কম্পিউটার

কিভাবে আপনার জাবরা ব্লুটুথ হেডফোন বা ইয়ারবাডগুলি পেয়ার করবেন

আপনি আপনার জাবরা ব্লুটুথ হেডফোন এবং ইয়ারবাডগুলি সমস্ত ধরণের ডিভাইসের সাথে ব্যবহার করতে পারেন, তবে কীভাবে তা সর্বদা স্পষ্ট নাও হতে পারে। জাবরা হেডফোনগুলিকে বিভিন্ন ডিভাইসের সাথে কীভাবে যুক্ত করবেন তা এখানে।

জাবরা হেডফোন বা ইয়ারবাডে পেয়ারিং মোড কীভাবে চালু করবেন

অন্য ডিভাইসের সাথে আপনার Jabra হেডফোন বা ইয়ারবাডগুলি ব্যবহার করার আগে, আপনাকে অবশ্যই সেগুলি পেয়ারিং মোডে রাখতে হবে। জাবরা মডেলগুলির মধ্যে এটি করার জন্য নির্দিষ্টকরণগুলি পরিবর্তিত হতে পারে, তবে সাধারণভাবে, এখানে কী করতে হবে:

  • একটি মাল্টি-ফাংশন বোতাম সহ হেডফোন এবং ইয়ারবাডগুলির জন্য, ব্লুটুথ LED ফ্ল্যাশ না হওয়া পর্যন্ত এবং "পেয়ারিং মোড" প্রম্পট প্লে না হওয়া পর্যন্ত মাল্টিফাংশন বোতামটি তিন থেকে পাঁচ সেকেন্ডের জন্য (মডেলের উপর নির্ভর করে) চাপুন৷ ইয়ারবাডের জন্য, সেগুলি কেস থেকে বের করে নিন এবং ইয়ারবাডের বোতামটি ব্যবহার করুন। কিছু মডেলের জন্য, যেমন Jabra Elite 65t, শুধুমাত্র ডান ইয়ারবাডে বোতাম টিপুন। অন্যান্য মডেলে, যেমন Jabra Elite 7 Pro, আপনাকে একই সাথে বাম এবং ডান বোতাম টিপতে হবে।
  • যদি আপনার হেডসেটে কেস না থাকে (সাধারণত মনো হেডসেট), হেডসেট চালু করুন, তারপর উত্তর/শেষ টিপুন প্রায় তিন সেকেন্ডের জন্য বোতাম যতক্ষণ না আপনি "পেয়ারিং মোড" প্রম্পট শুনতে পাচ্ছেন এবং ব্লুটুথ LED ফ্ল্যাশিং দেখতে পাচ্ছেন না৷
  • চার্জিং কেস সহ মনো হেডসেটের জন্য, কেসে হেডসেটটি ডক করুন এবং এটি চার্জ করা হয়েছে তা নিশ্চিত করুন৷ তারপর, প্রায় তিন সেকেন্ডের জন্য ব্যাটারি স্ট্যাটাস বোতাম টিপুন এবং ধরে রাখুন যতক্ষণ না আপনি LED ফ্ল্যাশিং নীল দেখতে পাচ্ছেন।

আপনার Android ফোনের সাথে Jabra হেডফোন এবং ইয়ারবাড কিভাবে পেয়ার করবেন

প্রথমে, আপনার জাবরা হেডফোন বা ইয়ারবাডগুলি পেয়ারিং মোডে রাখুন। এর পরে, আপনি কীভাবে তাদের একটি Android ফোনের সাথে যুক্ত করতে পারেন তা এখানে রয়েছে:

  1. খুলুন সেটিংস> সংযুক্ত ডিভাইস> নতুন ডিভাইস যুক্ত করুন। এই বিকল্পটি অ্যাক্সেস করতে, নিশ্চিত করুন যে ব্লুটুথ সক্রিয় আছে।
  2. আপনার জাবরা ডিভাইসটি তালিকায় উপস্থিত হওয়ার জন্য অপেক্ষা করুন।
  3. আপনার Jabra হেডফোনে ট্যাপ করুন।

