কম্পিউটার

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

Windows 8 এর পূর্ণ মাত্রায় ব্যবহার করার অন্যতম সেরা উপায় হল আধুনিক/মেট্রো অ্যাপগুলির সাথে পরিচিত হওয়া। আপনি যদি এখনও অ্যাপগুলি ব্যবহার করা শুরু না করে থাকেন, তাহলে উইন্ডোজ স্টোরে সেগুলির মধ্যে এক টন রয়েছে এবং আপনি যা চান তা খুঁজে না পেলে, বিকল্প অ্যাপ স্টোরগুলি সর্বদা আপনি ব্যবহার করতে পারেন। ইদানীং হাজির হয়েছে এমন কিছু সবচেয়ে দরকারী অ্যাপ এখানে!

1. ড্রপবক্স

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

হ্যাঁ, ড্রপবক্স সবেমাত্র Windows 8 ব্যান্ডওয়াগনে প্রবেশ করেছে এবং একটি নতুন অ্যাপ প্রকাশ করেছে যা আপনাকে আপনার স্টার্ট স্ক্রিনের আরাম থেকে এর সিস্টেমটি ব্যবহার করতে দেবে। এখন, আপনি আপনার ফাইল, ফোল্ডারগুলি পরিচালনা করতে পারেন এবং নিজেকে একটি খুব মসৃণ এবং ন্যূনতম ইন্টারফেসের সাথে সংগঠিত রাখতে পারেন যা পুরোপুরি মেট্রোর চেহারা এবং অনুভূতিকে পরিপূরক করে৷ স্বাদ আর মিষ্টি হতে পারে না।

2. মুভিহোলিক

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

এখন অবধি, লোকেরা মূলত বন্ধুদের সাথে কথা বলে কী সিনেমা বের হয়েছিল তা খুঁজে পেয়েছিল। কিছু অ্যাপ রয়েছে যা আপনাকে জানাতে পারে যে সেখানে কী রয়েছে, তবে উইন্ডোজ 8 দৃশ্যে এই ক্ষেত্রে বিকাশের অভাব রয়েছে। Movieholic আপনাকে এমন একটি অ্যাপ দেয় যা আপনাকে নতুন DVD/BluRay রিলিজ দেখায়, সেইসাথে বর্তমানে থিয়েটারে যা আছে তা আপনার স্ক্রিনের আরাম থেকে দেখায়। এটি যে তথ্য প্রদর্শন করে তা সিনেমার ট্রেলার সাইট Rotten Tomatoes-এর উপর ভিত্তি করে। মুভিহোলিক আপনাকে ফিল্মগুলির জন্য তার ডেটাবেসগুলির মাধ্যমে অনুসন্ধান করার অনুমতি দেয়, যদি আপনি জানতে আগ্রহী হন যে আপনি প্রেক্ষাগৃহে দেখেছেন সেই দুর্দান্ত চলচ্চিত্রটি এখনও ডিভিডিতে এসেছে কিনা। আপনি এই অ্যাপটিকে মাদকাসক্তদের জন্য একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নির্দেশিকা বিবেচনা করতে পারেন!

3. ইউ টিউব 8

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

যদিও Google Windows 8 এর জন্য একটি সঠিক YouTube অ্যাপ তৈরি করতে অনিচ্ছুক, অনেক বিকল্প বিদ্যমান। You Tube 8 তাদের মধ্যে একটি, যা আপনার সামনের পৃষ্ঠায় আপনার জন্য সেরা বিষয়বস্তু নির্বাচন করে এবং ভিডিও দেখার জন্য YouTube ডাটাবেসের মাধ্যমে অনুসন্ধান করার অনুমতি দেয়। একটি বিকল্প হিসাবে, আপনি আরও সরল ইউটিউব [sic] প্লেয়ার অ্যাপ ব্যবহার করতে পারেন। এই দুটি অ্যাপই সহজ YouTube ফ্রন্ট এন্ড হিসেবে কাজ করে। আপনি Internet Explorer 10 অ্যাপটি খুলে YouTube-এর URL টাইপ করে একই অভিজ্ঞতা পেতে পারেন। যাইহোক, আপনার স্টার্ট মেনুতে একটি বোতামে একটি বিশেষ কাস্টম ইন্টারফেস থাকা সবসময়ই মজাদার। এটি YouTube-এ যাওয়ার জন্য অন্য অ্যাপ খোলার ধাপ এড়িয়ে যায়।

4. YouVue

4টি নতুন উইন্ডোজ 8 অ্যাপস আপনার হাতে নেওয়া উচিত

আপনি যদি ভাবছেন সঙ্গীতে নতুন কি, শুধু YouVue খুলুন। এই অ্যাপটি জনপ্রিয়তা চার্টের মাধ্যমে সাম্প্রতিকতম জনপ্রিয় গানগুলি অন্তর্ভুক্ত করে, যেমন ইউরোপ শীর্ষ 100 এবং মার্কিন শীর্ষ 40৷ আপনি বিভিন্ন ঘরানার সঙ্গীতও দেখতে পারেন৷ এই অ্যাপটি ইউটিউব দ্বারা চালিত, অর্থাৎ পরিষেবাটি আপনার চালানো প্রতিটি গান থেকে সঙ্গীত সামগ্রী পুনরুদ্ধার করতে ব্যবহার করা হবে৷ একবার আপনি অন্য অ্যাপে স্যুইচ করলে, এই অ্যাপটি আপনার জন্য সঙ্গীত বাজানো চালিয়ে যাবে, আপনার অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করে তুলবে। আপনি যদি মনোযোগ দিতে সাহায্য করার জন্য সঙ্গীত শোনার প্রয়োজন অনুভব করেন তবে এটি একটি আদর্শ অ্যাপ।

বিকল্প?

আমরা সবসময় পাঠক ইনপুট খুঁজছি তারা কি খুঁজে পেয়েছে তা আমাদের দেখাতে। আপনি যদি এখানে তালিকাভুক্ত অ্যাপের কোনো উপযুক্ত বিকল্প খুঁজে পান, তাহলে অন্য সবাইকে জানানোর জন্য নিচে মন্তব্য করুন!


  1. ফ্লোটাটো:আপনার ম্যাকে ওয়েব অ্যাপস পান

  2. 7 সেরা Windows 10 অ্যাপগুলি আপনাকে এখনই পেতে হবে!

  3. আপনার নতুন উইন্ডোজ পিসিতে ইনস্টল করার জন্য সেরা 10টি অ্যাপ

  4. আপনার নতুন Windows 11 পিসিতে ব্যবহার করা উচিত সেরা বিনামূল্যের অ্যাপ