কম্পিউটার

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

ExpressVPN হল সবচেয়ে বিশ্বস্ত এবং নিরাপদ VPN পরিষেবা প্রদানকারীদের মধ্যে একটি, এবং সারা বিশ্বের অনেক ব্যবহারকারী এটিকে সমর্থন করে। এর অন্তর্নির্মিত গতি পরীক্ষা, আইপি অ্যাড্রেস মাস্কিং এবং স্মার্ট টিভি, ফোন, প্লেস্টেশন এবং ইন্টারনেট রাউটারকে সমর্থন করা সহজ। তবুও আমরা আরও ভাল বৈশিষ্ট্য, অতিরিক্ত সুবিধা বা একটি VPN খুঁজে পেতে এক্সপ্রেসভিপিএন বিকল্পগুলি খুঁজতে থাকি যার প্রতিযোগীদের তুলনায় উচ্চতর খাঁজ রয়েছে।

আপনি যদি এক্সপ্রেস ভিপিএন বিকল্পগুলির একটি শক্তিশালী তালিকা খুঁজে পান, তাহলে আপনি নিঃসন্দেহে সঠিক জায়গায় পৌঁছেছেন। এক্সপ্রেস VPN এর বিকল্পগুলি সম্পর্কে আরও জানতে স্ক্রোল করতে থাকুন৷

সেরা এক্সপ্রেসভিপিএন বিকল্প 2022

1. সিস্টওয়েক ভিপিএন

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

এক্সপ্রেসভিপিএন-এর এই বিকল্পটি দিয়ে অনলাইনে সবচেয়ে নিরাপদ থাকুন কারণ এটি আপনার ডেটা এনক্রিপ্ট করতে পারে, আপনার অবস্থানকে ফাঁকি দিতে পারে, ওয়েবসাইটগুলিকে ফাঁকি দিতে পারে আপনার কার্যকলাপ ট্র্যাক করা থেকে এমনকি Netflix এবং অন্যান্য স্ট্রিমিং ওয়েবসাইটগুলিতে আপনার প্রিয় সামগ্রী আনব্লক করা থেকে। আপনার অনলাইন কার্যক্রম AES-256 বিট মিলিটারি গ্রেড এনক্রিপশন দিয়ে এনক্রিপ্ট করা হয়েছে অনলাইন বেনামীর জন্য।

Systweak VPN আপনার ডিভাইসে সহায়ক হলে কোনো অনলাইন কার্যক্রমই কোথাও লগ ইন করা হয় না। তদুপরি, এটি ব্যবহার করা এত সহজ যে বিধিনিষেধগুলি বাইপাস করার জন্য আপনাকে অবশ্যই অন্যের সাহায্যের প্রয়োজন নেই। এটি দ্রুত সংযোগ, সর্বজনীন Wi-Fi পিকারদের থেকে সুরক্ষা, IP ঠিকানা লুকিয়ে রাখা এবং কিল সুইচ প্রদান করে . হ্যাঁ, এই কিল সুইচ আপনার ডিভাইসটিকে ব্লক করতে পারে যদি ব্যক্তিগত ডেটা দুর্ঘটনাজনিত এক্সপোজারের ঝুঁকিতে থাকে৷

৷ সুবিধা:

ডিজিটাল পায়ের ছাপ লুকান এবং আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলিকে মাস্ক করুন DNS সার্ভার ব্যবহার করে আপনার ডেটা সুরক্ষিত করে৷ কনস:

শুধুমাত্র উইন্ডোজের জন্য উপলব্ধ।

2. NordVPN

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

ব্যবহারের সহজতা থেকে একাধিক বৈশিষ্ট্য যা আপনার ব্রাউজিং অভিজ্ঞতায় নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর যোগ করে তা হল NordVPN। কিল সুইচ এমন কিছু যা সংযোগ না থাকলে স্বয়ংক্রিয়ভাবে সংযোগ শেষ করতে পারে।

256-বিট সহ AES-256 এনক্রিপশন প্রদান করার জন্য NordVPN কে ধন্যবাদ সুরক্ষিত সংযোগের জন্য কী। আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত আছে কারণ এই ExpressVPN বিকল্পটি আপনার ডেটা সঞ্চয় করে না এবং কাউকে এটিতে উঁকি দিতে দেয় না। অত:পর, আপনার অনলাইন কার্যক্রম ট্র্যাক করতে পারে না, এবং আপনি যে কোনো সময়, যে কোনো জায়গায় কাজ করতে নিরাপদ।