মনে রাখবেন যে এই পদক্ষেপগুলি আপনার Android ফোনের ব্র্যান্ড এবং মডেলের উপর নির্ভর করে সামান্য পরিবর্তিত হতে পারে।

আপনার আইফোনের সাথে জাবরা ডিভাইসগুলি কীভাবে পেয়ার করবেন

জাবরা হেডফোনগুলিকে একটি আইফোনের সাথে যুক্ত করা একটি অ্যান্ড্রয়েড ফোনের সাথে যুক্ত করার মতো। প্রথমে হেডফোনগুলিকে পেয়ারিং মোডে রাখুন, তারপর:

  1. খুলুন সেটিংস> ব্লুটুথ চালু করুন আপনার আইফোন এবং নিশ্চিত করুন যে ব্লুটুথ সক্রিয় আছে।
  2. আপনার জাবরা হেডফোনগুলি তালিকায় উপস্থিত হওয়ার জন্য অপেক্ষা করুন৷
  3. আপনার হেডফোনগুলিতে আলতো চাপুন

উইন্ডোজ পিসিতে কিভাবে জাবরা ডিভাইস পেয়ার করবেন

ব্লুটুথ সহ পিসিগুলির জন্য, আপনার পিসির সাথে জাবরা হেডফোন এবং ইয়ারবাডগুলি কীভাবে যুক্ত করবেন তা এখানে রয়েছে। যথারীতি, নিশ্চিত করুন যে হেডফোন বা ইয়ারবাডগুলি প্রথমে পেয়ারিং মোডে আছে, তারপর আপনার পিসিতে ব্লুটুথ সক্ষম করুন৷ পরে, এখানে কি করতে হবে:

  1. খুলুন স্টার্ট> সেটিংস> ডিভাইস> ব্লুটুথ ও অন্যান্য ডিভাইস> ব্লুটুথ বা অন্য ডিভাইস যোগ করুন> ব্লুটুথ।
  2. আপনার জাবরা হেডফোনগুলি তালিকায় উপস্থিত হওয়ার জন্য অপেক্ষা করুন৷
  3. আপনার হেডফোনের নামের উপর ক্লিক করুন।

কিভাবে জাবরা ডিভাইসগুলিকে ম্যাকের সাথে যুক্ত করবেন

ম্যাক মালিকরা তাদের কম্পিউটারের সাথে জাবরা হেডফোন এবং ইয়ারবাড ব্যবহার করতে পারেন। প্রথমে আপনার জাবরা ডিভাইসটিকে পেয়ারিং মোডে রাখুন, তারপর আপনার ম্যাকে ব্লুটুথ চালু করুন। এর পরে, এখানে কী করতে হবে:

  1. খুলুন অ্যাপল মেনু> সিস্টেম সেটিংস> ব্লুটুথ৷
  2. আপনার জাবরা হেডফোনগুলি তালিকায় উপস্থিত হওয়ার জন্য অপেক্ষা করুন৷
  3. আপনার হেডফোনগুলিতে ক্লিক করুন (আপনাকে স্বীকার করুন ক্লিক করতে হতে পারে৷ পাশাপাশি)।

FAQs

সাধারণত না. আপনি যে ডিভাইসে আপনার Jabra হেডফোন বা ইয়ারবাড জোড়া লাগাবেন সেগুলি মনে রাখতে হবে এবং পরের বার আপনি যখন রেঞ্জের মধ্যে থাকবেন তখন স্বয়ংক্রিয়ভাবে কানেক্ট করবেন এবং আপনার হেডফোন বা ইয়ারবাড চালু করবেন।


No
  1. আপনার পিসি উইন্ডোজ 10 এ ব্লুটুথ সমর্থন করে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন

  2. একটি পিসিতে ব্লুটুথ হেডফোনগুলি কীভাবে সংযুক্ত করবেন

  3. ম্যাকবুক প্রোতে ব্লুটুথ হেডফোনগুলিকে কীভাবে সংযুক্ত করবেন

  4. কিভাবে ম্যাকের সাথে ব্লুটুথ হেডফোন সংযুক্ত করবেন [ইস্যুস ফিক্সড]