কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

ফাস্ট ফুড রেস্তোরাঁ অ্যাপগুলি সহজে খাওয়ার জন্য একটি দুর্দান্ত উপায়। সেরা ফাস্ট ফুড অ্যাপগুলি আপনাকে উন্নত অর্ডার থেকে দ্রুত চেকআউট পর্যন্ত সবকিছু করতে দেয়৷

অবশ্যই, আমরা নিশ্চিত যে আপনি সকলেই আপনার খাদ্য এবং ব্যায়াম পরিকল্পনা কঠোরভাবে পরিচালনা করতে ওয়ার্কআউট অ্যাপ ব্যবহার করেন, তবে ক্ষুধার্ত হলেই Android এর জন্য এই 10টি ফাস্ট ফুড অ্যাপ রয়েছে।

1. Wendy's

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

আপনি যদি একটি দ্রুত বার্গারের মেজাজে থাকেন তবে আপনি ওয়েন্ডি'স এর সাথে ভুল করতে পারবেন না।

Wendy's অ্যাপ আপনাকে দ্রুত অর্থপ্রদানের জন্য আপনার Wendy-এর অ্যাকাউন্টে তহবিল লোড করতে এবং কাছাকাছি রেস্টুরেন্ট খুঁজে পেতে দেয়। এবং আপনি যদি অস্টিন (TX), ফিনিক্স (AZ), পোর্টল্যান্ড (OR), নিউ অরলিন্স (LA), শ্রেভপোর্ট (LA), আলেকজান্দ্রিয়া (LA), ব্যাটন রুজ (LA), বা কলম্বাস (OH) তে থাকেন তবে আপনি করতে পারেন মোবাইল অর্ডার উপভোগ করুন।

এই তালিকার বেশিরভাগ অ্যাপের মতো, Wendy's কিছু পুষ্টি তথ্য প্রদান করে। যাইহোক, আপনি যদি আরও বিশদ জানতে চান, তাহলে আপনাকে একটি ডেডিকেটেড ডায়েট এবং নিউট্রিশন অ্যাপ ব্যবহার করে আরও ভাল পরিবেশন করা হবে।

2. Chick-fil-A

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

Chick-fil-A আপনাকে আগে থেকে অর্ডার করতে এবং লাইন এড়িয়ে যেতে এর মোবাইল অ্যাপ ব্যবহার করতে দেবে। এই বিকল্পটি প্রতিটি প্রতিষ্ঠানে উপলভ্য নয়, তবে আপনার তালিকা তৈরি করলে অ্যাপটি দেখাবে।

অ্যাপটির আরও দুটি শিরোনাম বৈশিষ্ট্য হল একটি কাস্টমাইজড মেনু (যা মনে রাখে আপনি কী পছন্দ করেন এবং আপনি কীভাবে এটি পরিবেশন করেন) এবং সংগ্রহযোগ্য ট্রিট যা আপনি বিনামূল্যে খাবারের জন্য রিডিম করতে পারেন।

আপনি প্রতিটি আইটেমের জন্য পুষ্টির তথ্যও দেখতে পাবেন।

3. টাকো বেল

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

হয়তো আপনি মেক্সিকান-অনুপ্রাণিত আমেরিকান খাবারের মেজাজে আছেন। সেই ক্ষেত্রে, টাকো বেল হল উত্তর৷

অ্যাপটি আপনাকে দিনের যেকোনো সময়ের জন্য একটি পিকআপ নির্ধারণ করতে, অর্থপ্রদানের জন্য ব্যবহার করার জন্য কার্ডগুলি সংরক্ষণ করতে, মেনুতে আইটেমগুলি কাস্টমাইজ করতে, পুষ্টি সম্পর্কিত তথ্য দেখতে এবং নিকটতম বিল্ডিং খুঁজে পেতে দেয়। আপনি যদি একটি অর্ডার করেন, আপনি দোকানে বা ড্রাইভ-থ্রু-এর মাধ্যমে এটি সংগ্রহ করার ব্যবস্থা করতে পারেন।

