কম্পিউটার

উইন্ডোজ পিসিতে কীভাবে আমাদের মধ্যে খেলবেন

আমাদের মধ্যে বর্তমানে সবচেয়ে বেশি খেলা ভিডিও গেমগুলির মধ্যে একটি এবং বর্তমান বৈশ্বিক পরিস্থিতির কারণে আমাদের মধ্যে জনপ্রিয়তা বেড়েছে। এটি মূলত অ্যান্ড্রয়েড, আইওএস এবং উইন্ডোজে প্রকাশিত হয়েছিল। শিরোনামের ক্রমবর্ধমান জনপ্রিয়তা বিকাশকারী, ইনারস্লথকে নিন্টেন্ডো সুইচ, PS4, PS5, Xbox One, Xbox Series X/S-এর মতো অন্যান্য প্ল্যাটফর্মে গেমটি প্রকাশ করতে চালিত করে৷

উইন্ডোজ পিসিতে কীভাবে আমাদের মধ্যে খেলবেন

আমি কিভাবে উইন্ডোজ কম্পিউটারে আমাদের মধ্যে খেলতে পারি?

শিরোনামটি একটি পার্টি-স্টাইল গেম হিসাবে ডিজাইন করা হয়েছে যা খুব সহজ। আমাদের মধ্যে লক্ষ্য খেলোয়াড়ের কাজের উপর নির্ভর করে। আপনি দেখুন, এক বা একাধিক খেলোয়াড়ের প্রতারক হওয়ার কাজ থাকতে পারে যাদের অবশ্যই দলের সদস্যদের হত্যা করার চেষ্টা করতে হবে। অন্যরা সেখানে একটি জাহাজ ঠিক করতে এবং তাদের মধ্যে কে প্রতারক তা খুঁজে বের করার চেষ্টা করে বেঁচে থাকার জন্য।

ক্রু যদি ছুরির মুখোমুখি না হয়ে তাদের সমস্ত কাজ সম্পূর্ণ করতে পরিচালনা করে, তবে তারা বিজয় অর্জন করবে। প্রতারক যদি সবাইকে মেরে ফেলে, তাহলে সেটা সেই নির্দিষ্ট খেলোয়াড়ের জয়। বিকল্পভাবে, ক্রু সদস্যরা বিজয়ী হতে পারে যদি তারা বুঝতে পারে যে প্রতারক কে।

নিয়ন্ত্রণগুলি খুব সহজ এবং কেউ আশা করতে পারে, তাই এখানে কোনও সত্যিকারের আশ্চর্য নেই। যাইহোক, ক্যামেরার অ্যাঙ্গেল টপ-ডাউন, তাই আপনি যদি প্রথম বা তৃতীয়-ব্যক্তি টাইপের প্লেয়ার হন, তাহলে আমাদের মধ্যে আপনার অভিনব সূচনা হবে না, তবে সম্ভবত, এটি হতে পারে।

কিভাবে উইন্ডোজ 11/10 পিসিতে আমাদের মধ্যে খেলতে হয়

উইন্ডোজ পিসিতে কীভাবে আমাদের মধ্যে খেলবেন

এই গেমটি খেলা খুবই সহজ, কিন্তু আপনি যদি বিভ্রান্ত হয়ে থাকেন, তাহলে কী করতে হবে তা গভীরভাবে বুঝতে নীচের তথ্যগুলি পড়তে থাকুন৷

প্রথমত, আমাদের অবশ্যই একজন ক্রুমেট হিসাবে কীভাবে খেলতে হবে তা নিয়ে আলোচনা করতে হবে কারণ এই মোডটি অন্যটির চেয়ে প্রায়শই খেলবে।

ক্রুমেটরা সেই ব্যক্তিদের নিশ্চিত করতে হবে যে তারা একের পর এক প্রতারক দ্বারা বাছাই করা হবে না, যা কোন সহজ কাজ নয়।

  1. খেলা শুরু না হওয়া পর্যন্ত আপনি জানতে পারবেন না
  2. কিভাবে আপনার চরিত্র নিয়ন্ত্রণ করবেন?
  3. কিভাবে কাজগুলি সম্পূর্ণ করবেন?
  4. কোন মৃতদেহ পেলে কি করবেন?
  5. প্রতারক কে তা নির্ধারণ করুন

1] খেলা শুরু না হওয়া পর্যন্ত আপনি জানতে পারবেন না

হ্যাঁ, গেমের শুরু না হওয়া পর্যন্ত আপনি একজন ক্রুমেট হলে আপনার কোনো ধারণা থাকবে না। কারণ গেমটি আপনার ভূমিকা নির্ধারণ করে, এবং এটি একটি ভাল জিনিস৷

2] কীভাবে আপনার চরিত্র নিয়ন্ত্রণ করবেন?

