Systems Incorporated

ইমেজ এডিটিং এর ধারণার সাথে লেগে থাকা, আপনি কি জানেন Adobe এখন ফ্রি এর সম্পূর্ণ স্যুট তৈরি করে উইন্ডোজ স্টোর অ্যাপস?

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

আপনারা অনেকেই ইতিমধ্যেই ফটোশপ এক্সপ্রেস সম্পর্কে অবগত আছেন, কিন্তু আজকাল, আপনি আরও Adobe অ্যাপ খুঁজে পেতে পারেন:রিডার, কন্টেন্ট ভিউয়ার, এলিমেন্টস 15, এক্সপেরিয়েন্স ম্যানেজার মোবাইল প্রিফ্লাইট, ডিপিএস টিপস, ইয়ুথ ভয়েস এবং এক্সপেরিয়েন্স ম্যানেজার ফর্ম।

Elements 15 ব্যতীত সমস্ত অ্যাপ ডাউনলোড এবং ব্যবহার করার জন্য বিনামূল্যে। এর জন্য আপনার খরচ হবে $99.99।

2. Gameloft

স্টিমের মতো অ্যাপ এবং এনভিডিয়া শিল্ডের মতো ডিভাইসগুলি পিসি গেমিংকে আগের চেয়ে আরও বেশি অ্যাক্সেসযোগ্য করে তোলে। ফলস্বরূপ, উইন্ডোজ স্টোরের সর্বাধিক বিক্রিত অ্যাপগুলির মধ্যে অনেকগুলি গেম। কিছু পুরানো ক্লাসিক যেমন গিয়ারস অফ ওয়ার এবং গ্র্যান্ড থেফট অটো, আবার কিছু বেশি নৈমিত্তিক এবং মোবাইল গেমগুলির সাথে সাদৃশ্য রয়েছে৷

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত এবং নৈমিত্তিক মধ্যে সূক্ষ্ম লাইন হাঁটা যে এক বিক্রেতা Gameloft হয়. এটি Windows স্টোরে 30 টিরও বেশি গেমের জন্য দায়ী, যার মধ্যে সর্বাধিক বিক্রিত রেসার Asphalt 8:Airborne, esports FPS Modern Combat 5 এবং শিশু-ভিত্তিক কান্ট্রি ফ্রেন্ডস।

গেমলফ্টের গেমগুলি বিনামূল্যে ডাউনলোড করা যায়, তবে সেগুলির সমস্ত অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে৷

3. ক্ষুদ্র ওপেনার

ক্ষুদ্র ওপেনার সংকুচিত ফাইল খোলে এমন অ্যাপ তৈরিতে বিশেষজ্ঞ। কোম্পানি পাঁচটি অ্যাপের একটি সিরিজ অফার করে:RAR ওপেনার, WinOpener, Zip Opener, 7Z Opener, এবং Opener Plus।

প্রথম চারটি ডাউনলোড এবং ব্যবহারের জন্য বিনামূল্যে, যদিও আপনি যদি উন্নত বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস চান তবে তারা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার অফার করে। যদিও তারা বিনামূল্যে, তারা বিজ্ঞাপনের উপর নির্ভর করে না, অথবা তারা ক্রমাগত আপনাকে আপগ্রেড করতে বাধা দেয় না।

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

চূড়ান্ত অ্যাপ, ওপেনার প্লাস-এর দাম $4.59। এটি পূর্ববর্তী চারটি অ্যাপের কার্যকারিতাকে একটি টুলে একত্রিত করে এবং সমস্ত উন্নত বৈশিষ্ট্য অফার করে৷

4. Grafikos Fiesta

ফটোশপ, InDesign, এবং CorelDRAW-এর মতো পেশাদার সফ্টওয়্যারে উচ্চ-মানের নথি তৈরি করা সহজ নয়। এমন কিছু ডিজাইন করার জন্য আপনাকে একজন দক্ষ ব্যবহারকারী হতে হবে যা আপনি সর্বজনীন পরিমন্ডলে রাখতে খুশি হবেন।

