কম্পিউটার

কিভাবে গোপনে কারো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করবেন?

প্রতিদিন 450 মিলিয়নেরও বেশি মানুষ WhatsApp স্টোরিজ ফিচার ব্যবহার করে। কয়েক বছর আগে Snapchat থেকে ধার করা, এই বৈশিষ্ট্যটি বৃদ্ধির সুযোগ কেড়ে নিয়েছে।

হোয়াটসঅ্যাপ স্টোরিগুলিতে সারা বছর ধরে বেশ কিছু বর্ধন করা হয়েছে, যেমন ছবি, ভিডিও, জিআইএফ, বিভিন্ন পটভূমির রঙ সহ পাঠ্য আপলোড করা। যাইহোক, এমন কোনও বৈশিষ্ট্য নেই যা ব্যবহারকারীদের এখন পর্যন্ত হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও সংরক্ষণ করতে দেয়। যদি কেউ একটি আশ্চর্যজনক ফটো বা ভিডিও পোস্ট করে যা আপনি আপনার বন্ধুদের সাথে ভাগ করতে চান? হ্যাঁ, আপনি সহজেই ফটোগুলি স্ক্রিনশট করতে পারেন এবং সেগুলি ক্রপ করতে পারেন, তবে ভিডিওগুলি কীভাবে হবে?

অনুমান কি? আপনার অ্যান্ড্রয়েড/আইফোন ডিভাইসে হোয়াটসঅ্যাপ স্টোরি ডাউনলোড করার জন্য আমরা একটি অতি-সহজ পদ্ধতি নিয়ে এসেছি।

কিভাবে গোপনে কারো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করবেন?

অ্যান্ড্রয়েডে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও কীভাবে ডাউনলোড করবেন?

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করতে ধাপে ধাপে নির্দেশিকা অনুসরণ করুন:

পদ্ধতি 1- একটি তৃতীয় পক্ষের টুল ব্যবহার করা

হোয়াটসঅ্যাপ স্টোরি ডাউনলোড করার জন্য আমরা এখানে যে তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করছি তা হল – WhatsApp এর জন্য স্টোরি সেভার .

ধাপ 1- আপনার ফোনে হোয়াটসঅ্যাপ খুলুন এবং 'স্থিতি' ট্যাবের দিকে যান যেখানে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সমস্ত সাম্প্রতিক গল্প দেখতে পাবেন। আপনি যে গল্পগুলি ডাউনলোড করতে চান সেগুলি দেখুন৷

ধাপ 2- এখন WhatsApp এর জন্য স্টোরি সেভার খুলুন এবং 'সাম্প্রতিক গল্প' বিভাগে নেভিগেট করুন যেখানে আপনি ইতিমধ্যেই দেখা সমস্ত WhatsApp গল্পের ভিডিও পাবেন৷

দ্রষ্টব্য:মনে রাখবেন, অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র সেই গল্পগুলি দেখাবে যা আপনি দেখেছেন৷ তাই ডাউনলোড করার আগে, তাদের WhatsApp এ দেখুন৷

ধাপ 3- আপনি সংরক্ষণ করতে চান এমন গল্প নির্বাচন করা শুরু করুন এবং 'ডাউনলোড' বোতামে ক্লিক করুন।

পদক্ষেপ 4- আপনি যদি একসাথে একাধিক গল্প ডাউনলোড করতে চান তবে প্রতিটি ভিডিওতে দীর্ঘক্ষণ টিপুন এবং উপরের ডানদিকে কোণায় উপস্থিত 'সংরক্ষণ করুন' আইকনে চাপ দিন।

কিভাবে গোপনে কারো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করবেন?

এখানেই শেষ! আপনার সমস্ত ডাউনলোড করা জিনিস দেখতে> স্ক্রিনের পাদদেশে অবস্থিত 'ডাউনলোড' ট্যাবে যান৷

বিকল্পভাবে, আপনি WA স্ট্যাটাস সেভার ব্যবহার করে দেখতে পারেন যেটি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস নিয়ে আসে এবং কোনো ঝামেলা ছাড়াই সরাসরি সেভ করে।

পদ্ধতি 2- একটি মাল্টিমিডিয়া প্লেয়ার ব্যবহার করা

আপনি যদি জানেন না, হোয়াটসঅ্যাপে আপনার স্মার্টফোনে প্রচুর লুকানো ফোল্ডার রয়েছে। যদিও, আপনি তাদের ঝামেলা ছাড়াই খুঁজে পাবেন না, কারণ তারা গভীরভাবে লুকিয়ে আছে। তবে আমাদের কাছে এটির মধ্য দিয়ে যাওয়ার একটি সহজ উপায় রয়েছে। একটি মাল্টিমিডিয়া প্লেয়ার বা যেকোনো ফাইল হ্যান্ডলিং অ্যাপ ডাউনলোড করুন যা আপনাকে আপনার ফোনের প্রতিটি সিস্টেম ফোল্ডার আনহাইড করতে সাহায্য করতে পারে।

কাজটিকে অতি-সহজ করার জন্য আমরা MX Player ব্যবহার করছি, কারণ এটি সবচেয়ে জনপ্রিয় মিডিয়া প্লেয়ার প্ল্যাটফর্ম এবং এটি আপনার ফোনে ইতিমধ্যেই ইনস্টল করার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে৷

ধাপ 1- যদি আপনি ইতিমধ্যে অ্যাপটি ডাউনলোড না করে থাকেন, তাহলে প্লে স্টোর থেকে এটি ইনস্টল করতে এখানে ক্লিক করুন!