সুবিধা:

বিভিন্ন প্ল্যাটফর্মের 6টি ডিভাইস পর্যন্ত সংযোগ করতে পারে যেকোন ধরনের গোপনীয়তা লঙ্ঘন প্রতিরোধ করতে কিল সুইচ প্রদান করা হয়েছে:

সীমিত টরেন্টিং প্রযোজ্য

ডাউনলোড করুন :

3. সাইবারঘোস্ট ভিপিএন

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

এই রোমানিয়ান ভিত্তিক ভিপিএন পরিষেবা একটি দুর্দান্ত এক্সপ্রেসভিপিএন বিকল্প এবং এটি গোপনীয়তা এবং নিরাপত্তার জন্য সামগ্রিক সমাধান প্রদান করে অনলাইনে আপনার সমস্ত কার্যকলাপের জন্য। এটি আপনাকে অবরুদ্ধ ওয়েবসাইটগুলি দেখতে, স্পোর্টস স্ট্রিম করতে, ভৌগলিক অবস্থানের কারণে ব্লক করা গেমগুলি খেলতে এবং আপনি যা চান তার সাথে সবকিছু করতে দেয়৷

আপনি আর কি চান যখন একজন অনলাইন গার্ড আপনার গুরুত্বপূর্ণ ক্রিয়াকলাপ যেমন ব্যাঙ্কিং লেনদেন, ক্রেডিট কার্ড অনলাইন শপিং ইত্যাদির যত্ন নিতে পারে। এর মাধ্যমে আপনি সহজে P2P টরেন্টিং করতে পারেন। , যেকোনো স্থানের প্রিয় শো দেখুন এবং সর্বজনীন Wi-Fi ব্যবহার করার সময় নিরাপদ দূরত্ব বজায় রাখুন। এবং যেহেতু একটি কঠোর কোন লগ নীতি নেই৷ এক্সপ্রেসভিপিএন-এর এই বিকল্প দ্বারা সমর্থিত, আপনি আপনার অনলাইন নিরাপত্তার জন্য এটির উপর নির্ভর করতে পারেন।

সুবিধা:

সাইবারঘোস্ট লাইভ চ্যাটের একটি বিকল্পের সাথে 24/7 সহায়তা প্রদান করে আপনার ডেটাকন সুরক্ষিত করতে সামরিক-গ্রেড এনক্রিপশন ব্যবহার করুন:

কখনও কখনও এটি অলস কর্মক্ষমতা দেখায়

ডাউনলোড করুন :

4. PureVPN

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

500 সার্ভারেরও বেশি স্টক থাকা এর পকেটে, PureVPN আপনাকে তাদের উপর স্ট্রিম করতে এবং কিছু উচ্চ-গতির বিনোদন উপভোগ করতে দেয়। পানামা, বেলজিয়াম, নেদারল্যান্ডস, জার্মানি, রোমানিয়া, তুরস্ক, বুলগেরিয়া এবং অন্যান্য অনেক দেশের সার্ভারগুলি স্মার্ট টরেন্টিং পরিষেবা সরবরাহ করে। তাছাড়া, এটা সবার বাজেটে আসে এবং এটা সত্যিই খুশির খবর।

আবার, এই ExpressVPN বিকল্পটি 256-বিট এনক্রিপশন ব্যবহার করে নিরাপত্তা প্রোটোকল এর সাথে মিলিত যেমন PPTP, IPSec এবং SSTP। ব্যবহারের সহজতা, দ্রুত সেটআপ এবং সীমাবদ্ধ ওয়েবসাইটগুলিতে অ্যাক্সেস কেবল আপনার নখদর্পণে৷

৷ সুবিধা:

80,000-এর বেশি আইপি অ্যাড্রেস ব্যবহারকারীর সম্পূর্ণ গোপনীয়তা নিশ্চিত করে স্প্লিট টানেলিং আপনাকে বেছে নিতে দেয় কোন ডেটা ISP-এর মাধ্যমে পাঠানো হবে এবং কোনটি VPN সংযোগের মাধ্যমে:

