কম্পিউটার

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

আপনি যদি একটি iPhone থেকে একটি Samsung এ স্যুইচ করছেন, আপনি নিশ্চিত করতে চাইবেন যে আপনার সমস্ত ডেটা স্থানান্তরিত হয়েছে। এই নিবন্ধটি আপনাকে আপনার নতুন অ্যান্ড্রয়েড ফোনে সবকিছু স্থানান্তর করতে সাহায্য করবে৷ . আপনার পরিচিতিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য রয়েছে। এই নিবন্ধটি একটি আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra-এ ডেটা স্থানান্তরের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

যাইহোক, আপনার পরিচিতিগুলি সম্ভবত একমাত্র ধরণের ডেটা নয় যা আপনাকে স্যুইচ করার সময় স্থানান্তর করতে হবে; আপনি সম্ভবত ছবি, সঙ্গীত, চলচ্চিত্র, এবং অ্যাপ্লিকেশন স্থানান্তর করতে হবে. আপনি আপনার আইফোন পরিত্রাণ পেতে আগে, তাদের সম্পর্কে ভুলবেন না. এছাড়াও আপনি Wondershare MobileTrans ব্যবহার করে আপনার WhatsApp চ্যাট আইফোন থেকে Samsung এ স্থানান্তর করতে পারেন।

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

পার্ট 1:কিভাবে আইফোন থেকে Samsung এ পরিচিতি স্থানান্তর করতে হয়

এই নির্দেশিকা আপনাকে দেখাবে কিভাবে একটি আইফোন থেকে একটি নতুন Samsung ফোনে ডেটা স্থানান্তর করতে হয়। আমরা এক ফোন থেকে অন্য ফোনে পরিচিতি স্থানান্তর করার সবচেয়ে প্রাথমিক পদ্ধতি দিয়ে শুরু করি এবং তারপরে আপনাকে দেখাবে কিভাবে আইফোনের আকর্ষণীয় চেহারার নীচে প্যাক করা সবকিছুর প্রয়োজন না হলে নির্দিষ্ট বস্তুগুলিকে ম্যানুয়ালি স্থানান্তর করতে হয়। এর পরে, আমরা আপনাকে দেখাব কিভাবে Android ব্যবহার করতে হয়।

পরিচিতিগুলি একটি আইফোন-সামঞ্জস্যপূর্ণ পরিচিতি অ্যাপ্লিকেশন যেমন Outlook, Windows ঠিকানা বই, বা Mac এর পরিচিতি অ্যাপে সিঙ্ক করা যেতে পারে৷ পরিচিতি স্থানান্তর করা একটি বিকল্প নয় কারণ আপনি একটি আইফোনে একটি সিম কার্ডে পরিচিতিগুলি (বা অন্য কোনও ডেটা) ব্যাক আপ করতে পারবেন না৷ এই পোস্টটি আপনাকে দেখাবে কীভাবে আপনার iPhone থেকে আপনার Samsung ফোনে পরিচিতি স্থানান্তর করতে হয় কয়েকটি ভিন্ন পদ্ধতিতে।

1. আপনার Google অ্যাকাউন্ট দিয়ে iPhone থেকে Samsung S22 এ পরিচিতি স্থানান্তর করুন

একটি আইফোন থেকে একটি Samsung ডিভাইসে পরিচিতি স্থানান্তর করার জন্য সহজ পদ্ধতি আছে। আপনি যদি আইফোন থেকে স্যামসাং-এ স্যুইচ করেন বা একই সময়ে দুটি ফোন ব্যবহার করতে চান তাহলে আপনাকে আপনার পরিচিতিগুলি স্থানান্তর করতে হবে৷ পরিচিতিগুলি সরানো সিম কার্ড স্যুইচ করার মতোই সহজ ছিল, আপনাকে এখন প্রায় অবশ্যই ম্যানুয়ালি করতে হবে৷ একইভাবে, আপনি স্যামসাং থেকে আইফোনে পরিচিতিগুলি সরাতে পারেন৷

