কম্পিউটার

ম্যাক পর্যালোচনার জন্য Tuneskit ভিডিও কাটার – ভিডিও কাটার স্মার্ট, সহজ উপায়

ম্যাক পর্যালোচনার জন্য Tuneskit ভিডিও কাটার – ভিডিও কাটার স্মার্ট, সহজ উপায়

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং Tuneskit দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

ভিডিও সম্পাদনা করা এমন একটি বিষয় যা প্রায় সবাইকে সময়ে সময়ে করতে হয়। এমন একটি সময় ছিল যা এত দিন আগে ছিল না যে ভিডিও সম্পাদনা শুধুমাত্র প্রযুক্তি প্রধান এবং পেশাদারদের দ্বারা করা হয়েছিল এবং সাধারণ মানুষদের কখনই এটি মোকাবেলা করতে হয়নি। কিন্তু স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার সর্বজনীনতার মানে হল যে 2018 সালে খুব কম লোককে কিছু ছোট উপায়ে ভিডিওর একটি বিট কাটতে হবে না। সবাইকে এটা করতে হবে।

ভিডিও সম্পাদনা করার জন্য প্রয়োজনীয় বিভিন্ন দক্ষতার ব্যবহারকারীদের সবচেয়ে বড় সমস্যা হল বেশ কিছু ভিডিও-সম্পাদনা পণ্যের অর্থ হল অনেক বেশি বিস্তৃত ভিডিও সম্পাদনা করা, একাধিক গ্রহণ এবং শিরোনাম এবং শব্দ যোগ করা এবং আপনার কাছে কী আছে। প্রায়শই না, যদিও, আপনার প্রয়োজনগুলি অনেক বেশি বিনয়ী হয়, যেমন একটি ভিডিও আপলোড করার আগে বা একটিতে দুটি পৃথক ভিডিও একসাথে যোগ করার আগে একটি ভিডিওর প্রান্তগুলি ছাঁটাই করা৷ তখন আপনি কি করবেন?

শুধু ভিডিও কাটা

Tuneskit ভিডিও কাটার কভারে যা বলে ঠিক তাই করে:এটি একটি স্মার্ট, সহজে ব্যবহারযোগ্য এবং বহুমুখী সফ্টওয়্যার যা ভিডিও কাটে। স্পষ্টতই, এটি কাটার পাশাপাশি এটি আপনাকে একসাথে যোগদান করতেও সক্ষম করে। প্রোডাক্টটি একটি নো-ফ্রিলস টুল হওয়ার উদ্দেশ্যে তৈরি করা হয়েছে যা শুধুমাত্র ভিডিওর টুকরোগুলোকে একত্রে কাটে এবং স্প্লাইস করে না বরং আপনাকে MP4, MPEG, AVI, FLV, MP3, WMA, M4R, এর মতো বিভিন্ন দরকারী ফরম্যাটে আউটপুট সংরক্ষণ করতে দেয়। ইত্যাদি। (ফরম্যাটের সম্পূর্ণ তালিকার জন্য, এই তালিকাটি দেখুন।)

এছাড়াও, কাটিং এবং যোগদান এবং রূপান্তর করার পাশাপাশি, এটি একাধিক বিন্যাসে গুণমানের কোন বোধগম্য ক্ষতি ছাড়াই এটি করার লক্ষ্য রাখে (আসলে তারা "ক্ষতিহীন" শব্দটি ব্যবহার করে)। সফ্টওয়্যারটিতে কম্পিউটার, ফোন, ট্যাবলেট ইত্যাদির মতো বিভিন্ন ডিভাইসের জন্য টেমপ্লেট রয়েছে৷

ম্যাক পর্যালোচনার জন্য Tuneskit ভিডিও কাটার – ভিডিও কাটার স্মার্ট, সহজ উপায়

সফ্টওয়্যারটির ভিতরে কিছু উন্নত ত্বরণ প্রযুক্তি রয়েছে যা দৃশ্যত ষাট গুণ দ্রুত কাটিয়া গতি সক্ষম করে। ইন্টারফেসটি সহজ, কুইকটাইমের মতো একটি সাধারণ ভিডিও প্লেয়ারের মতো, এবং এটি উপযোগী এবং ব্যবসার মতো দেখায়৷

কাদের জন্য এটি কাটা হয়েছে?

যেমনটি আগে বলা হয়েছে, এটি ফিচার ফিল্ম বা ডকুমেন্টারি কাটার লোকদের জন্য কিছু নয় – এটি ভিডিও এবং অডিওর জন্য এক জোড়া স্মার্ট ডিজিটাল কাঁচির মতো একটি সরল ভিডিও-কাটিং টুল।

বলুন, উদাহরণস্বরূপ, আপনি আপনার বাচ্চাদের বা বান্ধবীর একটি আরাধ্য কিছু করার ভিডিও শুট করুন। ক্লিপটি নিখুঁত, তবে শুরুতে একটি ফোন বাজছে এবং শেষে আপনি ক্যামেরাটি ফেলে দিন। আপনি ভাবতে পারেন যে এই জিনিসগুলি শটে একটি নির্দিষ্ট বাস্তবসম্মত কবজ যোগ করে, তবে আপনি এটিও ভাবতে পারেন যে আপনি যদি সেই বিটগুলি হারাতে পারেন এবং ভিডিওটিকে পুনরায় এনকোড করতে পারেন তবে এটি আরও ভাল হবে৷ ভিডিও কাটার এটি খুব সহজ করে তোলে৷

