কম্পিউটার

আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

আইওএস অনেক উন্নতি এবং বর্ধনের মধ্য দিয়ে গেছে কিন্তু এর পরিচিতি অ্যাপটি এখনও আইওএসের নিজস্ব মান অনুসারে চিহ্নিত নয়। পরিচিতি অ্যাপের সবচেয়ে চাহিদাপূর্ণ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল আইফোনে একবারে একাধিক পরিচিতি মুছে ফেলার ক্ষমতা। যদিও অ্যাপটি এই বৈশিষ্ট্যটি মিস করে তবে চিন্তা করার দরকার নেই, এটি করার পদ্ধতি রয়েছে, যা পরে আলোচনা করা হয়েছে৷

আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

আইফোনে ব্যক্তিগত পরিচিতি মুছুন

  1. পরিচিতি খুলুন আপনার iPhone এর অ্যাপ এবং যোগাযোগে স্ক্রোল করুন মুছে ফেলা হবে।
  2. এখন ট্যাপ করুন৷ এটিতে এবং সম্পাদনা নির্বাচন করুন৷ . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  3. তারপর নীচে স্ক্রোল করুন এবং পরিচিতি মুছুন-এ আলতো চাপুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  4. এখন নিশ্চিত করুন৷ পরিচিতি মুছে ফেলতে এবং আইফোন থেকে পরিচিতি মুছে ফেলা হবে। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

আইফোনে একাধিক পরিচিতি মুছুন

একজন ব্যবহারকারী তার কয়েকটি পরিচিতি মুছে ফেলার জন্য উপরোক্ত পদ্ধতি ব্যবহার করতে পারেন কিন্তু একজন ব্যবহারকারীর অনেক পরিচিতি থাকলে (যেমন 1000+) প্রক্রিয়াটি ক্লান্তিকর হয়ে উঠতে পারে। এই ধরনের ক্ষেত্রে, একজন ব্যবহারকারী নীচে আলোচনা করা প্রক্রিয়া অনুসরণ করতে পারেন:

একটি Mac ব্যবহার করে একাধিক পরিচিতি মুছুন

যদিও iPhone (বা iPad) এর পরিচিতি অ্যাপে একাধিক পরিচিতি একযোগে মুছে ফেলার বৈশিষ্ট্য নেই, তবে ম্যাকের পরিচিতি অ্যাপে এটি করা যেতে পারে (প্রদত্ত যে iPhone এবং Mac একই iCloud অ্যাকাউন্ট ব্যবহার করে)।

  1. সিস্টেম পছন্দগুলি চালু করুন Mac এ এবং iCloud খুলুন .
  2. এখন সাইন ইন করুন৷ (যদি সাইন ইন না থাকে) এবং নিশ্চিত করুন পরিচিতিগুলিসিঙ্ক করা হয়েছে৷ .
  3. তারপর, অ্যাপ্লিকেশানগুলি লঞ্চ করুন Mac এ এবং পরিচিতিগুলি খুলুন৷ অ্যাপ আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  4. এখন সমস্ত পরিচিতি দেখুন , কমান্ড ধরে রাখুন Mac এর বোতাম এবং ক্লিক করুন পরিচিতিতে মুছে ফেলা (এক এক করে) যদি একজন ব্যবহারকারী সমস্ত পরিচিতি মুছে ফেলতে চান, তবে তিনি সমস্ত পরিচিতি নির্বাচন করতে পারেন। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  5. একবার পছন্দসই পরিচিতি নির্বাচন করা হলে, ডান-ক্লিক করুন এবং কার্ড মুছুন নির্বাচন করুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  6. তারপর নিশ্চিত করুন কার্ডগুলি মুছে ফেলতে এবং একবার পরিচিতিগুলি আইফোনে সিঙ্ক হয়ে গেলে, আইফোন থেকে পরিচিতিগুলি সরানো হবে। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

একটি PC ব্যবহার করে একাধিক পরিচিতি মুছুন

প্রত্যেকেরই একটি ম্যাকের মালিক নয়, তাই, একাধিক অ্যাকাউন্ট মুছে ফেলার জন্য, একজন PC ব্যবহারকারী iCloud ওয়েবসাইট ব্যবহার করতে পারেন (যদিও, ম্যাক ব্যবহারকারীরা পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন)।

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং iCloud-এ যান ওয়েবসাইট।
  2. এখন লগ ইন করুন৷ আপনার iCloud শংসাপত্র ব্যবহার করে (আপনার iPhone এ ব্যবহৃত একই iCloud অ্যাকাউন্ট ব্যবহার করা নিশ্চিত করুন) এবং পরিচিতি খুলুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  3. এখন Ctrl ধরে রাখুন কী এবং নির্বাচন করুন পরিচিতিগুলি মুছে ফেলা (এক এক করে) একজন ব্যবহারকারী সমস্ত পরিচিতি নির্বাচন করতে পারেন যদি তিনি সমস্ত পরিচিতি মুছতে চান৷
  4. প্রয়োজনীয় পরিচিতি নির্বাচন হয়ে গেলে, মুছুন টিপুন কী এবং তারপর নিশ্চিত করুন পরিচিতি মুছে ফেলার জন্য। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  5. আইফোনে সিঙ্ক অপারেশন সম্পূর্ণ হওয়ার পরে, ফোন থেকে একাধিক পরিচিতি সরানো হবে৷ আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