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

Grafikos Fiesta এর টেমপ্লেট অ্যাপ্লিকেশানগুলির সিরিজ দিয়ে উদ্ধারে আসে৷ কোম্পানিটি মোট 15টি অ্যাপ তৈরি করে, যার মধ্যে মৌলিক ফটোশপ টেমপ্লেট থেকে শুরু করে অ্যাডোব মিউজ উইজেট [আর উপলভ্য নয়] এবং অ্যাডোবি ইলাস্ট্রেটরের লোগোর মতো বিশেষ সামগ্রী পর্যন্ত সবকিছুই রয়েছে৷

অ্যাপগুলির দাম পরিবর্তিত হয়:কিছুর দাম $10 এর মতো এবং অন্যদের 25 ডলারের মতো।

5. ভিডিওপিক্স

আজকাল, চিত্তাকর্ষক স্ন্যাপশটগুলি তৈরি করার জন্য আপনাকে ফটোগ্রাফি বিশেষজ্ঞ হতে হবে না। ইনস্টাগ্রাম ফিল্টার, ধাপে ধাপে ডেস্কটপ ইমেজ এডিটর এবং স্মার্টফোন ক্যামেরার পয়েন্ট-এন্ড-শুট প্রকৃতির জন্য ধন্যবাদ, যে কেউ সেকেন্ডের মধ্যে একটি আকর্ষক ছবি তৈরি করতে পারে।

ভিডিওপিক্স হল ইমেজ ম্যানিপুলেশন টুলের সবচেয়ে জনপ্রিয় প্রকাশকদের মধ্যে একটি। উইন্ডোজ স্টোরে কোম্পানির 27টি অ্যাপ রয়েছে। অ্যাপ্লিকেশানগুলি যে কার্যকারিতা অফার করে তার বিস্তৃতি চিত্তাকর্ষক৷

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

উদাহরণ স্বরূপ, ব্যাকগ্রাউন্ড ইরেজার আছে, যা মাত্র কয়েক ক্লিকেই ফটো থেকে ব্যাকড্রপ মুছে ফেলতে পারে। অথবা পিকচার কোটস ক্রিয়েটর সম্পর্কে কী বলা যায়, যা আপনাকে সহজেই আপনার নিজের ইমেজের উপরে অনুপ্রেরণাদায়ক উদ্ধৃতি রাখতে দেয়?

ভিডিওপিক্স ভিডিও-ভিত্তিক অ্যাপও তৈরি করে। একটি মুভি মেকার আছে, একটি টুল যা আপনাকে আপনার ফোনে রেকর্ড করা ভিডিওগুলিতে গান যোগ করতে দেয়, এমনকি একজন GIF স্রষ্টাও৷

6. Aceville Publications Limited

Aceville পাবলিকেশন্স শুধুমাত্র চারটি অ্যাপ তৈরি করে, যার সবকটিই শৌখিনদের লক্ষ্য করে। যদিও কিছু শখের অ্যাপ্লিকেশানগুলি কম পড়ে, Aceville-এর সমস্ত রিলিজগুলি ভালভাবে উপস্থাপন করা হয় এবং নেভিগেট করা সহজ৷

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

চারটি অ্যাপ হল কুক ভেজিটেরিয়ান, ক্রাফটস বিউটিফুল, লেটস নিট এবং বডিফিট। কুক ভেজিটেরিয়ান অ্যাপটি বেশ কয়েকবার উইন্ডোজ স্টোরের কুকারি বিভাগে একটি বৈশিষ্ট্যযুক্ত অ্যাপ হয়েছে।

সমস্ত অ্যাপ ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা অর্জন করেছে। প্রকৃতপক্ষে, বডিফিট অ্যাপটিতে খুব কমই দেখা যায় এমন পাঁচ-তারা রেটিং রয়েছে।

7. Microsoft Corporation

হ্যাঁ, মাইক্রোসফ্ট অ্যাপগুলি একটি সুস্পষ্ট অন্তর্ভুক্তি - সর্বোপরি, আপনি আশা করবেন মাইক্রোসফ্ট তার নিজস্ব স্টোরের জন্য দুর্দান্ত অ্যাপ তৈরি করবে। কিন্তু কোম্পানির অন্তর্ভুক্তি ন্যায্য:স্টোরে অন্য কোনো বিক্রেতা নেই যে একই সামগ্রীর মিশ্রণ অফার করে।

সমস্ত উইন্ডোজ বেসিক আছে, যেমন গ্রুভ মিউজিক (যা আপনার সময়ের জন্য অবশ্যই মূল্যবান), OneDrive এবং সম্পূর্ণ নতুন পেইন্ট 3D। কিন্তু এমন একটি বিশাল সংখ্যক অ্যাপ রয়েছে যা আপনি সম্ভবত কখনও শোনেননি৷

