কম্পিউটার

ত্রুটি 0x80070570 – এটি কী এবং আমি কীভাবে এটি ঠিক করব?

আপনার উইন্ডোজ মেশিন আপডেট করা একটি দুর্দান্ত ধারণার মতো শোনাচ্ছে, কারণ আপনি আপনার একই পুরানো পিসিতে নতুন বৈশিষ্ট্য এবং উন্নত ফাংশনগুলিতে অ্যাক্সেস পেতে পারেন। কিন্তু এই হিসাবে এটি প্রদর্শিত হিসাবে শালীন? সত্যিই ভাল না! কারণ উইন্ডোজ আপডেট করার সময় আপনাকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং এরকম একটি বিরক্তিকর বাধা হল ত্রুটি কোড 0x80070570 প্রাপ্তি .

যদিও Windows 10 ত্রুটি বিভিন্ন পরিস্থিতিতে ঘটতে পারে, তবে সবচেয়ে সাধারণ একটি নির্দিষ্ট উইন্ডোজ বিল্ড। ত্রুটি কোডটি একটি সাধারণ বার্তার সাথে প্রদর্শিত হয় যাতে বলা হয়, “Windows প্রয়োজনীয় ফাইল ইনস্টল করতে পারে না। ফাইলটি দূষিত বা অনুপস্থিত হতে পারে। ইনস্টলেশনের জন্য প্রয়োজনীয় সমস্ত ফাইল উপলব্ধ রয়েছে তা নিশ্চিত করুন এবং ইনস্টলেশন পুনরায় চালু করুন। ত্রুটি কোড 0x80070570”

এরর কোড 0x80070570 Windows 10 কিভাবে ঠিক করবেন?

যেমন এই ত্রুটির নির্দিষ্ট কারণ চিহ্নিত করা বরং কঠিন হতে পারে, এটা মূল্যবান যে আপনি সমস্ত সম্ভাব্য সমাধানের মাধ্যমে কাজ করে দেখেন যে কোনটি আপনাকে Windows 10 ত্রুটি সমাধান করতে সাহায্য করে।

ত্রুটি 0x80070570 – এটি কী এবং আমি কীভাবে এটি ঠিক করব?

সমাধান 1- আপনার কম্পিউটার পুনরায় চালু করুন

আপনার পিসি রিস্টার্ট করা ওল্ডি কিন্তু একজন সোনালি, অনেক র্যান্ডম প্রযুক্তিগত সমস্যা সমাধান করতে পারে এবং এটি নিঃসন্দেহে প্রথম জিনিসটি উন্নত সমাধানের সাথে এগিয়ে যাওয়ার আগে চেষ্টা করা উচিত৷

সমাধান 2- উইন্ডোজ আপডেট পুনরায় ইনস্টল করুন

ইনস্টলেশন প্রক্রিয়া চলাকালীন এবং আপনি ত্রুটি কোড 0x80070570 পাবেন, শুধু ঠিক আছে টিপুন এবং ইনস্টলেশন প্রক্রিয়া পুনরায় আরম্ভ করতে পূর্ববর্তী স্ক্রিনে ফিরে যান। আপনি এই পদ্ধতিটি প্রায় তিন-চারবার চেষ্টা করতে পারেন। যদি উইন্ডোজ একই ত্রুটি দেখাতে থাকে, তাহলে পরবর্তী পদ্ধতিতে এগিয়ে যান।

সমাধান 3- স্টার্টআপ মেরামত সম্পাদন করুন

প্রায়শই, আপনি স্টার্টআপ প্রক্রিয়া চলাকালীন এই উইন্ডোজ ত্রুটি 0x80070570 এর মুখোমুখি হতে পারেন। সুতরাং, সমস্যাটি সংশোধন করার সর্বোত্তম উপায় হল একটি স্টার্টআপ মেরামত চালু করা। এখানে আপনি যে পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

