কম্পিউটার

অ্যান্ড্রয়েডে অ্যাপের জন্য কাস্টম আইকন কীভাবে সেট করবেন

অ্যান্ড্রয়েড আপনাকে সমস্ত ধরণের দুর্দান্ত কাস্টমাইজেশন করতে দেয় যাতে আপনি আপনার ফোনকে ব্যক্তিগতকৃত করতে পারেন৷ যদিও এই ধরনের কিছু পরিবর্তনের জন্য অনেক গভীরভাবে কাজ করতে হয়, অন্যগুলি কম ঝুলন্ত ফল এবং শুধুমাত্র কয়েকটি ট্যাপ নেয়। কাস্টম আইকন এই দ্বিতীয় শিবির মধ্যে পড়ে. মাত্র কয়েক মিনিটের মধ্যে, আপনি আপনার ফোনের ডিফল্ট অ্যাপ আইকনগুলিকে আরও ঠাণ্ডা করার জন্য অদলবদল করতে পারেন৷

Android-এ অ্যাপের জন্য কাস্টম আইকন কীভাবে সেট করবেন

অ্যান্ড্রয়েডে অ্যাপের জন্য কাস্টম আইকন কীভাবে সেট করবেন অ্যান্ড্রয়েডে অ্যাপের জন্য কাস্টম আইকন কীভাবে সেট করবেন
  1. প্রথমে, আপনাকে একটি সামঞ্জস্যপূর্ণ Android লঞ্চার ইনস্টল করতে হবে৷ দুর্ভাগ্যবশত, অনেক ফোনে ডিফল্ট লঞ্চার, যেমন পিক্সেল লঞ্চার এবং স্যামসাং-এর লঞ্চার, কাস্টম আইকন সমর্থন করে না। (আপনি কি ব্যবহার করবেন তা নিশ্চিত না হলে আমরা সেরা অ্যান্ড্রয়েড লঞ্চারগুলি দেখেছি৷ এই উদাহরণের জন্য, আমরা নোভা লঞ্চার ব্যবহার করব৷)
  2. আপনি একটি লঞ্চার ইনস্টল করার পরে, এটিকে আপনার ডিফল্ট হিসাবে সেট করুন যাতে আপনি ভুলবশত আপনার পুরানোটিতে ফিরে না যান৷ (যখন আপনি হোম আলতো চাপুন আপনার ফোনে বোতাম, আপনার এটি করার জন্য একটি বিকল্প দেখতে হবে।)
  3. এরপর আপনাকে Google Play থেকে এক বা একাধিক কাস্টম আইকন প্যাক ইনস্টল করতে হবে। আপনি নিজেও আইকন আমদানি করতে পারেন, তবে এটি অনেক ধীর। (কি উপলব্ধ রয়েছে তার ধারণার জন্য কিছু দুর্দান্ত আইকন প্যাকগুলি দেখুন। মুনশাইন চেষ্টা করার জন্য একটি কঠিন।)
  4. আপনার আইকন প্যাক প্রয়োগ করতে, আপনার লঞ্চারের বিকল্পগুলিতে যান৷ নোভা লঞ্চারে, নোভা সেটিংস> চেহারা ও অনুভূতি> আইকন থিম-এ যান . (এখানে আপনি সমস্ত ইনস্টল করা আইকন প্যাকের একটি তালিকা দেখতে পাবেন। সমস্ত অ্যাপের জন্য স্বয়ংক্রিয়ভাবে উপযুক্ত আইকন প্রয়োগ করতে একটি নির্বাচন করুন।)

সম্ভাবনা হল যে একটি প্রদত্ত আইকন প্যাকে আপনার ফোনে প্রতিটি অ্যাপের জন্য কাস্টম আইকন থাকবে না। আপনি যদি চান, আপনি একটি আইকনে দীর্ঘক্ষণ চাপ দিতে পারেন এবং সম্পাদনা নির্বাচন করতে পারেন৷ , তারপর এটির জন্য একটি আইকন নির্বাচন করতে অ্যাপের আইকনে আলতো চাপুন৷ অনেক আইকন প্যাক, যেমন মুনশাইন, নতুন আইকনগুলির অনুরোধ করার জন্য অ্যাপে একটি বিভাগও রয়েছে৷


  1. অ্যান্ড্রয়েডে কাস্টম ফন্ট কীভাবে সেট করবেন

  2. অ্যান্ড্রয়েডে বিভিন্ন অ্যাপের জন্য কীভাবে নির্দিষ্ট ভলিউম সেট করবেন

  3. কিভাবে অ্যান্ড্রয়েডে কাস্টম টেক্সট মেসেজ রিংটোন সেট করবেন

  4. অ্যান্ড্রয়েড এবং আইফোনে অ্যাপ আইকনগুলি কীভাবে পরিবর্তন করবেন