আপনি সিটি আর্ট অনুসন্ধান সম্পর্কে জানেন? এটি এমন একটি অ্যাপ যা সারা বিশ্বের গ্যালারি থেকে প্রায় 9,000 শিল্পকলার ক্যাটালগ করেছে। এবং HealthVault সম্পর্কে কি? ফিটনেস ট্র্যাকিং অ্যাপটির কার্যকারিতার একটি স্তর রয়েছে যা আপনি খুঁজে পেতে পারেন এমন অন্য যেকোনো ফিটনেস অ্যাপকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। ওহ, এবং মুভি মোমেন্টস দেখুন -- ভিডিও এডিটিং অ্যাপটি এখনও মুভি মেকার প্রতিস্থাপন হতে পারে যার জন্য আমরা সবাই অপেক্ষা করছি।

সেরা উইন্ডোজ স্টোর অ্যাপ বিকাশকারীরা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

এবং আরো আছে. Microsoft পেশাদার ফটোগ্রাফারদের কাছ থেকে শত শত থিম, ডেস্কটপ ছবি এবং স্ক্রিনসেভার প্রকাশ করে। আপনি ভারতীয় বন্যপ্রাণীর ছবি থেকে শুরু করে জার্মানির সেরা উপকূলীয় দৃশ্য সবই খুঁজে পেতে পারেন (এটি আপনার ধারণার চেয়েও সুন্দর)।

8. Wolfram Group LLC

আবার, আপনারা অনেকেই Wolfram Alpha সম্পর্কে জানেন। এটি একটি গাণিতিক অনুসন্ধান ইঞ্জিন হিসাবে সর্বোত্তম বর্ণনা করা হয়েছে; এটি শত শত ঝরঝরে কৌশল সম্পাদন করতে পারে।

কিন্তু আপনি কি জানেন যে সংস্থাটি আরও সাতটি অ্যাপের একটি সিরিজ তৈরি করে, যার সবকটিই গণিত অধ্যয়নরত লোকদের লক্ষ্য করে? সাতটি অ্যাপের প্রতিটিই গাণিতিক শৃঙ্খলার একটি নির্দিষ্ট অংশ দেখে। ক্যালকুলাস, পরিসংখ্যান এবং বীজগণিত হল ফোকাসের তিনটি প্রধান ক্ষেত্র।

মূল উলফ্রাম আলফা অ্যাপটির দাম $2.49। অন্যান্য অ্যাপের দাম $1.50 থেকে $4।

আপনার প্রিয় Microsoft স্টোর বিক্রেতা?

এই নিবন্ধে, আমরা আপনাকে উইন্ডোজের জন্য আরও বেশ কিছু আকর্ষণীয় অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিয়েছি। সবচেয়ে বড় টেকঅওয়ে হল যে এটি প্রায়শই ক্যাটাগরি অনুযায়ী না করে বিক্রেতার দ্বারা স্টোরটি অন্বেষণ করা মূল্যবান৷

আপনার মেশিনে Windows স্টোর অ্যাপ থাকলে, একটি অ্যাপ তালিকায় ক্লিক করুন, অ্যাপের পৃষ্ঠার নীচে স্ক্রোল করুন এবং প্রকাশিত-এর অধীনে বিক্রেতার নামে ক্লিক করুন কোম্পানি আর কি প্রকাশ করেছে তা দেখতে৷

আপনার কি প্রিয় অ্যাপ বিক্রেতা আছে? কি এর বিষয়বস্তু এত অনন্য করে তোলে? আপনি নীচের মন্তব্যগুলিতে আপনার সমস্ত চিন্তাভাবনা এবং মতামত দিতে পারেন। এবং সোশ্যাল মিডিয়াতে অন্যান্য Windows ব্যবহারকারীদের সাথে এই নিবন্ধটি শেয়ার করতে ভুলবেন না৷


  1. Windows 10

  2. 5 সেরা Windows 10 স্টোর বিকল্প 2022

  3. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি Google Apps আপনাকে অবশ্যই চেষ্টা করে দেখতে হবে

  4. 7 সেরা Windows 10 অ্যাপগুলি আপনাকে এখনই পেতে হবে!