ধাপ 1- স্টার্ট মেনুতে যান> মেনু থেকে 'পাওয়ার' বোতামটি নির্বাচন করুন। প্রদর্শিত পপ-আপ থেকে পরবর্তী, 'Shift' কী ধরে রাখুন এবং রিস্টার্ট বিকল্পটি বেছে নিন।

ধাপ 2- আপনার পিসি বুট হয়ে গেলে, নীল পটভূমি সহ একটি স্ক্রিন আসবে। অ্যাডভান্সড স্টার্টআপ অপশন খুঁজুন এবং ক্লিক করুন এবং ট্রাবলশুট এ ক্লিক করুন।

ধাপ 3 – পরবর্তী স্ক্রিনে, Advanced options-এ ক্লিক করুন> Startup Repair বোতাম টিপুন।

পদক্ষেপ 4- যদি একটি প্রম্পট প্রশাসকের পাসওয়ার্ড জিজ্ঞাসা করে প্রদর্শিত হয়, এটি লিখুন, শুরু করতে, 'স্টার্টআপ মেরামত' প্রক্রিয়া স্বয়ংক্রিয়ভাবে। আপনার পিসি শনাক্ত করা শুরু করবে এবং কোনো ত্রুটি থাকলে তা সংশোধন করবে।

ত্রুটি 0x80070570 – এটি কী এবং আমি কীভাবে এটি ঠিক করব?

প্রক্রিয়াটি সম্পূর্ণ হতে কিছুটা সময় লাগতে পারে, তাই ধৈর্য ধরুন এবং সাফল্য সম্পর্কে জানানো প্রতিবেদনের জন্য অপেক্ষা করুন৷

সমাধান 4- রেজিস্ট্রি পরিষ্কার করা

0x80070570 ত্রুটি হওয়ার আরেকটি সাধারণ কারণ হল রেজিস্ট্রি ডাটাবেসের ভিতরে কিছু নির্দিষ্ট 'সেটিংস', যা ইনস্টলেশন সঠিকভাবে শুরু হলে সেগুলি আপডেট করতে আপনার পিসিকে বাধা দিচ্ছে।

যেহেতু সমস্ত ব্যবহারকারীরা রেজিস্ট্রি কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কে সচেতন নয়। আমরা আপনাকে অ্যাডভান্সড পিসি ক্লিনআপ এর মতো একটি ডেডিকেটেড ইউটিলিটি ব্যবহার করে আপনার রেজিস্ট্রি পরিষ্কার করার একটি সহজ উপায় বলব। . সফ্টওয়্যারটি কেবলমাত্র একটি একক-স্ক্যানের মাধ্যমে সিস্টেমের কার্যকারিতা পরিষ্কার, অপ্টিমাইজ এবং বাড়ানোর জন্য দায়ী। এটি কেবল অবৈধ রেজিস্ট্রি এন্ট্রিগুলিকে সরিয়ে দেয় এবং পিসির স্বাস্থ্যকে উন্নত করে৷

শুধু অ্যাডভান্সড পিসি ক্লিনআপ ইনস্টল করুন আপনার পিসিতে> স্টার্ট রেজিস্ট্রি স্ক্যান বোতামে ক্লিক করুন> সমস্ত অবৈধ রেজিস্ট্রি এন্ট্রিগুলির জন্য টুলটিকে গভীরভাবে স্ক্যান করতে দিন এবং কার্যকরভাবে পরিষ্কার করুন। এমনকি আপনি আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট স্ক্যান এলাকা নির্বাচন করতে পারেন।

সমাধান 5- দূষিত সিস্টেম ফাইলগুলি মেরামত করুন

যেহেতু দূষিত উইন্ডোজ সিস্টেম ফাইলগুলি সমস্ত সিস্টেম-সম্পর্কিত সমস্যাগুলি সমাধান করতে SFC কমান্ড চালানোর চেষ্টা করার জন্য ত্রুটি 0x80070570 এর মতো সমস্যার কারণ হতে পারে৷

