কম্পিউটার

মাইক্রোসফ্টের ক্লিপচ্যাম্প ভিডিও এডিটর কিছু মূল পরিবর্তনের সাথে আরও ভাল হয়

আপনি হয়ত ক্লিপচ্যাম্প নিয়ে বিতর্কের কথা মনে করতে পারেন, একটি নতুন ভিডিও এডিটর যা এখন উইন্ডোজ 11 এ প্রি-ইন্সটল করা আছে। অনেকে এটিকে ভিডিও এডিটিং এর সবচেয়ে খারাপ মান হিসেবে অভিহিত করেছেন, কারণ ফ্রি টিয়ারটি 480p রেজোলিউশন এক্সপোর্টের মধ্যে সীমাবদ্ধ ছিল, কিন্তু মাইক্রোসফ্ট এখন পরিষেবাতে কিছু পরিবর্তন করেছে (যা এটির মালিক), যা বেশিরভাগ লোকের জন্য শেষ পর্যন্ত চেষ্টা করার জন্য এটিকে মূল্যবান করে তুলতে পারে (নিওউইনের মাধ্যমে।)

অ্যাপ সম্পর্কে কৌতূহলী বেশিরভাগ লোকেরা যে সবচেয়ে বড় পরিবর্তনটি লক্ষ্য করতে পারে তা হল যে বিনামূল্যের স্তরটিতে এখন 480p এর পরিবর্তে 1080p রপ্তানি রয়েছে। এটি সীমাহীন রপ্তানিও অন্তর্ভুক্ত করে। প্রদত্ত $72 ক্রিয়েটর প্ল্যানের জন্য, এটিতে এখন সীমাহীন ভিডিও রপ্তানি, 1080p রপ্তানি রয়েছে৷ ইতিমধ্যে ব্যবসায়িক পরিকল্পনা ($156 প্রতি বছর), এখন এটি ইতিমধ্যে যা ছিল তার উপরে সীমাহীন ভিডিও রপ্তানি অন্তর্ভুক্ত করে৷ অবশেষে, বিজনেস প্ল্যাটিনাম প্ল্যান ($324 বছরে,) সীমাহীন ভিডিও রপ্তানিও অন্তর্ভুক্ত করে, যা অতীতের পরিবর্তন। আপনি ক্লিপচ্যাম্পের মূল্য পৃষ্ঠায় বিস্তারিত দেখতে পারেন।

এই পরিবর্তনগুলি প্রশংসিত, কিন্তু যেহেতু ক্লিপচ্যাম্প মূলত একটি ওয়েব-ভিত্তিক ভিডিও সম্পাদক, এবং এখনও Wondershare Filmora-এর মতো অন্যান্য সমাধানগুলির মতো পরিশীলিত নয়, কিছু নির্মাতারা এখনও আগ্রহী নাও হতে পারেন৷ এমনও রয়েছে যে রেজোলিউশন সর্বাধিক 1080p হয় এবং বেশিরভাগ নির্মাতারা আজকাল এর চেয়ে বেশি শুট করতে পারেন।

তবুও যদি মাইক্রোসফ্ট Microsoft 365 এর সাথে ক্লিপচ্যাম্প বা ক্লিপচ্যাম্প প্রিমিয়াম বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করার একটি উপায় খুঁজে পায়, তবে আরও বেশি লোকের পক্ষে এটিকে শট দেওয়ার জন্য মান থাকতে পারে। আপনি কি মনে করেন এই পরিবর্তনগুলি একটি পার্থক্য করে? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে

  2. Windows Spotify অ্যাপটি সর্বশেষ আপডেট সহ একটি নতুন ডিজাইন পেয়েছে

  3. কিভাবে Clipchamp দিয়ে শুরু করবেন

  4. Wondershare Filmora Video Editor দিয়ে ভিডিও তৈরি ও সম্পাদনা করুন