কম্পিউটার

মাসের আইওএস অ্যাপ:বন্ধু

মাসের আইওএস অ্যাপ:বন্ধু

মাসের প্রথম iOS অ্যাপ বাডি-তে যায় - একটি খরচ ট্র্যাকিং ফাইন্যান্স অ্যাপ।

বিকাশকারী দ্বারা বর্ণিত হিসাবে:

বন্ধু আপনাকে একটি বাজেট সেট আপ করতে এবং আপনার ব্যয়ের ট্র্যাক রাখতে সহায়তা করে। আমরা আপনাকে আপনার ব্যয়, আয় এবং সঞ্চয়ের একটি সুন্দর ও বিশদ বিবরণ দেব।

আপনি যদি "প্রো" বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে চান তবে বাডি একটি অর্থপ্রদানের সাবস্ক্রিপশন মডেলের সাথে বিনামূল্যে। আমার ক্ষেত্রে, প্রো বৈশিষ্ট্যগুলির কোনোটিই আমি ব্যবহার করতে আগ্রহী নই – তাই আমি এখানে যে কার্যকারিতা নিয়ে আলোচনা করছি তা হল বিনামূল্যের সংস্করণের অংশ৷

মাসের আইওএস অ্যাপ:বন্ধু

আমি কিছু বৈশিষ্ট্য মাথায় রেখে একটি "ফাইনান্স অ্যাপ" খুঁজছিলাম। বিশেষ করে, আমি প্রতি মাসে আমার ক্রেডিট কার্ডে কতটা রাখছি তার ট্র্যাক রাখতে চাই এবং আমার টাকা কোথায় যাচ্ছে তা আরও ভালভাবে বুঝতে চাই। তাই আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল:

  1. অ্যাপে দ্রুত ক্রয়/ব্যয় যোগ করার ক্ষমতা। আমি একটি অ্যাপ খুলতে চাই না এবং 3 পৃষ্ঠার বিকল্পগুলির মাধ্যমে নেভিগেট করতে চাই এবং প্রতিটি লেনদেন যোগ করতে দুই ডজন বোতামে ট্যাপ করতে চাই না।
  2. হয় একটি সংক্ষিপ্ত নোট ছেড়ে দেওয়ার বা একটি 'বিভাগে' ক্রয় যুক্ত করার ক্ষমতা যাতে আমি আমার অর্থ কী ব্যয় করছি তা নিরীক্ষণ করতে পারি।
  3. একটি ব্যবহার করা সহজ ইন্টারফেস যেখানে আমি যে তথ্য খুঁজছি তা দ্রুত খুঁজে পেতে পারি, যা সাধারণত আমি ব্যয় করেছি এবং কোথায় ব্যয় করেছি।

বন্ধু সেই জিনিসগুলি কোদাল দিয়ে সম্পন্ন করে।

মাসের আইওএস অ্যাপ:বন্ধু

অ্যাপে একটি কেনাকাটা যোগ করা এত সহজ যে আমি সাধারণত দোকান থেকে বের হওয়ার আগে, প্রায়ই রসিদ হস্তান্তর করার আগে এটি করতে পারি। আপনাকে যা করতে হবে তা হল অ্যাপটি খুলুন, একটি বড় এবং সুস্পষ্ট "প্লাস সাইন" বোতামে ক্লিক করুন ( + ) এবং তারপরে আপনি যে পরিমাণ খরচ করেছেন তা লিখুন, লেনদেনকে একটি বিভাগ নির্ধারণ করুন (মুদি, রেস্টুরেন্ট, বিনোদন ইত্যাদি)। এটি মোট 15 সেকেন্ড সময় নেয়।

মাসের আইওএস অ্যাপ:বন্ধু

এক নজরে আমি নির্ধারণ করতে পারি যে আমি কোন দিন/সপ্তাহ/মাসে কত খরচ করেছি এবং সেই টাকা কোথায় গেছে। বাডিতে সেটেল হওয়ার আগে আমি আধা ডজন ফাইন্যান্স অ্যাপের মধ্য দিয়ে গিয়েছিলাম, তাই আমি উচ্চ মাত্রার আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে আপনি যদি একটি ব্যয় ট্র্যাকার খুঁজছেন, তাহলে এখান থেকেই আপনার শুরু করা উচিত।


  1. আইওএস 10.2 এ ক্র্যাশিং iMessage অ্যাপটি কীভাবে ঠিক করবেন

  2. আইওএস 10.0.2 এ হোম অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন?

  3. iOS 11 এ পডকাস্ট অ্যাপ কীভাবে ব্যবহার করবেন

  4. iOS 11 এ পরিমার্জিত অ্যাপ স্টোরের 5টি নতুন আশ্চর্যজনক বৈশিষ্ট্য