কম্পিউটার

আপনি সাহসী ব্রাউজারে প্রতি ঘন্টায় দেখেন বিজ্ঞাপনের পরিমাণ কীভাবে পরিবর্তন করবেন

আপনি যদি সাহসী ব্রাউজার ব্যবহার করেন তবে আপনি এর লুকানো সেটিংস টগলগুলির একটি মিস করতে পারেন। উদাহরণস্বরূপ, Brave আপনাকে ব্রাউজার ব্যবহার করার সময় প্রদর্শিত সর্বাধিক সংখ্যক বিজ্ঞাপনের জন্য প্রতি ঘণ্টায় বিকল্প সেট করার অনুমতি দেয় — প্রতি ঘণ্টায় 10 পর্যন্ত। .

আসুন দেখি কিভাবে এই বিকল্পটি পরিবর্তন করতে হয়, এবং কেন আপনি চান।

কেন আপনি আরও বিজ্ঞাপন দেখতে চান?

যারা হয়তো ভাবছেন যে কেউ কেন আরও বিজ্ঞাপন দেখতে চাইবে, সাহসী ভিন্নভাবে কাজ করে। পপ আপ হওয়া প্রতিটি বিজ্ঞাপন বিজ্ঞপ্তির জন্য, আপনি বেসিক অ্যাটেনশন টোকেন বা BAT দিয়ে পুরস্কৃত হন, আপনি সেগুলি লক্ষ্য করুন বা না করুন৷

আপনি BAT জমা করার সাথে সাথে আপনি এই টোকেনগুলি প্রত্যাহার করতে, অন্যান্য ক্রিপ্টোকারেন্সির জন্য এগুলি বিনিময় করতে বা বিষয়বস্তু নির্মাতাদের পরামর্শ দেওয়ার জন্য ব্যবহার করতে পারেন৷ আপনি একা ব্রাউজার থেকে একটি ভাগ্য উপার্জন করার সম্ভাবনা না থাকলেও, এটি একটি সুন্দর মিষ্টি চুক্তি। আপনি যত বেশি বিজ্ঞাপন দেখবেন, তত বেশি অর্থ প্রদান করবেন।

সাহসীতে আপনি যে বিজ্ঞাপনগুলি দেখছেন তার পরিমাণ কীভাবে বাড়াবেন

প্রথমত, আপনি নিশ্চিত করতে চাইবেন যে আপনি আপনার সাহসী ব্রাউজার আপডেট এবং পুনরায় চালু করেছেন। ব্রেভের প্যাচ নোট অনুসারে, এটি করার জন্য আপনার কমপক্ষে সংস্করণ 1.26.67 প্রয়োজন। আপনি সাহসী সম্পর্কে নির্বাচন করে আপনার কোন সংস্করণ আছে তা পরীক্ষা করতে পারেন আপনার ব্রাউজার সেটিংসে .

আপনি সাহসী ব্রাউজারে প্রতি ঘন্টায় দেখেন বিজ্ঞাপনের পরিমাণ কীভাবে পরিবর্তন করবেন

একবার আপনি জানবেন যে আপনার ব্রাউজার আপ টু ডেট, আপনার বিজ্ঞাপন সেটিংসে যান৷ . সেখানে যেতে, সাহসী পুরস্কার নির্বাচন করুন অনুসন্ধান বারের ডানদিকে লোগো। পুরস্কার প্যানেলের মধ্যে , সেটিংস-এর জন্য গিয়ারে ক্লিক করুন .

আপনি সাহসী ব্রাউজারে প্রতি ঘন্টায় দেখেন বিজ্ঞাপনের পরিমাণ কীভাবে পরিবর্তন করবেন

এখন আপনি বিজ্ঞাপন প্যানেল দেখতে পাবেন . সেটিংস নির্বাচন করুন৷ আইকন, এবং একটি ফ্লাই মেনু পপ ডাউন হবে, যা আপনাকে প্রতি ঘন্টায় 10টি বিজ্ঞাপনে পরিবর্তন করতে দেয়৷

আপনি সাহসী ব্রাউজারে প্রতি ঘন্টায় দেখেন বিজ্ঞাপনের পরিমাণ কীভাবে পরিবর্তন করবেন

সাহসী পুরস্কারের সাথে আরও উপার্জন করুন

পূর্বে, আপনি প্রতি ঘন্টায় মাত্র পাঁচটি বিজ্ঞাপন বিজ্ঞপ্তি বিজ্ঞাপন পেতে সক্ষম ছিলেন। সাহসী ব্যবহার করার সময় এই আপডেট আপনাকে কিছু অতিরিক্ত BAT ব্যাঙ্ক করতে সাহায্য করবে।

আপনি এই গোপনীয়তা-কেন্দ্রিক ব্রাউজারে আরও আপডেটের জন্য সাথে থাকতে চাইতে পারেন কারণ এটি কিছু স্বজ্ঞাত সরঞ্জাম এবং আপডেট চালু করছে৷


  1. কিভাবে উইন্ডোজ 10 এ 24 ঘন্টার ঘড়ি 12 ঘন্টা পরিবর্তন করবেন

  2. কিভাবে উইন্ডোজ 10 এ 24 ঘন্টার ঘড়ি 12 ঘন্টা পরিবর্তন করবেন

  3. আইফোন এবং আইপ্যাডে ব্যাকগ্রাউন্ড ওয়ালপেপার কীভাবে পরিবর্তন করবেন

  4. উইন্ডোজ 11-এ ডিফল্ট ওয়েব ব্রাউজার কীভাবে পরিবর্তন করবেন