3 য় মুছুন আইফোনে পার্টি যোগাযোগ

সবাই আইক্লাউডের মাধ্যমে তাদের পরিচিতি আইফোন পরিচিতিগুলিকে সিঙ্ক করে না, অন্যান্য ব্যবহারকারীরা অন্যান্য পরিষেবাগুলি পছন্দ করে (যেমন Gmail)৷ এই ধরনের ক্ষেত্রে, ব্যবহারকারী তাদের পরিষেবার ওয়েবসাইটে পরিচিতিগুলি মুছে ফেলতে পারেন বা যদি তিনি সমস্ত পরিচিতি মুছে ফেলতে চান তবে তিনি এর পরিচিতি সিঙ্ক অক্ষম করতে পারেন৷

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং পরিচিতি পরিষেবা ওয়েবসাইটে যান (যেমন Google পরিচিতি)।
  2. এখন নির্বাচন করুন মুছে ফেলা পরিচিতিগুলি, তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করুন এবং মুছুন নির্বাচন করুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  3. তারপর নিশ্চিত করুন পরিচিতিগুলি মুছে ফেলতে এবং একবার আইফোন সিঙ্ক প্রক্রিয়া সম্পূর্ণ হলে, একাধিক তৃতীয় পক্ষের পরিচিতিগুলি আইফোন থেকে সরানো হবে৷

সমস্ত 3 rd মুছুন iPhone থেকে পার্টি পরিচিতি

যদি একজন ব্যবহারকারী 3 rd এর সাথে সম্পর্কিত সমস্ত পরিচিতি মুছে ফেলতে চান পার্টি সার্ভিস, তারপর তিনি নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

  1. iPhone চালু করুন সেটিংস এবং পরিচিতিগুলি খুলুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  2. এখন অ্যাকাউন্ট নির্বাচন করুন এবং প্রয়োজনীয় অ্যাকাউন্ট খুলুন (যেমন জিমেইল)।
  3. তারপর অক্ষম করুন পরিচিতি সিঙ্ক এর সুইচটিকে অফ পজিশনে টগল করে এবং যখন বলতে বলা হয়, আমার iPhone থেকে মুছুন এ আলতো চাপুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  4. পরে, সেই 3য় পক্ষের পরিষেবার সমস্ত পরিচিতি iPhone থেকে সরিয়ে দেওয়া হবে৷

3 rd ব্যবহার করুন পার্টি অ্যাপ

প্রত্যেকেই তাদের আইফোন পরিচিতিগুলি পরিচালনা করতে একটি সিস্টেম ব্যবহার করতে পছন্দ করে না। সেই ক্ষেত্রে, একজন ব্যবহারকারী একটি 3 rd ব্যবহার করতে পারেন আইফোনে একাধিক পরিচিতি মুছে ফেলার জন্য পার্টি অ্যাপ। নিম্নলিখিত এই কুলুঙ্গি জনপ্রিয় বেশী কিছু:

  • গ্রুপ
  • আইফোনের জন্য ক্লিনার
  • কপি ট্রান্স পরিচিতি
  • পরিচিতি+ অ্যাপ মুছুন
  • ডুপ্লিকেট পরিচিতিগুলি পরিষ্কার করুন
  • সিন্ডার অ্যাপ
  • সরল পরিচিতি ব্যবস্থাপনা

উদাহরণের জন্য, আমরা গ্রুপ অ্যাপের মাধ্যমে একাধিক পরিচিতি মুছে ফেলার প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. Contacts Groups অ্যাপটি ইনস্টল করুন এবং লঞ্চ করুন এটা অনুমতি দেওয়া নিশ্চিত করুন৷ গোষ্ঠীগুলি iPhone-এর পরিচিতিগুলি অ্যাক্সেস করতে অ্যাপ৷ . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  2. এখন সমস্ত পরিচিতি খুলুন এবং চিহ্ন পরিচিতিগুলি মুছে ফেলা হবে. মনে রাখবেন যে বিনামূল্যে সংস্করণ শুধুমাত্র একবারে 10 টি পরিচিতি মুছে ফেলার অনুমতি দেয়। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  3. তারপর অ্যাকশন বেছে নিন খুলুন এবং পরিচিতি মুছুন-এ আলতো চাপুন . আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  4. এখন নিশ্চিত করুনআমার iPhone থেকে সরান আলতো চাপ দিয়ে পরিচিতিগুলি মুছে ফেলতে৷ এবং পরিচিতি মুছে ফেলা হবে। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

আইফোনে সমস্ত iCloud পরিচিতি মুছুন

এমন সময় হতে পারে যখন একজন ব্যবহারকারী তার আইফোনের সমস্ত পরিচিতি মুছে ফেলতে চাইতে পারে যেমন আইফোন ফ্যাক্টরি রিসেট করার আগে৷

  1. iPhone চালু করুন সেটিংস এবং আপনার ব্যবহারকারীর প্রোফাইলে আলতো চাপুন .
  2. এখন iCloud খুলুন এবং অক্ষম করুন পরিচিতি সিঙ্ক এর সুইচটি অফ পজিশনে টগল করে। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?
  3. তারপর আমার iPhone থেকে মুছুন নির্বাচন করুন এবং এটি মুছে ফেলবে আইফোন থেকে আইক্লাউড পরিচিতি। আইফোনে একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?

আমরা আশাবাদী, শীঘ্রই iPhone-এর Contacts অ্যাপটি একসাথে একাধিক পরিচিতি মুছে দিতে সজ্জিত হবে।


No
  1. আইক্লাউড ছাড়াই আইফোন 5 থেকে সমস্ত পরিচিতি কীভাবে মুছবেন

  2. আইফোনে পরিচিতিগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  3. আইফোনে ডুপ্লিকেট পরিচিতিগুলি কীভাবে সন্ধান করবেন, মার্জ করবেন এবং মুছবেন

  4. অ্যান্ড্রয়েডে একই ব্যক্তির একাধিক পরিচিতি কীভাবে মুছবেন?