কম্পিউটার

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

অনেক ব্যবহারকারী প্রতিদিন একটি iOS ডিভাইস থেকে অন্য ডিভাইসে ডেটা স্থানান্তর করার চেষ্টা করেন। আইপ্যাড থেকে অন্য আইপ্যাডে ভিডিও স্থানান্তর করা সাধারণ চাহিদাগুলির মধ্যে একটি। ব্যবহারকারীরা পুরানো আইপ্যাড থেকে নতুন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করতে বা পরিবার বা বন্ধুদের আইপ্যাডে ভিডিও পাঠাতে চান। যেহেতু একটি ভিডিও ফাইল আকারে বড়, এটি ইমেল বা iMessage এর মাধ্যমে পাঠানো যায় না। আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করতে অন্যান্য পদ্ধতির প্রয়োজন৷

এই কিভাবে-এর নির্দেশিকাতে, আমরা আপনাকে তিনটি পদ্ধতি দেখাব কিভাবে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করা যায়। উপায় 1 আপনাকে ফটো ভিডিওর পাশাপাশি চলচ্চিত্র, মিউজিক ভিডিও, টিভি শো স্থানান্তর করতে সহায়তা করে; ওয়ে 2 আপনাকে ওয়্যারলেসভাবে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও পাঠাতে দেয়; ওয়ে 3 দূরে কারো কাছে ভিডিও শেয়ার করতে সক্ষম। আপনি প্রথমে এটি পড়তে পারেন, এবং তারপর আপনার পরিস্থিতি অনুযায়ী সবচেয়ে উপযুক্ত পদ্ধতি বেছে নিন। এখানে আমরা যাই।

  • 1. আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার দ্রুত উপায়

  • 2. AirDrop এর মাধ্যমে iPad থেকে iPad এ ভিডিও পাঠান

  • 3. মেল ড্রপের মাধ্যমে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও শেয়ার করুন

1. আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার দ্রুত উপায়

Windows PC ব্যবহারকারীদের জন্য, একটি পেশাদার iOS ডেটা ম্যানেজমেন্ট টুল রয়েছে যা আপনাকে সহজ, দ্রুত এবং নিরাপদ উপায়ে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করতে সাহায্য করতে পারে। এটি AOMEI MBackupper।

● ফটো ভিডিও, মিউজিক ভিডিও, চলচ্চিত্র, ইত্যাদি সহ বিভিন্ন ভিডিও স্থানান্তর করুন।
● ভিডিওর গুণমানে কোনো আপস না করেই আইপ্যাড থেকে আইপ্যাডে দীর্ঘ ভিডিও স্থানান্তর করুন।
● বিদ্যমান ডেটার ক্ষতি না করেই আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করুন৷

আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার জন্য মাউসের কয়েকটি ক্লিক করা মাত্র একটি ব্যাপার। AOMEI MBackupper ডাউনলোড করুন এবং এটি তৈরি করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

সেরা স্থানান্তর সফ্টওয়্যার | AOMEI MBbackupper

প্রায় সব ধরনের iPhone/iPad/iPod টাচ এবং সর্বশেষ iOS 14 (পুরনো iOS সংস্করণগুলির সাথেও সামঞ্জস্যপূর্ণ) এবং Win 10/8.1/8/7 এর সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ। আপনার ডেটা সবসময় সঠিক জায়গায় রাখুন।

ডাউনলোড FreewareWin 10/8.1/8/750,000,000 মানুষ এটি ডাউনলোড করেছে

AOMEI MBackupper এর মাধ্যমে iPad থেকে iPad-এ ভিডিও স্থানান্তর করার পদক্ষেপগুলি

আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও পাঠাতে, আপনাকে প্রথমে আইপ্যাড থেকে কম্পিউটারে ভিডিও ট্রান্সফার করতে হবে এবং তারপর ভিডিওগুলি অন্য একটিতে স্থানান্তর করতে হবে৷

1. AOMEI MBackupper চালান> সোর্স আইপ্যাডকে কম্পিউটারে কানেক্ট করুন> আইপ্যাডে পাসওয়ার্ড দিন যাতে সফ্টওয়্যারটি আপনার ডিভাইস অ্যাক্সেস করতে পারে।

2. কম্পিউটারে স্থানান্তর করুন ক্লিক করুন৷ বিকল্প।

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

3. “+ ক্লিক করুন ” আইকন> আপনি যে ভিডিওগুলি স্থানান্তর করতে চান তা চয়ন করুন> ঠিক আছে ক্লিক করুন চালিয়ে যেতে।

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

4. একটি সঞ্চয়স্থান চয়ন করুন> স্থানান্তর ক্লিক করুন৷ কম্পিউটারে ভিডিও স্থানান্তর করতে।

5. উৎস আইপ্যাড আনপ্লাগ করুন এবং লক্ষ্য আইপ্যাডে প্লাগ ইন করুন> আইপ্যাডে স্থানান্তর করুন ক্লিক করুন বিকল্প।

6. “+ ক্লিক করুন ” আইকন> আপনি যে ভিডিওগুলি স্থানান্তর করতে চান তা চয়ন করুন> খুলুন ক্লিক করুন চালিয়ে যেতে।

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

7. আইপ্যাডে পাঠানো ভিডিওগুলি নিশ্চিত করুন> ট্রান্সফার ক্লিক করুন শুরু করতে।

2. AirDrop

এর মাধ্যমে iPad থেকে iPad এ ভিডিও পাঠান

আপনি যদি আইপ্যাড থেকে অন্য আইপ্যাডে ফটো ভিডিও স্থানান্তর করতে চান তবে একটি দ্রুত উপায় হল AirDrop ব্যবহার করা। এই বিল্ট-ইন ইউটিলিটি ওয়াই-ফাই এবং ব্লুটুথ ব্যবহার করে এক iOS থেকে অন্য iOS-এ সব ধরনের ডেটা স্থানান্তর করে।