আপনার iPhone থেকে আপনার Samsung-এ পরিচিতি স্থানান্তর করতে কম্পিউটার ব্যবহার করতে চান না৷ ? মেঘ সাহায্য হতে পারে. এই পরিস্থিতিতে, আপনাকে আপনার আইফোন পরিচিতিগুলিকে Google পরিচিতিতে স্থানান্তর করতে হবে এবং তারপর সেখান থেকে আপনার Samsung ফোনে ডাউনলোড করতে হবে। আপনার আইফোনে আপনার একটি সক্রিয় Google অ্যাকাউন্টের প্রয়োজন হবে, তবে আপনার কাছে Google ড্রাইভ অ্যাপ আছে কিনা তা নিশ্চিত করুন যদি আপনার কাছে আগে থেকে না থাকে। আইফোন থেকে স্যামসাং-এ পরিচিতিগুলি সরানোর জন্য কীভাবে একটি Google অ্যাকাউন্ট ব্যবহার করবেন তা এখানে রয়েছে;

ধাপ 1: Google ড্রাইভ অ্যাপ ইনস্টল করুন আপনার আইফোনে এবং Google অ্যাকাউন্ট ব্যবহার করে সাইন ইন করুন যা আপনি আপনার Android এ ব্যবহার করতে চান৷

ধাপ 2: আপনার iPhone এ আপনার Google অ্যাকাউন্ট কনফিগার করার সময় পরিচিতি স্লাইডার চালু/সবুজ আছে কিনা নিশ্চিত করুন। উপরের-বাম কোণে, তিনটি লাইন টিপুন, তারপর সেটিংস।

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ধাপ 3: ড্রপ-ডাউন মেনু থেকে ব্যাকআপ নির্বাচন করুন। আপনি যদি এই বিকল্পটি দেখতে না পান, কারণ আপনার কোম্পানির কাছে এমন তথ্য সীমিত রয়েছে যা আপনি Google-এর সাথে শেয়ার করতে পারেন।

পদক্ষেপ 4: নতুন পৃষ্ঠায়, পরিচিতি টিপুন এবং নিশ্চিত করুন যে স্লাইডারটি চালু আছে, তারপরে পূর্ববর্তী পৃষ্ঠায় ফিরে যান এবং ব্যাকআপ শুরু করুন আলতো চাপুন৷ আপনার কতগুলি পরিচিতি রয়েছে এবং আপনি ক্যালেন্ডারের ইভেন্ট এবং চিত্রগুলি ব্যাকআপ করার সিদ্ধান্ত নিয়েছেন কিনা তার উপর নির্ভর করে, এতে কিছুটা সময় লাগতে পারে৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ধাপ 5: সেগুলি ব্যাক আপ হয়ে গেলে আপনার Samsung-এ একই অ্যাকাউন্টে সাইন ইন করুন৷

আপনার পরিচিতিগুলি স্বয়ংক্রিয়ভাবে আপনার Samsung এর আগে থেকে ইনস্টল করা পরিচিতি অ্যাপে ডাউনলোড করা উচিত। পরিচিতিগুলিতে যান> তিন-লাইন আইকন> পরিচিতিগুলি পরিচালনা করুন> পরিচিতিগুলি উপস্থিত না হলে সিঙ্ক করুন৷ নিশ্চিত করুন যে প্রাসঙ্গিক Google অ্যাকাউন্টটি নির্বাচন করা হয়েছে এবং অ্যাকাউন্টের স্লাইডারটি চালু আছে, তারপরে সিঙ্ক এ আলতো চাপুন৷

2. MCBackup অ্যাপ

দিয়ে iPhone থেকে Samsung S22-এ পরিচিতি স্থানান্তর করুন

না, আপনার কম্পিউটারের সাথে পরামর্শ করার দরকার নেই। আইফোন থেকে স্যামসাং ডিভাইসে পরিচিতি স্থানান্তর করার সময় আমার যোগাযোগের ব্যাকআপ টুলটি কাজে আসে। আমরা এই উদাহরণে আমার পরিচিতি ব্যাকআপ অ্যাপটি ব্যবহার করব, যদিও অন্যান্য সমাধান পাওয়া যায়।

VCF ফাইলে সমস্ত X পরিচিতি যোগ করুন ট্যাবের সাহায্যে, আপনি আপনার তালিকায় আমদানি করতে বা পুরো ঠিকানা বই যোগ করতে নির্দিষ্ট পরিচিতি বাছাই করতে পারেন৷

