কম্পিউটার

কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়

স্ন্যাপচ্যাট গত কয়েক বছরে অসাধারণ জনপ্রিয়তা অর্জন করেছে। এটি প্রথম অ্যাপগুলির মধ্যে ছিল যারা 24 ঘন্টার মধ্যে গল্পের ধারণা চালু করেছিল। এটি মজাদার ফিল্টার এবং আশ্চর্যজনক ইন্টারফেসের জন্য পরিচিত যা আপনাকে আপনার বন্ধুদের সাথে সহজে সংযোগ করতে দেয়। আপনি হয়ত আপনার স্মার্টফোনে Snapchat ব্যবহার করেছেন কিন্তু কখনও কখনও আমরা আমাদের বন্ধুদের আশ্চর্যজনক গল্প দেখার জন্য আমাদের স্মার্টফোনের স্ক্রীনটি খুব ছোট বলে মনে করি। সুতরাং, কম্পিউটারে সেগুলি দেখা সর্বদা একটি ভাল ধারণা বা কখনও কখনও আপনাকে কম্পিউটারে আপনার নিজের স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হবে যাতে আপনি আপনার স্ন্যাপকোড অনুলিপি করতে পারেন এবং আপনার বন্ধুদের কাছে পাঠাতে পারেন৷ এই নিবন্ধে আমরা আলোচনা করব যে আপনি কীভাবে কম্পিউটারে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে পারেন এবং কম্পিউটারে স্ন্যাপচ্যাটের গল্পগুলি দেখতে পারেন৷

1. কম্পিউটারে নিজের স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখা:

এখানে আপনি কিভাবে আপনার কম্পিউটারে আপনার নিজের স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে পারেন।

  1. আপনার ডেস্কটপে accounts.snapchat.com ওয়েবসাইটে যান।
    কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়
  2. এখান থেকে আপনি লগ ইন করার পরে আপনার স্ন্যাপকোড দেখতে পারেন। আপনি কিছু অতিরিক্ত কাজও করতে পারেন যেমন পাসওয়ার্ড পরিবর্তন, চাহিদা অনুযায়ী জিওফিল্টার, অ্যাপগুলি পরিচালনা করা এবং আপনার অ্যাকাউন্ট লক করা থাকলে তা আনলক করতে পারেন।
    কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়
  3. আপনি জিপ হিসাবে ডাউনলোড করা ওয়েবসাইট থেকেও আপনার স্ন্যাপ কোড ডাউনলোড করতে পারেন এবং শেয়ার বা স্ক্যান করার জন্য আপনি একটি PNG ছবি পাবেন।

এইভাবে আপনি কম্পিউটারে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে পারেন এবং কম্পিউটারে স্ন্যাপচ্যাটের কিছু প্রাথমিক কাজ সম্পাদন করতে পারেন।

এছাড়াও দেখুন: সেরা 10টি দুর্দান্ত স্ন্যাপচ্যাট কৌশল

২. কম্পিউটারে সম্পূর্ণরূপে Snapchat ব্যবহার করুন:

ডেস্কটপে অনলাইনে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে এবং আপনার কম্পিউটারে সম্পূর্ণরূপে স্ন্যাপচ্যাট ব্যবহার করতে আপনার একটি অনুকরণ প্রয়োজন। এটি আপনাকে আপনার উইন্ডোজ কম্পিউটারে অ্যান্ড্রয়েড চালাতে সাহায্য করবে এবং তারপরে আপনি প্লে স্টোর থেকে স্ন্যাপচ্যাট অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। এটি আপনাকে কম্পিউটারে স্ন্যাপচ্যাট চালাতে পারে। আসুন আমরা কম্পিউটারে স্ন্যাপচ্যাট চালানোর বিস্তারিত পদ্ধতি বুঝতে পারি।

  1. একটি এমুলেটর ডাউনলোড করুন। এমুলেটর হল একটি প্রোগ্রাম যা আপনাকে উইন্ডোজ কম্পিউটারে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করতে দেয়। এটি আপনার উইন্ডোজ পিসিতে আপনার জন্য একটি ভার্চুয়াল ট্যাবলেট তৈরি করে। এই নিবন্ধে, আমরা Bluestacks এমুলেটর ব্যবহার করতে যাচ্ছি যা বিনামূল্যে ব্যবহার করা যায় এবং আপনি এটি এখান থেকে ডাউনলোড করতে পারেন।
    কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়
  2. আপনি একবার ডাউনলোড এবং ইনস্টল করার পরে এটিকে একটি নতুন ভার্চুয়াল ট্যাবলেট হিসাবে সেট আপ করুন৷
  3. এখন প্লে স্টোরে যান এবং Snapchat অ্যাপ খুঁজুন। একবার আপনি এটি খুঁজে পেয়ে এটি ডাউনলোড করুন এবং ইনস্টল করুন৷
    কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়
  4. এখন আপনার এমুলেটরের হোম স্ক্রিনে Snapchat আইকন থাকবে। ডাবল ক্লিক করে খুলুন এবং আপনি Snapchat এর লগইন পৃষ্ঠায় থাকবেন।
  5. আপনার Snapchat অ্যাকাউন্টে লগইন করুন এবং এখন আপনি আপনার বন্ধুদের গল্প দেখতে পারবেন। এটি কম্পিউটারে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখার সর্বোত্তম উপায় হিসাবেও বিবেচিত হতে পারে৷
    কম্পিউটারে কীভাবে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখতে হয়

এইভাবেই আপনি কম্পিউটারের বড় স্ক্রিনে স্ন্যাপচ্যাট প্রোফাইল এবং স্ন্যাপচ্যাটের গল্প দেখতে পারেন। তাছাড়া, আপনি স্ন্যাপচ্যাটের গল্পগুলি ক্যাপচার করতে এবং সেগুলিকে চিরতরে রাখতে কম্পিউটারের স্ক্রীন রেকর্ড করতে পারেন। আপনার উদ্দেশ্য যদি কম্পিউটারে স্ন্যাপচ্যাট প্রোফাইল দেখা হয় তাহলে ওয়েব ইন্টারফেসই যথেষ্ট এবং আপনার পিসিতে অ্যান্ড্রয়েড চালানোর জন্য আপনাকে বিশাল এমুলেটর ডাউনলোড করতে হবে না।

পরবর্তী পড়ুন :এই কৌশলগুলির সাথে স্ন্যাপচ্যাট গল্পগুলিতে আরও স্বাদ যোগ করুন


  1. Snapchat এ Shazam কিভাবে ব্যবহার করবেন

  2. কিভাবে স্ন্যাপচ্যাটে অবস্থান দেখতে হয়

  3. কীভাবে স্ন্যাপচ্যাটে আরও ভিউ পাবেন

  4. তাদের না জেনে লিঙ্কডইনে অন্যদের প্রোফাইল কীভাবে দেখবেন