যখন এটি ঘুরে বেড়ানোর জন্য নেমে আসে, তখন এটি সব নির্ভর করে আপনি কোন ডিভাইসটি ব্যবহার করছেন তার উপর। গেমটি একটি কম্পিউটারে একটি কীবোর্ড এবং মাউস সমর্থন করে, তবে মোবাইলে, আপনি যদি একটি Xbox বা প্রতিযোগী কনসোল প্ল্যাটফর্মে খেলছেন তবে আপনি টাচস্ক্রিন এবং একটি কন্ট্রোলারে সীমাবদ্ধ৷

3] কীভাবে কাজগুলি সম্পূর্ণ করবেন?

কাজগুলি সম্পূর্ণ করার সময় হলে, আপনাকে অবশ্যই সঠিক রুমে নেভিগেট করতে হবে তারপর সঠিক বস্তুটি নির্বাচন করুন৷ এখান থেকে কাজগুলো করতে আপনার সামান্য থেকে কোনো সমস্যা হওয়া উচিত নয়।

4] মৃতদেহ পেলে কি করবেন?

কর্মের প্রথম কোর্স এখানে ফলাফল রিপোর্ট করা হয়. এটি স্বয়ংক্রিয়ভাবে একটি টিম মিটিং ডাকবে যেখানে ক্রুমেটরা কে প্রতারক তা নির্ধারণ করার চেষ্টা করবে। তারপরও, আপনি যদি মৃতদেহ সম্পর্কে রিপোর্ট না করতে চান, তাহলে আপনি এটিকে উপেক্ষা করতে এবং আপনার পথে চালিয়ে যেতে পারেন৷

5] প্রতারক কে তা নির্ধারণ করুন

আলোচনা এলাকার মধ্যে থেকে, আপনি এবং অন্যরা ইম্পোস্টার সনাক্ত করার চেষ্টা করতে পারেন। সেখান থেকে, প্রত্যেকে কাকে ভোট দিতে পারে তা বেছে নিতে পারে এবং যে ব্যক্তি সবচেয়ে বেশি ভোট পাবে তাকে মহাশূন্যে নিয়ে যাওয়া হবে।

সেই ব্যক্তি যদি প্রতারক হয়, তাহলে খেলা শেষ হয়। যাইহোক, যদি তারা না থাকে, গেমটি চলতে থাকে এবং মৃত ক্রুমেট জিনিসগুলিকে ভূতের মতো ঠিক করতে সাহায্য করতে পারে, কিন্তু যোগাযোগ করতে পারবে না৷

আমাদের মধ্যে একজন ইম্পোস্টার হিসাবে কীভাবে খেলবেন?

একজন প্রতারক হিসাবে খেলা সম্ভবত আমাদের মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং দিক, তবে একটু ধৈর্য এবং প্রতারণার সাথে, আপনি সফল হতে পারেন৷

  1. জাল কাজের সুবিধা নিন
  2. কিভাবে একজন ক্রুমেটকে হত্যা করবেন?
  3. একজন প্রতারক কি একটি শরীরের রিপোর্ট করতে পারে?
  4. নাশকতা এবং দ্রুত ঘোরাঘুরি করুন

1] জাল কাজের সুবিধা নিন

ঠিক আছে, তাই ক্রুমেটদের মতো অফিসিয়াল কাজগুলি সম্পাদন করার জন্য ইম্পোস্টারের প্রয়োজন হয় না। এই ব্যক্তিটিকে জাল দেওয়া হয়েছে যা আপনি একে একে শিকার করার সময় দলের বাকি অংশগুলিকে কাজে লাগাতে ব্যবহার করা যেতে পারে৷

2] একজন ক্রুমেটকে কীভাবে হত্যা করবেন?

আপনি সহজেই একজন ক্রুমেটকে হত্যা করতে পারেন। কেবলমাত্র আপনার লক্ষ্যের কাছাকাছি যান, তারপর হত্যাকাণ্ডটি সম্পূর্ণ করতে কিল বোতামটি টিপুন। মনে রাখবেন কিল বোতামটি একটি কুলডাউন টাইমারের সাথে আসে, তাই আপনি যতবার চান ততবার এটি ব্যবহার করতে পারবেন না।

3] একজন প্রতারক কি একটি শরীরের রিপোর্ট করতে পারে?