ধাপ 1: আপনার iPhone এ, অ্যাপটি ডাউনলোড করে খুলুন।

ধাপ 2: যখন সফ্টওয়্যারটি ("MCBackup তখন ঠিক আছে আলতো চাপুন৷ ") আপনার পরিচিতিগুলিতে অ্যাক্সেসের অনুরোধ করে৷ তারপর আপনার ডেটা ব্যাক আপ করুন৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ধাপ 3: ব্যাকআপের পরে, ইমেলে যান এবং VCF ফাইলটি একটি ইমেলের সাথে সংযুক্ত করুন যা আপনি আপনার Gmail অ্যাকাউন্টে পাঠান৷

পদক্ষেপ 4: আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস থেকে, ইমেল খুলুন, ভিসিএফ ফাইল ডাউনলোড করুন এবং আপনার পরিচিতিগুলি আমদানি করুন৷

অংশ 2:কিভাবে আইফোন থেকে স্যামসাং-এ ফটো স্থানান্তর করতে হয়

iPhone Samsung থেকে ফটো স্থানান্তর করা হচ্ছে iCloud এর জন্য ডিভাইসটি অনেক সহজ ধন্যবাদ। অবশ্যই কিছু সীমাবদ্ধতা আছে। ক্লাউড স্টোরেজ ব্যবহার করার সময় আপনার ছবি ইন্টারনেটের মাধ্যমে সার্ভারে পাঠানো হয়। এর থেকে বোঝা যায় যে যাদের ইন্টারনেট সংযোগ স্থবির রয়েছে তাদের iPhone থেকে Samsung-এ ছবি পাঠাতে দীর্ঘ সময় অপেক্ষা করতে হতে পারে। বিশেষ করে বড় পরিমাণে ছবি। আপনি ডেটার পরিপ্রেক্ষিতেও সীমিত হতে পারেন, তাই আপনি Wi-Fi এর সাথে সংযুক্ত থাকাকালীন এটি করতে চাইতে পারেন৷

আপনি যদি ইতিমধ্যেই অ্যাপলের আইক্লাউড সার্ভারে আপনার সমস্ত ছবি ব্যাক আপ করে থাকেন তবে Google পরিষেবাগুলি কীভাবে করবেন তা আবশ্যক নয়৷ iCloud.com থেকে, আপনি আপনার সমস্ত ফটো দেখতে, ডাউনলোড করতে এবং iPhone থেকে Samsung S22 এ ফটো স্থানান্তর করতে পারেন .

1. iCloud

দিয়ে iPhone থেকে Samsung S22 এ ফটো স্থানান্তর করুন

ধাপ 1: নিশ্চিত করুন যে iCloud ফটোগুলি আপনার iOS ডিভাইসে সিঙ্ক করছে যদি এটি ইতিমধ্যেই না থাকে। সেটিংস> ফটো> আইক্লাউড ফটোতে সেটিংটি টগল করুন৷

ধাপ 2: তারপর আপনার ছবিগুলিকে আপনার নতুন Samsung ফোনে স্থানান্তর করুন একবার সেগুলি সিঙ্ক হয়ে গেলে৷

ধাপ 3: Chrome ওয়েব ব্রাউজার শুরু করুন এবং শুরু করতে iCloud.com এ প্রবেশ করুন৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

পদক্ষেপ 4: আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড দিয়ে আপনার বিশদ লগইন করুন৷

ধাপ 5: ওয়েবসাইটের "ফটো" এলাকায় যান। আপনি চান বিকল্প নির্বাচন করুন. আপনার সমস্ত সিঙ্ক করা ফটো দৃশ্যমান হবে৷

ধাপ 6: এটিতে আলতো চাপ দিয়ে সমস্ত নির্বাচন করুন বা আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে আপনি যে ফটোগুলি ডাউনলোড করতে চান তা পৃথকভাবে চয়ন করুন৷

পদক্ষেপ 7: নীচে-ডান কোণায় 3-ডট মেনু বোতামটি নির্বাচন করুন এবং ডাউনলোড নির্বাচন করুন৷

ধাপ 8: অবশেষে, ফাইলগুলি ডাউনলোড করার জন্য সময় দিন। ছবিগুলি আপনার Samsung ফোনের ডাউনলোড ফোল্ডারে সংরক্ষণ করা হবে৷

