কম্পিউটার

কীভাবে যেকোনো জায়গা থেকে প্রাইমওয়্যার স্ট্রিমিং সাইট আনব্লক করবেন

আপনার ডিভাইসে প্রাইমওয়্যার স্ট্রিম করতে অক্ষম? সমস্যা সমাধানের সমাধান জানতে ব্লগ পড়ুন এবং আপনার সমস্ত ডিভাইসের জন্য প্রাইমওয়্যার আনব্লক করুন।

পূর্বে LetMeWatchThis নামে পরিচিত ট্যাগলাইন সহ "হাস্যকর থিয়েটার মূল্য পরিশোধ ছাড়াই অনলাইনে সিনেমা দেখার #1 জায়গা ” এখন, প্রাইমওয়্যার হল একটি চমৎকার স্ট্রিমিং পরিষেবা যা আপনাকে সর্বশেষ এবং জনপ্রিয় টিভি শো, সিনেমা, কমেডি সিরিজ, সঙ্গীত এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী বিনামূল্যে দেখতে দেয়, যা অন্য স্ট্রিমিং সাইটে সহজে পাওয়া যায় না। একবার আপনি প্রাইমওয়্যারে একটি বিনামূল্যের অ্যাকাউন্ট তৈরি করলে, আপনি সিনেমা এবং টিভি শোগুলির তালিকা থেকে নির্বাচন করতে এবং কয়েকটি ক্লিকে সেগুলি দেখা শুরু করতে সক্ষম হবেন। নতুন বিষয়বস্তু নিয়মিত সাইটে আপডেট করা হয়. উপরন্তু, আপনি সামঞ্জস্যপূর্ণ এক্সটেনশন যোগ করে কোডিতে আপনার প্রিয় শো এবং চলচ্চিত্র দেখতে পারেন।

প্রাইমওয়্যার ব্যবহার করার সাথে যে শুধুমাত্র খারাপ দিকটি আসে তা হল এটি নির্দিষ্ট নিরাপত্তা হুমকির সাথে আসে। যেহেতু কোনো সাবস্ক্রিপশনের প্রয়োজন নেই, তাই ওয়েবসাইটটি নিজেই কন্টেন্ট হোস্ট করে না; এটা শুধু অ্যাক্সেস প্রদান করে। তাই, প্রাইমওয়্যার প্রচুর কপিরাইট এনফোর্সমেন্ট কর্পোরেশন দ্বারা লক্ষ্যবস্তু, এবং এর ব্যবহারকারীরা কন্টেন্ট স্ট্রিম করার সময় তাদের নিজ নিজ আইএসপি থেকে সতর্কবার্তা পেতে পারে।

কীভাবে যেকোনো জায়গা থেকে প্রাইমওয়্যার স্ট্রিমিং সাইট আনব্লক করবেন

তাহলে, প্রাইমওয়্যার ব্যবহার করা কি বৈধ?

ঠিক আছে, উপরের কারণগুলির কারণে প্রাইমওয়্যার ইতিমধ্যেই বেশ কয়েকটি দেশে নিষিদ্ধ। সুতরাং, আপনার অবস্থানের উপর নির্ভর করে, আপনি স্বয়ংক্রিয়ভাবে ওয়েবসাইট অ্যাক্সেস করা থেকে ব্লক হয়ে যাবেন। কিন্তু আপনি প্রাইমওয়্যার সাইটে নেভিগেট করলে, আপনি তাদের প্ল্যাটফর্ম ভাইরাস বা ম্যালওয়্যার থেকে সুরক্ষিত এবং মুক্ত দাবি সহ বিশদ আইনি নীতি বিবৃতি দেখতে পাবেন।

কিন্তু আপনি যদি নিখরচায় এবং সীমাবদ্ধতা ছাড়াই সর্বশেষ এবং জনপ্রিয় বিনোদনমূলক সামগ্রী দেখতে যথেষ্ট মরিয়া হন। সৌভাগ্যবশত, কিছু কার্যকর উপায় আছে যার মাধ্যমে আপনি প্রাইমওয়্যারকে আনব্লক করতে পারেন .

অস্বীকৃতি: নিবন্ধটি শুধুমাত্র তথ্যের উদ্দেশ্যে লেখা হয়েছে। আপনার নেওয়া যেকোনো পদক্ষেপ কঠোরভাবে আপনার নিজের ঝুঁকিতে। প্রাইমওয়্যার বা অন্য কোনো স্ট্রিমিং পরিষেবার বৈধতা, নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতার জন্য WeTheGeek দায়ী নয়।

প্রাইমওয়্যার আনব্লক করার জন্য প্রস্তুত?

