কম্পিউটার

লিক প্রকাশ করে Windows 11-এ OneDrive সেটিংস অ্যাপটি একটি নতুন চেহারা পাচ্ছে

Windows Insider MVP Florian B দ্বারা শেয়ার করা একটি টুইট এবং স্ক্রিনশট অনুসারে, Windows 11-এ OneDrive-এর সেটিংস অ্যাপটি একটি নতুন চেহারা পাচ্ছে। সিস্টেম অ্যাপের থিম হিসাবে, নতুন OneDrive সেটিংস অ্যাপটি ব্যাপকভাবে Windows 11-এর ডিজাইন উপাদান দ্বারা অনুপ্রাণিত এবং দেখতে অনেক বেশি আধুনিক।

Windows 11-এর সাথে সারিবদ্ধভাবে, আপনি এই নতুন OneDrive সেটিংস অ্যাপে বিজ্ঞপ্তি, মাইকা ইফেক্টের পাশাপাশি গোলাকার কোণগুলির জন্য একটি ক্লিনার সাইডবারের মতো উপাদানগুলি পাবেন। এটি স্পষ্টতই OneDrive-এর একটি অভ্যন্তরীণ সংস্করণ, এবং আপনি যদি দয়া করে এটি ডাউনলোড করতে পারেন (সতর্কতা, সরাসরি ডাউনলোড!) এর মানে এই যে আপনি কিছু সমস্যায় পড়বেন, যদিও, পাঠ্য ভুলভাবে সংযোজন করা বা সক্ষম না হওয়া অ্যাপটি সম্পূর্ণরূপে চালানোর জন্য।

যথারীতি, আমরা আশা করি Microsoft এই নতুন OneDrive সেটিংস অ্যাপটিকে Microsoft কর্মীদের সাথে অভ্যন্তরীণভাবে ডগফুডিং শেষ করার পরে প্রথমে Windows Insiders-এর সাথে আনুষ্ঠানিকভাবে পরীক্ষা করবে। ততক্ষণ পর্যন্ত, আমরা উপরে যে লিঙ্কটি শেয়ার করেছি তার মাধ্যমে আপনি নিজের জন্য এটি চেষ্টা করার ঝুঁকি নিতে পারেন।


  1. Windows 11 Dev Channel build 22567 ডায়ালগ, নতুন স্মার্ট অ্যাপ কন্ট্রোল সেটিংস, আরও অনেক কিছুর সাথে ক্লিনার ওপেন নিয়ে আসে

  2. Windows 10 বা Windows 11 এ নতুন ফোন লিঙ্ক অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন

  3. Windows Spotify অ্যাপটি সর্বশেষ আপডেট সহ একটি নতুন ডিজাইন পেয়েছে

  4. সেটিংস অ্যাপ উইন্ডোজে কাজ করা বন্ধ করে দিলে কী হবে