রেস্তোরাঁর নিয়মিতরা ফাস্ট ফেভারিট পাবেন বৈশিষ্ট্য দরকারী। এটি আপনার আগের অর্ডারটি মনে রাখে যাতে আপনি একটি ট্যাপ দিয়ে পুনরাবৃত্তি করতে পারেন।

4. Chipotle

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

হয়তো আপনি Taco বেল অফার থেকে একটু বেশি চান. ধন্যবাদ, Chipotle একটি অ্যাপও অফার করে৷

আপনি মেনু ব্রাউজ করতে এটি ব্যবহার করতে পারেন, এবং যেকোনো সময় ডানদিকে সোয়াইপ করে সমস্ত স্বাভাবিক বিবরণ কাস্টমাইজ করতে পারেন। অ্যাপটি আপনাকে Google Play ব্যবহার করে অর্থ প্রদান করতে এবং লাইনটি এড়িয়ে যেতে দেয়।

5. সাবওয়ে

সাবওয়ে লাইনের মধ্য দিয়ে হাঁটা একটি সালাদ বারে ভ্রমণ করার মতো। কিন্তু আপনি যদি জানেন যে আপনি কি ধরনের রুটি, পনির, মাংস এবং সবজি চান, তাহলে আপনি অফিসিয়াল মোবাইল অ্যাপ ব্যবহার করে অর্ডার করতে পারেন এবং সরাসরি আপনার ফোনেই পেমেন্ট করতে পারেন।

অ্যাপটি কোম্পানির MyWay Rewards লয়ালটি স্কিমকেও সমর্থন করে। আপনি খাবার, ডিসকাউন্ট এবং অন্যান্য পুরস্কারের জন্য আপনার পয়েন্ট ট্রেড করতে পারেন।

6. Dunkin' Donuts

দৃশ্যটি চিত্রিত করুন:আপনি সকালে কাজে তাড়াহুড়ো করছেন। আপনার রান্না করার সময় নেই, খাবারের জন্য লাইনে অপেক্ষা করার সময়ও নেই।

Dunkin' Donuts আপনাকে একটি নতুন বিকল্প দিতে কাজ করছে। আপনি কার্ড সংরক্ষণ করতে এবং আপনার ওয়ালেটের জন্য খনন করার পরিবর্তে রেজিস্টারে স্ক্রীন সোয়াইপ করতে এর অ্যাপ ব্যবহার করতে পারেন।

অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে DD Perks লয়ালটি স্কিম, উন্নত অর্ডার এবং একটি স্টোর লোকেটারের জন্য সমর্থন।

ডানকিন' ডোনাটস থেকে আপনার পছন্দের অর্ডারগুলির মধ্যে যদি কফি অন্তর্ভুক্ত থাকে, তাহলে আপনি এই অ্যাপস এবং সাইটগুলিকে শুধুমাত্র কফি প্রেমীদের জন্য উপভোগ করতে পারেন।

7. Domino's Pizza

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনি একটি অ্যাপ দিয়ে ডোমিনো অর্ডার করতে পারেন। পিৎজা ডেলিভারি স্থানগুলি ফোন, ওয়েব এবং অন্য যেকোন উপায়ে অর্ডার করা সহজ করে তুলেছে।

Domino's Android অ্যাপ আপনাকে মেনু থেকে যেকোনো কিছু অর্ডার করতে বা আপনার নিজস্ব পিজা তৈরি করতে দেয়। এটি অর্ডার ট্র্যাকিংও অফার করে; আপনি ওভেন থেকে আপনার সদর দরজা পর্যন্ত পিজা ট্রেস করতে পারেন।

অ্যাপে আপনার অ্যাকাউন্টের মধ্যে, আপনি এমনকি আপনার প্রিয় কাস্টমাইজড খাবার সংরক্ষণ করতে পারেন, বিনামূল্যে পিজ্জার জন্য পয়েন্ট অর্জন করতে পারেন এবং আপনার খাবারের জন্য অর্থ প্রদান করতে পারেন৷

8. ম্যাকডোনাল্ডস

ম্যাকডোনাল্ডস অ্যাপটি তিনটি বৈশিষ্ট্য অফার করে যা আপনি দরকারী বলে মনে করবেন:

