কম্পিউটার

Microsoft উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 25227 ডেভ চ্যানেলে প্রকাশ করেছে

মাইক্রোসফ্ট সবেমাত্র উইন্ডোজ 11 ইনসাইডার সংস্করণ 25227 ডেভ চ্যানেলে প্রকাশ করেছে। আপনি যারা নতুন করে শুরু করতে চান তাদের জন্য এই বিল্ডটিতে আইএসও অন্তর্ভুক্ত রয়েছে। 25227-এ আইটি অ্যাডমিনদের জন্য অনেকগুলি আপডেট ম্যানেজমেন্ট উন্নতিও অন্তর্ভুক্ত রয়েছে যেগুলি কীভাবে সময়সীমার গণনা ভিত্তিক হয় এবং "স্বয়ংক্রিয় আপডেট এবং পুনরায় চালু করার জন্য নির্দিষ্ট সময়সীমা নির্দিষ্ট করুন" গ্রুপ নীতিকে দুটি পৃথক সেটিংসে বিভক্ত করে৷

এছাড়াও স্টার্ট মেনুতে ইনসাইডারদের একটি উপসেটে নতুন ব্যাজ আসছে, কিছু নতুন আইকন সহ উইজেট হেডারের জন্য কিছু ভিন্ন অবস্থান, পাসওয়ার্ড ক্ষেত্রে ক্লিপবোর্ড ইতিহাস ব্যবহার করার ক্ষমতার ক্রমাগত রোলআউট, কিছু ভয়েস টাইপিং উন্নতি, এবং কয়েকটি সেটিংসে পরিবর্তন।

যথারীতি, এখানে বেশ কিছু সমাধান এবং পরিচিত সমস্যার তালিকা রয়েছে, আরও জানতে ব্লগ পোস্টটি দেখতে ভুলবেন না।

ডেভ চ্যানেল বিল্ডে সুনির্দিষ্ট উন্নতির পাশাপাশি, Microsoft স্টোর অ্যাপের সংস্করণ 22209 চালিত সমস্ত উইন্ডোজ ইনসাইডারের জন্য Microsoft স্টোর অ্যাপে কিছু পরিবর্তন ঘোষণা করছে। এখন স্টোরে অন্তর্ভুক্ত হল গেমস এবং মুভিগুলির জন্য পপ আপ ট্রেলার, "(ক) আপনার পছন্দের গেম এবং চলচ্চিত্রগুলির ট্রেলারগুলির পূর্বরূপ দেখতে আপনার জন্য ইন্টারঅ্যাকশনের নতুন উপায় যোগ করা হয়েছে৷"


  1. Windows 11 Build 25131 বেশ কিছু Microsoft Store আপডেট সহ ডেভ চ্যানেলে হিট করেছে

  2. মাইক্রোসফ্ট উইন্ডোজ ইনসাইডার বিটা চ্যানেলকে বিভক্ত করে এবং দুটি উইন্ডোজ 11 বিল্ড প্রকাশ করে — এখানে যা জানতে হবে

  3. উইন্ডোজ 11 বিল্ড 25174.1000 দেব চ্যানেলে হিট করেছে

  4. কিভাবে উইন্ডোজ 11 ইনসাইডার প্রিভিউ বিল্ড 25227 ডাউনলোড করবেন