এর বিনামূল্যের সংস্করণ শুধুমাত্র 3টি দেশের সার্ভারের মধ্যে সীমাবদ্ধ

ডাউনলোড করুন :PureVPN

5. সার্ফশার্ক

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

নিরাপত্তা লঙ্ঘনের উদ্বেগ ছাড়াই ইন্টারনেট অ্যাক্সেস করার স্বাধীনতা আপনার হাতে কেমন? আমরা অবশ্যই জানি যে আপনি এটাকে হ্যাঁ বলবেন। এটি শুধুমাত্র আপনার সিস্টেমকে ফিশিং আক্রমণ থেকে বাধা দেয় না বরং ট্র্যাকার, বিজ্ঞাপন, ম্যালওয়্যারও রাখে উপসাগরে ইত্যাদি। আপনি এমনকি সাদা তালিকাভুক্ত করতে পারেন৷ আপনি যদি VPN বাইপাস করতে চান তবে কিছু অ্যাপ এবং ওয়েবসাইট। এর সাথে, কিল সুইচ এখানে উপস্থিত যাতে আপনার সংবেদনশীল তথ্য কারো কাছে প্রকাশ না হয়।

সুরক্ষিত এনক্রিপশনে আসছে, আপনাকে AES-256-GCM দ্বারা ব্যাক আপ করা হচ্ছে . এছাড়াও, প্রতিটি সার্ভারের একটি ব্যক্তিগত DNS আছে এবং এক্সপ্রেসভিপিএন-এর এই বিকল্পের সাথে অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি IPv4 স্ট্যাকও রয়েছে। আপনার ইন্টারনেট প্রদানকারী বা অন্য কেউ ক্যামোফ্লেজ মোড ব্যবহার করে আপনার পরিচয় শনাক্ত করতে পারবে না .

সুবিধা:

মাল্টি-হপিং সংযোগ উপলব্ধএটি একটি ভাল গতির কন্স সহ আসে:

গ্রাহক সেবা খুব একটা সন্তোষজনক নয়

ডাউনলোড করুন :সার্ফশার্ক

6. হটস্পট শিল্ড

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

আপনি যেখানেই থাকুন না কেন, সেরা এক্সপ্রেসভিপিএন বিকল্পগুলির মধ্যে একটি আপনার আসল আইপি ঠিকানা লুকিয়ে এবং সমস্ত ওয়েব ট্র্যাফিক এনক্রিপ্ট করে নিরাপত্তার যত্ন নিতে পারে৷ সামরিক-গ্রেড সুরক্ষা আপনাকে হ্যাকারদের থেকেও রক্ষা করতে দেয়। তাছাড়া, আপনার ক্রিয়াকলাপগুলি কোথাও লগ ইন করা নেই, তাই না?

আপনার প্রিয় শো, গেমস, সিনেমা, ভিডিও ইত্যাদি খুব দ্রুত স্ট্রিম করুন যেখানে প্রতিদিন বিনামূল্যে 750MB ডেটা দেওয়া হয়। ব্যবহারকারীরা প্রায় 15টি দেশের সামগ্রী উপভোগ করতে পারেন৷ যা তাদের দেশে পাওয়া যায় না।

সুবিধা:

মজবুত গ্রাহক সহায়তা। সন্তুষ্ট না হলে ৪৫-দিনের অর্থ ফেরত গ্যারান্টি:

অনেক বিজ্ঞাপন আপনার অভিজ্ঞতা ব্যাহত করতে পারে

ডাউনলোড করুন :হটস্পট শিল্ড

7. BullGuard VPN

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

এক্সপ্রেসভিপিএন-এর এই বিকল্পের সাথে সম্পূর্ণ স্বাধীনতা এবং প্রচুর ইন্টারনেট গোপনীয়তা বেশ সহজ। BullGuard VPN-এর একটি একক অ্যাকাউন্ট ছয়টি ডিভাইস ব্যবহার করতে পারে, তাদের ব্রাউজিং নিরাপদ রেখে। শুধু দ্রুত সংযোগ এ ক্লিক করুন উপলব্ধ নিকটতম BullGuard VPN সার্ভারের সাথে সংযোগ করতে।

আপনার অনলাইন কার্যকলাপ রেকর্ড করা হয় না, এবং সামরিক-গ্রেড এনক্রিপশন পর্যাপ্তভাবে তাদের সব লুকিয়ে রাখে। এটি ব্যবহার করা বেশ সহজ এবং একটি স্থির গতি দেয়৷ যেকোনো কিছু ডাউনলোড করতে।

সুবিধা:

P2P এবং AES-256-CBC এনক্রিপশন সহ আসে। US Netflix ব্যবহার করা যেতে পারে। অসুবিধা:

