কম্পিউটার

আসন্ন উইন্ডোজ 11 বৈশিষ্ট্যগুলি নতুন ফাঁসে প্রকাশিত হয়েছে - স্টিকার, ট্যাবলেট মোড উন্নতি, আরও

গত সপ্তাহে, উইন্ডোজ ইনসাইডার ব্লগে নতুন বছরের জন্য কী আছে সে বিষয়ে পোস্ট করা হয়েছে এবং এতে ইঙ্গিত দেওয়া হয়েছে যে কিছু বৈশিষ্ট্য উপলভ্য হতে পারে কিন্তু ডেভ চ্যানেল বিল্ডে সক্ষম নয়, এবং নিশ্চিতভাবেই, উইন্ডোজ লিকার আলবাকোর খনন করে কয়েকটি রত্ন আবিষ্কার করেছে। ডিবাগার।

প্রথমে আপনার ডেস্কটপ ওয়ালপেপারে স্টিকার প্রয়োগ করার একটি উপায় বলে মনে হচ্ছে:

অ্যালবাকোর নোট করেছেন যে "(গুলি) সিস্টেম প্রশাসকরা Education\AllowStickers নামক একটি নীতি ব্যবহার করে এগুলিকে নিষ্ক্রিয় করতে সক্ষম হবেন" এবং সেই একক মনিটর এবং ফিট এবং পূরণের সীমাবদ্ধতাগুলি "বেশ অদ্ভুত," সম্ভবত বৈশিষ্ট্যটি এখনও সক্ষম না হওয়ার কারণে, এবং তাই এখনও খুব তাড়াতাড়ি।

অ্যালবাকোরের পরবর্তী প্রকাশের মধ্যে রয়েছে উইন্ডোজ 11-এ একটি নতুন ইকো স্কোর আসছে, সিস্টেম সেটিংসে একটি টেকসই পৃষ্ঠা, ফোকাস সহায়তার জন্য নাম পরিবর্তন, ফোকাস করার জন্য, এবং বিজ্ঞপ্তি অগ্রাধিকারের জন্য আরও কিছু দৃশ্যমানতা:

এবং অবশেষে, অন্তত কিছু পুরানো ট্যাবলেট মোড সেটিংসের আসন্ন পুনঃআবির্ভাব:

আশা করবেন না যে মাইক্রোসফ্ট এই নতুন বৈশিষ্ট্যগুলিকে সক্ষম না করা পর্যন্ত স্বীকার করবে, বা এমনকি তাদের জন্য চূড়ান্ত পণ্য তৈরি করবে, তবে আলবাকোর যেমন মনোযোগ সহকারে উল্লেখ করেছেন, তারা বর্তমান উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ডে রয়েছে, তাই একটি ভাল সুযোগ রয়েছে আপনি শীঘ্রই তাদের সম্পর্কে আরও শুনবেন।


  1. কিছু ​​দরকারী নতুন ফোন লিঙ্ক মেসেজিং বৈশিষ্ট্য এখন উইন্ডোজে রোল আউট হচ্ছে

  2. Windows 11 2022-এ নতুন টাস্ক ম্যানেজারে কীভাবে ডার্ক মোড এবং আরও অনেক কিছু সক্ষম করবেন

  3. Microsoft Windows 11 নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি:আপনার যা কিছু জানা দরকার

  4. Windows 11 এখন রোল আউট হচ্ছে, এখানে নতুন কি আছে (বৈশিষ্ট্য এবং উন্নতি)