2. একটি USB তারের সাহায্যে iPhone থেকে Samsung S22 এ ফটো স্থানান্তর করুন

iPhone থেকে Samsung-এ ছবি দ্রুততম স্থানান্তরের জন্য iPhone-এর ডিফল্ট ফটো ডিরেক্টরি থেকে Android এর ইমেজ ফোল্ডারে আপনার ফটোগ্রাফ কপি-পেস্ট করুন। এই পদ্ধতির জন্য আপনার আইফোন এবং অ্যান্ড্রয়েড ফোন উভয়ের জন্য একটি পিসি এবং ইউএসবি তারের প্রয়োজন হবে। নিশ্চিত করুন যে উভয় হ্যান্ডসেটের ডিভাইস ড্রাইভার ইনস্টল করা হয়েছে যাতে সেগুলি সনাক্ত করা যায়।

ধাপ 1: সংযুক্ত থাকুন

USB এর মাধ্যমে আপনার কম্পিউটারে আপনার আইফোন সংযোগ করুন। ট্রাস্ট বোতাম টিপুন। এটা সম্ভব যে আপনাকে প্রশ্ন করা মেশিনটিকে বিশ্বাস করতে বলা হবে।

ধাপ 2: আপনার কম্পিউটারে স্টার্ট উইন্ডোজ বোতামে ক্লিক করুন এবং আপনার ফোনে ফটো অ্যাপ খুলুন।

ধাপ 3: আমদানি নির্বাচন করুন। ইন্টারনেটের সাথে সংযুক্ত একটি গ্যাজেট থেকে হিট করুন৷ দিকনির্দেশে মনোযোগ দিন।

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

পদক্ষেপ 4: আপনি এখন বেছে নিতে পারেন কোন ফটোগ্রাফ আমদানি করবেন এবং কোথায় যাবেন৷

ধাপ 5: USB তারের মাধ্যমে আপনার স্যামসাং ফোনটিকে আপনার কম্পিউটারে সংযুক্ত করুন৷

ধাপ 6: যে ফোল্ডারে ছবিগুলো সেভ করা হয়েছে সেখানে যান। তাদের উপর ডান-ক্লিক করুন এবং মেনু থেকে অনুলিপি নির্বাচন করুন।

পদক্ষেপ 7: এই পিসিতে গিয়ে আপনার স্যামসাং ফোনে DCIM ফোল্ডারটি খুলুন এবং এটি অনুসন্ধান করুন। ডান-ক্লিক করে প্রসঙ্গ মেনু থেকে পেস্ট নির্বাচন করুন।

পার্ট 3:কিভাবে আইফোন থেকে স্যামসাং-এ সঙ্গীত স্থানান্তর করা যায়

যদি আপনার নতুন ফোন Samsung হয় এবং আপনি এতে গান সরানোর পরিকল্পনা করেন, তাহলে এই পোস্টটি আপনাকে সহজেই iPhone থেকে Samsung-এ সঙ্গীত স্থানান্তর করতে সাহায্য করবে৷

1. স্মার্ট সুইচ

সহ iPhone থেকে Samsung S22-এ সঙ্গীত স্থানান্তর করুন

ব্যবহারকারীরা যেমন প্রশ্নের সম্মুখীন হয়; আমার আমার iPhone থেকে আমার Samsung এ সঙ্গীত পাওয়ার সেরা উপায় কি ? একটি দরকারী পদ্ধতি হল স্যামসাং স্মার্ট সুইচ। এটি একটি USB তারের মাধ্যমে বা বেতারভাবে ডেটা স্থানান্তর করতে পারে। আপনি যে বিকল্পটি ব্যবহার করেন তা নির্বিশেষে আপনি কার্যকরভাবে আপনার সঙ্গীত Samsung-এ পাঠাতে পারেন। যাইহোক, আপনি যদি USB-এর মাধ্যমে সঙ্গীত স্থানান্তর করতে চান তাহলে একটি OTG অ্যাডাপ্টারের প্রয়োজন৷

স্মার্ট সুইচ ব্যবহার করে কীভাবে একটি আইফোন থেকে একটি স্যামসাং গ্যালাক্সিতে সঙ্গীত পাঠাবেন:

ধাপ 1: স্মার্ট সুইচ অ্যাপ ইনস্টল করুন

স্মার্ট সুইচ আপনার উভয় মোবাইল ফোনে ডাউনলোড এবং ইনস্টল করা উচিত।

ধাপ 2: USB এর মাধ্যমে কম্পিউটারের সাথে সংযোগ করুন

একটি iOS ডিভাইস থেকে একটি গ্যালাক্সি ফোনে সঙ্গীত স্থানান্তর করতে একটি ডেটা কর্ড এবং একটি OTG অ্যাডাপ্টার ব্যবহার করুন৷ তারপর, iOS-এ, "ডেটা পাঠান টিপুন৷ "> "কেবল৷ " আইকন, এবং Samsung-এ, "ডেটা গ্রহণ করুন নির্বাচন করুন৷ "> "কেবল৷ "