এখানে আমরা প্রাইমওয়্যারকে যেকোনো জায়গা থেকে আনব্লক করার এবং সীমাহীন সামগ্রীতে সীমাবদ্ধ অ্যাক্সেস পাওয়ার সর্বোত্তম উপায়গুলি ব্যাখ্যা করছি৷

পদ্ধতি 1- DNS সেটিংস পরিবর্তন করুন

বাজারে বিভিন্ন ডিএনএস পরিবর্তনকারী অ্যাপ্লিকেশন উপলব্ধ রয়েছে যা আপনাকে প্রাইমওয়্যারকে সহজেই আনব্লক করতে সাহায্য করতে পারে। এটি ব্যবহার করে, আপনি নিরাপদে ISP এর DNS ডাটাবেস বাইপাস করতে পারেন। উদাহরণস্বরূপ, জনপ্রিয় ডিএনএস চেঞ্জার, ট্রাস্টডিএনএস, ব্যবহারকারীদের তার ডিএনএস ডাটাবেসে একটি ভার্চুয়াল টানেল তৈরি করে সক্ষম করে, যেখান থেকে আপনি প্রায় সব কিছু করতে পারেন।

DNS টুল সেট করা সহজ, এবং তাদের অধিকাংশই বিনামূল্যে। তারা বিভিন্ন প্ল্যাটফর্মের সাথে অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ এবং একটি নো-লগ নীতি অফার করে। একমাত্র নেতিবাচক দিক হল, VPN পরিষেবাগুলির সমান্তরালে DNS চেঞ্জার অ্যাপগুলি চালানো কঠিন, এবং সেগুলি ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক সমাধানগুলির মতো নির্ভরযোগ্য নয়৷

কীভাবে যেকোনো জায়গা থেকে প্রাইমওয়্যার স্ট্রিমিং সাইট আনব্লক করবেন

পদ্ধতি 2- একটি বিশ্বস্ত ভিপিএন পরিষেবা ব্যবহার করুন

খুব বেশি পরিশ্রম না করে আপনার এলাকায় জিও-সীমাবদ্ধ সাইটগুলি অ্যাক্সেস করার জন্য একটি VPS ব্যবহার করা সম্ভবত সবচেয়ে নিরাপদ কিন্তু শক্তিশালী উপায়গুলির মধ্যে একটি। আপনি সহজেই যেকোনো সার্ভারের সাথে সংযোগ করতে পারেন, আপনার পছন্দের দেশে আপনার IP ঠিকানা পরিবর্তন করতে পারেন এবং প্রাইমওয়্যারকে সহজেই আনব্লক করতে পারেন।

যেহেতু বাজারটি প্রচুর ভিপিএন সলিউশনে পরিপূর্ণ, তাই অতিরিক্ত নিরাপত্তা স্তর অফার করে এমন একটি বেছে নেওয়া কঠিন হয়ে পড়ে। এটি আপনার সিস্টেমকে পুরো ব্রাউজিং সেশন এবং অফলাইনে সুরক্ষিত রাখে। আপনি যদি আমাদের সুপারিশের জন্য জিজ্ঞাসা করেন, আমরা Systweak VPN ব্যবহার করার পরামর্শ দেব একটি দ্রুত, নিরাপদ, এবং নির্ভরযোগ্য পরিষেবা অফার করতে যা AES-256 এনক্রিপশন ব্যবহার করে এবং ব্যবহারকারীদের তাদের ডাটা চোখ ধাঁধানো থেকে সুরক্ষিত রাখতে সাহায্য করে। এমনকি এটি ব্যবহারকারীদের বিভিন্ন প্রোটোকল এবং সার্ভারের মধ্যে বেছে নেওয়ার ক্ষমতা দেয়৷

সামঞ্জস্যতা   উইন্ডোজ
স্ট্রিমিং সাইট আনব্লক করা হয়েছে  Netflix, YouTube, Amazon, Hulu, iPlayer এবং আরও অনেক কিছু
সার্ভারের সংখ্যা  4500+
দেশ  53+
সর্বাধিক ডিভাইস সমর্থিত  সীমাহীন
সার্ভার অবস্থানগুলি  200+
মানি ফেরত গ্যারান্টি  30 দিন