ম্যাক পর্যালোচনার জন্য Tuneskit ভিডিও কাটার – ভিডিও কাটার স্মার্ট, সহজ উপায়

অন্য পরিস্থিতিতে আপনি আপনার বন্ধুর একটি কঠোর চুল কাটার একটি ভিডিও আপলোড করতে চাইতে পারেন। আপনি শট আগে এবং পরে শ্যুট, কিন্তু এখন তারা দুটি পৃথক ভিডিও. ভিডিও কাটার ব্যবহার করে আপনি আপলোড করার আগে দুটি ভিডিও একসাথে একত্রিত করতে পারেন, এবং আপনি এটি জানার আগে, আপনার বন্ধুর সর্বজনীন অপমান সবার দেখার জন্য সম্পূর্ণ।

ভিডিও কাটার কেন?

Tuneskit ভিডিও কাটারের প্রধান সুবিধা হল যে এটি মূল উপাদানের গুণমান রক্ষা করার জন্য যথাসম্ভব চেষ্টা করার সময় এই সমস্ত কাটিং এবং যোগদানের ব্যবসা করে। ভিডিও কাটার বিভিন্ন ফরম্যাটের সাথে সুন্দর খেলার চেষ্টা করে এবং এটিতেও বেশ ভালো কাজ করে। এটিতে আপনার ভিডিওগুলির উজ্জ্বলতা এবং বৈসাদৃশ্য সামঞ্জস্য করার ক্ষমতাও রয়েছে৷ এছাড়াও, আপনিও যোগ করতে পারেন এমন একগুচ্ছ মজাদার প্রভাব রয়েছে।

ম্যাক পর্যালোচনার জন্য Tuneskit ভিডিও কাটার – ভিডিও কাটার স্মার্ট, সহজ উপায়

ভিডিও কাটারের সবচেয়ে বড় সুবিধা হল এটি মাত্র কয়েকটি কাজ খুব ভাল করে। এটা অত্যধিক জটিল নয়; এটি একটি টুল এবং একটি খেলনা নয়। অনেকগুলি ভিডিও-সম্পাদনা সরঞ্জাম এবং স্যুট সহ, অনেকগুলি বিস্তৃত বৈশিষ্ট্য থাকতে পারে (কিছু ক্ষেত্রে শুধুমাত্র স্পেক শীটটি ফুলে যাওয়ার জন্য যোগ করা হয়েছে) যা আপনি কখনই ব্যবহার করবেন না৷ আপনি যদি শুধু ভিডিও কেটে যোগ দেন, তাহলে আপনার অনেক দ্রুত এবং সহজ কিছু দরকার। এটি শুধুমাত্র দক্ষই নয়, এটি নির্ভুলও, যা একক ফ্রেমে খুব সুনির্দিষ্টভাবে কাটার অনুমতি দেয়।

কোন লুজ এন্ডস?

একটি অতিরিক্ত বোনাস হিসাবে Tuneskit ভিডিও কাটার আপনার মাধ্যমে থাকা সম্পদগুলি থেকে যেকোন DRM কে ছিনিয়ে নেবে, তাই আপনি এটিকে ব্যবহার করতে পারেন আপনার আইনত কেনা মিডিয়াগুলিকে প্লে করার জন্য যেগুলির সাথে তারা সাধারণত সংযুক্ত থাকে।

Mac এর জন্য Tuneskit Video Cutter এর দাম মাত্র $29.95, কিন্তু উত্তেজনাপূর্ণভাবে আপনার ডাউনলোড করার জন্য একটি ট্রায়াল সংস্করণও রয়েছে, তাই আপনি সফ্টওয়্যারটি কেনার আগে এটি আপনার জন্য কিনা তা পরীক্ষা করতে পারেন৷ আমরা আপনাকে এটি করার জন্য অনুরোধ করছি, কারণ আপনি কখনই জানেন না, এটি হতে পারে সহজ, কমপ্যাক্ট ভিডিও-এডিটিং টুল যা আপনি সারা জীবন খুঁজছেন।

টিউনস্কিট ভিডিও কাটার সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন বা মন্তব্য থাকে, তাহলে অনুগ্রহ করে নিচের মন্তব্য বিভাগে সেগুলি জানান৷


  1. ক্যাপটো রিভিউ:ম্যাকের জন্য সেরা স্ক্রীন এবং ভিডিও রেকর্ডার অ্যাপ

  2. 2022 সালে ম্যাকের জন্য সেরা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার

  3. 10 সেরা স্ক্রীন রেকর্ডিং সফটওয়্যার ম্যাকের জন্য

  4. EaseUs CleanGenius পর্যালোচনা:এটি কি ম্যাকের জন্য সেরা ক্লিনআপ ইউটিলিটি সফ্টওয়্যার