কম্পিউটার

আজ আপনার Huawei ফোনে HarmonyOS 2.0 কীভাবে পাবেন

Huawei এর সর্বশেষ অপারেটিং সিস্টেম, HarmonyOS 2.0, স্মার্টফোন এবং স্মার্টওয়াচের পথে। HarmonyOS-এর লক্ষ্য হল ইন্ডাস্ট্রি স্ট্রং-হোল্ড অ্যান্ড্রয়েড এবং iOS-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে একটি নিরবিচ্ছিন্ন ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করা। Huawei এর নেটিভ অপারেটিং সিস্টেমের লক্ষ্য তার সমস্ত ডিভাইস (ফোন, স্মার্টওয়াচ এবং স্মার্ট হোম ডিভাইস) এক প্ল্যাটফর্মের মাধ্যমে একত্রিত করা।

আমরা যখন সামঞ্জস্যপূর্ণ ডিভাইস নিয়ে আলোচনা করছি এবং আপনিও কীভাবে সর্বশেষ হারমনিওএস 2.0-এর অভিজ্ঞতা নিতে পারেন তখন পড়ুন৷

আপনার ডিভাইস কি সামঞ্জস্যপূর্ণ?

আজ আপনার Huawei ফোনে HarmonyOS 2.0 কীভাবে পাবেন

HarmonyOS 2.0 পাওয়ার প্রথম ধাপ হল আপনার Huawei ডিভাইস সমর্থিত কিনা তা নির্ধারণ করা।

বর্তমানে, 4GB পর্যন্ত RAM সহ Huawei স্মার্টফোন সমর্থিত এবং আপগ্রেড পেতে পারে। উপরন্তু, Huawei শুধুমাত্র চীনা স্মার্টফোন সংস্করণ সমর্থন করছে। আপনার যদি একটি গ্লোবাল ভার্সন Huawei ফোন থাকে, তাহলে আপনাকে সর্বশেষ আপডেটের জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

Huawei এই মুহুর্তে অন্যান্য নির্মাতাদের স্মার্টফোন ডিভাইস সমর্থন করে না, তবে এটি ভবিষ্যতে পরিবর্তন হতে পারে। Huawei এর ফ্ল্যাগশিপ Mate এবং P সিরিজের লাইনআপ স্বয়ংক্রিয়ভাবে HarmonyOS 2.0 আপডেট পাবে।

কিভাবে HarmonyOS 2.0 ডাউনলোড করবেন

আপনার Huawei ডিভাইসটি সামঞ্জস্যপূর্ণ হলে, আপনি HarmonyOS 2.0 আপডেট পেতে পারেন। আপনি যদি চাইনিজ পড়তে বা বুঝতে না পারেন, তাহলে আমার হুয়াওয়ে অ্যাপটি চাইনিজ হওয়ায় আমরা ক্যামেরা ফিচার (গুগল ট্রান্সলেট) সহ একটি অনুবাদক অ্যাপ ব্যবহার করার পরামর্শ দিই।

HarmonyOS 2.0 ডাউনলোড করতে, নিম্নলিখিতগুলি করুন:

  1. Huawei অ্যাপ গ্যালারি থেকে My Huawei অ্যাপ ডাউনলোড করুন।
  2. HarmonyOS আর্লি অ্যাক্সেস বিটা-এ ক্লিক করুন; এই বাম বাক্স হওয়া উচিত.
  3. চীনা পাঠ্য অনুবাদ করতে অনুবাদক অ্যাপ ব্যবহার করুন এবং ব্যবহারকারীর চুক্তি এবং অন-স্ক্রীন নির্দেশাবলী পড়ুন।
  4. অন-স্ক্রীন ধাপগুলি সম্পূর্ণ করুন এবং HarmonyOS 2.0 তারপর আপনার Huawei ফোনে ইনস্টল করা হবে।

হারমোনিওএস হল হুয়াওয়ের ভবিষ্যত

Huawei HarmonyOS কে অ্যান্ড্রয়েডের প্রকৃত বিকল্প হিসেবে গড়ে তোলার দিকে মনোনিবেশ করেছে, তবে এটি কতটা সফল হবে তা সময়ই বলে দেবে। HarmonyOS ব্যবহারকারীদের HarmonyOS এবং অ্যান্ড্রয়েড উভয় অ্যাপই ব্যবহার করার অনুমতি দেবে। HarmonyOS অ্যাপ স্টোরে 134,000টির বেশি অ্যাপ রয়েছে, যেখানে চার মিলিয়ন ডেভেলপার অ্যাপ বিতরণ করতে প্রস্তুত।

অন্যান্য চীনা নির্মাতারা Huawei এর সাথে অংশীদারিত্ব করতে রাজি কিনা তার উপর HarmonyOS-এর সাফল্য নির্ভর করে। যদি হারমোনিওএস চীনের মধ্যে সফল হয়, তাহলে আমরা হুয়াওয়ে, অ্যান্ড্রয়েড এবং গুগলের মধ্যে একটি মহাকাব্যিক প্রযুক্তি-সংঘাত দেখতে পাব।


  1. কীভাবে আপনার ফোনটিকে একটি স্মার্ট টিভিতে সংযুক্ত করবেন

  2. আপনার ফোনে ট্যাপ করা হলে কিভাবে বলবেন

  3. আপনার উইন্ডোজ 10 পিসিতে আপনার ফোন থেকে বিজ্ঞপ্তিগুলি কীভাবে পাবেন

  4. আপনার Windows 10 পিসিতে আজ কীভাবে নতুন এজ পাবেন