ধাপ 1- কমান্ড প্রম্পট চালু করুন এবং প্রশাসক হিসাবে চালান।

ধাপ 2- কমান্ড লাইন লিখুন:sfc/scannow

ধাপ 3- যত তাড়াতাড়ি আপনি এন্টার বোতামে ক্লিক করবেন, কমান্ডটি ত্রুটিপূর্ণ বা দূষিত সিস্টেম ফাইলগুলি সনাক্ত করতে একটি স্ক্যান চালানো শুরু করবে এবং সেগুলি স্বয়ংক্রিয়ভাবে মেরামত করবে৷

ত্রুটি 0x80070570 – এটি কী এবং আমি কীভাবে এটি ঠিক করব?

এই সমাধানটি বেশ কয়েকটি ব্যবহারকারীর জন্য বেশ সহায়ক বলে প্রমাণিত হয়েছে, তাই এটি আপনার ত্রুটি কোড 0x80070570 সমাধান করবে৷

সমাধান 6- ডিভাইস ড্রাইভার আপডেট করুন

ডিভাইস ড্রাইভার আপডেট করা আপনার পিসিকে মসৃণভাবে চালানোর মূল চাবিকাঠি। সুতরাং, নিশ্চিত করুন যে আপনি সময়ে সময়ে সেগুলি আপডেট করেন৷

ধাপ 1- স্টার্ট মেনুতে যান এবং ডিভাইস ম্যানেজার টাইপ করুন। প্রথম ফলাফলে ক্লিক করুন এবং আপনাকে সমস্ত ডিভাইস ড্রাইভারের তালিকায় পুনঃনির্দেশিত করা হবে।

ধাপ 2- সামঞ্জস্যপূর্ণ ড্রাইভার আপডেট করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে প্রতিটি ডিভাইসে ক্লিক করুন৷

ধাপ 3- একের পর এক সমস্ত ডিভাইস ড্রাইভার চেক করা এবং আপডেট করা সত্যিই একটি ঝামেলা হতে পারে৷

কিন্তু আপনি যদি একযোগে সমস্ত ড্রাইভার স্ক্যান ও আপডেট করতে চান, তাহলে অ্যাডভান্সড ড্রাইভার আপডেটার ইনস্টল করুন , এই উদ্দেশ্যে একটি নিবেদিত ইউটিলিটি। এর একক-স্ক্যান আপনাকে প্রতিটি ডিভাইসের জন্য সমস্ত সামঞ্জস্যপূর্ণ ড্রাইভার সনাক্ত করতে এবং ইনস্টল করতে সাহায্য করতে পারে৷

ত্রুটি 0x80070570 – এটি কী এবং আমি কীভাবে এটি ঠিক করব?

এই আশ্চর্যজনক ড্রাইভার আপডেটার ইউটিলিটি সম্পর্কে জানুন, এখানেই!

স্থির করা হয়েছে:Windows ত্রুটি 0x80070570

উল্লিখিত পদ্ধতিগুলি উইন্ডোজ ত্রুটি 0x80070570 মেরামত করার জন্য যথেষ্ট। কিন্তু যদি আপনার অন্যান্য সমাধানের প্রয়োজন হয়, সাধারণ মেমরি সমস্যাগুলি খুঁজে বের করার এবং ঠিক করার চেষ্টা করুন। এটি সম্ভবত শীঘ্রই ত্রুটি কোড পরিত্রাণ পেতে সাহায্য করবে!

একবার আপনি 0x80070570 ত্রুটি মেরামত করে, আমাদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে ভুলবেন না!


  1. কিভাবে উইন্ডোজ ত্রুটি 1603 ঠিক করবেন

  2. Page_Fault_In_Nonpaged_Area:এটি কী এবং কীভাবে এটি ঠিক করা যায়

  3. Kmode ব্যতিক্রম ত্রুটি কী এবং আমি Windows 10 এ কীভাবে এটি ঠিক করব

  4. CLOCK_WATCHDOG_TIMEOUT ত্রুটি কী এবং Windows 10 এ এটি কীভাবে ঠিক করবেন