হ্যাঁ, ইম্পোস্টারদের পক্ষে শরীরের অবস্থান সম্পর্কে রিপোর্ট করা সম্ভব। এটা সবই নির্ভর করে বিশাল পরিকল্পনায় প্রতারকের কৌশলের উপর।

4] নাশকতা এবং দ্রুত ঘোরাঘুরি করুন

ইম্পোস্টার বিভ্রান্তি সৃষ্টি করতে এবং ক্রুমেটদের মেরামত করতে বাধ্য করার জন্য স্পেসশিপকে নাশকতা করতে সক্ষম। এই প্লেয়ারটি নির্দিষ্ট ভেন্টের মধ্য দিয়েও চলাচল করতে পারে, তবে শুধুমাত্র ইম্পোস্টারই এটি করতে পারে তাই যদি কোন প্লেয়ার একজন ব্যক্তিকে ভেন্টে যেতে দেখেন, তাহলে এটা স্পষ্ট হবে যে প্রতারক কে।

টিপ :এছাড়াও Microsoft Store-এ সেরা বিনামূল্যের উইন্ডোজ গেমগুলির এই তালিকাটি দেখুন - বিভাগ অনুসারে৷

আপনি কি পিসিতে আমাদের মধ্যে খেলতে পারেন?

আপনি যদি এখনই আমাদের মধ্যে খেলতে আগ্রহী হন তবে এই দুর্দান্ত গেমটি উপভোগ করার অনেক উপায় রয়েছে। আপনি যদি একটি উইন্ডোজ কম্পিউটারে থাকেন তবে এটি ডাউনলোড করতে Microsoft স্টোরে যান। খরচ $4.99, তাই ব্যয়বহুল নয়। যাইহোক, আপনি যদি গেম পাসে সদস্যতা নেন, তাহলে গেমটি বিনামূল্যে পাওয়া যাবে।

যারা মাইক্রোসফ্ট স্টোরের অনুরাগী নন, তাদের জন্য চিন্তা করবেন না কারণ আমাদের মধ্যে $4.99 তে স্টিমে পাওয়া যাবে। এখন, লেখার সময়, একটি বিশেষ প্রচার রয়েছে যেখানে 5 th পর্যন্ত শিরোনামের মূল্য 25 শতাংশ হ্রাস পেয়েছে জানুয়ারী।

মোবাইলের ক্ষেত্রে, আপনি Google Play Store-এর মাধ্যমে বিনামূল্যে আমাদের মধ্যে পেতে পারেন, তবে মনে রাখবেন যে আপনাকে গেম-মধ্যস্থ বিজ্ঞাপন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে লড়াই করতে হবে। গেমটির iOS সংস্করণের জন্যও একই কথা বলা যেতে পারে।

যখন এটি Xbox-এ নেমে আসে, গেমটির দামও $4.99, কিন্তু গেম পাসের সাথে, আপনি কিছুই দিতে হবে না, তাই মনে রাখবেন।

আমাদের মধ্যে কি অন্য গেম আছে?

আপনি যদি আমাদের মধ্যে খেলা উপভোগ করেন, তাহলে কিছু গেম আছে যা আপনাকে আনন্দদায়ক মনে হতে পারে। এই শিরোনামগুলি নিম্নরূপ:

  • গ্যারির মোড:সন্ত্রাসবাদী শহরে সমস্যা
  • ব্যারোট্রমা
  • প্রজেক্ট উইন্টার
  • Escapists
  • দুর্ভাগ্যজনক স্পেসম্যান
  • গোপন প্রতিবেশী।

পড়ুন৷ :সেরা বিনামূল্যে ডাউনলোড পূর্ণ সংস্করণ পিসি গেম।

উইন্ডোজ পিসিতে কীভাবে আমাদের মধ্যে খেলবেন
  1. Windows 10 এ কিভাবে ফ্রেটস অন ফায়ার খেলবেন

  2. Windows 10 এ গেমের তোতলামি কিভাবে ঠিক করবেন?

  3. কিভাবে F1 2021 সমাধান করবেন পিসিতে ক্রাশ হচ্ছে

  4. উইন্ডোজ পিসিতে রাফ্ট ক্র্যাশিং কীভাবে ঠিক করবেন