যতক্ষণ পর্যন্ত দুটি iPad একে অপরের 30 ফুট (9 মিটার) মধ্যে থাকে, আপনি iPad থেকে অন্য iPad-এ ভিডিও স্থানান্তর করতে পারেন। দুর্দান্ত জিনিসটি হল যে AirDrop-এর কোনো ফাইল স্থানান্তর সীমাবদ্ধতা নেই, তাই আপনি আইপ্যাড থেকে আইপ্যাডে বড় ভিডিও পাঠাতে পারেন৷

এয়ারড্রপের মাধ্যমে আইপ্যাড থেকে অন্য আইপ্যাডে ভিডিও স্থানান্তর করার পদক্ষেপগুলি

● দুটি আইপ্যাডে ওয়াই-ফাই এবং ব্লুটুথ চালু করুন।

● দুটি iPad এ AirDrop সক্ষম করুন: নিয়ন্ত্রণ কেন্দ্রে যান> নেটওয়ার্ক সেটিংস বিভাগ টিপুন এবং ধরে রাখুন> এয়ারড্রপ আলতো চাপুন এটি চালু করতে> শুধুমাত্র পরিচিতি বেছে নিন অথবা সবাই .

● উৎস iPad-এ: ফটো -এ যান অ্যাপ> আপনি যে ভিডিওটি স্থানান্তর করতে চান সেটি বেছে নিন> শেয়ার করুন এ আলতো চাপুন icon> আপনি যে আইপ্যাডের সাথে শেয়ার করতে চান তার নাম চয়ন করুন৷

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

● লক্ষ্য আইপ্যাডে: স্বীকার করুন টিপুন৷ ভিডিওটি পেতে এবং ভিডিওটি ফটো -এ সংরক্ষিত হবে অ্যাপ।

3. মেইল ড্রপের মাধ্যমে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও শেয়ার করুন

অ্যাপল পণ্যগুলির মধ্যে ব্যবহারকারীদের বড় ভিডিও স্থানান্তর করতে সহায়তা করার জন্য, মেল ড্রপ ফাংশনটি iOS 9.2 থেকে চালু করা হয়েছিল। মেল ড্রপ ব্যবহারকারীদের iCloud এর মাধ্যমে 5GB পর্যন্ত একটি ফাইল স্থানান্তর করতে সাহায্য করতে পারে এবং প্রাপকের কাছে মেয়াদ শেষ হওয়ার আগে এটি ডাউনলোড করার জন্য 30 দিন সময় থাকবে। দুর্দান্ত জিনিসটি হল সংযুক্তিগুলি আপনার iCloud স্টোরেজের সাথে গণনা করে না। যাইহোক, 1TB স্টোরেজ সীমা আছে। আপনি যদি এই সীমাতে পৌঁছানোর জন্য পর্যাপ্ত ফাইল পাঠান, তাহলে আরও ফাইল পাঠানোর আগে ফাইলটির মেয়াদ শেষ হওয়ার জন্য আপনাকে 30 দিন অপেক্ষা করতে হবে।

মেল ড্রপের মাধ্যমে আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও শেয়ার করার ধাপগুলি

1. ফটো -এ যান৷ আপনি যে ভিডিওটি স্থানান্তর করতে চান সেটি আইপ্যাডে রয়েছে> ভিডিওগুলি চয়ন করুন> শেয়ার করুন এ আলতো চাপুন আইকন।

2. মেইল বেছে নিন বিকল্প> আপনার ইমেল রচনা করুন> পাঠান আলতো চাপুন .

3. তারপর আপনি একটি বার্তা পাবেন যে ভিডিওটি পাঠানোর জন্য খুব বড় এবং আপনি মেল ড্রপ ব্যবহার করতে বেছে নিতে পারেন> সহজভাবে ট্যাপ করুন মেল ড্রপ ব্যবহার করুন বিকল্প এবং বার্তাটি প্রাপকের কাছে পাঠানো হবে।

[৩টি উপায়] কীভাবে দ্রুত আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিও স্থানান্তর করবেন?

উপসংহার

আইপ্যাড থেকে আইপ্যাডে ভিডিওগুলি কীভাবে স্থানান্তর করা যায় তার জন্য এটিই। আপনি পুরানো আইপ্যাড থেকে নতুন আইপ্যাডে ভিডিও স্থানান্তর করতে চান বা অন্য আইপ্যাড ব্যবহারকারীর কাছে ভিডিও স্থানান্তর করতে চান, AOMEI MBbackupper একটি ভাল পছন্দ। এটি আপনাকে ফটো ভিডিও, সিনেমা, মিউজিক ভিডিও এবং টিভি শোগুলিকে প্রচেষ্টা ছাড়াই স্থানান্তর করতে সহায়তা করতে পারে। এখন এটির জন্য যান এবং আরও আবিষ্কার করুন!


  1. [৩টি উপায়] কিভাবে আইপ্যাড থেকে আইফোনে ভিডিও স্থানান্তর করবেন?

  2. [৪ উপায়] কিভাবে আইপ্যাড থেকে ফ্ল্যাশ ড্রাইভে ফটো স্থানান্তর করা যায়

  3. [৬ উপায়] কিভাবে আইফোন থেকে উইন্ডোজ পিসিতে ভিডিও স্থানান্তর করবেন?

  4. [৪ উপায়] আইফোন আইপ্যাড থেকে ফ্ল্যাশ ড্রাইভে ভিডিও স্থানান্তর করুন