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ছবি:https://www.samsung.com/

ধাপ 3: কেবল এবং অ্যাডাপ্টরের সাথে আপনার ফোনগুলিকে সংযুক্ত করুন৷

একবার সংযুক্ত হয়ে গেলে, আপনি আপনার iPhone এ পাঠাতে চান এমন সঙ্গীত ফাইলগুলি নির্বাচন করুন এবং "স্থানান্তর টিপুন " আপনার গ্যালাক্সি মোবাইলে আইকন সংযুক্ত হয়ে গেলে গান স্থানান্তর শুরু করতে৷

স্যামসাং স্মার্ট সুইচের সেরা বিকল্প

যদিও স্মার্ট সুইচটি Samsung দ্বারা তৈরি করা হয়েছে, এটি আপনার ডেটা স্থানান্তর করার জন্য একটি আদর্শ পদ্ধতি নয়। এর সীমাবদ্ধতা অতিক্রম করতে, আপনি সহজভাবে Wondershare দ্বারা MobileTrans ব্যবহার করতে পারেন। এটি সরাসরি এক ফোন থেকে অন্য ফোনে হোয়াটসঅ্যাপ ডেটা সহ সমস্ত ধরণের ডেটা তাত্ক্ষণিকভাবে স্থানান্তর করতে পারে৷

এটি বিনামূল্যে চেষ্টা করুন৷ এটি বিনামূল্যে চেষ্টা করুনকিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন? নিরাপদ ও সুরক্ষিত

2. SHAREit

এর সাথে iPhone থেকে Samsung S22 এ সঙ্গীত স্থানান্তর করুন

একটি আইফোন থেকে একটি গ্যালাক্সিতে গান পাঠাতে, আপনি SHAREit ব্যবহার করতে পারেন, একটি ক্রস-প্ল্যাটফর্ম প্রোগ্রাম৷ এটি একটি ওয়্যারলেস ট্রান্সফার টুল, তাই আপনি সেলুলার ডেটা বা Wi-Fi দিয়ে কাজটি শেষ করতে পারেন। এটি একটি মিউজিক এবং ভিডিও প্লেয়ার হিসেবেও কাজ করে, যা আপনাকে সহজেই জনপ্রিয় মিউজিক এবং ভিডিও উপভোগ করতে দেয়। প্রয়োজনে আপনি ব্যাকগ্রাউন্ড, বই এবং ইনস্টল করা অ্যাপ ট্রান্সমিট করতে পারেন। যাইহোক, আপনি এটিতে বিজ্ঞাপন দেখতে পাবেন।

কিভাবে SHAREit এর মাধ্যমে iPhone থেকে Samsung-এ মিউজিক পাঠাবেন তার ধাপগুলি:

ধাপ 1: SHAREit পান আপনার কম্পিউটারে।

আপনার উভয় স্মার্টফোনেই এই অ্যাপটি ডাউনলোড করুন এবং খুলুন৷

ধাপ 2: আপনার iPhone এ গান চয়ন করুন

"পাঠান আলতো চাপুন৷ আইফোনে " আইকন, তারপর "সঙ্গীত৷ " ট্যাব৷ তারপর আপনি কোন ট্র্যাকগুলি পাঠাতে চান তা চয়ন করুন৷ এর পরে, "পাঠান ক্লিক করুন " বোতাম, এবং আপনাকে ব্লুটুথ সক্ষম করতে বলা হবে৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ছবি:SHAREit

ধাপ 3: গ্রহণ করুন

Samsung-এ, "গ্রহণ করুন টিপুন৷ " অনুসন্ধান শুরু করতে চিহ্ন৷ সংযোগ করতে স্ক্রিনে প্রদর্শিত হলে অনুগ্রহ করে আপনার ডিভাইসটিতে আলতো চাপুন৷

এর পরে, এটি স্বয়ংক্রিয়ভাবে নির্বাচিত সঙ্গীত ফাইলগুলিকে আপনার Samsung ফোনে প্রেরণ করবে৷

