কম্পিউটার

আইফোন 11 আনলক করা যাবে?

iPhone 11 একটি দুর্দান্ত স্মার্টফোন যা বিভিন্ন বৈশিষ্ট্য, একটি দুর্দান্ত ক্যামেরা এবং আরও অনেক কিছু সরবরাহ করে। এটি প্রযুক্তির একটি শক্তিশালী অংশ যা বছরের পর বছর ধরে কার্যকর হবে। এমনকি যদি আপনি এটি প্রকাশ করার সময় পরবর্তী পুনরাবৃত্তিতে আপগ্রেড করার সিদ্ধান্ত নেন, তবে ফোনটি পরিবারের সদস্য বা বন্ধুদের জন্য দুর্দান্ত হতে পারে যার একটি নতুন ফোনের প্রয়োজন৷

এটি বলেছে, অনেক ফোন কেনার সময় "লক" থাকে, যার অর্থ এটি যে ক্যারিয়ারের (Verizon, AT&T, ইত্যাদি) সাথে কেনা হয়েছিল তার সাথে ব্যবহার করা আবশ্যক৷ আপনি যদি ক্যারিয়ার পরিবর্তন করতে চান বা অন্য কাউকে আপনার ফোন উপহার দিতে চান তবে এটি একটি সমস্যা হতে পারে।

অ্যাপলের এমন একটি বন্ধ ইকোসিস্টেম থাকায়, আপনি হয়তো ভাবছেন iPhone 11 সম্পর্কে এবং এটি কীভাবে কাজ করে যখন এটি ফোন আনলক করা বা অন্য ক্যারিয়ারে স্যুইচ করার ক্ষেত্রে আসে।

আইফোন 11 কি আনলক করা যাবে?

সুতরাং, আপনি যদি সরাসরি Apple থেকে আপনার iPhone 11 কিনে থাকেন, তাহলে আপনার ফোন আনলক হয়ে যায় যা খুব সুন্দর। আপনি যদি Verizon বা AT&T-এর মতো ক্যারিয়ারের মাধ্যমে ক্রয় করেন তবে ফোনে একটি লক থাকতে পারে।

খুঁজে বের করার সর্বোত্তম উপায় হল আপনার iPhone এর অবস্থা জানতে আপনার ক্যারিয়ারের সাথে যোগাযোগ করা। তারা আপনাকে শুধুমাত্র আপনার স্মার্টফোনের স্ট্যাটাস দিতে পারবে না, ফোন আনলক করার তথ্যও দেবে। যদি তারা এই বৈশিষ্ট্যটি অফার করে তবে ফোনটি আনলক করতে ক্যারিয়ারের কয়েক দিন সময় লাগতে পারে। একবার এটি হয়ে গেলে, আপনি আনলকিং প্রক্রিয়াটি শেষ করতে নীচের দ্রুত নির্দেশিকাগুলির একটি অনুসরণ করতে পারেন৷

যদি আপনার iPhone 11 এর একটি সিম কার্ড থাকে

  1. সিম কার্ডটি সরান৷ আপনার iPhone এর পাশ থেকে
  2. নতুন কার্ড ঢোকান এবং আপনার ডিভাইস পুনরায় চালু করুন

যদি আপনার স্মার্টফোন সিম কার্ড ব্যবহার না করে

  1. ব্যাক আপ আপনার iPhone 11
  2. মুছে দিন৷ আপনার iPhone (সেটিংস -> সাধারণ -> রিসেট -> সমস্ত সামগ্রী এবং সেটিংস মুছে দিন)
  3. আপনার ফোন রিস্টার্ট করুন এবং আপনার iPhone পুনরুদ্ধার করার জন্য অন-স্ক্রীন প্রম্পট অনুসরণ করুন

সেখানে আপনি এটা আছে! আইফোন 11-এর একটি দ্রুত নজর, ফোনের আনলক করার বৈশিষ্ট্যগুলি এবং আপনার ক্যারিয়ার আপনাকে অনুমোদন দিলে কীভাবে আপনার ফোন আনলক করবেন সে সম্পর্কে কিছুটা।

আপনি কি মনে করেন? অবাক হচ্ছেন যে আইফোন ১১ আনলক করা যাবে? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • iPhone 11 কি ওয়্যারলেসভাবে চার্জ করতে পারে?
  • iPhone 11 কি 5G ব্যবহার করতে পারে?
  • আইফোন 11 কি জলরোধী?
  • সেরা iPhone 11 Pro Max কেস

  1. কিভাবে আইফোন 14 প্রি-অর্ডার করবেন

  2. আইফোনে 3D টাচ:এটি সম্পর্কে সমস্ত কিছু জানুন

  3. iPhone X বনাম Samsung Galaxy S8 – শো-স্টপার কে?

  4. 2022 সালে 5টি সেরা iPhone XR কেস