কম্পিউটার

রসিদে একটি ভুল নম্বর পেলে আপনার নাগরিকের একটি লোন নম্বর কীভাবে পাবেন

আপনার লোন নম্বর না থাকলে অনলাইনে সিটিজেন ওয়ান অ্যাক্সেস করা যাবে না . আপনি যদি রসিদের উপর একটি ভুল লোন নম্বর পেয়ে থাকেন, তাহলে আপনি Citizen One কল সাপোর্ট থেকে সাহায্য পেতে পারবেন না। তাদের ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্সের জন্য আপনাকে অন্য কোনো বিকল্প দেওয়ার আগে আপনার লোন নম্বর প্রয়োজন (যেমন আপনাকে তাদের গ্রাহক সহায়তা প্রতিনিধির সাথে সংযুক্ত করা)। যখন এটি ঘটে তখন অ্যাপল সমর্থনও সাহায্য করে না। তারা বলছেন, এটা তাদের দায়িত্ব নয়। আপনার সিটিজেন ওয়ান লোন নম্বর পেতে, আপনাকে নিম্নলিখিত কৌশলটি করতে হবে।

রসিদে একটি ভুল নম্বর পেলে আপনার নাগরিকের একটি লোন নম্বর কীভাবে পাবেন

কিভাবে আপনার নাগরিকের ওয়ান লোন নম্বর পাবেন

  1. সিটিজেন ওয়ানকে কল করুন 1-888-201-6306 এ।
  2. যখন স্বয়ংক্রিয় সিস্টেম আপনাকে আপনার 16 সংখ্যার লোন নম্বরের জন্য জিজ্ঞাসা করবে তখন কিছু লিখবেন না বা বলবেন না . এটি আপনাকে 3 বার জিজ্ঞাসা করবে। সুতরাং, নিশ্চিত করুন যে আপনি শেষ পর্যন্ত কোনো নম্বর প্রদান করবেন না।
  3. ৩য় প্রচেষ্টার পরে, সিস্টেম আপনাকে সতর্ক করবে যে তারা আপনার তথ্য পায়নি। তারপর আপনি প্রথম উপলব্ধ গ্রাহক সহায়তা প্রতিনিধির সাথে সংযুক্ত হবেন (আপনি একটি পাওয়ার আগে কয়েক মিনিট অপেক্ষা করতে পারেন)।
  4. গ্রাহক সহায়তা প্রতিনিধি আপনার পরিচয় নিশ্চিত করার পরে আপনার নাম দ্বারা আপনার ঋণ নম্বর খুঁজে পেতে পারেন . এখানে আপনাকে আপনার জন্ম তারিখ প্রদান করতে হবে সেইসাথে আপনার সামাজিক নম্বরের শেষ 4টি সংখ্যা .
  5. আপনি একবার আপনার পরিচয় নিশ্চিত করলে, প্রতিনিধিকে আপনার লোন নম্বরের পাশাপাশি প্রথম অর্থপ্রদানের পরিমাণ জিজ্ঞাসা করুন . একটি পরিচয় যাচাইকরণ প্রশ্ন হিসাবে আপনার অনলাইন অ্যাকাউন্ট সেট আপ করার সময় আপনাকে আপনার প্রথম ঋণের অর্থপ্রদানের পরিমাণ প্রদান করতে হবে৷

  1. আপনার ফোনের সময় ভুল হলে এটি কীভাবে ঠিক করবেন

  2. একটি iOS অ্যাপের বিল্ড/সংস্করণ নম্বর কীভাবে পাবেন?

  3. ভুল পথে গাড়ি চালানোর সময় কীভাবে গুগল ম্যাপস সতর্কতা পাবেন

  4. কিভাবে আপনার পিসিতে iMessage পাবেন