পার্ট 4:মোবাইলট্রান্স অ্যাপ ব্যবহার করে কিভাবে iPhone থেকে Samsung-এ সমস্ত ডেটা স্থানান্তর করা যায়

MobileTrans সহ iPhone থেকে Samsung S22 এ ফাইল/ডেটা স্থানান্তর করার সর্বোত্তম উপায়

MobileTrans - আপনি যদি একটি iPhone থেকে একটি Samsung ফোনে ফাইল স্থানান্তর করতে চান তাহলে বাজারে ফোন স্থানান্তর হল সবচেয়ে বড় বিকল্প৷ . এই অ্যাপটি আপনাকে শুধুমাত্র এক ক্লিকে আপনার iPhone থেকে আপনার Android ডিভাইসে ফটোগ্রাফ, ভিডিও, সঙ্গীত এবং বার্তা সহ আপনার iPhone এর সমস্ত ডেটা বিরামহীনভাবে স্থানান্তর করতে দেয়৷

Wondershare টিম এমন সফ্টওয়্যার তৈরি করেছে যা ডেটা ট্রান্সমিশনের জন্য সমস্ত Android এবং iOS ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ। অবশেষে, এই ফোন ট্রান্সফার প্রোগ্রামটি আপনাকে যেকোন মোবাইল ডিভাইস থেকে অন্য ডিভাইসে এক ক্লিকে ডেটা স্থানান্তর করতে দেয়।

কিভাবে Wondershare MobileTrans ব্যবহার করবেন আইফোন থেকে Samsung S22-এ ডেটা স্থানান্তর করতে এক ক্লিকে:

নিচে আপনার iPhone Samsung S22-এ স্থানান্তর করার বিষয়ে একটি ধাপে ধাপে নির্দেশিকা রয়েছে :

ধাপ 1: আপনার Mac বা কম্পিউটারে, MobileTrans ডাউনলোড এবং ইনস্টল করুন। উপলব্ধ বিকল্পগুলি দেখতে এটি ইনস্টল করার পরে এটি চালু করুন। এখন "ফোন স্থানান্তর নির্বাচন করুন৷ " ড্রপ-ডাউন মেনু থেকে৷

ধাপ 2: আপনার কম্পিউটারে আপনার iPhone এবং Samsung ডিভাইসগুলিকে সংযুক্ত করুন এবং আপনি যে ফাইলগুলিকে iPhone থেকে Samsung এ স্থানান্তর করতে চান তা দেখুন৷ আপনি ইন্টারফেসের মাঝখানে এই ফাইলগুলি দেখতে পারেন। আপনি আপনার ফাইলগুলি নির্বাচন করার পরে, "শুরু করুন এ ক্লিক করুন৷ " বোতাম৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

লক্ষ্য করুন যে উৎস ডিভাইসগুলি ইন্টারফেসের বাম দিকে থাকবে, যখন গন্তব্য ডিভাইসগুলি ডানদিকে থাকবে৷ এই ডিভাইসগুলির মধ্যে স্যুইচ করতে, "ফ্লিপ ব্যবহার করুন৷ " বোতাম৷

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

ধাপ 3: ডেটার মাত্রার উপর নির্ভর করে, স্থানান্তর প্রক্রিয়াটি কয়েক ঘন্টা সময় নিতে পারে। আপনি এখন আপনার অ্যান্ড্রয়েড ফোনে স্থানান্তরিত ডেটা দেখতে পারেন। যাইহোক, মনে রাখবেন যে প্রক্রিয়াটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত আপনার উভয় ডিভাইস সংযোগ বিচ্ছিন্ন করা উচিত নয়।

কিভাবে আইফোন থেকে Samsung Galaxy S22 Ultra বা অন্যান্য Android ডিভাইসে পরিচিতি, ফটো, মিউজিক এবং অন্যান্য ডেটা স্থানান্তর করবেন?

নিচে আমাদের ভিডিও টিউটোরিয়াল দেখুন:


  1. অ্যান্ড্রয়েড থেকে আইফোন 13 এ কীভাবে পরিচিতি স্থানান্তর করবেন?

  2. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে ফটোগুলি কীভাবে স্থানান্তর করবেন?

  3. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে কীভাবে পরিচিতি স্থানান্তর করবেন

  4. কিভাবে অ্যান্ড্রয়েড থেকে আইফোনে পরিচিতি স্থানান্তর করবেন