  • মোবাইল অর্ডারিং: আপনি আপনার পছন্দ করতে পারেন এবং আপনার খাবারের জন্য অগ্রিম অর্থ প্রদান করতে পারেন।
  • পিকআপ বিকল্প: আপনি যখন আপনার অর্ডার দেন, তখন আপনি সিদ্ধান্ত নিতে পারেন যে রেস্তোরাঁর ভিতরে সংগ্রহ করবেন, ড্রাইভ-থ্রুতে, নাকি এটি আপনার কাছে পৌঁছে দেবেন।
  • ডিল: অ্যাপটি ডিসকাউন্ট কোড এবং খাবারের ডিলের একটি শেষ না হওয়া স্ট্রীম অফার করে।

9. ক্রিস্পি ক্রেম

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ফাস্ট ফুড রেস্টুরেন্ট অ্যাপ

একটি তাজা-বেকড ক্রিস্পি ক্রেম ডোনাটের চেয়ে সন্তোষজনক কিছু খাবার রয়েছে। আপনি একটি নতুন ব্যাচ পেতে নিশ্চিত করতে চান, এই অ্যাপ্লিকেশন ব্যবহার করুন. এটি কখন নতুন ডোনাট লাইন থেকে আসছে তার জন্য সুনির্দিষ্ট সময় প্রদান করে৷

কিছু শহরে ক্রিস্পি ক্রেম পুরস্কারের অ্যাক্সেস আছে। আপনি যখন চেইনে অর্থ ব্যয় করবেন তখন সাইন আপ এবং চলমান পুরষ্কারগুলির জন্য আপনি একটি বিনামূল্যে ডোনাট পাবেন৷

10. Baskin-Rbbins

এই সমস্ত খাবারের পরে, আপনি সম্ভবত আপনার খাবার শেষ করতে কিছু আইসক্রিম চাইবেন।

Baskin-Rbbins মোবাইল অ্যাপ আপনাকে প্রচুর কুপন, কোড এবং ডিসকাউন্ট ভাউচার দেয় এবং আপনাকে আপনার অর্ডারের জন্য অর্থ প্রদান করতে দেয়। এছাড়াও আপনি অন্যান্য ব্যবহারকারীদের জন্য উপহার কার্ড কিনতে পারেন এবং কাছাকাছি অবস্থানগুলি খুঁজে পেতে পারেন৷

অ্যাপটির অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল উদযাপনের অনুস্মারক৷ জন্মদিন, বার্ষিকী, এবং অন্যান্য পার্টি যোগ করুন এবং তারিখটি কাছে আসার সাথে সাথে এটি আপনাকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য বিজ্ঞপ্তি পাঠাবে৷

আপনার প্রিয় ফাস্ট ফুড অ্যাপ কোনটি?

নতুন প্রজন্মের ফাস্ট ফুড অ্যাপগুলি অর্ডার করার প্রক্রিয়াটিকে ত্বরান্বিত করছে, আপনার হাতে খাবার পাওয়া আগের চেয়ে সহজ এবং দ্রুত তা নিশ্চিত করতে সাহায্য করছে৷ সত্যি কথা বলতে কি, এটা খুব সহজ হতে পারে না যদি না আমরা সবাই আমাদের খাবারের 3D প্রিন্টিং শুরু করি।

অবশ্যই, ফাস্ট ফুড আপনার স্বাস্থ্যের জন্য সত্যিই খারাপ, তাই আপনার এই অ্যাপগুলি সংযমের সাথে ব্যবহার করা উচিত। স্বাস্থ্যকর বিকল্পের জন্য, কিছু সাইট এবং রেসিপি দেখুন যা রান্নাকে সহজ করে তোলে।

ইমেজ ক্রেডিট:Hluboki Dzianis/Shutterstock


  1. অ্যান্ড্রয়েডের জন্য 9টি সেরা আবহাওয়ার অ্যাপ

  2. Android TV-এর জন্য Android 11-এর সেরা 10টি বৈশিষ্ট্য

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা লেখার 7টি অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