কম্পিউটার

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

ইদানীং, আমি আমার আইফোন নিয়ে খুব হতাশ হয়ে পড়েছি কারণ যখনই আমি একটি অ্যাপ মুছে ফেলতে চাই, আমি সেই মোডে যেতে পারি না যেখানে 3D টাচ বৈশিষ্ট্যের কারণে আইকনগুলি কাঁপছে। 3D টাচ সামগ্রিকভাবে আমার মতে একটি সুন্দর অকেজো বৈশিষ্ট্য, কিন্তু আমি এটি সক্রিয় রেখেছি কারণ এক বা দুটি বিরল অনুষ্ঠানে আমি এটি ব্যবহার করেছি।

যাইহোক, আমি ইদানীং অনেক ভ্রমণ করছি এবং সেই কারণে, আমি আমার ফোনে প্রচুর স্থানীয় এবং ট্রানজিট অ্যাপ ডাউনলোড এবং মুছে ফেলছি। আমি এটাকে আশ্চর্যজনক মনে করি যে অ্যাপল এমন একটি বৈশিষ্ট্য প্রকাশ করবে যা অন্য একটি বৈশিষ্ট্যের সাথে সম্পূর্ণরূপে বিরোধিতা করবে এমন বিরক্তিকর উপায়ে৷

এমনকি যখন আমি বিভিন্ন তীব্রতার সাথে প্রেস করার চেষ্টা করি, তখন মাঝে মাঝে স্ক্রীনের আইকনগুলিকে কাঁপতে এবং ছোট ছোট x এর উপস্থিতি পেতে সক্ষম হতে এক বা দুই মিনিট সময় লাগতে পারে৷

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

অন্যথায়, আমি যে অ্যাপে ট্যাপ করছি তার জন্য এটি 3D টাচ মেনু লোড করতে থাকে।

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

আপনার যদি এই সমস্যা হয় তবে আপনি কিছু করতে পারেন। আপনি হয় সম্পূর্ণভাবে 3D স্পর্শ অক্ষম করতে পারেন অথবা আপনি সংবেদনশীলতা সামঞ্জস্য করতে পারেন যাতে এটি শুধুমাত্র একটি দৃঢ় প্রেসের সাথে সক্রিয় হয়। আমি এই পোস্টে এটি কিভাবে করতে হয় তা দেখাব।

3D টাচ সেটিংস সামঞ্জস্য করুন

এই বিকল্পগুলি পরিবর্তন করতে, আপনাকে সেটিংস খুলতে হবে৷ অ্যাপ এবং তারপরে সাধারণ-এ আলতো চাপুন৷ এবং তারপর অ্যাক্সেসিবিলিটি .

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

আপনি 3D টাচ বিকল্পটি দেখতে না পাওয়া পর্যন্ত পরবর্তী স্ক্রোল করুন৷

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

এটিতে আলতো চাপুন এবং এখন আপনি যদি চান তাহলে 3D টাচ সম্পূর্ণরূপে বন্ধ করতে পারবেন বা সংবেদনশীলতা সামঞ্জস্য করতে পারবেন।

3D টাচের কারণে আইফোনে অ্যাপস মুছতে পারছেন না?

যেটা আমার জন্য সবচেয়ে ভালো কাজ করেছে তা হল স্লাইডারটিকে ফার্ম-এ নিয়ে যাওয়া . আমি এখনও 3D টাচ সক্ষম রাখতে সক্ষম ছিলাম যেখানে আমি এটি ব্যবহার করি এমন বিরল দৃষ্টান্তগুলির জন্য, কিন্তু সেই স্ক্রীনে যেতেও সক্ষম যেখানে আমি আসলে অ্যাপগুলি মুছতে পারি! যাইহোক, আপনি যদি কখনও 3D টাচ ব্যবহার করেন না, তাহলে এটি সম্পূর্ণরূপে বন্ধ করা সহজ হতে পারে। উপভোগ করুন!


  1. সমাধান:iPhone বা iPad থেকে ফটো মুছে ফেলা যাবে না

  2. আপনার iPhone এ স্টোরেজ খালি করার জন্য ৭টি অ্যাপ

  3. আইফোনে অ্যাপস মুছতে পারছেন না? চেষ্টা করার 8টি সমাধান

  4. 5টি সেরা ডুপ্লিকেট কন্টাক্ট রিমুভার অ্যাপস – আইফোনে ডুপ্লিকেট পরিচিতি মুছুন