কম্পিউটার

বিজ্ঞপ্তি কেন্দ্রে নতুন স্টক যোগ করা হচ্ছে

বিজ্ঞপ্তি কেন্দ্রে নতুন স্টক যোগ করা হচ্ছে

আপনি যদি একজন সক্রিয় স্টক ট্রেডার হন, iOS 7-এর নোটিফিকেশন সেন্টার স্টক টিকার সারাদিন স্টকের মূল্য চেক করার জন্য একটি অমূল্য সম্পদ হতে পারে, বিশেষ করে যদি আপনার ট্রেডিং অ্যাপের দ্বি-ফ্যাক্টর প্রমাণীকরণ সক্ষম থাকে। যাইহোক, অ্যাপল বিজ্ঞপ্তি কেন্দ্রে নতুন স্টকের দাম কীভাবে যোগ করতে হয় তা স্পষ্ট করেনি, তাই এটি কীভাবে করা হয় তা এখানে।

বিজ্ঞপ্তি কেন্দ্রে স্টক টিকার যোগ করা

বিজ্ঞপ্তি কেন্দ্রে নতুন স্টক যোগ করা হচ্ছে

আপনার আইফোনে স্টক অ্যাপ চালু করুন এবং স্ক্রিনের নীচে ডানদিকের কোণে দেখুন এবং তালিকা বোতামে আলতো চাপুন . স্ক্রিনের উপরের ডানদিকের কোণে দেখুন এবং প্লাস বোতামে ক্লিক করুন; আপনি এখন স্টকের নাম লিখে নোটিফিকেশন সেন্টারে একটি নতুন স্টক , মিউচুয়াল ফান্ড, সূচক বা ইটিএফ যোগ করতে পারেন৷

স্টক পুনঃক্রম এবং মুছে ফেলা

বিজ্ঞপ্তি কেন্দ্রে নতুন স্টক যোগ করা হচ্ছে

আপনার স্টকগুলিকে পুনরায় সাজাতে, লাইন বোতামগুলি-এ আলতো চাপুন এবং টেনে আনুন৷ স্টক সম্পাদনা স্ক্রিনে স্টকের নামের ডানদিকে। স্টক অ্যাপে এবং নোটিফিকেশন সেন্টারে আপনার স্টকগুলি কীভাবে অর্ডার করা হয় তা এই তালিকায় পুনরায় সাজানো প্রভাবিত করবে৷

আপনি যদি বিজ্ঞপ্তি কেন্দ্র থেকে একটি স্টক সরাতে চান তবে স্টকের নামের বাম দিকে দেখুন এবং লাল মুছে ফেলা বোতামে ক্লিক করুন। .

অবশেষে, আপনি যদি স্টক মার্কেট সম্পর্কে কম চিন্তা করতে পারেন এবং বিজ্ঞপ্তি কেন্দ্র থেকে এটি সরাতে চান, আপনার iOS ডিভাইসে সেটিংস অ্যাপ চালু করুন এবং বিজ্ঞপ্তি কেন্দ্রে আলতো চাপুন বিকল্প Today View-এর অধীনে উইন্ডোর নীচে তাকান৷ হেডার এবং স্টকস-এর পাশের অন/অফ সুইচটি সোয়াইপ করুন অফ পজিশনের বিকল্প .

ফিচার ইমেজ সোর্স:bfishadow


  1. মাইক্রোসফ্ট এজ-এ নতুন প্রোফাইল যুক্ত করা থেকে ব্যবহারকারীদের কীভাবে আটকানো যায়

  2. উইন্ডোজ 10-এ বিজ্ঞপ্তি এবং অ্যাকশন সেন্টার কীভাবে অক্ষম করবেন

  3. উইন্ডোজ 10-এ অ্যাকশন সেন্টারে পুরানো বিজ্ঞপ্তিগুলি কীভাবে মুছবেন

  4. OS X টিপসের 31 দিন:একটি একক ক্লিকের মাধ্যমে বিজ্ঞপ্তিগুলি নিঃশব্দ করুন৷