কম্পিউটার

উইন্ডোজ এবং ম্যাকের জন্য কীভাবে আন্ডারটেল ফুল স্ক্রিন তৈরি করবেন

আন্ডারটেল বাজানো মোটামুটি প্রফুল্ল কারণ আপনি আন্ডারগ্রাউন্ডে থাকা প্রতিটি একক দানবকে শিকার করতে এবং পরাস্ত করার জন্য মনোনিবেশ করেন, এছাড়াও, এতে চমৎকার ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং একটি চতুর রসবোধ রয়েছে।

উইন্ডোজ এবং ম্যাকের জন্য কীভাবে আন্ডারটেল ফুল স্ক্রিন তৈরি করবেন

কিন্তু কিছু কম্পিউটার সিস্টেমে, আন্ডারটেল গেমাররা এটিকে পূর্ণ-স্ক্রীন মোডে শুরু করবে বলে মনে হয় না এবং গেম ইন্টারফেসটি স্ক্রিনে শুধুমাত্র একটি ছোট বর্গাকার উইন্ডো নেয়, তাহলে আপনি এটি অপ্রীতিকর বলে মনে করতে পারেন কারণ এটি একটি আদর্শ উপায় নয়। আন্ডারটেল উপভোগ করুন। সৌভাগ্যবশত, আপনি এটিকে পূর্ণ স্ক্রীন করতে বেছে নিতে পারেন এমন বিভিন্ন উপায় রয়েছে৷

সামগ্রী:

  • উইন্ডোজে কিভাবে আন্ডারটেল ফুলস্ক্রিন তৈরি করবেন
  • কিভাবে MAC-তে আন্ডারটেল ফুল স্ক্রীন তৈরি করবেন?
  • কিভাবে যেকোন গেমকে পূর্ণ স্ক্রীন করা যায়

Windows 10, 8, 7 এ আন্ডারটেল ফুলস্ক্রিন কিভাবে তৈরি করবেন?

পদ্ধতি 1 :F4 টিপুন , এটি গেম উইন্ডোকে সর্বাধিক করার এবং এটিকে পূর্ণ স্ক্রীন করার প্রথম এবং সহজতম উপায়৷

পদ্ধতি 2 :FN + F4 টিপুন সম্মিলিতভাবে কিছু ক্ষেত্রে, F4 কী একাই তা করে না যা করার জন্য, কিছু HP ল্যাপটপ ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে F4 চাপার পরে , এটি পূর্ণ স্ক্রীন প্রদর্শন করে না, পরিবর্তে, মেনু কম্পিউটারে পপ আপ করে জিজ্ঞাসা করে যে আপনি "প্রকল্প" করতে চান কিনা। তাহলে আপনার এই পদ্ধতিটি চেষ্টা করা উচিত।

Fn কী যার পূর্ণ রূপ হল "ফাংশন" যা কম্পিউটিংয়ে একটি মডিফায়ার কী, এটি একসাথে চাপলে এটি সাময়িকভাবে অন্য কী-এর স্বাভাবিক ক্রিয়াকে সংশোধন করে, সাধারণত এটি কীবোর্ডের বাম-নীচের দিকে অবস্থিত।

পদ্ধতি 3 :Alt + Enter টিপুন সম্মিলিতভাবে এটি আরেকটি কমান্ড যা আপনাকে আন্ডারটেলে পূর্ণ পর্দায় যেতে দেয়। এটি করার মাধ্যমে, আপনি আন্ডারটেল এবং অন্যান্য রোল প্লেয়িং গেমের জন্য পূর্ণ স্ক্রীন এবং উইন্ডোড মোডের মধ্যে স্যুইচ করতে পারেন৷

কিভাবে MAC-তে আন্ডারটেল ফুল স্ক্রিন তৈরি করবেন?

আপনি যদি আন্ডারটেল চালানোর জন্য MacBook Pro বা Macbook Air ব্যবহার করেন, তবে আপনাকে যা করতে হবে তা হল সবুজ পূর্ণ স্ক্রীন বোতাম টিপুন, যদি আপনি এটি খুঁজে না পান তবে F4 বা Ctrl+F4 ব্যবহার করার চেষ্টা করুন যা আপনার জন্যও কাজ করতে পারে।

এছাড়াও, আপনার জন্য নিয়ন্ত্রণগুলিতে আরও কিছু দরকারী সেটিংস রয়েছে:

Z/Enter =নিশ্চিত করুন

X/SHIFT =বাতিল করুন

C/CTRL =মেনু

ESC =প্রস্থান করুন

কিভাবে যেকোনো গেমকে পূর্ণ স্ক্রীন করা যায়?

আপনি যে গেমই খেলছেন না কেন, প্রথমে আপনি সেটিংসে একটি পূর্ণ স্ক্রীন গেম প্রসারিত করতে পারবেন কিনা তা পরীক্ষা করতে পারেন, বিকল্পগুলিতে যান> মেনু সেটিংস গেমের ভিতরে, এবং তারপরে ফুল-স্ক্রিন অন (বা বন্ধ) নির্বাচন করুন।

আরেকটি পদ্ধতি হল যা আমরা আগে উল্লেখ করেছি, ALT টিপে + এন্টার করুন গেমপ্লে চলাকালীন, তারপর আপনি পূর্ণ স্ক্রীন বা উইন্ডো মোডে গেমটি উপভোগ করতে পারেন। এটি সাধারণত যেকোনো গেমে ব্যবহৃত হয়।

উপসংহার: যে প্রায় কাছাকাছি এটা. আন্ডারটেল ফুল স্ক্রিন করা খুব সহজ। এখন আপনি এই ঝামেলা থেকে পরিত্রাণ পেতে পারেন, এবং আন্ডারটেলের মাস্টারপিস উপভোগ করতে আপনার স্ক্রীনের সম্পূর্ণ আকার ব্যবহার করতে পারেন যেমন এটি চালানোর কথা ছিল!


  1. কিভাবে উইন্ডোজ 10 দেখাবেন এবং উইন্ডোজ 7 এর মতো কাজ করবেন

  2. উইন্ডোজ 10 এর জন্য ডাইরেক্টএক্স 12 কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন

  3. Windows / Mac এ ময়ূর কিভাবে রেকর্ড করবেন

  4. উইন্ডোজ এবং ম্যাকে কীভাবে একটি চিত্র পিক্সেলেট করবেন