ধাপ 2- MX প্লেয়ার চালু করুন, সেটিংসে যান> তালিকা বিকল্পে ক্লিক করুন এবং 'লুকানো ফাইল এবং ফোল্ডারগুলি দেখান' বোতাম টিপুন৷

কিভাবে গোপনে কারো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করবেন?

ধাপ 3- এখন আপনি সমস্ত হোয়াটসঅ্যাপ লুকানো ফোল্ডারগুলির সাথে প্রদর্শিত হবে> 'হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস' ফোল্ডারটি অন্বেষণ করুন এবং আপনি আপনার বন্ধু এবং পরিবারের সমস্ত গল্প ইতিমধ্যে সংরক্ষিত দেখতে পাবেন।

দ্রষ্টব্য:মনে রাখবেন, সংরক্ষিত হোয়াটসঅ্যাপ ভিডিওগুলি শুধুমাত্র সেইগুলিই হবে যা আপনি ইতিমধ্যে WhatsApp-এ দেখেছেন৷

কিভাবে আইফোনে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড করবেন?

অ্যান্ড্রয়েডের বিপরীতে, এমনকি iOS একটি নমনীয় প্ল্যাটফর্ম। আপনার আইফোনে হোয়াটসঅ্যাপ স্টোরি ভিডিও সংরক্ষণ করার কৌশলটি এখানে।

পদ্ধতি- WhatsApp++ ব্যবহার করা

আপনার মোবাইল ডিভাইসে অন্য WhatsApp গল্পগুলি ডাউনলোড করতে, আপনাকে যা করতে হবে তা হল একটি বিল্ডস্টোর সাবস্ক্রিপশন। আসুন দেখি কিভাবে এটি কাজ করে:

ধাপ 1- প্রথমত, আপনার ফোন থেকে আসল হোয়াটসঅ্যাপ আনইনস্টল করুন।> লিঙ্কে ক্লিক করুন এবং বিল্ডস্টোরে আপনার iOS ডিভাইস নিবন্ধন করুন।

ধাপ 2- এখন আপনার ডিভাইসে WhatsApp++ ইনস্টল করুন এবং বৈধ ফোন নম্বর দিয়ে সাইন ইন করুন।

ধাপ 3- WhatsApp++ চালু করুন এবং 'স্থিতি' ট্যাবের দিকে যান।

পদক্ষেপ 4- ডাউনলোড বোতাম টিপুন এবং আপনার ডাউনলোড করা হোয়াটসঅ্যাপ ভিডিও স্ট্যাটাসগুলি যেখানে সংরক্ষণ করতে চান সেই অবস্থানটি নির্বাচন করুন৷

আপনি সব সম্পন্ন. আপনার প্রিয় জিনিস ডাউনলোড করে উপভোগ করুন!

হোয়াটসঅ্যাপ++-এর আরেকটি বিকল্প হ'ল হোয়াটসঅ্যাপ পকেট অ্যাপ ব্যবহার করা যা ব্যবহার করা খুবই সহজ এবং হোয়াটসঅ্যাপ এবং GBWhatsApp উভয়ের সাথেই ভাল কাজ করে!

নীচের লাইন

সমস্ত সামাজিক নেটওয়ার্কিং সাইটের জন্য গোপনীয়তা প্রধান উদ্বেগের বিষয় হওয়া উচিত, এবং মনে হচ্ছে হোয়াটসঅ্যাপ প্রকৃতপক্ষে ব্যবহারকারীর গোপনীয়তা এবং নিরাপত্তার বিষয়ে যত্নশীল, তাই তারা হোয়াটসঅ্যাপ গল্পগুলি সংরক্ষণ করার জন্য একটি সরাসরি বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করেনি৷

এই ব্লগটি আপনাকে অন্য কারো হোয়াটসঅ্যাপ গল্পের ভিডিও সংরক্ষণ করতে সাহায্য করেছে কিনা তা আমাদের জানান, যেটি আপনি অনেক দিন থেকে করতে চান।

WhatsApp-এ আরও আপডেটের জন্য এটি লক করে রাখুন!

ডাউনলোড উপভোগ করুন!


  1. কিভাবে মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন

  2. কিভাবে JW প্লেয়ার ভিডিও ডাউনলোড করবেন

  3. কীভাবে কারও স্ন্যাপচ্যাট ভিডিওগুলি সংরক্ষণ করবেন

  4. কিভাবে ব্যক্তিগত ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন