কম্পিউটার

[৪ পদ্ধতি] কম্পিউটার থেকে আইফোন 13/12/11-এ ফটোগুলি কীভাবে স্থানান্তর করা যায়

কিভাবে কম্পিউটার থেকে আইফোনে দ্রুত ফটো স্থানান্তর করবেন

আমার এইচপি কম্পিউটারে সংরক্ষিত ডিজিটাল ক্যামেরা দ্বারা তোলা ছবিগুলি কি আমার আইফোনে স্থানান্তর করা সম্ভব? আমার Windows 10 কম্পিউটারে 1K+ ফটো আছে। এবং আমি আইফোন 13 কিনব, এবং আমি এটিতে আমার ফটোগুলি আমদানি করার দ্রুততম উপায় জানতে চাই৷ ধন্যবাদ।

- অ্যাপল সম্প্রদায় থেকে প্রশ্ন

আমরা কম্পিউটার, ক্যামেরা বা মোবাইল ফোনের মতো একাধিক ডিভাইসে ছবি সংরক্ষণ করি। কখনও কখনও, আমাদের কম্পিউটার থেকে আইফোনে ফটো বা ভিডিও স্থানান্তর করতে হবে। উদাহরণস্বরূপ, আপনি যখন নতুন iPhone 13/12-এ স্যুইচ করেন, আপনি যেখানেই যান আপনার পছন্দের ফটোগুলি রাখতে চান৷ এবং যখন আপনি আপনার ফটোগুলি সম্পাদনা শেষ করেন, তখন আপনাকে সেগুলি আপনার iPhone ব্যবহার করে কারো সাথে শেয়ার করতে হবে৷

পরবর্তীতে, এই পোস্টটি আপনাকে Windows 11/10/8/7 কম্পিউটার থেকে iPhone 13/12/11 এ সহজে এবং দ্রুত ফটো ইম্পোর্ট করার বিষয়ে গাইড করবে৷

কিভাবে কম্পিউটার থেকে iPhone 13/12/11 এ ফটো স্থানান্তর করবেন

এখানে আমরা আপনার আইফোনে ফটো পাঠানোর জন্য 4টি সাধারণভাবে ব্যবহৃত উপায় তালিকাভুক্ত করি। আপনি পেশাদার iOS ট্রান্সফার টুল-AOMEI MBackupper, অথবা অন্যান্য অফিসিয়াল টুল, iCloud, iTunes এবং iPhone-এ Photos অ্যাপ বেছে নিতে পারেন।

পদ্ধতি 1:AOMEI MBackupper দিয়ে PC থেকে iPhone এ ফটো ইম্পোর্ট করুন

আপনার আইফোনে ছবি সংরক্ষণ করতে, এখানে আমরা একটি সেরা আইফোন ট্রান্সফার টুল-AOMEI MBackupper সুপারিশ করছি। এই টুলের সাহায্যে, এটি সহজেই একটি USB তারের সাহায্যে Windows কম্পিউটার থেকে iPhone 13/12/11/X-এ ফটো এবং ভিডিও এবং অন্যান্য ফাইল স্থানান্তর করতে পারে। এটি নিম্নলিখিত সুবিধার মালিক যাতে এটি বিভিন্ন চাহিদা পূরণ করে, যেমন,

• সহজে ব্যবহারযোগ্য সফটওয়্যার :AOMEI MBackupper একটি স্বজ্ঞাত ইন্টারফেস ব্যবহার করে। যে কেউ পিসি এবং আইফোনের মধ্যে ডেটা স্থানান্তর সহজে পরিচালনা করতে পারে।
• দ্রুত স্থানান্তর গতি . অন্যান্য টুলের তুলনায়, AOMEI MBackupper আপনাকে সবচেয়ে বেশি স্থানান্তর গতি দেয়। 5 মিনিটের মধ্যে আপনার পিসিতে হাজার হাজার ফটো স্থানান্তর করা যেতে পারে।
• একাধিক ফাইল প্রকারের স্থানান্তর সমর্থন :ফটো ছাড়াও, এই টুলটি আপনাকে আপনার iDevice-এ ভিডিও, পরিচিতি, সঙ্গীত ইত্যাদি আমদানি করতে দেয়।
• নির্বাচনী এবং পূর্বরূপ স্থানান্তর: আপনি যদি সমস্ত ফটো পাঠাতে না চান, আপনি স্থানান্তর করার জন্য আইটেমগুলি নির্বাচন করতে পারেন৷
• iOS এর সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ: এটি iPhone 13/12/11/X/8/7/6s, iPad 8/Air 4 সহ সমস্ত iOS ডিভাইস সমর্থন করে, এছাড়াও iOS 15,14 সমর্থন করে।

এরপর, কম্পিউটার থেকে আইফোনে সহজেই ফটো স্থানান্তর করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

ধাপ 1. AOMEI MBackupper ডাউনলোড করুন এবং USB তারের সাহায্যে PC এর সাথে iPhone কানেক্ট করুন।


  1. কিভাবে iPhone 5, 5S, 5C থেকে কম্পিউটারে ফটো ট্রান্সফার করবেন

  2. কীভাবে আইফোন/অ্যান্ড্রয়েড থেকে আইফোন 13 এ ফটো স্থানান্তর করবেন

  3. কীভাবে আইফোন থেকে আইফোনে ফটো স্থানান্তর করবেন

  4. কিভাবে পিসি থেকে আইফোনে ফটো স্থানান্তর করবেন