সহায়ক নিবন্ধ: 
সিস্টওয়েক ভিপিএন – আপনার ব্রাউজিং সুরক্ষিত করার সেরা উপায়!  
সিস্টওয়েক ভিপিএন ব্যবহার করার ১০টি সুবিধা – আপনার যা জানা দরকার!
কিভাবে সিস্টউইক ভিপিএন আপনাকে যেকোনো পাবলিক ওয়াই-ফাই ঝুঁকির বিরুদ্ধে রক্ষা করতে পারে?
সিস্টওয়েক ভিপিএন - আপনার আইপি ঠিকানা লুকান এবং বেনামে ওয়েব ব্রাউজ করুন

পদ্ধতি 3- প্রক্সি/মিরর সাইট ব্যবহার করুন

আমরা প্রাইমওয়্যার মিরর সাইট এবং প্রক্সিগুলির একটি নির্দিষ্ট তালিকা শেয়ার করেছি এটি আপনাকে কোনও সীমাবদ্ধতা ছাড়াই স্ট্রিমিং ওয়েবসাইট অ্যাক্সেস করতে সহায়তা করবে। আপনাকে শুধু মনে রাখতে হবে যে এই প্রাইমওয়্যার প্রক্সি সাইটগুলি আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে সুরক্ষিত করে না। তবুও, যদি আপনার একটি নির্ভরযোগ্য VPN পরিষেবা সক্রিয় থাকে, তাহলে আপনার ডিজিটাল গোপনীয়তা সুরক্ষিত করার বিষয়ে আপনার খুব বেশি চিন্তা করা উচিত নয়৷ 

  1. https://primewire.unblockall.xyz/
  2. https://primewire.unlockpro.party/
  3. https://primewire.unblocked.pub/
  4. https://www.primewire.ltd/
  5. https://www.letmewatchthis.life/
  6. https://www.letmewatchthis.fyi/
  7. https://www.letmewatchthis.io/
  8. https://1channel.biz/
  9. https://www.primewire.site/
  10. https://primewire.unblocked.plus/
  11. https://primewire.bypassed.cab/
  12. https://primewire.immunicity.plus/
  13. https://primewire.unblocked.team/
  14. https://primewire.bypassed.plus/
  15. https://primewire.immunicity.team/

পদ্ধতি 4- প্রাইমওয়্যার বিকল্প ব্যবহার করে দেখুন

এমনকি কোনো বাধা ছাড়াই সীমাহীন বিনোদনমূলক সামগ্রী উপভোগ করতে আপনি প্রাইমওয়্যারের সেরা বিকল্পগুলিও চেষ্টা করতে পারেন, নীচে তালিকাভুক্ত:

  • https://two-movies.net/
  • https://solarmovie.one/
  • https://hubmovie.cc/
  • https://123movie.cc/
  • https://yesmovies.ag/
  • https://ww1.seehd.uno/
  • https://moviewatcher.is/

আশা করি, এই টিপসগুলি আপনাকে প্রাইমওয়্যারকে অবরোধ মুক্ত করতে এবং সীমাহীন টিভি শো, সিনেমা, সঙ্গীত সহ স্ট্রিমিং সাইট উপভোগ করতে এবং সম্পূর্ণরূপে উপভোগ করতে সাহায্য করবে! নীচের মন্তব্য বিভাগে আপনার অভিজ্ঞতা আমাদের জানান!

সোশ্যাল মিডিয়াতে আমাদের অনুসরণ করুন – Facebook, Instagram এবং YouTube।

পরবর্তী পড়ুন
স্ট্রিমিং এবং কন্টেন্ট অ্যাক্সেসের জন্য 9+ সেরা ভিপিএন (2020)
সেরা ফ্রি অনলাইন মুভি স্ট্রিমিং সাইট 2020
ধীরে স্ট্রিমিং সমস্যা মোকাবেলা করার ৫টি উপায়
গেমারদের জন্য সেরা লাইভ স্ট্রিমিং সফটওয়্যার
উপলভ্য সেরা ভিডিও স্ট্রিমিং পরিষেবা


  1. ম্যাকের যে কোনও জায়গা থেকে ডাউনলোড করা অ্যাপগুলিকে কীভাবে অনুমতি দেওয়া যায়

  2. ভিপিএন দিয়ে সাউন্ডক্লাউডকে কীভাবে আনব্লক করবেন

  3. 2022 সালে স্কুলে কীভাবে Instagram আনব্লক করবেন

  4. রোকু - 2022 গাইডে কীভাবে চ্যানেল আনব্লক করবেন তা জানুন