প্রতিযোগীদের সাথে তুলনা করলে সীমিত বৈশিষ্ট্য পাওয়া যায়।

ডাউনলোড করুন:BullGuard

8. টানেলবিয়ার

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

প্রথমবার ভিপিএন ব্যবহারকারী? এটি এক্সপ্রেসভিপিএন-এর সর্বোত্তম বিকল্প কারণ আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলি টানেলের ভিতরে লুকিয়ে থাকে। এটি ব্যবহার করা বেশ সহজ; অ্যাপ্লিকেশনটি খুলুন, দেশ নির্বাচন করুন এবং সুইচটি ফ্লিপ করুন। চোখ ধাঁধানো জিনিসগুলিকে লুকিয়ে রেখে আপনি তাত্ক্ষণিকভাবে সংযোগ করতে সক্ষম হবেন৷

ডেটা চুরির কোন সুযোগ নেই, গ্লোবাল কন্টেন্টে অ্যাক্সেস, আইপি ভিত্তিক ট্র্যাকিং প্রতিরোধ, স্থানীয় সেন্সরশিপ বাইপাস করা এবং ব্যাপক বিষয়বস্তুতে অ্যাক্সেস টানেলবিয়ারের সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য।

সুবিধা:

লগিং এবং ডেটা ফাঁস করা এমন কিছু যা আপনি চান না, এবং টানেলবিয়ার ঠিক একইভাবে প্রমাণ করে৷ একাধিক প্ল্যাটফর্মে কাজ করে৷ কনস:

Netflix সামগ্রী অ্যাক্সেস করা এখনও একটি সমস্যা।

ডাউনলোড করুন :টানেলবিয়ার

9. আভিরা ফ্যান্টম ভিপিএন প্রো

2022 সালে সেরা 9টি ExpressVPN বিকল্প

সেরা ভিপিএন পরিষেবা প্রদান করে, আভিরা ফ্যান্টম সীমাহীন এবং নিরাপদ অ্যাক্সেস প্রদান করতে সক্ষম অনলাইন জগতে। DNS লিক সুরক্ষা আপনার ব্রাউজারকে পরিষেবা প্রদানকারীর কাছে কোনো তথ্য প্রদর্শন করতে বাধা দেয়, যেখানে কিল সুইচ বুদ্ধিমানের সাথে কাজ করে, ঠিক যেভাবে আপনি আশা করেন ঠিক সেভাবে।

নিজেকে 38টি অবস্থান সার্ভার দিয়ে লোড করুন বিশ্বজুড়ে, সীমাহীন ডেটা, ডেটা এনক্রিপশন, P2P ফাইল শেয়ারিং, নো-লগিং নীতি, এবং কিল সুইচ . আমরা নিশ্চিত যে আপনি ExpressVPN বিকল্পের এই বৈশিষ্ট্যগুলি নিয়ে খুশি হবেন৷

৷ সুবিধা:

আপনি যেকোনো সংখ্যক ডিভাইসে এই VPN পরিষেবাটি ব্যবহার করতে পারেন৷ আপনার ডেটা সর্বজনীন Wi-Fi-এ এনক্রিপ্ট করুন৷ কনস:

কখনও কখনও এটি গতি একটি পিছিয়ে দেখায়.

ডাউনলোড করুন :আভিরা ফ্যান্টম ভিপিএন প্রো

উপসংহার

শীর্ষ ExpressVPN বিকল্পগুলির তালিকা পড়ার পরে, আপনি অবশ্যই কোনটি বেছে নেবেন তা নিয়ে ভাবছেন। ঠিক আছে, শুধু তাদের মাধ্যমে যান এবং আপনার প্রয়োজন কি বৈশিষ্ট্য খুঁজুন. আমরা NordVPN, TunnelBear এবং Systweak VPN সুপারিশ করি। আরো রেফারেন্সের জন্য, চেক করুন:

  • Windows 10, 8 এবং 7 এর জন্য 11টি সেরা VPN
  • ম্যাকের জন্য 11টি সেরা VPN
  • iPhone/iPad-এর জন্য সেরা বিনামূল্যের VPN

নীচের মন্তব্য বিভাগে আপনার নির্বাচন এবং সুপারিশ আমাদের জানান। আমরা শুনছি!


  1. 2022 সালে আপনার কাজ স্বয়ংক্রিয় করার জন্য সেরা 6 Zapier বিকল্প

  2. 2022 সালে 6 EaseUS ডেটা রিকভারি বিকল্প

  3. 2022 সালে ব্যবহার করার জন্য সেরা 5টি স্টেলার ডেটা রিকভারি বিকল্প

  4. 6টি সেরা প্রোটনভিপিএন বিকল্প যা আপনার চেষ্টা করা উচিত (2022)